Logo
আজঃ রবিবার ২৬ মার্চ ২০২৩
শিরোনাম

চলাচলে সর্তক থাকুন ধনু, ধার-কর্জ থেকে বিরত থাকুন কুম্ভ

প্রকাশিত:বৃহস্পতিবার ২৬ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:রবিবার ২৬ মার্চ ২০২৩ | ৫২জন দেখেছেন

Image

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো ধরনের শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

কোনো আশা পূরণ হতে পারে। মন ভালো থাকবে। পেশাগত যোগাযোগ চালিয়ে যান। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

মিথুন (২১ মে-২০ জুন)

কর্ম পরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সিনিয়রদের পরামর্শ মেনে চলুন। চাকরি প্রত্যাশীরা প্রচেষ্টা জোরদার করুন। পিতার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। পাবলিক ইমেজ বৃদ্ধি পেতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

আধ্যাত্মিকতার প্রতি অনুরোধ করতে পারেন। মন ভালো থাকবে। পেশাগত দিক ভালো যাবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। তীর্থযাত্রা হতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকি নিয়ে  কোনো কাজ করতে যাবে না। সামাজিক সংকট এড়িয়ে চলুন। রিপুকে সংযত রাখুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

জ্ঞাতিশত্রুর ক্ষতি করার চেষ্টা করতে পারে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। অপরের প্রতি সদাচরণ করুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শরীর খুব একটা ভালো না-ও থাকতে পারে। আহারে বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। সীমা লংঘন করা ঠিক হবে না।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনার প্রতি মনোযোগী হওয়ার চেষ্টা করুন। সন্তানের প্রতি খেয়াল রাখুন। নিজের মনোভাব যথাযথভাবে প্রকাশ করুন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পাবলিক পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। মন ভালো থাকবে। পথ চলাচলে সর্তকতা অবলম্বন করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো রাখার চেষ্টা করুন। প্রয়োজনে তাদের সহযোগিতা নিন। গলায় কোনো সমস্যা অনুভব করতে পারেন। ঠান্ডা সম্পর্কে সতর্ক থাকুন। তত্ত্বগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আর্থিক দিক ভালো যেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। নতুন করে কাউকে ধার-কর্জ দিতে যাবেন না। মূল্যবোধ বজায় রাখুন। চক্ষু সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। অপরের প্রতি সদাচরণ করুন। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ব্যবসায়িক দিক ভালো থাকতে পারে।


আরও খবর

২৫ মার্চ রাশিফল

শনিবার ২৫ মার্চ ২০২৩




মাহিয়া মাহিকে কারাগারে পাঠানোর নির্দেশ

প্রকাশিত:শনিবার ১৮ মার্চ ২০২৩ | হালনাগাদ:শনিবার ২৫ মার্চ ২০২৩ | ৬১জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক ;ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। আজ শনিবার দুপুর দেড়টার দিকে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. ইকবাল হোসেন তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিন মাহির রিমান্ড চাওয়া হয়নি বলে জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) মো. আহসানুল হক। আদালত পুলিশের পরিদর্শক শাহাদাত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার দুপুরে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাহিকে গ্রেপ্তার করে পুলিশ। এদিন সকাল ১০টা ৫০ মিনিটে মাহিয়া মাহি সৌদি আরব থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বিমানবন্দরে অবতরণ করেন।

এদিকে শনিবার গ্রেপ্তার পরবর্তী এক সংবাদ সম্মেলনে গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, ‘মাহি দেশের ফেরার পর বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করেছি। বাকি প্রক্রিয়া শেষে আমরা দ্রুতই তার রিমান্ড চাইব।’

সে সময় মাহির স্বামী রকিব সরকার এখনো পলাতক রয়েছে বলেও জানান মোল্যা নজরুল ইসলাম।

উল্লেখ্য, শুক্রবার ভোরে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করতে যাওয়া চিত্রনায়িকা মাহি সৌদি আরবের মক্কা শহর থেকে ফেসবুক লাইভে রকিবের গাড়ির শোরুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেন। ফেসবুকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ারও অভিযোগ তোলেন এই নায়িকা।

এ ঘটনায় পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছে পুলিশ।

জানা গেছে, মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে গাজীপুরে দুটি মামলা হয়েছে। ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেছেন বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) রোকন মিয়া।

এ ছাড়া জমি দখলের অভিযোগে তাদের নামে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেছেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।


আরও খবর



মেসির সোনার আইফোন দেওয়ার খবরটি ভুয়া!

প্রকাশিত:শুক্রবার ০৩ মার্চ ২০২৩ | হালনাগাদ:শনিবার ২৫ মার্চ ২০২৩ | ১০৬জন দেখেছেন

Image

স্পোর্টস ডেস্ক: আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী খেলোয়াড় ও স্টাফদের স্বর্ণের প্রলেপযুক্ত ৩৫টি আইফোন ১৪ উপহার দিয়েছেন লিওনেল মেসি। যার প্রতিটির বাজার মূল্য বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ কোটি ২০ লাখ টাকা। গতকাল এমন একটি খবর আর্জেন্টিনার কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশের পর ছড়িয়ে পরে পুরো বিশ্বে। তবে একদিন পরেই দেশটির নামকরা গণমাধ্যম ওলে জানায়, খবরটি ভুয়া! যেখানে মেসির ঘনিষ্ট ব্যবসায়ী বেঞ্জামিন লিওনের নিজের প্রচার চালিয়ে নিয়েছেন।

এর আগে বলা হয়, ২৪ ক্যারেট স্বর্ণের ডিভাইসগুলো মেসি জয়ী দলের সবাইকে উপহার দিয়েছেন। ইতেমধ্যে মেসির প্যারিসের অ্যাপার্টমেন্ট থেকে মোবাইলগুলো সবার কাছে চলে গেছে। প্রতিটি ফোনেই যাকে দেওয়া হয়েছে তার নাম লেখা রয়েছে এবং মোবাইলের পেছনের অংশে আর্জেন্টিনা জাতীয় দলের লোগো রয়েছে।

এদিকে মেসির সঙ্গে বেঞ্জামিনের অনেক দিনের সম্পর্ক। তিনি গত বছরের মাঝামাঝি সময়ে মেসিকে বিশেষ আইফোন উপহার দিয়েছিলেন। সেই আইফোনের কাভারের পেছনে লেখা ছিল—মেসি ১০। এবার মেসি ফিফা দ্য বেস্ট পুরস্কার জেতার পর তার সঙ্গে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগমাদ্যমে পোস্ট করেন বেঞ্জামিন। এ ছবি পোস্ট করার পরই মেসির তার সতীর্থদের সোনার প্রলেপ দেওয়া আইফোন দেওয়ার খবর ভাইরাল হয়।

জানা যায়, বেঞ্জামিন আবার এও বলেন যে মেসি তাঁকে অনুরোধ করেছেন তাঁর সতীর্থদের সোনার প্রলেপ দেওয়া আইফোন দেওয়ার জন্য। ওলে এ খবরটির শেষ দিকে লিখেছে, আসলে মেসি বা তাঁর সতীর্থদের সোনার প্রলেপ দেওয়া আইফোন দেওয়ার কোনো ঘটনা ঘটেনি। উল্টো বেঞ্জামিন ভাইরাল হয়ে গেছেন!


আরও খবর

ভারতকে হারাল বাংলাদেশের মেয়েরা

শুক্রবার ২৪ মার্চ ২০২৩




যাত্রাবাড়িতে চলাচলের জায়গা বন্ধ করে ৫ লক্ষ টাকা দাবি

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ মার্চ 20২৩ | হালনাগাদ:রবিবার ২৬ মার্চ ২০২৩ | ৬৬জন দেখেছেন

Image

নাজমুল হাসানরাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকার আদর্শবাগে প্রতিবেশীর চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে। আলী মোহাম্মদ খান রোড আদর্শবাগ এলাকার মাসুদ আলম রানার বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ভুক্তভোগী বাড়ির মালিক আবুল কাশেম  যাত্রাবাড়ী থানায় অভিযোগ দিয়েছেন । ঐ রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি করে ভুক্তভোগীর কাছে পাঁচ লক্ষ টাকা দাবি করছে মাসুদ আলম রানা।

সরেজমিনে দেখা গেছে, যাত্রাবাড়ী থানার আলী মোহাম্মদ খান রোড আদর্শ বাগ এলাকায় ৬৬/১১ নং হোল্ডিংয়ের মালিক মাসুদ আলমের  বাড়ির পিছনে এম.এ মতিন ১৯৯৬ সালে এওয়াজ বদল দলিল মূলে মালিক হন। ২০২১ সালে চলাচলের এই রাস্তাটি সচল রাখতে মাসুদ রানাকে রাস্তা মেরামত বাবদ ৪০ হাজার টাকা এবং দুই ফিট জমির মূল্য বাবদ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা প্রদান করা হয়।

সেই সময়ে ননজুডিশিয়াল স্ট্যাম্পে একটি লিখিত চুক্তি স্বাক্ষর করা হয়। চুক্তি অনুযায়ী এম এ মতিন সাহেবের প্লটের পশ্চিম দক্ষিণ কোন থেকে আবু হানিফ ও মোহাম্মদ মাসুদ আলম রানার প্লটের পশ্চিম পাশের চার ফুট রাস্তা যেটি মোকাম্মেল এর বাড়ির পাশ দিয়ে ১০ ফুট রাস্তার সাথে সংযোগ হয়েছে সে রাস্তাটি পক্ষ গনের একান্ত ব্যক্তিগত রাস্তা হিসেবে পরিগণিত হবে।

এবং চুক্তিতে উল্লেখ করা হয় রাস্তাটি চলাচলে কোন প্রকার বাধা ও প্রতিবন্ধকতা সৃষ্টি করা যাবে না। চুক্তিতে এমএ মতিন প্রথম পক্ষ এবং মাসুদ আলম রানা,আবু হানিফ বেপারী ও জাহাঙ্গীর কবির দ্বিতীয় পক্ষ হিসেবে নন-জুডশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করেন এবং জমির মূল্য বাবদ এক লক্ষ নব্বই হাজার টাকা গ্রহণ করেন। এবং ওই রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টিকারী দেওয়ালটি ভেঙে দেন। স্বাক্ষরিত চুক্তিতে সাক্ষী হিসেবে ছিলেন আদর্শবাগ মহল্লা উন্নয়ন কমিটির সভাপতি এম এ বাসেত মোল্লা, সাধারণ সম্পাদক এলাহী বক্স, হামিদ উদ্দিন, সেলিম খান, সোহেল আহমেদ, এম.এ মোতালেব।



গত সাত মাস পূর্বে আবুল কাশেম ওই বাড়িটি এম.এ মতিন এর কাছ থেকে  ক্রয় করে বসবাস করছেন। গত দুই-তিন দিন পূর্ব থেকে পুনরায় ওই রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি করে মাসুদ আলম রানা অবৈধভাবে আবুল কাশেমের কাছে পাঁচ লক্ষ টাকা দাবি করছে। রাস্তা বন্ধের ভয়দেখিয়ে পাঁচ লক্ষ টাকা দাবি করায় বিষয়টি নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়।

ভুক্তভোগী বাড়ির মালিক আবুল কাশেম জানান, মাসুদ আলম রানা আমার চলাচলের রাস্তা বন্ধ করে প্রতিবন্ধকতা তৈরি করে আমার কাছ থেকে ৫ লক্ষ টাকা দাবি করছে, আমি প্রতিবাদ করলে আমাকে ইট ছুড়ে মারে, আমি হাত দিয়ে তা ফিরিয়ে দিই হাতে গুরুতর আঘাতপ্রাপ্ত হই।

স্থানীয়রা জানান, মাসুদ আলম রানা রাস্তার জায়গা বন্ধ করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে অন্যায় ভাবে ভুক্তভোগী পরিবারের কাছ থেকে ৫ লক্ষ টাকা দাবি করছে। এটা অনেকটা চাঁদা দাবি করার মত। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর সদয় হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী আবুল কাশেম।





 


আরও খবর



খুনের ২দিন পর পুকুরে মিলল শিশুর লাশ

প্রকাশিত:বৃহস্পতিবার ০২ মার্চ 2০২3 | হালনাগাদ:শনিবার ২৫ মার্চ ২০২৩ | ৩৯০জন দেখেছেন

Image
মোঃ আব্দুল হান্নান: মাত্র একটি মোবাইলের জন্য সাত বছরের শিশু খুনের ২দিন পর পুকুরে মিলল শিশুর লাশ। ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের কুলিকুন্ডা গ্রামে। ঘটনার বিবরণে জানাগেছে ২৮ ফেব্রুয়ারী ২০২৩ রোজ মঙ্গলবার বিকেল প্রায় ৩ ঘটিকার সময় সদর ইউনিয়নের কুলিকুন্ডা গ্রামের প্রবাসী মোঃ আব্দুল হাই ভূইয়ার ১ম শ্রেণীতে পড়ুয়া ছেলে রনি ওরুফে ছোটনকে তার হাতে থাকা একটি এন্ড্রয়েড মোবাইল ফোনে এমবি দেয়ার কথা বলে তার প্রতিবেশি শাহ আলম এর ছেলে রিফাত,ওতার দুই বন্ধু লিটন আর ইয়াছিন মিলে ফুসলিয়ে বাড়ি থেকে পার্শ্ববর্তী দাঁতমন্ডল গ্রামে ওরসে নিয়ে যায়।সন্ধ্যা ৫ ঘটিকার সময় রনির বোন রনির হাতে থাকা মোবাইলে ফোন দিলে রিফাত ফোনটি রিসিভ করে।

ছোটনের বোনের কন্ঠ বুঝতে পেরে ফোনটি বন্ধ করে দেয় রিফাত।ওই ঘটনায় রনির মা সুলেমা বেগম বাদী হয়ে নাসিরনগর থানা একটি সাধারণ ডাইরী নং- ৩৩ দায়ের করে।এ সময় স্থানীয় জনতা  রিফাতকে আটক করে ছোটন কোথায়  জানতে চাইলে রিফাত একেক সময় একেক রকমের কথাবার্তা বলে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে রিফাত স্বীকার করে রিফাত তার দুই বন্ধু লিটন ও ইয়াছিন মিলে ছোটনকে মেরে নুরপুর গ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আহসানুল হকের পুকুরে ডুবিয়ে রেখেছে।

২ মার্চ বেলা ২ ঘটিকার সময় এস আই আরিফুর রহমান সরকার এস আই আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে নুরপুরের পশ্চিমে ও কুলিকুন্ডার পূর্বপাশে অবস্থিত আহসানুল হক মাষ্টারের পুকুর থেকেপানির নীচে হাতবাধা অবস্থায় ছোটনের অর্ধগলিত লাশ উদ্বার করে থানায় নিয়ে আসে।এ সময় লাশ থেকে প্রচুর দুর্গন্ধ ছড়াচ্ছিল।

সরেজমিন ঘটনাস্থল পুকুর পাড়ে গিয়ে দেখা গেছে তারা ছোটন ওরুপে রনিকে শ্বাসরোদ্ধ করে মেরে লাশের হাত রশিদিয়ে পুকুরের ভেতরে পানির নীচে বাঁশের সাথে বেধে রাখে।রনির বাড়িতে গিয়ে দেখা গেছে তার মা,বোন, কালাম্মা সহ বাড়ির লোকজনের কান্নায় আকাশ ভারী হয়ে উঠছে। স্থানিয় ইউপি সদস্য মোঃ মোখলেছুর রহমান ভূইয়া জানান গত রাত থেকে রিফাত একেক সময় একেক রকমের কথা বলছে।

রিফাতদের বাড়িতে গিয়ে দেখা গেছে তার মা বাবা গতকাল সন্ধার পর থেকেই ঘর তালা দিয়ে বাড়ি ছেড়ে পালিয়েছে। রিফাতের বাড়িতে গিয়ে দেখা গেছে তাদের ঘরে তালা ঝুরছে।রিফাতের মা বাবা কোথায়? জানতে চাইলে রিফাতের চাচী বলেন গতকাল থেকেই তারা ঘরে তালা দিয়ে পালিয়ে গেছে।  ছোটনের মা,ভাই বোন আর আত্মীয়দের কান্নার আওয়াজে বাতাস ভারী হয়ে আসছে।ছোটনের বাড়িতে চলছে শোকের মাতম।

এ বিষয়ে জানতে চাইলে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ হাবিবুল্লাহ সরকার জানান রিফাত ও লিটনকে আটক করা হয়েছে।ইয়াছিন পালিয়ে গেছে তাকেও আটকের চেষ্টা চলছে।তিনি আরো বলে ছোটন হত্যার পেছনে আরো কোন রহস্য রয়েছেকি না তা খোঁজে দেখা হচ্ছে।

-খবর প্রতিদিন/ সি.বা

আরও খবর



কলারোয়ায় ঢিলেঢালা ভাবে পালিত হলো গনহত্যা দিবস

প্রকাশিত:শনিবার ২৫ মার্চ ২০২৩ | হালনাগাদ:রবিবার ২৬ মার্চ ২০২৩ | ১৫জন দেখেছেন

Image

কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: কলারোয়ায় গনহত্যা দিবসের সকল অনুষ্ঠান খুব ঢিলেঢালা ভাবে পালিত হয়েছে। শনিবার ২৫মার্চ সকাল সাড়ে ৯টার দিকে কলারোয়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অবস্থিত শহিদ মিনার ও শহীদের স্মৃতি বিজয় স্তম্ভে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন-কলারোয়া উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী
অফিসার রুলী বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা সুলতানা নীলা।

এর পরে পর্যায়ক্রমে কলারোয়া উপজেলা পরিষদ, কলারোয়া পৌরসভা, কলারোয়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় বিজয় স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপরে কলারোয়া উপজেলা পরিষদ অডিটরিয়ামে ২৫মার্চ গনহত্যা দিবসের এক আলোচনা সভার আয়োজন করে কলারোয়া উপজেলা প্রশাসন। সভায় উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাসের সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন-সোনাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেনজির হেলাল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা, মাধ্যমিক শিক্ষা অফিসার মুস্তাফিজুর রহমান, কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা, সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা সুলতানা নীলা, কলারোয়া পৌর সভার মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল।

সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন। উপস্থিত ছিলেন- কলারোয়া উপজেলা পরিষদের সকল দপ্তরের দাপ্তরিক প্রধানগণ, বাংলাদেশ প্রেসক্লাব কলারোয়া শাখার সভাপতি ও কলারোয়া পৌর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সরদার জিল্লুর, সাধারণ সম্পাদক জুলফিকার আলি, সাংগঠনিক সম্পাদক রাজু রায়হান ও সহ.সাংগঠনিব সম্পাদক সাংবাদিক সেলিম খান। বিশেষ অতিথির বক্তব্যে-কলারোয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা দুঃখ ও ক্ষোভ প্রকাশ করে বলেন-কলারোয়া উপজেলার কোন জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতাকর্মিদের ২৫ মার্চের অনুষ্ঠানে অংশগ্রহণ না করার জন্য আমি হতবাক হয়েছি। এদিকে ২৫ মার্চের আলোচনা অনুষ্ঠান ও ফুল দেওয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাত্র ২জন বীর মুক্তিযোদ্ধা। একই সুরে সুর মিলিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ইউএনও রুলী বিশ্বাস, থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা ও মাধ্যমিক শিক্ষা অফিসার মুস্তাফিজুর রহমান।


আরও খবর