Logo
আজঃ সোমবার ২৪ জুন 20২৪
শিরোনাম
মতিউর ও তার স্ত্রী-সন্তানদের বিদেশ যেতে নিষেধাজ্ঞা তরুণরাই বদলে যাওয়া বাংলাদেশকে এগিয়ে নেবে: প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধানের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন ভূয়া সৈনিক পরিচয়ে বিয়ে করে শশুড় বাড়ী শিকলবন্দী জামাই! খাগড়াছড়িতে পুনাক কমপ্লেক্স এর উদ্বোধন করলেন: পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল এিপুরা হিজবুল্লাহর সঙ্গে যুদ্ধ বাধলে ইসরায়েলকে সমর্থন দেবে যুক্তরাষ্ট্র হজ চলাকালীন ১৩০১ জন হজযাত্রীর মৃত্যু: সৌদি আরব সেতু ভেঙ্গে নয়জন নিহতের ঘটনায় দুইটি তদন্ত কমিটি গঠন, মাইক্রোবাস উদ্ধার বর ও কনের বাড়ীতে শোকের মাতম রাশিয়ায় বন্দুকধারীদের ভয়াবহ হামলায় ১৫ পুলিশ সদস্য নিহত

ভালোবাসা দিবস উপলক্ষে শেয়ারট্রিপের বিশেষ লাইফস্টাইল ক্যাম্পেইন

প্রকাশিত:বৃহস্পতিবার ০৮ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৫১৮জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:[ঢাকা, ০৮ ফেব্রুয়ারি, ২০২৪] ভালোবাসা দিবসকে সামনে রেখে আকর্ষণীয় ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে অনলাইন ট্রাভেল প্ল্যাটফর্ম শেয়ারট্রিপ। ক্রেতাদের কেনাকাটার অভিজ্ঞতা সমৃদ্ধ করতে লাইফস্টাইল ব্র্যান্ডগুলোর অংশীদারিত্বে ০৮-২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন।

জুতা, পোশাক, রেস্তোরাঁ, গ্যাজেট ও মোবাইল অ্যাক্সেসরিজের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর সহায়তায় ভালোবাসা দিবসের কেনাকাটায় আলাদা বিশেষত্ব যোগ করতে চায় শেয়ারট্রিপ। ক্যাম্পেইনে অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলোর মধ্যে জুতা ক্যাটাগরিতে বাটা, এপেক্স, লা মোড; পোশাক ও ফ্যাশনে আড়ং, ফ্যাব্রিলাইফ, গরুর ঘাস এবং গ্যাজেট ও মোবাইল অ্যাক্সেসরিজের মধ্যে মোশন ভিউ, ওয়ানপ্লাস, স্যামসাং ও শাওমি রয়েছে।

শেয়ারট্রিপ অ্যাপের শপ অপশন থেকে কেনাকাটা করে ৬,০০০ টাকা পর্যন্ত ট্রাভেল ভাউচার পাওয়ার সুযোগ এই ক্যাম্পেইনকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে। ক্যাম্পেইন চলাকালীন শেয়ারট্রিপ শপ থেকে কেনাকাটায় থাকছে বাটা

গিফট ভাউচারে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়; অ্যাপেক্স গিফট ভাউচারে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়; বে গিফট ভাউচারে ২৫ শতাংশ ছাড়; লা মোড গিফট ভাউচারে ১৫ শতাংশ ছাড়; আড়ং অনলাইন গিফট কার্ডে ১০ শতাংশ ছাড়; ফ্যাব্রিলাইফ-এ ১২ শতাংশ ছাড়; ক্রোকোডাইল গিফট ভাউচারে ১৫ শতাংশ ছাড়; গরুর ঘাসে ২০ শতাংশ ছাড়; এবং কালারকিউ লাইফস্টাইলে ২৫

শতাংশ ছাড়। যারা ইলেকট্রনিক্স কিনতে ইচ্ছুক তাদের জন্য সকল ইলেকট্রনিক্স পণ্যে রয়েছে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়সহ শাওমিতে ৬০০ টাকা পর্যন্ত ছাড়; স্যামসাংয়ে ৭০০০ টাকা পর্যন্ত ছাড়; মোশন ভিউতে ২০ শতাংশ পর্যন্ত ছাড়;

এবং ওয়ান প্লাসে ৪৫০০ টাকা পর্যন্ত ছাড়৷ শেয়ারট্রিপ ভাউচার থেকে কেনাকাটার ক্ষেত্রে শেয়ারট্রিপ ব্যবহারকারীরা আরও উপভোগ করতে পারবেন বার্গার ল্যাবে ১৭ শতাংশ ছাড়ের গিফট ভাউচার; চা টাইমে ১৫ শতাংশ ছাড়ের গিফট ভাউচার; ওয়াফেল টাইমে ১৫ শতাংশ ছাড়ের গিফট ভাউচার; লেকশোরে ১৫ শতাংশ ছাড়ের গিফট ভাউচার; এবং টুম-এ ২০

শতাংশ ছাড়ের গিফট ভাউচার। কেনাকাটার অভিজ্ঞতা উন্নত করার পাশাপাশি ভবিষ্যত ভ্রমণের পথকে সুগম করাই এই ক্যাম্পেইনের লক্ষ্য।এই ক্যাম্পেইন পছন্দের মানুষের জন্য সেরা উপহার ক্রয় বা বিশেষ কিছু করার জন্য দুর্দান্ত সুযোগ, সাথে থাকছে পরবর্তী ভ্রমণের জন্য রিওয়ার্ড। স্টাইলিশ জুতা বা কোনো ট্রেন্ডি পোশাক, আধুনিক গ্যাজেট বা প্রিয়জনকে সাথে নিয়ে কোনো রেস্তোরাঁয় রোমান্টিক ডিনার; শেয়ারট্রিপ আপনার ভালোবাসা দিবসকে স্মরণীয় করে রাখতে প্রস্তুত।

তাই, এবারের ভালোবাসা দিবসে শেয়ারট্রিপের লাইফস্টাইল ক্যাম্পেইনে যোগ দিন আর আপনার কেনাকাটার অভিজ্ঞতায় যোগ করুন নতুন মাত্রা। মানসম্মত পণ্য কেনার সাথে সাথে আকর্ষণীয় রিওয়ার্ড অর্জন এবং পরবর্তী ভ্রমণের পরিকল্পনা করার এটাই সুযোগ।


আরও খবর

"নোবেলের ম্যাজিক শুধু প্রতারণা"

মঙ্গলবার ২০ ফেব্রুয়ারী ২০24




ঈদ উপলক্ষে জয়পুরহাটে তরুনদের স্বেচ্ছাসেবী সংগঠন "শুকরিয়া"এর নগদ অর্থ প্রদান

প্রকাশিত:শনিবার ১৫ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৭৯জন দেখেছেন

Image
এস এম শফিকুল ইসলাম জয়পুরহাট প্রতিনিধিঃ"এখন যৌবন যার, সমাজ সেবা করার সুবর্ণ সুযোগ তার " এই শ্লোগানকে সামনে রেখে জয়পুরহাট পৌর এলাকার দেওয়ান পাড়ার কয়েকজন যুবক নিজেদের আয়ের টাকায় গরীব, অসহায়,দুস্থ পরিবারকে ঈদ উপলক্ষে নগদ অর্থ দিয়ে সহায়তা করেছেন।শুক্রবার  (১৪ জুন) বিকেলে দেওয়ানপাড়া জুবিলি হল মাঠে  অসহায়দের হাতে নগদ অর্থ  তুলে দেন শুকরিয়া নামের এই স্বেচ্ছাসেবী সংগঠন। 

এটি একটি স্থানীয় স্বেচ্ছাসেবী উন্নয়ন সংগঠন, এই সংগঠনের উদ্দেশ্য হচ্ছে এলাকাবাসীর জীবনমান উন্নয়ন, সৌহার্দ্য সম্প্রীতি বাড়ানো এবং একটি অনুকরণীয় নিরাপদ এলাকা হিসেবে নিজেদের সু-প্রতিষ্ঠিত করা। এছাড়া এলাকাটি যেন মাদক মুক্ত থাকে সেলক্ষ্যে কাজ করা।

পাশাপাশি এলাকার দরিদ্র, বঞ্চিত, অবহেলিত মানুষের কল্যাণ ও উন্নয়নে কাজ করা। তাদের ভাগ্যোন্নয়নে ও পরিবর্তনে তাদের সঙ্গে একযোগে কাজ করা।সদস্য খুরশিদ আলম নয়ন মুঠোফোনে বলেন, যুব সমাজকে মাদক, সন্ত্রাস,এবং দুর্নীতি থেকে দূরে রাখতে আমরা কয়েকজন যুবক ২০২২ সালে এই সংগঠনের শুরু করেছিলাম।আমরা এই সংগঠনের পক্ষ থেকে ৫০ জন পরিবারকে সহায়তা প্রদান করতে পেরে আমরা খুঁশি।আল্লাহতালা সহায়তা করলে সামনের দিনে আরও ব্যাপকভাবে সহায়তা প্রদান করার ইচ্ছে আছে।

আরেক সদস্য ওমর নাসিফ বলেন,এটা আমাদের স্বেচ্ছাসেবী উন্নয়ন সংগঠন, এই সংগঠনের উদ্দেশ্য হচ্ছে এলাকাবাসীর জীবনমান উন্নয়ন করার চেষ্টা করা।আপনারা আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেনো আপনাদের পাশে সব সময় থাকতে পারি।এই সময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য  আলী আসলাম,ওহেদুর রহমান বকুল,আলী আসলাম,বুলবুল আহম্মেদ, সাংবাদিক জনি সরকার ও মিনহাজুর রহমান ছোটন।

আরও খবর



সৈয়দপুরে মুক্তিযোদ্ধাদের পানি পান করিয়ে অনশন ভাঙ্গালেন জেলা প্রশাসক

প্রকাশিত:মঙ্গলবার ১১ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ১০৪জন দেখেছেন

Image
জহুরুল ইসলাম খোকন সৈয়দপুর( নীলফামারী) প্রতিনিধি:কুখ্যাত রাজাকর নঈম খান ওরফে নঈম গুন্ডাকে একটি মামলায় স্বাধীনতার পক্ষের ব্যক্তি উল্লেখ করে আদালতে প্রতিবেদন দেওয়া হয়েছে। এর প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে ওই প্রতিবেদন দাখিলকারী পুলিশ কর্মকর্তার অপসারনের দাবিতে অনশন কর্মসূচি পালন করা হয়। মঙ্গলবার (১১ জুন ) দুপুরে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে পালন করা হয় ওই কর্মসূচিতে জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ উপস্হিত হয়ে বীর মুক্তিযোদ্ধাদের পানি পান করিয়ে অনশন ভাঙ্গালেন এবং বিষয়টি দেখবেন বলে প্রতিশ্রুতি দেন।

ওইদিন দুপুরে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্যরা অনশন কর্মসূচিতে অংশ নিতে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে জড়ো হন। প্রায় ২ ঘন্টাব্যাপী চলে ওই অবস্থান কর্মসূচি। কর্মসূচিতে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মির্জা সালাউদ্দিন বেগ, বীর মুক্তিযোদ্ধা ইউনুস আলী, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা শামসুল হক সরকার, মুক্তিযোদ্ধার সন্তান শাহনাজ পারভীন, মাহফুজা আক্তার, মো: মিজানুর, বীর মুক্তিযোদ্ধার স্ত্রী রোকেয়া ও আলম আরা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, কুখ্যাত রাজাকার নঈম খান ওরফে নঈম গুন্ডা একজন চিহ্নিত যুদ্ধাপরাধী। ওই ব্যক্তি মুক্তিযুদ্ধের সময় বাঙ্গালী নিধন, ধর্ষণ, বাড়ি-ঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের সঙ্গে জড়িত। অথচ স্বাধীনতার ৫৩ বছর পর সম্প্রতি রংপুর সাইবার ট্রাইব্যুনাল আদালতে দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদনে রাজাকার নঈম খানকে স্বাধীনতার স্বপক্ষের ব্যক্তি বলে উল্লেখ করা হয়েছে। ইতিহাস বিকৃতি প্রতিবেদনটি আদালতে দাখিল করেছেন পুলিশ কর্মকর্তা সিআইডির পরিদর্শক রেজাউল করিম। বক্তারা ওই প্রতিবেদন দাখিলকারী পুলিশ কর্মকর্তার অবিলম্বে অপসারণ ও শাস্তির দাবি জানান।

অনশন কর্মসূচিতে নীলফামারী জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ বেলা ২ টায় হাজির হয়ে পানি পান করিয়ে অনশন ভঙ্গ করেন। এসময় সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াদ আরফান সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূর-ই আলম সিদ্দিকী, সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন আলী মন্ডল,সহ উপজেলা পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও খবর



ফুলবাড়ীতে যুবকদের হুইসেল ব্লোয়ার হিসাবে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত:রবিবার ০৯ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৫৫জন দেখেছেন

Image

আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পৌরসভা এলাকার সুজাপুর মডেল প্রাথমিক বিদ্যালয়ের সভা কক্ষে নাগরিক প্লাটফর্ম ও অন্যান্য স্টেক হোল্ডার দের সাথে যুবকদের হুইসেল ব্লোয়ার হিসেবে অর্ন্তরভূক্তিকরন সভা অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার বিকেল ৪টায় সুজাপুর মডেল প্রাথমিক সভা কক্ষে নাগরিক প্লাটফর্ম ও অন্যান্য স্টেট হোল্ডারদের সাথে যুবকদের হুইসেল ব্লোয়ার হিসেবে অন্তরভূক্তিকরণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা ও সাবেক ডিপুটি কমান্ডার মোঃ এছার উদ্দীন। এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ডেমক্রেস ওয়াচ অস্থা প্রকল্পের জেলা সমন্বয়কারী মোঃ কামরুজ্জামান, মনিটরিং রিপোটিং কালেক্টর মোঃ জাহাঙ্গীর আলম। তিনি বলেন, বর্তমান যুব সমাজ প্রযুক্তি ও স্যোসাল মিডিয়ার প্ল্যাটফর্মগুলোতে পারদর্শী। হুইসেল ব্লোয়িং করার জন্য প্রযুক্তির ব্যবহারে একটি শক্তিশালী হাতিয়ার হতে পারে। আজকের যুব সমাজ বিভিন্ন পরিচয়ে নেতা, কর্মচারী, ভোক্তা ইত্যাদি আগামী দিনের নাগরিক। তাই হুইসেল ব্লোয়িং প্রক্রিয়ায় যুবকদের অন্তর্ভুক্ত করা হলে, তারা ভবিষ্যতে নিজ সম্প্রদায় বা সংস্থায় দায়িত্বশীল স্টেকহোল্ডার হয়ে উঠবে। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাদিলহাট কলেজের প্রভাষক আবু শহীদ, সাংবাদিক মোঃ রজব আলী, ইমাম আব্দাল সাত্তার, ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সভাপতি ও সিনিয়র সাংবাদিক মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওয়াহেদুল ইসলাম ডিফেন্স, গুপ্তা প্লাইউড এর এমডি আনন্দ কুমার, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল। যুবকদের হুইসেল ব্লোয়ার অন্তর্ভূক্তিকরণ সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুল-কলেজ, মাদ্রাসার ছাত্র-ছাত্রী, মসজিদের ইমাম, মুক্তিযোদ্ধা, সমাজের বিত্তবান, ব্যবসায়ী, কলেজের শিক্ষক-শিক্ষিকা সহ শতাধিক বিভিন্ন সমাজের সচেতন ব্যক্তিরা, স্টেক হোল্ডার এবং যুবকদের হুইসেল প্রোগ্রামে অংশগ্রহণ করেন। আয়োজনে ছিলেন ডেমোক্রেসি ওয়াচ।


আরও খবর



পত্নীতলায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

প্রকাশিত:শনিবার ২২ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৩৪জন দেখেছেন

Image

দিলিপ চৌহান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:পত্নীতলায়  নজিপুর পৌর এলাকার এসএসসি- ২০২৪ সালের জিপিএ- ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের আল-আমিন ফিজিক্স কেয়ার এবং একেএস ইংলিশ কর্ণার এর আয়োজনে শনিবার নজিপুর সরকারি ডিগ্রি কলেজ হলরুমে সংবর্ধনা প্রদান ও ক্রেস্ট তুলে দেয়া হয়।

নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নজিপুর সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মতিউর রহমান। অনুষ্ঠানে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন আল-আমিন ফিজিক্স কেয়ার এবং একেএস ইংলিশ কর্ণার এর স্বত্তাধিকারী আল-আমিন ও আরিফ উল করিম সিয়াম। এসময় উপস্থিত ছিলেন নজিপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আব্দুল মোতালেব লাইফ, নজিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমজান আলী, গাহন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান মাহমুদ দুলাল, পত্নীতলা প্রেসক্লাব ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, সাজু আহমেদ প্রমুখ। পরে অতিথিবৃন্দ কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট তুলে দেন।

আরও খবর



সরাইলের কারাবরণকারী ১১ যুবদল নেতাকে সংবর্ধনা প্রদান করেছে কেন্দ্রীয় যুবদল

প্রকাশিত:শনিবার ০৮ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ১৩০জন দেখেছেন

Image

রুবেল মিয়া সরাইল:বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক জনাব তারেক রহমানের নির্দেশে বিগত দিনে আন্দোলন সংগ্রামে  কারাবরণকারী নেতৃবৃন্দ কে সংবর্ধনা প্রদান করেছে সরাইল উপজেলা যুবদলের নেতৃবৃন্দ।  

বৃহস্পতিবার (৬ই জুন) সন্ধ্যায় সরাইল সদরের  মুন্সি মার্কেট এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা যুবদল।

উপজেলা যুবদলে আহবায়ক আবু সুফিয়ান সিদ্দিকীর  সভাপতিত্বে  ও  সদস্য সচিব মো. নুর আলম মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় যুবদল ও টিম লিডার যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন তারেক, এতে স্বাগত বক্তব্য দেন কুমিল্লা বিভাগীয় সহ  সাংগঠনিক সম্পাদক ভিপি তাজুল ইসলাম,

এ সময় সভায় কেন্দ্রীয় যুবদলের গণ শিক্ষা বিষয়ক সম্পাদক  মামুন ভুইয়া,  উপজেলা বিএনপির সভাপতি আনিছুর ইসলাম ঠাকুর সাংগঠনিক সম্পাদক দুলাল মাহমুদ আলী, উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক জহিরুল ইসলাম ভূইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেহেদী হাসান পলাশ, উপজেলা জাসাস এর আহ্বায়ক রিপন ঠাকুর ও সদস্য সচিব জাকির সহ উপজেলা যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।    

উপজেলা যুবদলের আহ্বায়ক আবু সুফিয়ান সিদ্দিকী গণমাধ্যম কে জানান, ২৮অক্টোবর ২০২৩ এর আন্দোলনে গ্রেফতার হওয়া  সরাইলের ১১ যুবদলের নেতা ও আহত ২ জন যুবদলের  নেতাকে এ  সংবর্ধনা দেয়া হয়েছে। তিনি আরও বলেন- যুবদলের সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করার লক্ষ্যে এ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

     -খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর