Logo
আজঃ Wednesday ০৮ February ২০২৩
শিরোনাম
ন্যায্য মূল্য পাওয়ায় মহেশখালীর পানচাষীদের মাঝে আনন্দের বন্যা কুড়িগ্রামে সাড়ে ২২ হাজার পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক সবার জন্য নিরাপদ ডিজিটাল বিশ্ব নিশ্চিতের লক্ষ্যে ‘সিকিউরিটি ডে’ পালন করল গ্রামীণফোন হোমনায় ইউএনওর বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠিত কলারোয়ায় জলাতঙ্ক নির্মূলের লক্ষ্যে টিকাদান অবহিতকরণ দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন সিভিল সার্জন বিএনপির ১০ দফা দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা আগামী সপ্তাহে সংসদীয় আসনগুলোর সীমানার খসড়া প্রকাশ: ইসি ভূমিকম্পে তুরস্কে মৃতের সংখ্যা ৮ গুণ বাড়তে পারে: ডব্লিউএইচও এইচএসসির ফল কাল, জানা যাবে যেভাবে

মাদকের টাকা না পেয়ে স্ত্রীর সাথে বিবাদে তানোরে যুবকের আত্মহত্যা

প্রকাশিত:Monday ০৯ January ২০২৩ | হালনাগাদ:Wednesday ০৮ February ২০২৩ | ৭৮জন দেখেছেন
Image
তানোর(রাজশাহী): মাদক সেবনের  টাকা  না পাওয়া ও স্ত্রীর সাথে বিবাদে রাজশাহীর তানোরে এক   যুবক নিজ শয়ন কক্ষের সিলিং ফ্যানে গামছা জড়িয়ে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন বলে নিশ্চিত করেন থানার ওসি কামরুজ্জামান মিয়া। রোববার সকালের দিকে পৌর সদর সিন্দুকাই গ্রামে ঘটে আত্মহত্যার ঘটনাটি। আত্মহত্যায় মৃত যুবকের নাম ইমন(২৮) সে মৃত ইনসানের পুত্র। তার এমব অকাল মৃত্যুতে পরিবারে ও গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।
 
জানা গেছে, গত শনিবার মাদকের জন্য টাকা ও স্ত্রীর সাথে কলহ শুরু হয়। এক্ষোভে ইমন রাতে  নিজঘরের দরজা জানালা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গামছা গলায় জড়িয়ে ঝুলতে থাকেন। রোববার সকাল ৯ টা সাড়ে ৯ টা বাজলেও ইমনের কোন সাড়া পায়নি পরিবারের লোকজন। এঅবস্থা তার স্ত্রী গ্রামের লোকজনদের নিয়ে জানালার ফাক দিয়ে ইমনকে ঝুলতে দেখে। সাথে সাথে দরজা ভেঙ্গে ঝুলন্ত ইমনকে নামানো হলে অনেক আগেই মৃত্য হয়।

প্রতিবেশিরা জানান, ইমন ও তার স্ত্রীর প্রায় সময় ঝগড়া বিবাদ লেগেই থাকত। সে নিয়োমিত বিভিন্ন প্রকার মাদক সেবন করে। আর মাদকের টাকা না পেলেই ঝগড়া বিবাদ শুরু হয়। ইমনের পিতা ইনসান ২০-২২ বছর আগে সড়ক দূর্ঘটনায় মারা যান। 

থানার ওসি কামরুজ্জামান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে কোন এক সময় গলায় গামছা পেছিয়ে আত্মহত্যা করেন। রোববার সকাল ১০ টার দিকে জানতে পারা যায়। থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে, কোন অভিযোগ না থাকা ও পরিবার এবং গ্রামবাসীর দাবির প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়া দাফনের অনুমতি দেওয়া হয়েছে। ইমনের দাফন সম্পন্ন হবে মাগরিব নামাজের পরে বলে জানায় পরিবারের লোকজন।

আরও খবর