Logo
আজঃ বুধবার ১৯ জুন ২০২৪
শিরোনাম

"বিএনপি নির্বাচনে এলে ভোটের সময় বাড়ানোর চিন্তা করবে ইসি"

প্রকাশিত:সোমবার ২০ নভেম্বর ২০23 | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ২৬৮জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:বিএনপি যদি নির্বাচনে আসতে চায়, তাহলে তাদের সুযোগ তৈরি করে দেবে কমিশন। এমনকি নির্বাচনের সময় বাড়ানোরও চিন্তা করবে ইসি।

সোমবার (২০ নভেম্বর) নির্বাচন কমিশন সচিবালয়ে সাংবাদিকদের এ কথা বলেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।

এ সময় ইসি রাশেদা বলেন, আচরণবিধি প্রতিপালনে নির্বাচন কমিশন কঠোর থাকবে। ইসির সর্বোচ্চ চেষ্টা থাকবে সবার জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি নিশ্চিত করা।

এর আগে ১৫ নভেম্বর জাতির উদ্দেশে দেওয়া ভাষণে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়নপত্র বাতিল হলে এর বিরুদ্ধে আপিল ও আপিল নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহার ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর। প্রচারণার জন্য ২২ দিন সময় রয়েছে। ভোট হবে ৭ জানুয়ারি।

বিএনপি-জামায়াতসহ সমমনা দলগুলো এই তফসিল প্রত্যাখ্যান করে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছে।


আরও খবর



তানোরে বুদ্ধি প্রতিবন্ধী যুবতীকে ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার

প্রকাশিত:শুক্রবার ৩১ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ৮৩জন দেখেছেন

Image

আব্দুস সবুর তানোর থেকে:রাজশাহীর তানোরে এক বুদ্ধি প্রতিবন্ধী যুবতীকে ধর্ষনের ঘটনায় ১জনকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ধর্ষকের নাম জসিমুদ্দীন প্রামানিক (৬৪)। তিনি কলমা ইউপির হিরানন্দপুর গ্রামের মৃত হানু প্রামনিকের পুত্র। এঘটনায় ওই প্রতিবন্ধীর ভাতিজা বাদি হয়ে ১ জনকে আসামী করে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন। 

মামলার বিবরণ, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার  কলমা ইউনিয়ন  ইউপির  জৈনক মৃত ব্যক্তির বুদ্ধি প্রতিবন্ধী যুবতী এতিম (পিতা মাতা মৃত) কন্যা (৩৭) বাড়িতে একা থাকার সুযোগে প্রতিবেশী জসিমুদ্দীন দীর্ঘদিন ধরে কু-নজর ও কু-প্রস্তাব দিয়ে আসছিলো। 

এঅবস্থায় চলতি মাসের  গত ২২ মে তারিখে রাত সোয়া ৯ টার দিকে ওই প্রতিবন্ধীর ঘরে ঢুকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে এবং ঘটনা কাউকে না জানানোর হুমকি দিয়ে চলে যায়। ভয়ে বিষয়টি কাউকে জানাননি ওই বুদ্ধি প্রতিবন্ধী। গত ২৯ মে বুধবার রাত ৯টার দিকে ধর্ষক বাড়িতে ঢুকে ওই প্রতিবন্ধীকে আবারো ধর্ষনের চেষ্টা করেন। 

এসময় ওই বুদ্ধি প্রতিবন্ধীর ডাক চিৎকার শুরু করলে প্রতিবেশীরা এসে ধর্ষককে ওই বাড়িতেই  আটক করে ৯৯৯ নম্বরে ফোন করেন। ৯৯৯ নম্বরে ফোন পেয়ে  থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষকসহ ওই প্রতিবন্ধীকে থানায় নিয়ে আসেন। ওই প্রতিবন্ধী পুলিশকে জানান ১ সপ্তাহ আগে তাকে ধর্ষন করে আবারো বাড়িতে এসে ধর্ষনের চেষ্টা করেন জসিমুদ্দীন প্রামানিক। 

 অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, এঘটনায় ভিক্টিমের ভাতিজা বাদি হয়ে ১জনকে আসামী করে  থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ধর্ষককে আদালতের মাধ্যমে জেল হাজতে এবং ভিক্টিমকে ডাক্তারী পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও খবর

ভোলায় "রাসেল ভাইপার" আতঙ্ক

বুধবার ১৯ জুন ২০২৪




ঈদুল আজহা কবে, জানাল আবহাওয়া অধিদপ্তর

প্রকাশিত:মঙ্গলবার ০৪ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ১২১জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:পবিত্র ঈদুল আজহা মুসলমানদের দ্বিতীয় বড় ধর্মীয় উৎসব বা কুরবানির ঈদ। কবে ঈদ হতে পারে তা নিয়ে মানুষের আগ্রহের কমতি থাকে না। এর মধ্যে আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, এবার ১৭ জুন ঈদুল আজহা উদযাপিত হতে পারে।

জিলহজ মাসের ১০ তারিখে ঈদুল আজহা উদযাপিত হয়। চাঁদ দেখা সাপেক্ষে এ তারিখ জানায় জাতীয় চাঁদ দেখা কমিটি। তবে এর আগে চাঁদের স্থানাঙ্ক জানাল বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর।

সরকারি সংস্থাটির হিসাব অনুযায়ী, শুক্রবার বাংলাদেশের আকাশে জিলহজ মাসের চাঁদ দেখা যাওয়ার কথা। সেক্ষেত্রে দেশে আগামী ১৭ জুন ঈদুল আজহা উদযাপিত হতে পারে।

ইসলামিক ফাউন্ডেশন থেকে জানা যায়, ঈদুল আজহা উদযাপনের তারিখ নির্ধারণে আগামী শুক্রবার মাগরিবের নামাজের পর রাজধানীর বায়তুল মোকাররমে ফাউন্ডেশনের সভাকক্ষে সভায় বসবে জাতীয় চাঁদ দেখা কমিটি। ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খানের সভায় সভাপতিত্ব করার কথা রয়েছে। সেখানে চাঁদ দেখার সংবাদ পর্যালোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে ইসলামী শরিয়ত অনুযায়ী, চন্দ্র মাস শুরু হাওয়ার ক্ষেত্রে খালি চোখে চাঁদ দেখার শর্ত রয়েছে।

শুক্রবার চাঁদ দেখা গেলে শনিবার (৮ জুন) জিলহজ মাস শুরু হবে। এক্ষেত্রে আগামী ১৭ জুন (১০ জিলকদ, সোমবার) দেশে ঈদুল আজহা উদযাপিত হবে। এক্ষেত্রে জিলকদ মাস ২৯ দিনেই শেষ হবে। শুক্রবার চাঁদ দেখা না গেলে শনিবার জিলকদ মাসের ৩০ দিন পূর্ণ হবে। তখন জিলহজ মাস শুরু হবে রোববার (৯ জুন)। সেক্ষেত্রে ১৮ জুন (মঙ্গলবার) দেশে ঈদুল আজহা উদযাপিত হবে।


আরও খবর



যশোরে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা

প্রকাশিত:শনিবার ০৮ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ৯১জন দেখেছেন

Image

ইয়ানূর রহমান শার্শা,যশোর প্রতিনিধি:যশোরে এক যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মধ্যরাতে যশোর সদর উপজেলার বাহাদুরপুর তেতুল তলা মোড়ে। নিহত মোহা্ম্মদ আলী সদর উপজেলার বাহাদুপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে। মোহা্ম্মদ আলী গেল উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেলের প্রার্থী তৌহিদ চাকলাদার ফন্টুর হয়ে কাজ করেছেন। পরিবারের দাবি এর জেরেই প্রতিপক্ষরা তাকে হত্যা করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, যুবলীগ নেতা মোহা্ম্মদ আলী মোটর সাইকেল প্রতীকের বিজয় উপলক্ষে রাতে ওই এলাকায় খাওয়া দাওয়ার আয়োজন করেন। খাওয়া দাওয়া শেষে মোহা্ম্মদ আলি বাড়ি ফিরছিলেন। প্রতিমধ্যে ৪/৫জন যুবক তাকে ধাওয়া করে ধরে মাথায় একাধিক গুলি করে পালিয়ে যায় দূর্বৃত্তরা। পরে স্থানীয়রা আলীকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার মো: সুজায়েত জানান, ঘটনাস্থলেই আলীর মৃত্যু হয়েছে। তার মাথায় দুইটি ও পায়ে একটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন ঘটনাস্থল পরিদর্শন করেন।এছাড়াও র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ শুরু করছে। কি কারণে এ হত্যাকান্ড এখনি বলা যাচ্ছেনা। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


আরও খবর



রেলওয়ে যাত্রীবাহী ২০০ বগি কিনছে ভারত থেকে

প্রকাশিত:মঙ্গলবার ২১ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ১৭১জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:বাংলাদেশ রেলওয়ে ব্রডগেজ লাইনে চলাচলের জন্য ভারতের রাষ্ট্রীয় প্রতিষ্ঠান রেল ইন্ডিয়া টেকনিক্যাল অ্যান্ড ইকনোমিক সার্ভিসের (আরইটিইএস) কাছ থেকে ২০০টি যাত্রীবাহী বগি সংগ্রহ করতে যাচ্ছে।

সোমবার (২০ মে) বিকেলে রাজধানীর রেলভবনের যমুনা মিলনায়তনে দু’দেশের মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

অনুষ্ঠানে রেলমন্ত্রী জিল্লুল হাকিম বলেন, আমাদের ক্যারেজের খুব সমস্যা। এই মুহূর্তে আপনারা (ভারতীয়) যে ক্যারেজ দিচ্ছেন এর জন্য ধন্যবাদ। ক্যারেজ কবে দেওয়া হবে সেই সময়ের কথা চুক্তিতে নেই। এটা থাকলে আমাদের সুবিধা হবে।

তিনি আরও বলেন, আমরা সেই অনুযায়ী পরিকল্পনা করতে পারি। আগামী দুই মাসের মধ্যে দুই সেট ক্যারেজ পাওয়া গেলেও আমাদের জন্য ভালো হবে। বাকিগুলো শিডিউল করে নিলে হবে।

রেল সচিব হুমায়ুন কবীর বলেন, সম্প্রতি দেশের দক্ষিণাঞ্চলে রেল সংযোগ স্থাপন করা হয়েছে। এতে ঢাকার সঙ্গে দক্ষিণের জেলাগুলোর যোগাযোগ বাড়ছে। প্যাসেঞ্জার ক্যারেজ এলে তা রেল যোগাযোগকে ত্বরান্বিত করবে।

রেলের মহাপরিচালক সরদার সাহাদাত আলী বলেন, রেল যোগাযোগের পরিধি বাড়ানো, বিভিন্ন প্রান্তে রেল সংযোগ স্থাপন করা এবং যাত্রীসেবা বাড়ানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছি আমরা। এই প্রকল্পের মাধ্যমে সেই লক্ষ্য অনেকাংশে পূরণ করা সম্ভব হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভারতীয় কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক রাহুল মিত্তাল, ভারতের রেলওয়ের প্রোডাকশন ইউনিটের অতিরিক্ত সদস্য সঞ্জয় কুমার পংকজ ও ইউরোপিয় ইউনিয়নের হেড অফ করপোরেশন মিচেল ক্রেজা ও রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

২০২২ সালের ১ জুলাই থেকে ২০২৬ সালের ৩০ জুন পর্যন্ত সময় ধরা হয়েছে এই প্রকল্পের। সরকারের পাশাপাশি ইউরোপিয়ান ইনভেস্টমেন্ট ব্যাংকের (ইআইবি) অর্থায়নে পরিচালিত প্রকল্পটির মোট ব্যয় ধরা হয়েছে ১ হাজার ২৯৮ কোটি ৫৮ লাখ ৭৭ হাজার ১৩৯ টাকা (ডলার ১১৬ টাকা ৭১ পয়সা)।

সে হিসেবে প্রতিটি বগির দাম পড়বে ৬ কোটি ৪৯ টাকা, এই অর্থ দেবে ইআইবি। বগি দেশে এলে চট্টগ্রাম বন্দর থেকে খালাস করতে প্রায় ৩০৩ কোটি টাকা (৩৫%) লাগবে, সেটি দেবে সরকার।

সংশ্লিষ্টরা বলছেন, চুক্তি অনুযায়ী ১৬ মাসের মধ্যে রেলওয়ে বগিগুলো পাবে। আনুষ্ঠানিকতা শেষে ২০ মাস পর থেকে বগি দেওয়া শুরু হবে যা ৩৬ মাস পর্যন্ত অব্যাহত থাকবে। বগিগুলো হবে স্টেইনলেস স্টিলের, দ্রুতগতি সম্পন্ন।

বগির ছাদে এসি থাকবে, এগুলো অটোমেটিক এয়ার ব্রেক পদ্ধতি ও পরিবেশবান্ধব। যা পরবর্তীতে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে চলাচলকারী ট্রেনের সঙ্গে যুক্ত করা হবে।


আরও খবর



শিষ্যের কাছে গুরুর পরাজয় জামানত বাজেয়াপ্ত ৮ প্রার্থীর

প্রকাশিত:বুধবার ২২ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ২৫৮জন দেখেছেন

Image

সাগর আহম্মেদ,কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের কালিয়াকৈরে শিষ্যের কাছে ২১ হাজার ৬৫৭ ভোটের ব্যবধানে গুরুর বিশাল  পরাজয়ে অনেকটা নিস্তব্দ আওয়ামীলীগের বেশিরভাগ নেতাকর্মীরা। অপরদিকে নির্বাচন বিধি অনুযায়ী কাঙ্খিত ভোট না পাওয়ায় ১৫জন প্রার্থীর মধ্যে আটজনের জামানত বাজেয়াপ্ত হবে। শিষ্যের কাছে গুরুর হারের কারণ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতিসহ আট প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হওয়া নিয়ে নানা হিসাব কষছেন উপজেলাবাসী।

এলাকাবাসী, প্রার্থী ও তাদের নেতাকর্মী-সমর্থক সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার  কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ৯টি ইউনিয়ন ও কালিয়াকৈর পৌরসভা নিয়ে গঠিত এ উপজেলার মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ৬৩ হাজার ৭৯৪ জন। এ নির্বাচনে তিনজন চেয়ারম্যান, সাতজন ভাইস চেয়ারম্যান ও পাঁচজন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অংশ গ্রহণ করে। এসব পদের মধ্যে সবচেয়ে বেশি আকর্ষণ চেষারম্যানের চেয়ারটি। এই চেয়ারম্যান পদের জন্য কাগজে-কলমে একই দলের তিনজন প্রার্থী হন। তাদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী (কাপ পিরিচ) মুরাদ কবীর শেষ মুহুর্তে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছিলেন। তাই এ পদে লড়াই করেছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও  উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি কামাল উদ্দিন সিকদার (আনারস)  এবং তারই এক সময়ের ঘনিষ্ঠ সহচর, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও গাজীপুর জেলা যুবলীগের যুগ্মআহবায়ক সেলিম আজাদ (মোটরসাইকেল)। নেতাকর্মী, সমর্থক ও সাধারন ভোটাররা এই দুই নেতার লড়াইকে গুরু-শিষ্যের লড়াই হিসেবে দেখেন। কিন্তু গত মঙ্গলবার শিষ্য সেলিম আজাদ মোটরসাইকেল প্রতীকে ৮৩ হাজার ৯৬১ ভোট পেয়ে বিজয় অর্জন করেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি তার গুরু কামাল উদ্দিন সিকদার আনারস প্রতীকে ৬২ হাজার ৩০৪ ভোট পান। এছাড়াও তালা প্রতীকে ৪৯ হাজার ৪৬২ ভোট পেয়ে মনোয়ার হোসেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও হাঁস প্রতীকে ৬৮ হাজার ৪৫৫ ভোট পেয়ে শরিফা আক্তার মহিলা ভাইস চেয়ারম্যান বিজয় অর্জন করেন। কিন্তু এ নির্বাচনের সবচেয়ে বেশি আকর্ষণ চেয়ারম্যান পদে শিষ্যের কাছে ২১ হাজার ৬৫৭ ভোটের বড় ব্যবধানে গুরুর পরাজয়ে অনেকটা নিস্তব্দ আওয়ামীলীগের বেশিরভাগ নেতাকর্মীরা। তাদের ভাষ্য, কামাল উদ্দিন সিকদার দুই বার উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। কিন্তু নির্বাচিত হয়ে উন্নয়নে ভুমিকা রাখলেও জনগণের কাছে যাননি কামাল সিকদার। ফলে ধীরে ধীরে তিনি জনবিমুখ হয়ে পড়েন। তার পক্ষে বেশিরভাগ নেতাকর্মী থাকলেও তারা শুধু নিজের পকেট ভারি করেছেন বলেও অভিযোগ উঠেছে। পক্ষান্তরে, তার শিষ্য সেলিম আজাদ বিপুল ভোটে উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েও থেমে থাকেননি। প্রত্যেকটা গ্রাম পাড়া-মহাল্লায় জনগণের দ্বারে দ্বারে গিয়েছেন, এখনো যাচ্ছেন। তাদের সমস্যা ও সুখ-দুঃখে পাশে দাঁড়িছেন এই শিষ্য সেলিম আজাদ। সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় তিনি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ভুমিকা রাখেন। ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালনকালে প্রায় ৩ হাজারের বেশি ওয়াজ মাহফিলে যোগদান করেন। তার অনুদানের ছুয়া পড়েছে বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, শিক্ষা-প্রতিষ্ঠান, মন্দিরসহ প্রতিষ্ঠানগুলোতে। এমন কোনো গ্রাম, পাড়া-মহল্লা নেই যেখানে চেয়ারম্যান সেলিম আজাদের অনুদান পৌঁছায়নি। আর এসব কারণে শিষ্যের কাছে তার গুরুর পরাজয়। অপরদিকে এ নির্বাচনে মোট ১ লাখ ৪৯ হাজার ৮৫৬ ভোট কাস্টিং হয়। এর মধ্যে হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবীর (কাপ পিরিচ) ৫০৬, ভাইস চেয়ারম্যান প্রার্থী আ ফ আ হা জেহাদী মোজাদ্দেদী (টাইপ রাইটার) ২ হাজার ৭৫০, মতিউর রহমান মাইক (মাইক) ৩ হাজার ৮৭০, তোফাজ্জল হোসেন মৃধা (উড়োজাহাজ) ৪ হাজার ৩০৪, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক হারিছ খান (বই) ১৪ হাজার ৯৭৭,  মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আসমা খাতুন (পদ্ম ফুল) ১৭ হাজার ১১৯, নাজমা সরকার (ক্যামেরা) ১২ হাজার ৩৯০ ও সুমি আক্তার (কলস) ২০ হাজার ৮৮৭ ভোট পান। মোট ভোট কাস্টিংয়ের ১৫ শতাংশের কম ভোট পাওয়া তাদের আটজনের জামানত বাজেয়াপ্ত হবে। 

উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম আজাদ বলেন, বিপুল ভোট দিয়ে আমাকে নির্বাচিত করায় প্রাণের কালিয়াকৈরবাসীকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই। জনগণের সেবা করার জন্য তাদের একজন প্রতিনিধি আমাকে বেচে নিয়েছেন। সকল নেতাকর্মী ও জনগনের মতামত নিয়ে সুন্দর কালিয়াকৈর গড়ে তোলা হবে। যেখানে হিংসা-বিদ্বেষ, প্রতিহিংসা থাকবে না। এছাড়াও শিক্ষা, স্বাস্থ্য, পরিবেশসহ বিভিন্ন সেবা মানুষের কাছে পৌঁছে দিবো। তবে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও পুলিশসহ অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে মাদক, সন্ত্রাসসহ বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ডের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

উপজেলা নির্বাচন কর্মকর্তা হাফিজুর রহমান জানান, এ উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠ, সুন্দর ও নিরপেক্ষ হয়েছে। এখানে একজন চেয়ারম্যান, একজন ভাইস চেয়ারম্যান ও একজন মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তবে মোট ভোট কাস্টিংয়ের ১৫ শতাংশের কম ভোট পেলে তাদের জামানত বাজেয়াপ্ত হবে।


আরও খবর

ভোলায় "রাসেল ভাইপার" আতঙ্ক

বুধবার ১৯ জুন ২০২৪