Logo
আজঃ Wednesday ০৮ February ২০২৩
শিরোনাম
ন্যায্য মূল্য পাওয়ায় মহেশখালীর পানচাষীদের মাঝে আনন্দের বন্যা কুড়িগ্রামে সাড়ে ২২ হাজার পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক সবার জন্য নিরাপদ ডিজিটাল বিশ্ব নিশ্চিতের লক্ষ্যে ‘সিকিউরিটি ডে’ পালন করল গ্রামীণফোন হোমনায় ইউএনওর বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠিত কলারোয়ায় জলাতঙ্ক নির্মূলের লক্ষ্যে টিকাদান অবহিতকরণ দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন সিভিল সার্জন বিএনপির ১০ দফা দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা আগামী সপ্তাহে সংসদীয় আসনগুলোর সীমানার খসড়া প্রকাশ: ইসি ভূমিকম্পে তুরস্কে মৃতের সংখ্যা ৮ গুণ বাড়তে পারে: ডব্লিউএইচও এইচএসসির ফল কাল, জানা যাবে যেভাবে

বাংলাদেশি ফুটবলার ভারতে খেলতে গিয়ে মাঠেই মৃত্যু

প্রকাশিত:Monday ২৩ January 20২৩ | হালনাগাদ:Wednesday ০৮ February ২০২৩ | ৮৬জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিবেদক: ভারতে ফুটবল খেলতে গিয়ে বাংলাদেশের সাবেক ফুটবলার হানিফ রশিদ ডাবলু মারা গেছেন। তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান বলে বিবৃতিতে জানিয়েছে বাফুফে।

পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার বানারহাটের স্থানীয় গ্রিন ল্যান্ড ডুয়ার্স ক্লাবের উদ্যোগে ২২ ও ২৩ জানুয়ারি বাংলাদেশ, ভারত, ভুটান ও নেপালের সাবেক ফুটবলারদের নিয়ে মেরিকো অ্যাগ্রো গোল্ডকাপ নকআউট ভেটেনার্স ফুটবল টুর্নামেন্ট নামের একটি টুর্নামেন্ট আয়োজন করা হয়েছিল।

খেলা শুরুর ১৫ মিনিট পরই অসুস্থ হয়ে পড়েন ডাবলু। হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়। তার বয়স হয়েছিল ৫৬ বছর।

সাবেক এই ফুটবলারের আকস্মিক মৃত্যুতে ফুটবল অঙ্গনে গভীর শোকের ছায়া নেমেছে। সোনালি অতীত ক্লাব, বাফুফে পৃথক পৃথক শোকবার্তা দিয়েছে। তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়ে রেখে গেছেন।


আরও খবর