Logo
আজঃ বুধবার ১৯ জুন ২০২৪
শিরোনাম

যাত্রাবাড়ি থানা শ্রমিকলীগের অন্তর্গত ৩ টি ওয়ার্ডের কর্মীসভা

প্রকাশিত:সোমবার ২৯ মে ২০২৩ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ৩৩২জন দেখেছেন

Image

এ.আর হানিফঃ

যাত্রাবাড়ি থানা শ্রমিকলীগের অন্তর্গত তিনটি ওয়ার্ডের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২৯ মে যাত্রাবাড়ী থানা জাতীয় শ্রমিকলীগ কার্যালয়ে কর্মী সভাটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন যাত্রাবাড়ি থানা শ্রমিকলীগ নেতা শাহজাহান বেপারী। কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক ও যাত্রাবাড়ি থানা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ বাচ্চু খন্দকার। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে আয়োজিত কর্মীসভায় সংগঠনকে শক্তিশালী করার জন্য তৃণমূলের নেতা কর্মীদের সাথে মতবিনিময় করা হয়। 


প্রধান অতিথির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক বাচ্চু খন্দকার বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করেছেন, বিভিন্ন মেগা প্রকল্পের মাধ্যমে সারাদেশে ব্যাপক উন্নয়ন সাধিত করেছেন, বিশ্বের বুকে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে কাজ করেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এজন্য তিনি শ্রমিক লীগের সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।


যাত্রাবাড়ী থানা  জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্ত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪৯,৬২,৬৩ নং ওয়ার্ড কমিটি গঠনের লক্ষ্যে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদনের জন্য জমা দেওয়া হয়।


ডিএসসিসি ৬২ নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের সভাপতি হিসেবে ডি.এম মাজেদুল ইসলাম (শিমুল) এবং সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম রানা,৪৯ নং ওয়ার্ডে সভাপতি আবু হানিফ মোল্লা সাধারণ সম্পাদক কাজী আহসান উল্লাহ,৬৩ নং ওয়ার্ডে মোঃ আলম ফকির সাধারণ সম্পাদক জসিম মিয়া সাংগঠনিক সম্পাদক আজাদ মোল্লা সহ প্রতিটি ৩১সদস্য বিশিষ্ট কমিটি সদস্যর নাম জমা দেয়া হয়েছে। শীঘ্রই এসব কমিটির বিষয়ে যাচাই-বাছাই শেষে চূড়ান্ত অনুমোদন দেয়া হবে বলেও জানিয়েছেন বাচ্চু খন্দকার।

এসময় যাত্রাবাড়ী থানা জাতীয় শ্রমিক লীগের নেতা কর্মী সহ বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন


আরও খবর



প্রধানমন্ত্রী হিসেবে শনিবার শপথ নেবেন নরেন্দ্র মোদি

প্রকাশিত:বুধবার ০৫ জুন ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৮ জুন ২০২৪ | ৯৪জন দেখেছেন

Image

খবর প্রতিদিন ২৪ডেস্ক :নরেন্দ্র মোদি ভারতের প্রধানমন্ত্রী হিসেবে আগামী শনিবার তৃতীয় মেয়াদে শপথ নিতে যাচ্ছেন। ভারতের গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

নরেন্দ্র মোদি এবার প্রধানমন্ত্রী নিযুক্ত হলে হবেন ভারতের প্রথম প্রধানমন্ত্রী কংগ্রেসের বলিষ্ঠ নেতা জওহরলাল নেহরুর পর তৃতীয় মেয়াদে নিয়োগ পাওয়া কোনো সরকার প্রধান।

নরেন্দ্র মোদি সরকার গঠনের উদ্দেশে আজ বুধবার (৫ জুন) ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে দেখা করতে রাষ্ট্রপতি ভবনে পৌঁছেছেন। এই সাক্ষাতে তিনি তার বর্তমান পদ থেকে পদত্যাগ করবেন। এরপর তিনি নতুন সরকার গঠনের জন্য তার দাবির কথা জানাবেন।

২০১৪ সালের লোকসভা নির্বাচনে ২৮২ আসনে জয়ী হওয়ার পর নেরেন্দ্র মোদির বিজেপি ২০১৯ সালে আসন পায় ৩০৩টি। আর এবারের নির্বাচনে দলটি পেয়েছে ২৪০টি আসন যা সরকার গঠনের জন্য প্রয়োজনীয় ২৭২টি আসনের চাইতে ৩২টি কম। তবে বিজেপির নেতৃত্বাধীন ন্যাশনাল ডেমোক্রেটিক এলায়েন্স (এনডিএ) মিত্ররা জয়ী হয়েছে আরও ৫৩টি আসনে।

নরেন্দ্র মোদি তার লোকসভার আসন উত্তর প্রদেশের বারানসি থেকে কংগ্রেসের অজয় রায়কে দেড় লাখেরও কম ভোটের ব্যবধানে হারিয়ে তৃতীয়বারের মতো এমপি নির্বাচিত হয়েছেন।

নরেন্দ্র মোদি আজ বুধবার (৫ জুন) কেন্দ্রীয় মন্ত্রিসভার শেষ বৈঠকে সভাপতিত্ব করার সময় নির্বাচনের এই ফলাফলকে বিশ্বে সবচেয়ে বড় গণতন্ত্রের জন্য বিজয় হিসেবে উল্লেখ করেন। এর আগে গতকাল সন্ধ্যায় নরেন্দ্র মোদি নিশ্চিত করেছিলেন যে, এনডিএ আবারও কেন্দ্রে সরকার গঠন করতে যাচ্ছে।

এবারের নির্বাচনে বিজেপি ৩৭০টি আসন পাওয়ার উচ্চাভিলাষী লক্ষ্য স্থির করেছিল। পাশাপাশি এই লক্ষ্য এনডিএ’র জন্য ধরা হয়েছিল চারশর বেশি। তবে কংগ্রেসের নেতৃত্বাধীন ‘ইন্ডিয়া জোট’ চমক দেখিয়ে ২৩২টি আসনে জয়লাভ করে। 


আরও খবর



মাগুরায় বিশ্ব পরিবেশ দিবসে ৯ দফা দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

প্রকাশিত:বুধবার ০৫ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ৯০জন দেখেছেন

Image
স্টাফ রিপোর্টার মাগুরা থেকে:"প্লাস্টিক পলিথিন বর্জন করি, সুস্থ সুন্দর জীবন গড়ি" এই প্রতিপাদ্য নিয়ে মাগুরায় বুধবার সকালে নয় দফা দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ পরিবেশ আন্দোলন ও বাংলাদেশ নদী পরিব্রাজক দল মাগুরা শাখা ।

৫ জুন বুধবার সকালে মাগুরা পারনান্দুয়ালী নবগঙ্গা নদীতে শেখ কামাল সেতুর উপর এ মানববন্ধনের আয়োজন করা হয়। বাংলাদেশ পরিবেশ আন্দোলন মাগুরা জেলার সভাপতি এটিএম আনিসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ আনিসুর রহমান খোকন। বক্তব্য রাখেন বাংলাদেশ নদী পরিব্রাজক দল মাগুরা শাখার সভাপতি এ বি এম আসাদুর রহমান, জেলা পরিবেশ আন্দোলনের সাধারণ সম্পাদক সাংবাদিক রূপক আইচ, সুপ্রভাত বাংলাদেশের সভাপতি ফারুক রেজা ঝন্টু, পরিবেশ নেত্রী সম্পা বসু, কল্যাণী বিশ্বাস, জেলা উদীচীর সাধারণ সম্পাদক বিশ্বজিৎ চক্রবর্তী, উন্নয়ন ব্যক্তিত্ব আরিফ আহমেদ প্রদীপ সহ অন্যরা এসময় বক্তারা মাগুরার পরিবেশ কে সুস্থ ধারায় ফিরিয়ে আনতে জেলার প্রধান নদী গুলির নাব্যতা ফিরিয়ে এনে দূষণ দখল প্রতিরোধসহ পরিবেশ সুরক্ষায় ৯ দফা দাবি তুলে ধরেন।মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও পৌর মেয়রের কাছে স্মারকলিপি পেশ করে সংগঠনের নেতৃবৃন্দ।

আরও খবর

ভোলায় "রাসেল ভাইপার" আতঙ্ক

বুধবার ১৯ জুন ২০২৪




টিকটকার প্রিন্স মামুন গ্রেপ্তার ধর্ষণ মামলায়

প্রকাশিত:মঙ্গলবার ১১ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ১২০জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:টিকটকার আব্দুল্লাহ আল মামুন ওরফে প্রিন্স মামুনকে (২৫) গ্রেপ্তার করেছে কুমিল্লার পুলিশ লায়লা আখতার ফারহাদের ধর্ষণ মামলায় ।

আজ মঙ্গলবার (১১ জুন) তাকে ঢাকার সিএমএম আদালতে হাজির করা হবে।

প্রিন্স মামুনের বিরুদ্ধে লায়লা আখতার রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় ফৌজদারি বিধির ৩২৩, ৩০৭ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করেন। মামলা নম্বর ০৫(১২)২০২৩)। পরবর্তীতে আইনি পদক্ষেপ হিসেবে আদালত থেকে প্রিন্স মামুনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

এ ব্যাপারে সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ প্রিন্স মামুন সংবাদমাধ্যমকে তখন বলেন, গত ডিসেম্বরে মাঝরাতে লায়লা ও আমার মধ্যে কিছুটা ভুল বোঝাবুঝি হয়েছিল। তখন উত্তেজিত হয়ে হাতাহাতির ঘটনাও ঘটে। যা পরবর্তীতে মামলায় গড়ায়। বিষয়টি এখন আইনিভাবে মোকাবিলা করব আমি। যিনি মামলা করেছেন তিনি বলেছিলেন মামলাটি তুলে নেবেন। এ কারণে আমিও আর আদালতে কোনো হাজিরা দেইনি। আর আদালতে হাজিরা না দেওয়ার জন্যই আমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে।


আরও খবর



নওগাঁর বরেন্দ্র অঞ্চলে আমের ভাল দাম পেয়ে খুশি কৃষক

প্রকাশিত:সোমবার ১০ জুন ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৮ জুন ২০২৪ | ৭৮জন দেখেছেন

Image

ডিএম রাশেদ পোরশা (নওগাঁ):গত কয়েক বছরের তুলনায় এবছর আমের ভাল দাম পেয়ে খুশি নওগাঁর বরেন্দ্র অঞ্চলের আম চাষীরা। গত কয়েক বছরের তুলনায় এবছর বাজারে সকল প্রকার আম তিন গুন বেশি দামে বিক্রি হচ্ছে। এবছর আমের ফলন কম। তবে ভাল দাম পেয়ে ক্ষতিপুষিয়ে যাচ্ছে চাষীদের।  

নওগাঁর বরেন্দ্র অঞ্চলের বাতাসে বইছে এখন পাকা আমের মিষ্টি ঘ্রান। গাছে গাছে দেখা দিয়েছে বছরের শ্রেষ্ট ফল পাকা আম। এরই মধ্যে বাজারে উঠতে শুরু করেছে ফরমালিনমুক্ত গাছ পাকা তরতাজা আম। 

পাখিরা এখন গাছের ডালে বসে রসালো পাকা আম খাচ্ছে আর মোনের সুখে গাইছে প্রাণের গান। আম চাষী, ব্যবসায়ী, কৃষক, দিনমজুররা আম পাড়ায় ব্যস্ত। অনেকেই পরিবারের সকলে মিলে একসাথে বসে পাকা আম খাওয়ায় ব্যস্ত, আবার কেউ আত্মীয় স্বজনের বাসায় পাকা আম পাঠানোই ব্যস্ত।

পোরশা উপজেলার প্রাণকেন্দ্র সারাইগাছী বাজার, পোরশা সদর বাজার, তেঁতুলিয়া বাজার, নোচনাহার বাজার, শিশা বাজার ও বড়গ্রাম বাজার এবং সাপাহার উপজেলা সদরের আমের আড়ৎ গুলোতে গাছ পাকা আম কেনা বেচা শুরু হয়েছে। আমচাষী ও ব্যবসায়ীরা গাছ থেকে আম ভেঙ্গে বাজারে বিক্রি করা শুরু করেছেন। অনেক বাগান মালিকরা গাছেই আম ঠিকায় (কনটাকে) বিক্রি করছেন।

গাছে সকল জাতের আম পাকা দেখা না গেলেও গত কয়েকদিনে গুটি জাতীয়, গোপালভোগ ও খিরসাপাত(হিমসাগর) আম পাকা দেখা দিয়েছে। এ জাতীয় আমগুলো গাছ থেকে নামাতে নামাতেই পাকা দেখা দিবে আমের রাজা বলে খ্যাত ল্যাংড়া, এর পর পর্যায়ক্রমে ফজলী, রূপালী ও আশ্বীনা।

গত কয়েক বছরের তুলনায় এবছর আমের ভাল দাম পেয়ে খুশি আম চাষীরা। এবছর গুটি জাতীয় আম ১মন (৫২কেজি) বিক্রি হচ্ছে ১০০০ থেকে ১৫০০টাকা পর্যন্ত। গোপালভোগ একই ওজনে প্রতি মন আম বিক্রি হচ্ছে ২৪০০ থেকে ২৮০০টাকা পর্যন্ত। আর খিরসাপাত(হিমসাগর) প্রতি মন বিক্রি হচ্ছে ২৮০০ থেকে ৩৫০০ টাকা পর্যন্ত।

পোরশা উপজেলার বেশ কয়েকটি বাজারের আমের আড়ৎগুলোতে ঘুরে দেখা গেছে, ব্যাপকভাবে আম বেচা-কেনা শুরু হয়েছে। প্রতিদিন এ উপজেলার বিভিন্ন আড়ৎ থেকে প্রায় অর্ধ শতাধীক ট্রাকে করে দেশের বিভিন্ন শহর এবং এলাকায় আম রপ্তানী করা হচ্ছে।

পোরশা উপজেলার সহড়ন্দ গ্রামের আমচাষী হাবিবুর রহমান জানান, এবছর আম মৌসুমের শুরু থেকে আবহাওয়া ভাল থাকলেও গাছে মুকুল আসার পরই কয়েকবার আকাশের বৃষ্টি হওয়ায় অনেক মুকুল ঝরে গিয়েছিল। এ কারনে এবছর আমের ফলন তুলনামূলক কম। তবে গত কয়েক বছরের তুলনায় এবছর বাজারে আমের দাম অনেক ভাল। যে কারনে ফলন কম হলেও, দাম ভাল পেয়ে ক্ষতি পুষিয়ে যাবে বলে জানান তিনি। উপজেলার পাইকারী আম ব্যাবসায়ী সজল মিয়া জানান, তাদের আড়তে প্রতিদিন গুটি, গোপালভোগ ও খিরসাপাত আম বেচা কেনা হচ্ছে। একদিকে এলাকায় আমের ফলন কম, অন্যদিকে মোকামে চাহিদা বেশি থাকায় অন্যান্য বছরের তুলনায় এবছর আমের দাম অনেক বেশি।

পোরশা উপজেলা কৃষি কর্মকর্তা মামুনূর রশিদ জানান, নওগাঁ জেলার অন্যান্য উপজেলার মধ্যে সর্বোচ্চ আম চাষ হয় পোরশা উপজেলায়। এবছর এ উপজেলায় ১০হাজার ৬শ হেক্টর জমিতে আম চাষ করা হয়েছে। পোরশা উপজেলার মাটি আম চাষ করার উপযোগী। মাটি ভাল হওয়ার কারনে এখানকার আম অনেক সুস্বাদু বলেও জানান তিনি।


আরও খবর

ভোলায় "রাসেল ভাইপার" আতঙ্ক

বুধবার ১৯ জুন ২০২৪




সিরাজগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত:রবিবার ০৯ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ৭২জন দেখেছেন

Image
রাকিব সিরাজগঞ্জ থেকে:"শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ" এই শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জের সদর উপজেলায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে১০ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ( ৯ জুন) সকাল ১০ টায় শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে উপজেলা প্রশাসন,  সিরাজগঞ্জ সদর, ও উপজেলা শিক্ষা অফিস সিরাজগঞ্জের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ  প্রাথমিক বিদ্যালয়  ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব  প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্টের খেলায় সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মনোয়ার হোসেন, গোল্ডকাপন টুর্নামেন্টের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার নাইয়ার সুলতানা, শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ রিয়াজ উদ্দিন।তিনি তার বক্তব্যে বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের নামে এ টুর্নামেন্ট দেশে ফুটবলের বিকাশে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ফুটবল খেলার মাধ্যমে আন্তর্জাতিক অঙ্গনে দেশের মর্যাদা বাড়িয়েছে। এ টুর্নামেন্টের মাধ্যমে আমরা আগামীর সম্ভাবনাময় ফুটবলারদের খুঁজে পাবো। সুস্থ দেহ মানেই সুস্থ মন। 

অনুষ্ঠানে সভাপতি নির্বাহী অফিসার মো. মনোয়ার হোসেন বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে শিশুদের সুস্থ বিকাশ ও দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে ২০১০ সাল থেকে প্রতিবছর ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট’ শুরু হয়। এবং ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট’ শুরু হয় ২০১১ সাল থেকে।বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের স্মৃতির প্রতি শ্রদ্ধার নিদর্শন স্বরুপ প্রাথমিক পর্যায়ের মেয়ে শিক্ষার্থীদের জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় আজ সিরাজগঞ্জ সদর উপজেলা প্রতি বছর ন্যায় এ ধরনের আয়োজন করে থাকে। আগামীতে এ আয়োজন আরও ভালো ফলপ্রসূ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম, সিরাজগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জামাত আলী মুন্সী, মহিলা ভাইস চেয়ারম্যান নূরে ফাতেমা, ভিক্টোরিয়া হাই স্কুলের প্রধান শিক্ষক  স্কাউটার মো. সাজেদুল ইসলাম, প্রমুখ, 

এসময়ে উপস্থিত ছিলেন মহেশ কাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্কাউটার  রনজিৎ কুমার সাহা, এসবি রেলওয়ে কলোণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. আব্দুস সালাম তালুকদার, কল্যাণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো আমজাদ হোসেন, মটিয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিষ কুমার ঘোষ, চরমিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলজার হোসেন, সরস্বতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্কাউটার মো. রফিকুল ইসলাম, ধুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক  কে এম ছানোয়ার হোসেন, প্রমুখ।

খেলায় রতন কান্দি ইউনিয়নে পোড়া বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়  ৩-০ গোলে সয়দাবাদ ইউনিয়নের জারিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। এবং রতন কান্দি ইউনিয়নে ভেন্না বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে সয়দাবাদ ইউনিয়নে কাজিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ, কারিম মির্জা ও অরুন রায়।

উল্লেখ্য: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্টে  প্রাথমিক বিদ্যালয়ের প্রতিবন্ধি ছাত্র -ছাত্রীদের মাঝে হুইল চেয়ার প্রদান করা হয়, প্রদান করেন  সিরাজগঞ্জ সদর উপজেলা শিক্ষা অফিসার  নাইয়ার সুলতানা, এছাড়াও প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়া সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। 

আরও খবর

ভোলায় "রাসেল ভাইপার" আতঙ্ক

বুধবার ১৯ জুন ২০২৪