Logo
আজঃ বৃহস্পতিবার ১৬ মে ২০২৪
শিরোনাম

ওয়াশিং মেশিনে ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা দিচ্ছে স্যামসাং!

প্রকাশিত:রবিবার ১৮ জুন ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ | ৩৩৯জন দেখেছেন

Image

খবর প্রতিদিন ২৪ডেস্ক :ক্রেতারা যেনো আস্থা ও আত্মবিশ্বাসের সাথে স্যামসাং ওয়াশিং মেশিন কিনতে পারেন, এজন্য ওয়াশিং মেশিন এর ডিজিটাল ইনভার্টার মোটরে ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা নিয়ে এসেছে স্যামসাং। এর ফলে, ক্রেতারা এখন স্যামসাংয়ের বিশ্বসেরা গুণগতমানের এবং উন্নত প্রযুক্তির পণ্যগুলো নির্বিঘ্নে ব্যবহার করতে পারবেন।ক্রেতাদের নিত্য পথচলায় উন্নত প্রযুক্তির পণ্য ব্যবহারের বিষয়টিকে নিশ্চিত করতে ধারাবাহিকভাবে কাজ করছে স্যামসাং। এরই ধারাবাহিকতায়, স্যামসাং এর ডিজিটাল ইনভার্টার প্রযুক্তির বিশ্বমানের পণ্যগুলোতে ওয়্যারেন্টি সুবিধা নিয়ে এসেছে। স্যামসাং ডিজিটাল ইনভার্টার মোটরগুলোতে প্রতিষ্ঠানটি এখন ১০ বছরের পরিবর্তে ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা প্রদান করছে। প্রতিষ্ঠানটির নতুন এ উদ্যোগটি স্যামসাং ওয়াশিং মেশিনের পার্টসকে (সরঞ্জামগুলো) আরো দীর্ঘসময় ধরে সেবা প্রদান করবে। কোন ধরনের দুর্ঘটনার ক্ষেত্রে স্যামসাং বিনামূল্যে সার্ভিসিং (সেবা) ও পার্টসগুলো রিপ্লেসমেন্ট (পরিবর্তন) সুবিধা দিবে, যা ক্রেতাদের পণ্য ব্যবহারের সর্বোচ্চ অভিজ্ঞতা নিশ্চিত করবে। স্যামসাংয়ের নতুন এ উদ্যোগটির প্রাথমিক উদ্দেশ্য হলো স্যামসাংয়ের পণ্যগুলোর প্রতি ক্রেতাদের আস্থাকে আরো জোরদার করা। ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা থাকায় এ পণ্যগুলো কেনার সময় ক্রেতারা থাকবে আরো নির্ভার। ওয়াবল টেকনোলজি, ইকো বাবল এবং হাইজিন স্টিমের মতো উদ্ভাবনী বৈশিষ্ট্য সহ স্যামসাং ওয়াশিং মেশিন বাংলাদেশে একটি প্রধান উদ্ভাবক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। কোম্পানিটি তার নতুন ফ্রন্ট লোডিং মডেলগুলোতে এ আই প্রযুক্তি যুক্ত করেছে, যা গ্রাহকদের ওয়াশিং এর উপর নিয়ন্ত্রণ বাড়াতে সক্ষম। এই বর্ধিত ওয়ারেন্টি স্যামসাং এর ডিভাইসগুলোর দক্ষতা রয়েছে তা আরও নিশ্চিত করে। এ নিয়ে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকস বিভাগের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “স্যামসাং সবসময়ই সম্ভাবনাময় নতুন কিছু করার ক্ষেত্রে নিজেদের সচেষ্ট রাখে এবং উন্নত সেবা প্রদানে যে অঙ্গীকার রয়েছে তা পূরণে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করে। স্যামসাং ওয়াশিং মেশিন ইতোমধ্যেই কার্যকারিতা ও স্থায়িত্বের দিক থেকে ভোক্তাদের মধ্যে সুনাম অর্জন করেছে। ক্রেতাদের জন্য আমাদের নিরলস উদ্ভাবনী সেবা প্রদানের ধারাবাহিকতায় ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা ক্রেতাদের সেবাদানের ক্ষেত্রে নিঃসন্দেহে নতুন মাত্রা যোগ করবে। ক্রেতাদের

অথবা স্যামসাংয়ের অফিসিয়াল ফেসবুক পেইজ – (facebook.com/SamsungBangladesh/) ভিজিট

করুন।


আরও খবর



উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের মহড়া অনুষ্ঠিত

প্রকাশিত:বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ | ১৯জন দেখেছেন

Image
বাবুল, কুড়িগ্রাম ব্যুরো চিফ:ষষ্ঠ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দ্বিতীয় ধাপে কুড়িগ্রাম জেলায় তিনটি উপজেলা পরিষদের নির্বাচন আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে।কুড়িগ্রাম সদর, রাজারহাট ও উলিপুর উপজেলায় এ নির্বাচন অনুষ্ঠিত হবে l অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে কুড়িগ্রাম জেলা পুলিশ বদ্ধপরিকর।তারই ধারাবাহিকতায় আজ বুধবার ১৫ ই মে জেলা পুলিশের একটি চৌকস টিম তিন উপজেলায় পর্যায়ক্রমে মোটরগাড়ি শোভাযাত্রা নিয়ে মহড়া সম্পন্ন করেছে l

কুড়িগ্রাম এর পুলিশ সুপার আল আসাদ মো : মাহফুজুল ইসলাম জিনিউজবিডি২৪۔কমকে জানিয়েছেন, এই মহড়া নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।মহড়া চলাকালীন সময়ে পুলিশ সদস্যরা সাধারণ ভোটারদের সঙ্গে কথা বলেন। সাধারণ ভোটারদের নির্বাচনের দিন ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদানের ক্ষেত্রে কোন অসুবিধা কিংবা সংশয় আছে কি না ? তা জানার চেষ্টা করছেন। নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে তাৎক্ষণিকভাবে ভাবে ঘটনাস্থলে পৌঁছে যাবে এই চৌকশ পুলিশের টিম।এ সময আরো উপস্থিত ছিলেন, সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ l জেলা পুলিশের এমন মহড়াকে সাধুবাদ জানিয়েছেন সর্বস্তরের জনগণ।

আরও খবর



আরব আমিরাত গোল্ডেন ভিসা পেলেন শাকিব খান

প্রকাশিত:শনিবার ০৪ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ | ১৬৩জন দেখেছেন

Image

বিনোদন প্রতিনিধি:বাংলাদেশি প্রথম শিল্পী হিসেবে সুপারস্টার সাকিব খানকে কালচারাল ক্যাটাগরিতে গোল্ডেন ভিসা দিয়েছে মধ্যপ্রাচ্যের দেশ আরব আমিরাত। শনিবার (৪ মে) বিকেলে সামাজিক যোগাযোগেরমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্ট বিষয়টি নিশ্চিত করে করেছেন নির্মাতা-প্রযোজক অনন্য মামুন।

তিনি লিখেন, প্রথমবারের মতো ক্রিয়েটিভ কালচার ক্যাটাগরিতে আরব আমিরাতের কালচারাল মিনিস্ট্রি থেকে গোল্ডেন ভিসার রিকমেন্ডেশন পেল মেগা সুপারস্টার শাকিব খান।

অনন্য মামুন আরও লিখেন, আরব আমিরাত সাধারণত কিছু বিশেষ ক্যাটাগরিতে গোল্ডেন ভিসা দিয়ে থাকে। ব্যবসা ও এ ক্যাটাগরি জব ছাড়া শুধুমাত্র সরকারিভাবে রিকমেন্ডেশন দিয়ে ট্যালেন্টেড পেওনির হিসাবে ভিন্ন দুইটা ক্যাটাগরিতে তারা সম্পূর্ণ বিনা খরচে সম্মান স্বরূপ গোল্ডেন ভিসা দিয়ে থাকে।

বিভিন্ন সময় বলিউডের অনেক সেলিব্রিটিকে ক্রিয়েটিভ কালচারাল ক্যাটাগরিতে গোল্ডেন ভিসা দেওয়ার খবর গণমাধ্যমে দেখা যায়। বলিউড বাদশা শাহরুখ খান, সঞ্জয় দত্তসহ অনেক বড় তারকারা ইতোমধ্যেই এই ক্যাটাগরিতে গোল্ডেন ভিসা পেয়েছেন।

এবার সেই একই ক্যাটাগরিতে বাংলাদেশ থেকে প্রথমবারের মতো কালচারাল মিনিস্ট্রি থেকে রিকমেন্ডেশন লেটার পেলেন বাংলাদেশের একমাত্র মেগা সুপারস্টার শাকিব খান।

এই নির্মাতা লিখেন, এ বিষয়ে আমার টিম দিন রাত কাজ করেছে। সম্প্রতি বাংলা ভাষার সিনেমাকে বিশ্বের দরবারে বড় আকারে তুলে ধরার যে মিশন নিয়ে আমার টিম কাজ করছে যাচ্ছে, তারই ক্ষেত্র তৈরি করতে এটি একটা মাইলফলক। এখন বাকি সব শিল্পীদের গোল্ডেন ভিসার জন্য আবেদন করবো। আমরা বাংলাদেশি এটাই আমাদের বড় পরিচয়।

এদিকে শাকিব খানকে নিয়ে ‘দরদ’ নামে নতুন একটি সিনেমা বানিয়েছেন অনন্য মামুন। এই ছবিকে বলা হচ্ছে প্যান-ইন্ডিয়ান বাংলাদেশি ছবি। যা বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় ও মালায়লাম ভাষায় মুক্তি পাবে বলেও জানিয়েছেন এর নির্মাতা। ছবিতে শাকিবের নায়িকা বলিউডের সোনাল চৌহান। এছাড়াও থাকছেন কলকাতার পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেবসহ অনেকে।


আরও খবর



গরমে বেনাপোল বন্দরে আমদানিকৃত আলু পচে যাচ্ছে

প্রকাশিত:বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৫ মে ২০২৪ | ৯৭জন দেখেছেন

Image

ইয়ানূর রহমান শার্শা,যশোর প্রতিনিধি:ভারত থেকে আমদানি করা ৩৭০ মেট্টিকটন আলু বেনাপোল স্থলবন্দরে পচতে শুরু করেছে। আমদানিকারক প্রতিষ্ঠানের স্থানীয় প্রতিনিধি জানিয়েছে এসব আলু রংপুরের একটি বেভারেজ কোম্পানিতে নেওয়া হবে।

এদিকে ব্যবসায়ীরা বলছেন, দ্রুত খালাস না হলে এসব আলু খাওয়ার অযোগ্য হবার আশঙ্কা রয়েছে। তবে আমদানি করা এ আলু খোলা বাজারে বিক্রি হবে না।

বেনাপোল স্থলবন্দরের একটি সূত্র জানায়, গত ২১ এপ্রিল রাতে ভারতের পেট্রাপোল বন্দর দিয়ে ১৬টি ট্রাকে ৩৭০ মেট্রিক টন আলু আমদানি হয়। তবে আমদানি করা আলু ২০০ কিলোমিটার দূরে থেকে লোড করে বেনাপোল বন্দরে পৌঁছাতে কয়েকদিন লেগে যায়। এরপর বেনাপোল বন্দর থেকে তিনদিনেও আলু খালাস না হওয়ায় তীব্র গরমে ট্রাকে থাকা আলু পচে রস পড়তে দেখা গেছে।

আলুর আমদানিকারক প্রতিষ্ঠান রংপুরের ইন্টিগ্রেটেড ফুড অ্যান্ড বেভারেজ কোম্পানি। রপ্তানিকারক প্রতিষ্ঠান ভারতের পেপসিকো ইন্ডিয়া হোল্ডিংস বলে জানিয়েছে বন্দর কর্তৃপক্ষ। আমদানিকারকের স্থানীয় সিঅ্যান্ডএফ এজেন্ট ট্রান্সমেরিন লজিস্টিক লিমিটেডের প্রতিনিধি মাসুম বিল্লা জানান, ১৬ ট্রাকে ৩৭০ মেট্রিক টন আলু আমদানি করা হয় ভারত থেকে। প্রয়োজনীয় কাগজপত্র হাতে না পাওয়ায় এখনো বন্দর থেকে খালাস নিতে পারেননি। কাগজপত্র এলেই খালাস করা হবে আমদানিকৃত এ আলু। বর্তমানে ভারতীয় ট্রাক থেকে এ আলু বাংলাদেশি ট্রাকে লোড করে রাখা হয়েছে।

আলুবাহী ট্রাকচালক শাহাদৎ হোসেন জানান, ভারতীয় ট্রাক থেকে আলু খালাস করে রংপুরে নিয়ে যাবেন। কিন্তু খালাস না হওয়ায় গরমে বন্দরেই ট্রাকে আলু পচতে শুরু করেছে। দ্রুত খালাস না হলে এগুলো আরও নষ্ট হবে।

বেনাপোল স্থলবন্দরের উদ্ভিদ সংগনিরোধ কর্মকর্তা হেমন্ত কুমার সরকার জানান, ভারত থেকে ৩৭০ মেট্রিক টন আলু আমদানি হয়েছে। এসব আলুর মান পরীক্ষা শেষে দ্রুত খালাসে সহযোগিতা করা হচ্ছে।

এ বিষয়ে বেনাপোল স্থলবন্দরের পরিচালক রেজাউল করিম বলেন, বেনাপোল বন্দর দিয়ে ১৬টি ট্রাকে ৩৭০ মেট্রিক টন আলু আমদানি হয়েছে। আলুর চালানটি এখনও বন্দরে রয়েছে। দ্রুত ছাড়করণের জন্য আমদানিকারকদের সহযোগিতা করা হচ্ছে।


আরও খবর



খাগড়াছড়ি জেলা তথ্য অফিস,এর আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময়

প্রকাশিত:মঙ্গলবার ০৭ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৫ মে ২০২৪ | ৬৩জন দেখেছেন

Image
জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি:খাগড়াছড়ি জেলা তথ্য অফিসের আয়োজনে সরকার ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে  নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (৬ মে)  সকালের দিকে  খাগড়াছড়ি জেলা তথ্য অফিসের উদ্যোগে খাগড়াছড়ি  গোলাবাড়ী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে নারী সমাবেশ ও মতবিনিময় সভায় খাগড়াছড়ি জেলা তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্ত্বে  সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান,। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ত্রুাইম এন্ড অপস) মো.জসীম উদ্দিন   খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শানে আলম,  খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার নাঈমা ইসলাম, গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উল্ল্যাস ত্রিপুরা। 

বিশেষ অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) বলেন, বাল্যবিবাহ নারীদের উন্নয়নের অন্যতম বাঁধা। নারীর ক্ষমতায়নে সরকার কাজ করে যাচ্ছে। অন্যান্য অতিথিবৃন্দ সরকারের উন্নয়ন কর্মকান্ড, ভিশন-২০৪১, স্মার্ট বাংলাদেশ ধারনা, সর্বজনীন পেনশন স্কিম, নারীর ক্ষমতায়ন, বাল্যবিবাহ ও গুজব প্রতিরোধ করতে সকলকে এক সাথে কাজ করার আহবান জানান।

প্রধান অতিথি,র বক্তব্যে খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান বলেন, সরকার উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। নাগরিকদের সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তার জন্য সর্বজনীন পেনশন স্কিম চালু করেছেন। যা যুগোপযোগী সিদ্ধান্ত। জনসাধারণের অংশগ্রহণ এবং সম্পৃক্ততার মাধ্যমে সরকারের এসব কার্যক্রম বাস্তবায়ন করতে হবে।

অনুষ্ঠানে ইউপি সদস্যবৃন্দ, হেডম্যান -কার্বারী সংবাদকর্মী, তৃণমূলের নারীরা অংশগ্রহণ করেন। 

আরও খবর



নওগাঁয় ৩দিন ধরে নিখোঁজ এনজিও কর্মকর্তার স্ত্রী

প্রকাশিত:বুধবার ২৪ এপ্রিল 20২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ মে ২০২৪ | ৭৯জন দেখেছেন

Image

এম এম হারুন আল রশীদ হীরা; নওগাঁ:নওগাঁর মান্দায় ৩দিন ধরে নিখোঁজ রয়েছেন শতাব্দী আক্তার (২৫) নামের এক গৃহবধূ। তিনি বেসরকারি সংস্থা ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার (ভার্ক) এর শাখা ব্যবস্থাপক হিজবুল ইসলামের স্ত্রী। 

সম্ভাব্য সকল স্থানে খুঁজেও গৃহবধূ শতাব্দী আক্তারের কোন প্রকার হদিস মিলেনি। ঘটনায় মান্দা থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে।

ভার্ক কর্মকর্তা হিজবুল ইসলাম উপজেলার দেলুয়াবাড়ি বাজার শাখায় শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। তিনি রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার জাহাঙ্গীরাবাদ এলাকার মোকলেছুর রহমানের ছেলে। 

তাঁর স্ত্রী শতাব্দী আক্তার একই এলাকার বাসিন্দা লাভলু প্রধানের মেয়ে। পারিবারিকভাবে প্রায় ১০বছর আগে তাঁদের বিয়ে হয়। এ দম্পতির ঘরে মেঘামনি নামে ৭বছরের একজন কন্যাসন্তান রয়েছে। 

ভার্ক কর্মকর্তা হিজবুল ইসলাম বলেন, প্রায় সাত বছর ধরে আমি এই সংস্থার দেলুয়াবাড়ি শাখায় কর্মরত আছি। এ বছরের জানুয়ারি মাসে বাজারের সোলাইমান আলীর বাসা ভাড়া নেই। এরপর স্ত্রী ও একমাত্র কন্যাসন্তান নিয়ে ভাড়া বাসায় বসবাস করছি। 

ভার্ক কর্মকর্তা আরও বলেন, গত রোববার (২১ এপ্রিল) বেলা ১১টার দিকে বাজারে কেনাকাটার কথা বলে স্ত্রী শতাব্দী আক্তার ভাড়াটিয়ার বাসা থেকে বেরিয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খুঁজেও তাঁর কোনো খোঁজ মিলছে না। এ বিষয়ে সোমবার রাতে মান্দা থানায় সাধারণ ডাইরি করেছি।

এ বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, গৃহবধূ শতাব্দী আক্তারের নিখোঁজের বিষয়ে বিভিন্ন থানায় বার্তা দেওয়া হয়েছে। তাঁকে উদ্ধারে কাজ করছে পুলিশ।


আরও খবর