Logo
আজঃ সোমবার ২৪ জুন 20২৪
শিরোনাম

আবার ও আলমের নাটকে নিলয়-মাহি

প্রকাশিত:বুধবার ১৫ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৩১০জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:ছোটপর্দার জনপ্রিয় দুই তারকা নিলয় আলমগীর ও সামিরা খান মাহি। দুজনেই আসছে ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তারই ধারাবাহিকতায় এ জুটি ঈদের জন্য এরইমধ্যে শেষ করেছেন ‘তোমার সাথে আড়ি’ শিরোনামের একটি নাটক। অনামিকা মণ্ডলের রচনায় এটি পরিচালনা করেছেন সময়ের ব্যস্ত পরিচালক জিয়াউদ্দিন আলম।

মাহবুব আলম এর প্রযোজনা নাটকটি নির্মান হয়েছে সিডি ভিশন এর ব্যানারে। নির্মাতা জিয়াউদ্দিন আলম জানান, বিয়ে বাড়ির ঘটনাকে কেন্দ্র করে এ নাটকের গল্প শুরু হয়। সেখানে দেখা যাবে, বরপক্ষের রাফি ও কনে পক্ষের কনার মধ্যে বিয়ে বাড়ির গেটের টাকা পয়সা নিয়ে নানা রকম মজার কাণ্ড ঘটতে থাকে। সম্পর্কে তারা দুজনেই বেয়াই ও বেয়াইন। কিন্তু একটা সময় তাদের দুজের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর গল্প নতুন মোড় নেয়। নির্মাতা জিয়াউদ্দিন আলম বলেন আরো বলেন, প্রথমবার অভিনেত্রী মাহিকে নিয়ে কাজ করেছি। দারুণ একটি কাজ হয়েছে। দর্শক ঈদে যে ধরনের কাজ পছন্দ করেন এটি তেমনই বলতে পারি। আশা করি আমার অন্য নাটকগুলোর মতো এটিও দর্শকের ভালো লাগবে। নাটকটিকে আরো অভিনয় করেছেন , চিত্রলেখা গুহ, রকি খান, বাপ্পি আশরাফ, সেলজুক তারিক, সেজুতি খন্দকার সহ ২৫ জন ছেলে ও মেয়ে কাজ করেছেন। নাটকটি শুটিং হয়েছে উত্তরার একটি শুটিং হাউজে।

নাটকটির চিত্রগ্রহনে ছিলেন সাখাওয়াত হোসাইন সাকিব , সম্পাদনা ও কালার করছেন, আরেফিন সরকার , সঙ্গীত আয়োজন করেছেন সজীব দাস।


আরও খবর



হিলিতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকেরা পেলো বিনামুল্যে রাসায়নিক সার, ধান ও পেঁয়াজ বীজ

প্রকাশিত:সোমবার ২৪ জুন 20২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৩২জন দেখেছেন

Image

মাসুদুল হক রুবেল,হিলি (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের হিলিতে ক্ষুদ্র ও প্রান্তিক পর্যায়ে ১ হাজার ৩০ জন কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানের বীজ,পেঁয়াজ বীজ ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুর ১২ টায় হাকিমপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায়ের সভাপতিত্বে এসব বীজ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাকিমপুর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন রাজ।  

অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন,পৌর মেয়র জামিল হোসেন চলন্ত,ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন,ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম,পোর্টের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন মল্লিক প্রতাব ও উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মেজবাহুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।

হাকিমপুর উপজেলা কৃষি অফিসার আরজেনা বেগম জানান,একটি পৌর সভা ও তিন ইউনিয়নের ১ হাজার কৃষকের মাঝে প্রত্যকে ৫ কেজি আমন ধানের বীজ,১০ কেজি ডিওপি, ১০ কেজি এমওপি সার প্রদান করা হয় এবং ৩০ জন কৃষককে ১ কেজি  গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজ,২০ কেজি ডিওপি ও ২০ কেজি এমওপি সার প্রদান করা হয়েছে।


আরও খবর



পুলিশকে গুলি করে হত্যা: কনস্টেবল কাওসার ৭ দিনের রিমান্ডে

প্রকাশিত:রবিবার ০৯ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৯৯জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:অভিযুক্ত পুলিশ সদস্য কাউসার আলী সহকর্মীকে গুলি করে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৯ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শাকিল আহাম্মদ রিমান্ডের এ আদেশ দেন।

এদিন কাউসারকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত ৭ দিনের রিমান্ডের আদেশ দেন।

মামলার সূত্রে জানা গেছে, শনিবার (৮ জুন) রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর বারিধারায় ফিলিস্তিন দূতাবাসের সামনে নিরাপত্তার কাজে নিয়োজিত পুলিশ সদস্যকে গুলি করে হত্যার অভিযোগ পাওয়া গেছে আরেক পুলিশ সদস্যের বিরুদ্ধে। নিহত পুলিশ সদস্য ডিপ্লোম্যাটিক সিকিউরিটি ডিভিশনে কর্মরত ছিলেন।

গুলির ঘটনায় সাজ্জাদ হোসেন নামে জাপান দূতাবাসের এক গাড়িচালক আহত হন। তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রোববার (৯ জুন) গুলশান থানায় মামলা করেছেন নিহত মনিরুল হকের ভাই মো. মাহাবুবুল হক।


আরও খবর



মাগুরায় বিট পুলিশিং অবহিতকরণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত:শনিবার ০১ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ১২২জন দেখেছেন

Image
স্টাফ রিপোর্টার মাগুরা থেকে:পুলিশ জনতা ঐক করি , স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি এই প্রতিপাদ্য নিয়ে মাগুরায় বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টারের কমিউনিটি এন্ড বিট পুলিশিং শাখার উদ্যোগে মাগুরা সদর থানার আয়োজনে  সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে শনিবার ১ জুন সকালে মাগুরা সদর থানার সম্মেলন কক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেণ মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল।

উক্ত মতবিনিময় সভায়  বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টারের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল ইসলাম, সহকারী পুলিশ সুপার মোঃ ওয়ালিউল ইসলাম, মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কলিমুল্লাহসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা।বক্তারা মতবিনিময় সভায় মাদক, ইভটিজিং, জঙ্গীবাদ, গুজব প্রতিরোধ , ডিজিটাল ডিভাইস, মােবাইলের প্রতি আসক্তি, সাইবার ক্রাইম, বাল্য বিবাহ, কিশাের অপরাধ, পারিবারিক সহিংসতা, নারী ও শিশু নির্যাতন, ট্রাফিক ব্যবস্থাপনাসহ, সমসাময়িক বিভিন্ন সমস্যা, আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ইস্যুতে সচেতনতামূলক বক্তব্য রাখেন।

এ সময় মাগুরা সদর থানার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি সহ বিভিন্ন পর্যায়ের শতাধিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও খবর



নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন যাড়া

প্রকাশিত:বৃহস্পতিবার ০৬ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ২১৬জন দেখেছেন

Image

মোহাম্মদ হেদায়েতুল্লাহ  নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি:ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ফারুক আহমেদ (আনারস প্রতীকে) ৫৮,৩৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী সিরাজুল ইসলাম ফেরদৌস(ঘোড়া প্রতীকে) পেয়েছেন ২৫,৬৮১ ভোট।

বুধবার (৫ জুন) রাতে ভোট গণনা শেষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা তানভীর ফরহাদ শামীম ফলাফল ঘোষণা করেছেন।

বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ১৫৬ টি কেন্দ্রে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এছাড়াও ওই দিন রাতে ভোট গণনা শেষে বেসরকারি ঘোষিত ফলাফলে দেখা যায়, মোঃ মেহেদী হাসান (চশমা প্রতীকে) ৩২,৪০৪ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. খাইরুল আমিন (মাইক প্রতীকে) ২৩,৫৪৪ ভোট পেয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহমুদা আক্তার শিউলী (ফুটবল প্রতীকে) ৫৮,৫৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবিনা ইয়াসমিন পুতুল (কলস প্রতীকে ) ৩১,৩৩৯ ভোট পেয়েছেন।

এই উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছেন।

সর্বশেষ তথ্য অনুযায়ী নবীনগর উপজেলায় ২১টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ভোটার রয়েছে ৪ লাখ ৩৮ হাজার ১৬৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ২ লাখ ২৮ হাজার ৬৯৮ জন এবং নারী ভোটার সংখ্যা ২ লাখ ৯ হাজার ৪৬৯ জন। তৃতীয় লিঙ্গের ভোটার সংখ্যা ২ জন। উপজেলা পরিষদ নির্বাচনে ১৫৬টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

 -খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



ডিএসসিসির ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে দ্রুততম সময়ে কোরবানির বর্জ্য অপসারণ

প্রকাশিত:মঙ্গলবার ১৮ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ১২৫জন দেখেছেন

Image

নাজমুল হাসানঃ 

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৬৪ নং ওয়ার্ডে দ্রুততম সময়ে কোরবানির বর্জ্য অপসারণ সম্পন্ন হয়েছে। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস এর নির্দেশে ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা বাবুল তার দায়িত্বপুর্ন এলাকার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে কোরবানির বর্জ্য অপসারণ কার্যক্রম পরিদর্শন করেন এবং সরাসরি তদারকি করেন।ডিএসসিসি ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা বাবুল বলেন, ‘সবার সহযোগিতায় এলাকায় কোরবানির বর্জ্য শতভাগ অপসারণ করা সম্ভব হয়েছে। সচেতন নাগরিকদের আন্তরিক সহযোগিতায় এটি করতে পেরেছি। আমি এলাকাবাসীকে আন্তরিক ধন্যবাদ জানাই। আগামী দিনেও এই এলাকা পরিচ্ছন্ন রাখতে জনগণ ও সিটিকর্পোরেশনকে একসাথে কাজ করতে হবে।’

ঈদুল আজহার দিন সকাল ১০টা থেকে বর্জ্য অপসারণ কার্যক্রম শুরু করে রাত ১টা ৪৯ মিনিট পর্যন্ত ৬৪ নং  ওয়ার্ডের শতভাগ বর্জ্য অপসারণ সম্পন্ন করে ডিএসসিসি'র এই সফল কাউন্সিলর। শতাধিক ট্রিপে প্রায় ১৩৫ মেট্রিক টন বর্জ্য অপসারণ করা হয়েছে।

নির্ধারিত সময়ের মধ্যে বর্জ্য অপসারণে কাউন্সিলর আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা বাবুলের নির্দেশে পরিচ্ছন্নকর্মীরা কাজে নিয়োজিত থেকে এসব বর্জ্য অপসারণ করেন।


এ সময় সিটি কর্পোরেশনের পাশাপাশি আরও অতিরিক্ত ছয়টি গাড়ি এবং ২০ জন অতিরিক্ত পরিচ্ছন্ন কর্মী নিয়ে এসব বর্জ্য অপসারণ করেন কাউন্সিলর আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা বাবুল।এ সময় বর্জ্য অপসারণ কাজে আরও সহযোগিতা করেন ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলরের সচিব দিপু খান। এছাড়াও কাউন্সিলরকে সহযোগিতা করেন তার একান্ত ব্যক্তিগত সহকারি মোঃ নুরুল হক। বর্জ্য অপসারণের পর এলাকার অলিগলিতে ব্লিচিং পাউডার ছিটিয়ে দেওয়া হয়।



আরও খবর