Logo
আজঃ বৃহস্পতিবার ১৬ মে ২০২৪
শিরোনাম

অবিশ্বাস্য দামে দারাজে পাওয়া যাচ্ছে রিয়েলমি স্মার্টফোন

প্রকাশিত:শুক্রবার ১৫ সেপ্টেম্বর ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ | ৩৪৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:রিয়েলমি’র নতুন উন্মোচিত হওয়া অত্যাধুনিক সব স্মার্টফোন দারাজ থেকে সাশ্রয়ী দামে কেনার এখনই সুযোগ! দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দারাজে অবিশ্বাস্য দামে পাওয়া যাচ্ছে রিয়েলমি’র বিভিন্ন স্মার্ট ডিভাইস। গতকাল (১২ সেপ্টেম্বর) শুরু হওয়া এ অ্যানিভার্সারি ক্যাম্পেইন চলবে আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। এ ক্যাম্পেইনে রিয়েলমি’র জিটি মাস্টার এডিশন ও ৯ প্রো প্লাস সহ ব্র্যান্ডটির বিভিন্ন স্মার্টফোন কেনার সুযোগ থাকছে দুর্দান্ত দাম ও আকর্ষণীয় ডিলে। ক্যাম্পেইন চলাকালে, ক্রেতারা নির্বাচিত স্মার্টফোনে দারাজের ডিসকাউন্ট কুপন ব্যবহার করে সর্বোচ্চ ২,৮০০ টাকা পর্যন্ত ৫ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন; সাথে থাকছে শূন্য শতাংশ ইএমআই ও ব্র্যান্ড ওয়্যারেন্টি সুবিধা। এছাড়াও, এসব স্মার্টফোন কেনা যাবে পেমেন্ট পার্টনারদের বিস্তৃত পরিসরের আকর্ষণীয় ডিলের মাধ্যমে। ক্যাম্পেইনে রিয়েলমি’র যেসব ডিভাইস পাওয়া যাবে তার মধ্যে রয়েছে রিয়েলমি সি৩০ (২জিবি র‍্যাম/৩২জিবি রম), রিয়েলমি সি৩৩ (৪জিবি/১২৮ জিবি), রিয়েলমি সি৫৫ (৮জিবি/২৫৬ জিবি), রিয়েলমি সি৫৫ (৬জিবি/১২৮জিবি), রিয়েলমি সি৩০এস (৩জিবি/৬৪জিবি), রিয়েলমি সি৫৩ (৬জিবি/১২৮জিবি), রিয়েলমি জিটি মাস্টার এডিশন (৮জিবি/১২৮জিবি), রিয়েলমি ৯ প্রো প্লাস (৮জিবি/১২৮ জিবি) এবং রিয়েলমি সি৫১ (৪জিবি/৬৪জিবি)। রিয়েলমি’র মান ও সাশ্রয়ী দামের মধ্যে সমন্বয়ের কারণে তরুণ-কেন্দ্রিক এ ব্র্যান্ডটি তরুণ প্রজন্মের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। সবার জন্য স্মার্টফোন ব্যবহারের সুযোগ নিশ্চিত করার পাশাপাশি রিয়েলমি উদ্ভাবনী, প্রতিযোগিতামূলক ফিচার সমৃদ্ধ এবং আকর্ষণীয় ডিজাইনের স্মার্টফোন নিয়ে আসছে। তাহলে আর অপেক্ষা কেন? এ লিঙ্কে ক্লিক করে উপভোগ করুন আকর্ষণীয় ডিল।


আরও খবর



গোদাগাড়ীতে রুহুল আমিন হত্যা মামলার প্রধান আসামী আওয়ীমীলীগ নেতাসহ দুইজন আটক

প্রকাশিত:শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৫ মে ২০২৪ | ৯৫জন দেখেছেন

Image

গোদাগাড়ী(রাজশাহী)প্রতিনিধিঃরাজশাহীর গোদাগাড়ীতে রুহুল আমিন হত্যা মামলার প্রধান আসামী আওয়ীমীলীগ নেতাসহ দুইজন আটক হয়েছে।পুলিশ বৃহস্পতিবার ভোর ৪টার দিকে চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের সেতারাপুর গ্রাম থেকে মামলার প্রধান আসামী ও ওয়ার্ড আওয়ীমীলীগের সাবেক সভাপতি আজিজুল হক(৬২) ও গোদাগাড়ী উপজেলা সাগুয়ানঘুন্টি গ্রামের কামরুজ্জামান ছেলে মনিরুর ইসলাম(৪৫)কে আটক করে।ছাগলে গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংর্ঘর্ষে রুহুল আমিন নিহত হয়। ২০জন আসামী করে মামলা হয়।পুলিশ এ মামলায় ৫জন আটক করল। গোদাগাড়ী মডেল থানার অফিসার(ওসি)আব্দুল মতিন বলেন,বাকি আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।


আরও খবর



ঢাকায় নতুন মার্কিন রাষ্ট্রদূত ডেভিড স্লেটন মিল

প্রকাশিত:শুক্রবার ১০ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৫ মে ২০২৪ | ৭০জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:বাংলাদেশে পরবর্তী মার্কিন রাষ্ট্রদূত হিসেবে ডেভিড স্লেটন মিলকে মনোনীত করেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। তি‌নি বর্তমা‌নে বেইজিংয়ে মা‌র্কিন দূতাবা‌সে ডেপুটি চিফ অব মিশনের দায়িত্ব পালন কর‌ছেন।

ওয়াশিংটনের স্থানীয় সময় বৃহস্পতিবার (৯ মে) প্রেসিডেন্ট বাইডেন বাংলাদেশে পরবর্তী মার্কিন রাষ্ট্রদূত হিসেবে ডেভিড স্লেটন মিলের নাম ঘোষণা ক‌রেন।

বাংলাদেশে পরবর্তী মার্কিন রাষ্ট্রদূত হিসেবে জ্যৈষ্ঠ কূটনীতিক মিলের মনোনয়ন এরই মধ্যে সি‌নেটে পাঠানো হয়েছে। সিনেটে শুনানির পর মিলকে যোগ্য মনে হলে তবেই মনোনয়ন চূড়ান্ত ক‌রে রাষ্ট্রদূত করে তাকে ঢাকায় পাঠানো হ‌বে। মিল ঢাকায় রাষ্ট্রদূত হলে বর্তমান রাষ্ট্রদূত পিটার হাসের স্থলা‌ভি‌ষিক্ত হ‌বেন।

জ্যৈষ্ঠ কূটনীতিক মিল বেইজিংয়ে দা‌য়ি‌ত্ব পাল‌নের আগে যুক্তরাষ্ট্রের স্টেট ডিপার্টমেন্টের ইকোনমিক ব্যুরোর ট্রেড পলিসি অ্যান্ড নেগোসিয়েশন বিভাগের উপ-সহকারী সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন। যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা নীতি ও বাস্তবায়ন বিভাগের পরিচালক ছিলেন তিনি।

মিনিস্টার কাউন্সেলর হিসেবে ১৯৯২ সালে ফরেন সার্ভিসে যোগ দেন তিনি। এরপর ওয়াশিংটনের ফরেইন সার্ভিস ইনস্টিটিউটের লিডারশিপ অ্যান্ড ম্যানেজমেন্ট স্কুলের সহযোগী ডিন, ঢাকায় অবস্থিত যুক্তরাষ্ট্র দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন, মার্কিন যুক্তরাষ্ট্রে অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন ডেভিড স্লেটন মিল।


আরও খবর



মাগুরায় আগুনে পুড়ে দুই পরিবারের লক্ষাধিক টাকার ক্ষতি!

প্রকাশিত:রবিবার ২১ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৫ মে ২০২৪ | ৮২জন দেখেছেন

Image
স্টাফ রিপোর্টার মাগুরা থেকে:মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের সরইনগর গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুই পরিবারের লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে । আগুনে বসতঘর, থাকা আসবাবপত্র, গোয়ালঘর, রান্নাঘরসহ পুড়ে গেছে পুড়েছে বাড়িতে থাকা বিভিন্ন জিনিসপত্র । শনিবার দুপুর ২ টার দিকে আবু বক্কার শেখ ও আকামত শেখের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রথমে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। পরে খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টিম দ্রুত চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাড়ির মালিক আবু বক্কার শেখ ও আকামত শেখ জানান, দুপুর ২ টার দিকে রান্নাঘরের পাশে থাকা ছাইয়ের গাদা থেকে রান্নাঘরে প্রথমে আগুন লাগে। আগুন দ্রুত আশেপাশের বসতঘর ও গোয়ালঘরে ছড়িয়ে পড়ে। এতে আমাদের দুই পরিবারের লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাষ্টার মোঃ দেলোয়ার হোসেন জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে দুই পরিবারের প্রায় এক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আরও খবর



ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত

প্রকাশিত:শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ | ১১৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকায় আসার কথা ছিল আগামী শনিবার (২০ এপ্রিল)। তবে তার সফরটি স্থগিত করা হয়েছে। পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

বুধবার (১৭ এপ্রিল) কূটনৈতিক একটি সূত্র জানিয়েছিল, বিনয় মোহন কোয়াত্রা একদিনের জন্য ঢাকা সফরে আসতে পারেন। সফরকালে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পাঠানো আমন্ত্রণপত্র তুলে দেবেন। পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ ও পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের সঙ্গেও তার বৈঠক হওয়ার কথা ছিল।

এর আগে, ৪ এপ্রিল পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেছিলেন, ‌প্রধানমন্ত্রীর ভারত সফর অবশ্যই হবে। তবে ভারতের লোকসভা নির্বাচনের পর। সেটি কখন হবে, তা নিয়ে কোনো আলোচনা এখনো অফিশিয়াল লেভেলে হয়নি।

কূটনৈতিক সূত্র অনুযায়ী, ভারতের লোকসভা নির্বাচন শেষ হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা জুনের শেষ সপ্তাহ কিংবা জুলাইয়ের প্রথম সপ্তাহে ভারত সফর করতে পারেন।

প্রসঙ্গত, গত মার্চে পররাষ্ট্র সচিব হিসেবে বিনয় মোহন কোয়াত্রার কার্যকালের মেয়াদ ছয় মাস বাড়িয়েছে ভারত সরকার। ১৯৮৮ সালে ভারতীয় পররাষ্ট্র পরিষেবায় যোগ দেওয়া কোয়াত্রা ২০২২ সালের ১মে ভারতের পররাষ্ট্র সচিব হিসেবে দায়িত্ব পান।


আরও খবর



মিরসরাইয়ে বিভিন্ন ব্র্যান্ডের মোড়ক নকল করে চা পাতা বিক্রি, অভিযানে ৫ টন জব্দ

প্রকাশিত:সোমবার ০৬ মে ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ মে ২০২৪ | ৮৫জন দেখেছেন

Image

এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:বাজারে বিদ্যমান বিভিন্ন ব্র্যান্ডের মোড়ক নকল করে ও বিএসটিআই এর অনুমোদন ব্যতীত চা পাতা বিক্রির অভিযোগে মিরসরাইয়ে একটি কারখানায় অভিযান চালিয়ে ৫ টন চা পাতা জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। শনিবার (৪ মে) রাতে উপজেলার বড়তাকিয়া বাজারের মা মার্কেটের দ্বিতীয় তলায় একটি গোডাউনে এই অভিযান পরিচালনা করেন মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত চক্রবর্তী। অভিযানে ৪ টি প্যাকেজিং মেশিন, ৩ হাজার নকল চা পাতার মোড়ক, ৫ টন চা পাতা জব্দ করা হয়।

জানা গেছে, বিএসটিআইয়ের অনুমোদনহীন মোড়কীকরণ করে বিভিন্ন ব্র্যান্ডের নাম দিয়ে ঝন্টু দাশ নামের এক ব্যক্তি অসাধু উপায়ে দীর্ঘদিন ধরে চা পাতা  বাজারজাত করে আসছিলেন। তিনি সিলনের পরিবর্তে স্যাভরণ, ইস্পাহানি মির্জাপুরের পরবর্তী মিয়াজিপুরসহ একাধিক ব্র্যান্ডের চা পাতা হুবহু নকল করে আসছিলেন। সরকারি একটি গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে উপজেলার বড়তাকিয়া বাজারের উত্তর বাজারে মা মার্কেটের দ্বিতীয় তলায় অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত চক্রবর্তী জানান, বিএসটিআই এর অনুমোদন ব্যতীত চা পাতা মিথ্যা তথ্য দিয়ে প্যাকেট করা হচ্ছিল যা বিএসটিআই আইন ২০১৮ অনুযায়ী অপরাধ এবং একই সাথে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী অপরাধ। বিএসটিআই এর প্রতিনিধির প্রসিকিউশন রিপোর্টের ভিত্তিতে নিয়মিত মামলা করার জন্য মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বলা হয়েছে। এ ধরনের অপকর্মের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। 

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদুল ইসলাম বলেন, চা পাতা জব্দের ঘটনায় বিএসটিআই এর প্রতিনিধি বাদী হয়ে মামলা করবেন। অভিযোগ দায়েরের পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরও খবর