Logo
আজঃ বুধবার ১৯ জুন ২০২৪
শিরোনাম

নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের ফাইনালে ভারত

প্রকাশিত:বৃহস্পতিবার ১৬ নভেম্বর ২০২৩ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ১৮৮জন দেখেছেন

Image

স্পোর্টস ডেস্ক:নিউজিল্যান্ডকে ৭০ রানে হারিয়েছে ভারত বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে। ৩৯৮ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে ৩২৭ রানে থামে কিউইদের ইনিংস। ফলে বিশ্বকাপের ফাইনালে পৌঁছে গেছে ভারত।

৩৯৮ রান তাড়ায় ৩৯ রানে ২ উইকেট হারিয় বসেছিল কিউইরা। সেখান থেকে হাল ধরেছেন কেন উইলিয়ামসন আর ড্যারেল মিচেল। এরপর ১৮১ রানের জুটি গড়ে জয়ের আশা বাঁচিয়ে রাখে তারা। কিন্তু মিচেলের সেঞ্চুরির পর দলীয় ২২০ রানে ৩৩ তম ওভারে উইলিয়ামসনকে ব্যক্তিগত ৬৯ রানের আউট করেন মোহাম্মদ শামি। এপরর ব্যাটিংয়ে এসে ওই ওভারেই ফিরে যান টম ল্যাথাম। এরপর ৭৫ মিচেলের সঙ্গে ৭৫ রানের জুটি গড়ে ব্যক্তিগত ৪১ রানে ফিরে যান গ্লেন ফিলিপস। মার্ক চ্যাপম্যান ২ রানে ফিরে যাওয়ার পর ব্যক্তিগত ১৩৪ রানে ফিরে যান প্রতিবন্ধক তৈরি করা মিচেল। তখন ভারতের জয় শুধু সময়ের অপেক্ষা। মোহাম্মদ শামির ৭ উইকেটে ৩২৭ রানে থেমে যায় নিউজিল্যান্ডের ইনিংস।

এর আগে, মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পিচ বিতর্ক ছাপিয়ে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভারত। ব্যাট করতে নেমেই কিউই বোলারদের ওপর চড়াও হন দুই ওপেনার রোহিত শর্মা ও শুভমান গিল। 

২৯ বলে ৪৭ রান করে টিম সাউদির বলে ক্যাচ দেওয়ার আগে চারটি ছক্কায় রোহিত শর্মা ভাঙেন ক্রিস গেইলের দুটি রেকর্ড। ওয়ানডে বিশ্বকাপে গেইলের করা সর্বোচ্চ ৪৯ ছক্কা এবং বিশ্বকাপের এক আসরে গেইলের ২৬টি ছক্কার রেকর্ড নিজের করে নেন রোহিত।

আরেক ওপেনার শুভমান গিল ফিফটি পূর্ণ করে পায়ে ব্যথা নিয়ে মাঠ ছাড়ার পর শ্রেয়াস আইয়ারকে নিয়ে বিরাট কোহলি ভেঙেছেন একগাদা রেকর্ড। বিরাট পেছনে ফেলেছেন ওয়ানডেতে এতদিন তৃতীয় সর্বোচ্চ ১৩ হাজার ৭০৪ রানের মালিক রিকি পন্টিংকে।

পঞ্চাশ ছোঁয়া ৮টি ইনিংস খেলে পেছনে ফেলেছেন ২০০৩ বিশ্বকাপে শচীন টেন্ডুলকার ও ২০১৯ বিশ্বকাপে সাকিব আল হাসানের ৭টি অর্ধশতক ছোঁয়া ইনিংসের রেকর্ডকে। এছাড়া এক বিশ্বকাপে শচীনের করা (২০০৩ সাল) সর্বোচ্চ ৬৭৩ রানকে টপকে গেছেন সাতশ'র বেশি রান করে।

১০৬ বলে ১০০ রান পূর্ণ করে ছাড়িয়ে গেছেন শচীনের করা ওয়ানডের ইতিহাসে সর্বোচ্চ ৪৯টি সেঞ্চুরির রেকর্ড। বিরাট শেষ পর্যন্ত ১১৩ বলে ৯টি চার ও ২টি ছক্কায় ১১৭ রানের ইনিংস খেলে ফেরেন সাজঘরে।

বিরাট ফিরলেও ৬৭ বলে সেঞ্চুরি পূর্ণ করেন আগের ম্যাচে সেঞ্চুরি করা শ্রেয়াশ আইয়ার। আজ খেলেন ৭০ বলে ৪টি চার ও ৮ ছক্কায় ১০৫ রানের ইনিংস। লোকেশ রাহুলের ব্যাটে আসে অপরাজিত ৩৯ রান। সুরিয়াকুমার যাদব ১ রান ফিরলে আবারও ব্যাট করতে নামেন শুভমান গিল। তিনি ৬৬ বলে ৮৮ রানে অপরাজিত থাকেন।


আরও খবর



হোমনায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারের মৃত্যু

প্রকাশিত:রবিবার ১৬ জুন ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৮ জুন ২০২৪ | ৫৬জন দেখেছেন

Image
হোমনা (কুমিল্লা) প্রতিনিধি:ঈদের ছুটিতে বাড়িতে এসে বিদ্যুৎস্পৃষ্টে না ফেরার দেশে চলে গেলেন এক ডিপ্লোমা ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার।নিহতের নাম মো. জাকারিয়া (৩৫)। তিনি হোমনা উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের রামপুর গ্ৰামের ওসমান গনির ছেলে। (শনিবার ১৫ জুন) বিকেলে তার নিজ বাড়িতে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।জাকারিয়া একটি বেসরকারি সংস্থায় (এনজিও) চাকরি করতেন।পারিবারিক সূত্রে জানা যায়, পরিবারের সবার সঙ্গে পবিত্র ঈদুল আজহা উদযাপন করতে ছুটিতে বাড়ি এসেছিলেন। (শনিবার) সন্ধ্যায় নিজের ঘরে বৈদ্যুতিক বাতির ত্রুটি সারাতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুতায়িত হয়ে মারা যান।টের পেয়ে স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।খবর পেয়ে হোমনা থানার সেকেন্ড অফিসার এসআই টিবলু মজুমদার সঙ্গীয় পুলিশসহ হাসপাতালে যান। তিনি বলেন, কোনো অভিযোগ না থাকায় পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে দাফন কাফনের জন্য লাশটি স্বজনদের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে।

আরও খবর

ভোলায় "রাসেল ভাইপার" আতঙ্ক

বুধবার ১৯ জুন ২০২৪




ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে মোরেলগঞ্জ পৌর এলাকাসহ বহু গ্রাম প্লাবিত

প্রকাশিত:রবিবার ২৬ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ১৭ জুন ২০২৪ | ১৪৫জন দেখেছেন

Image
শেফালী আক্তার রাখি,মোরেলগঞ্জ প্রতিনিধিঃঘূর্ণিঝড় রেমালের প্রভাবে উপকূলীয় উপজেলা বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভাসহ বহু গ্রাম প্লাবিত হয়েছে। বেলা ১২ টার দিকে জোয়ারের পানি স্বাভাবিকের চেয়ে ৫ থেকে ৬ ফুট উচ্চতায় প্রবাহিত হওয়ায় পৌরসভাসহ কয়েকটি ইউনিয়নের কমপক্ষে ২৫টি গ্রাম স্থান ভেদে ২ থেকে ৩ ফুট পানিতে প্লাবিত হয়েছে। খাউলিয়া ইউনিয়নে চালের গুদামে পানি ঢুকে ৩ মেট্রিকটন চাল ভিজে নষ্ট হয়েছে বলে ইউনিয়ন চেয়ারম্যান মাষ্টার সাইদুর রহমান জানিয়েছেন। 

 সাইক্লোন শেল্টারগুলোতে এখন পর্যন্ত ২ হাজার লোক ও ৩ শতাধিক গবাদি পশু আশ্রয় নিয়েছে।

মোরেলগঞ্জ থেকে বহরবুনিয়া ইউনিয়নের সাথে সংযোগ রক্ষাকারী ইটসোলিং রাস্তাটি ধসে যোগাযোগ বিচ্ছিন্ন হয়েছে শত শত মানুষের। ইউনিয়ন চেয়ারম্যানদের মাধ্যমে 
৮৬ টি সাইক্লোন শেল্টারে খাবার সরবরাহের কাজ শুরু হয়েছে। কিছু কিছু সাইক্লোন শেল্টারে গবাদি পশু ও বিপদাপন্ন লোকজন আশ্রয় নিয়েছে। 

১০ নম্বর মহাবিপদ সংকেত জারি হওয়ার পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম তারেক সুলতান, সহকারি কমিশনার(ভূমি) মো. বদরুদ্দোজা, থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন আশ্রয়কেন্দ্রগুলো পরিদর্শন করেছেন। পানগুছি নদীর ফেরিসহ সকল ধরণের নৌযান চলাচল বন্ধ রয়েছে। 

আশ্রয়কেন্দ্রগুলোতে শুকনো খাবার সরবরাহের কাজ চলছে বলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল জাবির জানিয়েছেন। তিনি বলেন, ইতোমধ্যে নদীর তীরবর্তী সাইক্লোন শেল্টারগুলোতে প্রায় ২ হাজার লোক আশ্রয় নিয়েছেন।

আরও খবর

ভোলায় "রাসেল ভাইপার" আতঙ্ক

বুধবার ১৯ জুন ২০২৪




চাঁদপুরে পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু

প্রকাশিত:বুধবার ০৫ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ৭২জন দেখেছেন

Image

ইয়াসিন ইকরাম, চাঁদপুর থেকে:চাঁদপুর শহরের ব্যাংক কলোনী এলাকায় চিরকুট লিখে মো. সালাউদ্দিন মিয়া (৪৫) নামে এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা এবং মতলব উত্তরে শাহাদাত হোসেন প্রধান (২৭) নামে যুবক ব্যাটারিচালিত অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেছে।

মঙ্গলবার (৪ জুন) রাতে শহরের ব্যাংককলোনী আনোয়ার হোসেন জেটের বাড়ীতে সালাউদ্দিন আত্মহত্যা করে এবং সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম নাউরী গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে যুবক শাহাহাতের মৃত্যু ঘটে।

সালাউদ্দিন সদর উপজেলার বিষ্ণপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মৃত গিয়াস উদ্দিন মিয়ার ছেলে। তিনি স্ত্রী ও কন্যা সন্তানকে নিয়ে আনোয়ার হোসেন জেটের বাড়ীতে ভাড়া থাকতেন। পেশায় ছিলেন একটি বেসরকারি কোম্পানীর বিক্রয় কর্মী।

সালাউদ্দিন আত্মহত্যার পূর্বে চিরকুটে কাউকে দায়ী না করে তার আত্মহত্যার কারণ লিখেছেন। তার ক্ষোভ ছিল অর্থ ও ভালোবাসার অভাব।

চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আকরাম বলেন, সংবাদ পেয়ে রাত ৯টায় ঘটনাস্থল থেকে সালাউদ্দিনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়না তদন্ত এবং আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট হস্তান্ত করা হবে।

সালাউদ্দিনের এই মৃত্যু নিয়ে স্বজন ও এলাকাবাসীর মাঝে গুনঞ্জন উঠেছে।পোস্টমর্টেম রির্পোটে স্পষ্ট হবে এটি হত্যা না আত্মহত্যা।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত শাহাদাত মতলব উত্তর উপজেলার নাউরী গ্রামের প্রধান বাড়ীর জালাল প্রধানের ছেলে। তিনি ব্যাটারি চালিত অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তার দুটি সন্তান রয়েছে। 

শাহাদাতের ছোট বোন সুমাইয়া জানান, ভাই বিদ্যুৎস্পৃষ্ট হলে আমি দেখে চিৎকার দেই। লোকজন এসে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ভাইকে মৃত ঘোষণা করেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাহাদাত প্রধানের মৃত্যু হয়। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় নিহত পরিবারের আবেদনের পরিপেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।


আরও খবর

ভোলায় "রাসেল ভাইপার" আতঙ্ক

বুধবার ১৯ জুন ২০২৪




সৈয়দপুরে ফাইলেরিয়া হাসপাতাল সিলগালা,সরিয়ে নেওয়া হলো রোগী

প্রকাশিত:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ৫৪জন দেখেছেন

Image
সৈয়দপুর (নীলফামারি)প্রতিনিধি:স্বাস্থ্য বিভাগের অনুমোদন না থাকায় নীলফামারীর 'সৈয়দপুর ফাইলেরিয়া এন্ড জেনারেল হাসপাতাল এন্ড ল্যাব' সিলগালা করে দেওয়া হয়েছে। পাশাপাশি হাসপাতালে চিকিৎসাধীন তিনজন রোগীকে সদর জেনারেল হাসপাতালে সরিয়ে নেওয়া হয়েছে। বুধবার ১২ জুন উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ এলাকায় ‘সৈয়দপুর ফাইলেরিয়া এন্ড জেনারেল হাসপাতাল এন্ড ল্যাবে অভিযান চালান নীলফামারীর সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা: আবু হেনা মোস্তফা কামাল। অভিযানের সময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাশার, সিভিল সার্জন কার্যালয়ের ডা: আতিয়ার রহমান শেখ সৈযদপুর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো. আলতাফ হোসেন উপস্থিত ছিলেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, দেশের উত্তরাঞ্চলের নীলফামারী জেলাসহ ঠাকুরগাঁও, পঞ্চগড়, দিনাজপুর, কুড়িগ্রাম ও গাইবান্ধায় ফাইলেরিয়া রোগের প্রাদুর্ভাব বেশি। এ রোগের চিকিৎসার জন্য ২০০২ সালে জাপান সরকারের অর্থায়নে উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ এলাকায় যাত্রা শুরু করে ফাইলেরিয়া হাসপাতালটি। বেসরকারি প্রতিষ্ঠান ইনস্টিটিউট অব অ্যালার্জি অ্যান্ড ক্লিনিক্যাল ইম্যুনোলজি (আইএসিআইবি) হাসপাতালটি প্রতিষ্ঠার দায়িত্বে ছিল। হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রকল্প পরিচালক ডা. মোয়াজ্জেম হোসেন ওই সময় স্থানীয়ভাবে ১৮ জন দেশি-বিদেশি চিকিৎসককে নিয়ে কার্যক্রম শুরু করেন। জাপান, কানাডা ও বাংলাদেশ সরকারের আর্থিক সহায়তায় দুটি বহুতল ভবন নিয়ে হাসপাতালের কার্যক্রম শুরু হয়। জাপান ও অন্যান্য দেশ থেকেও গবেষণাকর্মীরা আসেন এই হাসপাতালে।  তবে ২০১২ সালে হাসপাতালটিকে ঘিরে স্থানীয়ভাবে সংকট সৃষ্টি হয়।

পরিচালনা কমিটির দ্বন্দ্বে ভেঙে পড়ে সেবা কার্যক্রম। মুখ ফিরিয়ে নেয় দাতা সংস্থাগুলো। পরবর্তীতে ২০২১ সালের ৩ অক্টোবর সুবিধাবঞ্চিত মানুষকে টোকেন মূল্যে চিকিৎসা দেওয়ার প্রত্যয়ে সৈয়দপুর ফাইলেরিয়া জেনারেল হাসপাতাল অ্যান্ড ল্যাব নামে নতুন করে যাত্রা শুরু করে হাসপাতালটি। যুক্তরাজ্যভিত্তিক বেসরকারি সংস্থা লেপরা বাংলাদেশের সঙ্গে বাংলাদেশ প্যারামেডিকেল অ্যাসোসিয়েশনের একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী হাসপাতালের স্বাস্থ্যসেবাবিষয়ক সব ধরনের সহযোগিতা করবে লেপরা বাংলাদেশ। বাংলাদেশ প্যারামেডিকেল অ্যাসোসিয়েশনের মহাসচিব রাকিবুল ইসলাম তুহিন পরিচালকের দায়িত্ব নেন। এরপর বিভিন্ন জেলা থেকে নতুন করে প্রায় ৩৫ জন কর্মকর্তা-কর্মচারী নিয়োগ দেওয়া হয়। প্রত্যেকের কাছে ফেরতযোগ্য জামানতের কথা বলে নেওয়া হয়েছে ৫০ হাজার থেকে ৩ লাখ টাকা পর্যন্ত। এভাবে প্রায় ৫০ লাখ টাকা নিয়ে গা-ঢাকা দেন পরিচালক। এর পর থেকে বেতন-ভাতা   না পেয়ে কর্মকর্তা-কর্মচারীরা নিরুপায় হয়ে চাকরি ছেড়ে অন্যত্র চলে যান। কিন্তু সম্প্রতি তারা পত্রিকায় আবারও ২২ হাজার কর্মকর্তা-কর্মচারী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দেন।  

ডাঃ আবুহেনা মোস্তফা কামাল বলেন, পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আমরা জানতে পারি এই ফাইলেরিয়া হাসপাতালের অনুমোদন নেই। এছাড়া এ হাসপাতালে নিয়মিত কোনো চিকিৎসক, নার্স, টেকিনেশিয়ান কিংবা স্বাস্থ্যকর্মীসহ সেসব সুবিধা থাকা দরকার সেগুলোর কিছুই নেই। তাই হাসপাতালটি সিলগালা করা হয়েছে। এখানে যে দুইজন রোগী ছিল তাদের সদর জেনারেল হাসপাতালে সরিয়ে নেওয়া হয়েছে।

আরও খবর

ভোলায় "রাসেল ভাইপার" আতঙ্ক

বুধবার ১৯ জুন ২০২৪




গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট- ২০২৪ এর শুভ উদ্বোধন

প্রকাশিত:শুক্রবার ২৪ মে 20২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৮ জুন ২০২৪ | ৩১০জন দেখেছেন

Image

মুশফিকুর রহমানঃ 

রুপগঞ্জ উপজেলা কায়েত পাড়া ইউনিয়নের পূর্ব গ্রাম স্পোর্টস এন্ড ইয়থস ওয়েলফেয়ার ক্লাবের উদ্যোগে গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) ফুটবল টুর্নামেন্ট-২০২৪ (সিজন-৫) এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২৪ মে বিকাল ৪ ঘটিকায় পূর্ব গ্রাম বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এই উদ্বোধনী অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান খান।  সভাপতিত্ব করেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান, পূর্ব গ্রাম স্পোর্টস এন্ড ইয়থস ওয়েলফেয়ার ক্লাবের সভাপতি এবং কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোঃ জাহেদ আলী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোহাম্মদ সাইদুর রহমান, মোহাম্মদ আনিস খান, মোঃ আসলাম হোসেন।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রেসিডেন্সিয়াল কলেজের সাবেক অধ্যক্ষ কর্নেল কামরুজ্জামান খান, সরকারি চৌমুহনী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ শহিদুল্লাহ ভূঁইয়া, স্কয়ার হসপিটাল লিমিটেডের কনসালটেন্ট মেজবাহ উদ্দিন আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সাজ্জাদ হোসেন তুহিন, সিলেট ওসমানী মেডিকেল কলেজ নিউরোলজি প্রফেসর ডাক্তার রাশেদুন নবী খান সোহেল, কায়েত পাড়া ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের সদস্য প্যানেল চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন, ডিএসসিসির ৬৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহমুদুল হাসান পলিন,পূর্ব গ্রাম স্পোর্টস এন্ড ইয়থস ওয়েলফেয়ার ক্লাবের সাধারণ সম্পাদক কে.এম ওবায়দুল্লাহ খান রাকিব।

উদ্বোধনী অনুষ্ঠানটি সার্বিক পরিচালনায় ছিলেন, সংগঠনের ক্রীড়া সম্পাদক আলমগীর হোসেন, সহ-ক্রীড়া সম্পাদক মোঃ শরিফুল ইসলাম (শাকিল সওদাগর)। উক্ত ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠানটি উপভোগ করতে আশেপাশের বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার লোক উপস্থিত হন। 


টুর্নামেন্টের উদ্বোধনী দিনে সারুলিয়া স্পোর্টিং ক্লাব এবং পূর্বগ্রাম স্পোর্টস এন্ড ইয়থস ক্লাব এর মধ্য  দিয়ে প্রথম ম্যাচ আয়োজন করা হয়। খেলার প্রথমার্ধে ১-১ গোলে ম্যাচে সমতা বজায় থাকে, দ্বিতীয়র্ধ্বে ৬৫ মিনিটের সময় সারুলিয়া স্পোটিং ক্লাবের ৭ নং জার্সি পরিহিত খেলোয়াড়ের দেওয়া গোলে বিজয় সুনিশ্চিত হয়। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন সাব্বির আহমেদ। 

ডিএসসিসির ৬৮ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন সারুলিয়া স্পোর্টিং ক্লাব বিজয়ী হওয়ায় সকল খেলোয়াড় এবং আয়োজকদের ধন্যবাদ জানান।


আরও খবর