Logo
আজঃ শনিবার ২৪ ফেব্রুয়ারী 20২৪
শিরোনাম

'কাব্য় মারান, তুমি কি আমাকে বিয়ে করবে?'

প্রকাশিত:শনিবার ২১ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শনিবার ২৪ ফেব্রুয়ারী 20২৪ | ২৭৮জন দেখেছেন

Image

স্পোর্টস ডেস্ক : আইপিএলের ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদের অন্যতম মালিক কাব্য মারান। নিজ দলের খেলায় গ্যালারিতে তাকে দেখা যায়। এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন ৩০ বছরের কাব্য।

দেশটিতে এখন এসএটোয়েন্টি লিগের প্রথম সংস্করণ চলছে। যেখানে সানরাইজার্সের সিস্টার ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স ইস্টার্ন কেপ দেশটির লিগে অংশ নিয়েছে।

পার্লে বোল্যান্ড পার্কে হাজির ছিলেন সান নেটওয়ার্কের মালিক কালানিথি মারানের কন্যা। তবে এক দক্ষিণ আফ্রিকার সমর্থক কাব্যকে চমকে দিয়েছেন। মাঠে পার্ল রয়্যাল বনাম সানরাইজার্স ইস্টার্ন কেপের ম্যাচ চলাকালীন কাব্যকে সেই ভক্ত বিয়ের প্রস্তাব দিয়ে বসেন।

ম্যাচের এক মুহূর্তে ক্যামেরা সেই ভক্তের দিকে যেতেই দেখা যায়  তিনি হাতে প্ল্যাকার্ড ধরে বসে আছেন, সেখানে বড় বড় করে লেখা, 'কাব্য় মারান, তুমি কি আমাকে বিয়ে করবে?' এই লেখার সঙ্গেই হৃদয়ের ইমোজি জুড়ে দেন তিনি। পরে লিগের অফিসিয়াল টুইটারে সেই ভিডিও আপলোড করা হয়।

এর আগে ২০১৮ সালে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে সানরাইজার্সের ম্যাচ চলাকালীন প্রথমবার ক্যামেরার চোখে পড়েন কাব্য। এরপরেই তিনি সোশ্যাল মিডিয়ার আলোচনার বিষয় হয়ে যান। প্রায় দলের সব ম্যাচেই ম্যাচে থাকার চেষ্টা করেন কাব্য়।


আরও খবর

আইপিএল শুরুর তারিখ প্রকাশ হলো

বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী ২০২৪




নন্দীগ্রাম আন্ত প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত:বৃহস্পতিবার ১৫ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ | ৫৬জন দেখেছেন

Image

নন্দীগ্রাম (বগুড়া):বগুড়ার নন্দীগ্রামে উপজেলা পর্যায়ে আন্ত প্রাথমিক ক্রীড়া ও স্ংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রæয়ারী) সকাল ১০টায় নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ ক্রীড়া ও স্ংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। এতে উপজেলার পাঁচটি ইউনিয়ন ও একটি পৌরসভায় অনুষ্ঠিত বিভিন্ন বিষয় ও ইভেনেন্ট প্রথম স্থান অধিকারী শিক্ষার্থীরা অংশ নেয়।

 
পরে বিকেল ৫টায় উপজেলা নির্বাহী অফিসার হুমায়ন কবীরের সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) ইদ্রিস আলী। এতে অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু।

 এসময় অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার আশরাফ আলী, মোহাম্মাদ আলী সিদ্দিকী,উর্মি তালুকদার, প্রধান শিক্ষক আলী আজম, রহমত আলী, সিদ্দিকুর রহমান, শাহানারা খাতুন মিরা, হোসেনে আরা, আব্দুল হান্নান, আবুবক্কর সিদ্দিক, জহুরুল ইসলাম ও আলা উদ্দিন প্রমুখ।

আরও খবর

জয়পুরহাটে হুমকি পাওয়া সেই বিচারক প্রত্যাহার

বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী ২০২৪




৬ কোটি টাকার বিজনেস সিক্রেট নিয়ে মোড়ক উন্মোচন হল কোচ কাঞ্চনের ক্যাশ মেশিন

প্রকাশিত:রবিবার ১১ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:শনিবার ২৪ ফেব্রুয়ারী 20২৪ | ১০৩জন দেখেছেন

Image
মারুফ সরকার, স্টাফ রিপোর্টার:'একসাথে সমৃদ্ধ' শ্লোগান নিয়ে অনুষ্ঠিত হয়েছে কোচ কাঞ্চন একাডেমির মিলনমেলা। আর এই মিলন মেলায় ৬ কোটি টাকার বিজনেস সিক্রেট নিয়ে মোড়ক উন্মোচন  হল কোচ কাঞ্চনের 'ক্যাশ মেশিন'। 

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে কোচ  কাঞ্চন বলেন, আমি আমার বইটি আমার এক বন্ধুর জন্য উৎসর্গ করলাম। এখানে বইয়ের ভিতরে বন্ধুর সমস্ত কথা তুলে ধরা হয়েছে। আমাকে ঢাকাতে নিয়েছিল আমার ওই বন্ধু। এমনকি তার মৃত্যুর সময় আমি তার জানাজার ওখানে যেতে পারিনি। এটা আমার জন্য জীবনের সবচেয়ে বড় কষ্ট। আমি অন্য মানুষের থেকে তার জানাজার বর্ণনা শুনেছিলাম। আপনারা সবাই আমার ওই বন্ধুর জন্য  দোয়া করবেন। 
 

অনুষ্ঠানে এক লাখ কোটিপতি তৈরির ঘোষণাও দেন কোচ কাঞ্চন। তিনি মনে করেন দক্ষ উদ্যোক্তা তৈরি করা গেলে দেশের অর্থনীতি পালটে দেয়া সম্ভব।

দশ লক্ষ দক্ষ উদ্যাক্তা তৈরির মিশনে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে কোচ কাঞ্চন টিম। ২০১৮ সাল থেকে এ পর্যন্ত ৩০ হাজারেরও বেশি প্রশিক্ষণার্থী কোচ কাঞ্চন একাডেমির বিভিন্ন সেশনে অংশগ্রহণ করে উপকৃত হয়েছে। কোচ কাঞ্চনের বই পড়েছেন ৫০ হাজারেরও বেশি পাঠক। কোচ কাঞ্চন একাডেমির এই মেগা মিলনমেলা ছিল পারস্পারিক সু-সম্পর্ক তৈরি ও হাতে হাত ধরে এগিয়ে যাওয়ার দারুণ সুযোগ।

আরও খবর

আজ রংপুরের স্থপতি আফিফার সাথে ফারাজের বিয়ে

শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪




দেশে একদিনে আরও ৪৪ জনের করোনা শনাক্ত

প্রকাশিত:বৃহস্পতিবার ১৫ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ | ৮৯জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দেশে একদিনে আরও ৪৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২০ লাখ ৪৭ হাজার ৭৫৩ জনে।

বৃহস্পতিবার করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪ ঘণ্টায় ৪৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, এই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ৪৭ জন। তবে এ সময়ে করোনায় আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি।

এতে আরও বলা হয়, গত ২৪ ঘণ্টায় পরীক্ষা করা হয় ৪৭৭ নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৯ দশমিক ২২ শতাংশ। মহামারির শুরু থেকে এ পর্যন্ত মোট শনাক্তের হার ১৩ দশমিক ০৮ শতাংশ।

প্রসঙ্গত, ২০২০ সালের ৮ মার্চ দেশে প্রথম ৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। এর ১০ দিন পর ওই বছরের ১৮ মার্চ দেশে এ ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়। ২০২১ সালের ৫ ও ১০ আগস্ট দু’দিন করোনায় সর্বাধিক ২৬৪ জন করে মারা যান।


আরও খবর



জাপার সংরক্ষিত আসনে মনোনয়ন পেলেন সালমা ও নাহার

প্রকাশিত:বৃহস্পতিবার ১৫ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:শনিবার ২৪ ফেব্রুয়ারী 20২৪ | ৮২জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:জাতীয় পার্টির (জাপা) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত আসনে মনোনয়ন পেলেন সালমা ইসলাম ও নূরুন নাহার বেগম।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

জাপার যুগ্ম-দপ্তর সম্পাদক মাহমুদ আলমের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে জাতীয় পার্টির পার্লামেন্টারি বোর্ড সালমা ইসলাম ও নূরুন নাহারকে মনোনয়ন প্রদান করেছে।


আরও খবর



সারাদেশে এবার সুষ্ঠুভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত:শুক্রবার ০৯ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ | ১০৩জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন জানিয়েছেন যেসব মেডিকেল শিক্ষার্থী ফাঁস হওয়া প্রশ্নপত্রে পরীক্ষা দিয়ে ভর্তি হয়েছেন তাদের বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে।

আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবনে এমবিবিএস ২০২৩-২৪ সেশনের ভর্তি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী এ সময় বলেন, সারাদেশে এবার সুষ্ঠুভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

সরকারি ৩৭ মেডিকেল কলেজে ৫ হাজার ৩৮০ আসনে এবার হাইকোর্টের আদেশ মেনে ৫ শতাংশ মুক্তিযোদ্ধা কোটা অনুসরণ করে শিক্ষার্থী ভর্তি নেওয়া হবে বলেও জানান স্বাস্থমন্ত্রী।

আজ শুক্রবার সকাল ১০টা থেকে শুরু হওয়া পরীক্ষায় অংশ নেয় এক লাখের বেশি শিক্ষার্থী। সারাদেশে ১৯টি কেন্দ্রের ৪৪টি ভেনুতে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, বর্তমানে দেশের ৩৭টি সরকারি মেডিকেল কলেজে ৫ হাজার ৩৮০টি আসন রয়েছে। আর ৬৭টি বেসরকারি মেডিকেল কলেজে আসন আছে ৬ হাজার ২৯৫টি।


আরও খবর