Logo
আজঃ মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪
শিরোনাম

বরুড়ায় কিশোর গ্যাং এর হামলায় আব্দুল রহিম নামে এক যুবক গুরুতর আহত থানায় অভিযোগ

প্রকাশিত:শুক্রবার ২৪ মার্চ ২০২৩ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ | ২১১জন দেখেছেন

Image

নাজমুল হাসান: কুমিল্লার বরুড়া উপজেলায় আড্ডা ইউনিয়নের আড্ডা বাজারের পুরাতন বাস স্ট্যান্ড সংলগ্ন সেবা হসপিটাল এর সামনে মেইন সড়কের উপর ঘটনাটি ঘটে গত ২০শে মার্চ ২০২৩ ইং সোমবার বিকাল ৫:৩০মিনিটের সময়। 

এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়,  আড্ডা ইউনিয়নের খাটলা গ্রামের মিত্রের বাড়ীর মোঃ রাজ্জাক এর ছেলে আব্দুল রহিম (২৫) বাড়ী হইতে ঢাকা যাওয়ার সময় কিশোর গ্যাং এর দলের কবির মেম্বার এর ছেলে মোঃ সাজিদ (১৯), মোঃ আমির এর ছেলে মোঃ এমরান (১৮), মনির এর ছেলে মোঃ জোয়েল (১৯), আজিহুল হক এর ছেলে মোঃ রনি (১৯),  মোঃ মিলন (২০)ও সম্রাাট পিতা-অজ্ঞাত সহ ৫ থেকে ৬ জন সর্বসাং-দক্ষিণ আড্ডা বরুড়া, কুমিল্লা আড্ডা বাজারের বলাকা বাসকে বে-আইনি ভাবে গতি রোধ করে বাস থেকে নামিয়ে হত্যার উদ্দেশ্যে অতর্কিত ভাবে মারধর করে এবং সাথে থাকা নগদ ৮০,০০০(আশিঁ হাজার ) টাকা নিয়ে ভয়ভীতি প্রদর্শন করে চলে যায়।

জানা যায় ঘটনা স্থল হইতে মোঃ রাজ্জাক এর ছেলে আব্দুল রহিম (২৫)কে গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন প্রথমে স্থানীয় হসপিতালে পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল হসপিতালে জরুরী বিভাগে ভর্তি করায়। বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছে। এই বিষয়ে বরুড়া থানায় এজাহার দায়ের কার হয়েছে যাহার এস.ডি,আর নং ৫৪৮, বাদী আব্দুল কাদের এর সাথে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, ভিকটিম আব্দুর রহিম আমার ছোট ভাই হয়।

আমি ঘটনার খবর পেয়ে প্রথমে ঘটনা স্থলে যাওয়ার পরে জানতে পারি আমার ভাই আশংকা জনক অবস্থায় কুমিল্লা মেডিকেলে জরুরী বিভাগে ভর্তি আছে। আমি সাথে সাথে কুমিল্লা মেডিকেল হসপিটালে যাই এবং ঘটনার বিষয়ে জানতে পারি। স্থানীয় লোকজনের সাথে ঘটনার বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশে অনিছুক অনেকে জানান, মোঃ সাজিদ গং এলাকায় বিভিন্ন অপকর্ম করিয়া আসিতেছে। তাহারা স্কুল-কলেজের মেয়েদেরকে উত্ত্যক্ত করা, মাদক ও চাঁদাবাজির সাথে জড়িত। তবে তাদেরকে কে বা কারা ইন্ধন দিচ্ছে তা আমরা জানি না। এই বিষয়ে বরুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন এর নিকট জানতে চাহলে তিনি জানান, বাদীর লিখিত অভিযোগ পেয়েছি, অপরাধী যেই হোক কোন ছাড় দেওয়া হবে না। তাকে আইনে আওতায় আনা হবে।


আরও খবর



ব্যাংক পরিদর্শনে বান্দরবান যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত:শুক্রবার ০৫ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ১৫ এপ্রিল ২০২৪ | ৬০জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ব্যাংক ডাকাতির ঘটনার ৪ দিন পর বান্দরবান যাচ্ছেন । শনিবার (৬ এপ্রিল) বেলা ১১টায় রুমা উপজেলা কমপ্লেক্স এবং ব্যাংক পরিদর্শন করবেন তিনি।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে থাকবেন বান্দরবান ও রাঙ্গামাটির সংসদ সদস্য, বান্দরবান জেলা প্রশাসক এবং পুলিশ সুপার (এসপি)

ব্যাংক পরিদর্শন শেষে বেলা সাড়ে ১২টায় বান্দরবান সার্কিট হাউসে মতবিনিময় এবং সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন তিনি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (২ এপ্রিল) বান্দরবানের রুমা উপজেলা কমপ্লেক্সের মসজিদ ঘেরাও করে ব্যাংক কর্মকর্তা নেজাম উদ্দিনকে তুলে নিয়ে যায় এবং ব্যাংকে তাণ্ডব চালায় বিচ্ছিন্নবাদী সংগঠন কুকি-চিন (কেএনএফ)। পরদিন বুধবার (৩ এপ্রিল) থানচি বাজার ঘেরাও করে সোনালী ও কৃষি ব্যাংকের দুটি শাখা তছনছ করে এবং ব্যাংকের কাউন্টার ও উপস্থিত ব্যক্তিদের কাছ থেকে ১৭ লাখ ৪৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

অপহৃত ম্যানেজার নেজাম উদ্দীনকে বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় বান্দরবানের পাহাড়ি এলাকা থেকে উদ্ধার করা হয়। এরপর আজ তাকে পরিবারের হাতে হস্তান্তর করে র‌্যাব।


আরও খবর



ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল

প্রকাশিত:শনিবার ১৩ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ | ৪১জন দেখেছেন

Image
সাব্বির খান, ইবি প্রতিনিধি:ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নতুন ছাত্র উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন বাংলা বিভাগের অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল।  

শনিবার (৩০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের এইচ. এম আলী হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়। এতে তিনি সদ্য বিদায়ী ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড.  শেলীনা নাসরীন-এর স্থলাভিষিক্ত হন। 

অফিস আদেশ ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ. এম. আলী হাসান জানান, 'ছাত্র উপদেষ্টা হিসেবে শনিবার (৩০ মার্চ) থেকে বাংলা বিভাগের অধ্যাপক ড. বাকী বিল্লাহকে পরবর্তী ০১ (এক) বছরের জন্য উপাচার্য মহোদয় নিয়োগদান করেছেন। এ অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি বিধি মোতাবেক সুযোগ সুবিধা পাবেন।'

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল বলেন, 'বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাকে যে দায়িত্ব অর্পণ করেছে, সে বিষয়ে আমি পূর্ণ যত্নবান থাকবো। আমি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরির ক্ষেত্রে আন্তরিকভাবে কাজ করার চেষ্টা করবো।'

উল্লেখ্য, অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল ইসলামী বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির পরিচালক ছিলেন।

প্রসঙ্গত, অধ্যাপক ড. শেলীনা নাসরীন দীর্ঘদিন একান্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে ছাত্র উপদেষ্টা দায়িত্ব পালন করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে তাঁকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন কর্তৃপক্ষ।

আরও খবর



স্বেচ্ছাসেবক লীগের উদ্দোগে ৫০ টাকায় ৫ পণ্য বিক্রি

প্রকাশিত:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ | ৮৪জন দেখেছেন

Image

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:নীলফামারিও সৈয়দপুর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ৫০ টাকায় ৫ নিত্যপ্রয়োজনীয় পন্য বিক্রি করা হচ্ছে ক্রেতাদের মাঝে। গত বুধবার তাদের ওই কার্যক্রম উদ্ভোদন করে আগামি ৭ দিন তারা সকল শ্রনীর ক্রেতাদের মাঝে ওইসব পন্য বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন।

বুধবার উদ্ভোদনের দিনে ৩০০ জন,বৃহস্পতিবার ২৫০ জন ও শুক্রবার বেলা ১১ টা পর্যন্ত প্রায় ২০০ জন ক্রতাদের মাঝে ওইসব পণ্য বিক্রি করা হয়েছে। ৫০ টাকার বিনিময়ে ১ কেজি আলু, ১ কেজি পেয়াজ,১ কেজি করলা, বাধাকপি ১ টি ও ৫০০ গ্রাম কাঁচা মরিচ দেয়া হচ্ছে।শুক্রবার সকালে ৫০ টাকায় পণ্য কিনতে আশা রিক্সা চালক মিষ্টার বলেন, সৈয়দপুরে ৫০ টাকায় ৫ পণ্য কিনতে পাওয়া আসলেই ভাগ্যের ব্যাপার। সারা দেশের ন্যায় সৈয়দপুরেও যেভাবে জিনিস পত্রের দাম বেড়েছে, সেখানে স্বেচ্ছাসেবক লীগের এই মহোতি উদ্দোগ আসলেই প্রশংসা পাওয়ার মতো।শহরের শহীদ ডাক্তার জিকরুল হক সড়কের জিআরপি মোড়ে সবজি বিক্রির সময় ক্রেতা রহিমা, আকলিমা, ও বিলকিস সহ অনেকেই বলেন,আজকাল গরীবের দিকে কেউই তাকায় না। নীলফামারী স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি মহসিন মন্ডল মিঠু একজন ভালো মানুষ বলেই গরীবের চিন্তা করেছে। আল্লাহ পাক তার ভালো করবেন। তার দেয়া ৫ পণ্য আগামী ৫/৬ চলবে।

স্বেচ্ছাসেবক লীগ নীলফামারী শাখার সভাপতি মহসিন মন্ডল মিঠু বলেন,প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ রয়েছে রমজান মাসে গরীব অসহায় এর পাশে দ্বারানোর। আমরা একারনেই সবার জন্য ৫০ টাকায় ৫ পণ্য বিক্রি করছি। স্বেচ্ছাসেবক লীগ গতদিনে জনগনের সাথে ছিল, আগামীতেও পাশে থাকবে ইনশাআল্লাহ। কতদিন ৫০ টাকায় ৫ পণ্য বিক্রি করবেন জানতে চাইলে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ পেলে পবিত্র ঈদের পরেও এ কার্যক্রম চালু রাখবেন বলে জানান তিনি। 

আরও খবর



বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু

প্রকাশিত:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ | ৮২জন দেখেছেন

Image

খবর প্রতিদিন ২৪ডেস্ক :দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু বাংলাদেশ-আমেরিকার মধ্যকার সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি-আমেরিকানদের অবদানের ভূয়সী প্রশংসা করেছেন।

বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে ২৬ মার্চ সন্ধ্যায় ওয়াশিংটন ডিসির বাংলাদেশ দূতাবাস আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন ডোনাল্ড লু। এসময় বক্তৃতায় তিনি বাংলাদেশি-আমেরিকানদের অবদানের কথা উল্লেখ করেন।

দূতাবাসের বঙ্গবন্ধু মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন যুক্তরাষ্ট্রে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান। বৃহস্পতিবার সকালে ওয়াশিংটন ডিসির বাংলাদেশ দূতাবাস প্রচারিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যুক্তরাষ্ট্রে বসবাসরত বিপুলসংখ্যক বাংলাদেশি-আমেরিকানদের কথা উল্লেখ করে ডোনাল্ড লু বলেন, তাদের শক্তি ও অসাধারণ কঠোর পরিশ্রম দুটি মহান জাতির মধ্যে সম্পর্কের ভিত্তি তৈরি করেছে। বাংলাদেশি-আমেরিকানরা দুই দেশের সম্পর্ক জোরদারে যেভাবে কাজ করে যাচ্ছেন, তা গর্বের বিষয়।

মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশি-আমেরিকান উদ্যোক্তারা তাদের অনন্য উদ্ভাবনী শক্তি ও ধারণার মাধ্যমে বিভিন্ন ক্ষেত্রে দক্ষতা অর্জন করেছেন। ‘শুভ জন্মদিন বাংলাদেশ, জয় বাংলা’ বলে বক্তব্য শেষ করেন মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু।

বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান স্বাগত বক্তব্যে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশ-বিদেশে বসবাসরত সব বাংলাদেশিদের আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং স্বাধীনতার জন্য জীবন উৎসর্গকারী ৩০ লাখ শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানান।

রাষ্ট্রদূত ইমরান বলেন, যুক্তরাষ্ট্রের সঙ্গে দীর্ঘস্থায়ী অংশীদারত্বকে অত্যন্ত গুরুত্ব দেয় বাংলাদেশ। দুই দেশের সম্পর্ক প্রতিষ্ঠার পর থেকেই বাংলাদেশের উন্নয়ন অভিযাত্রায় ওয়াশিংটনের সঙ্গে ঢাকার চমৎকার বোঝাপড়া ও সহযোগিতা বিরাজ করছে। সবার সমৃদ্ধি অর্জনের জন্য একটি মুক্ত ইন্দো-প্যাসিফিক অঞ্চল প্রতিষ্ঠার লক্ষ্যে যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের অভিন্ন দৃষ্টিভঙ্গি রয়েছে।

রাষ্ট্রদূত ইমরান বলেন, ‘আমরা আন্তরিকভাবে বিশ্বাস করি যে দুই দেশ তাদের মধ্যকার সম্পর্ককে আরও শক্তিশালী ও এগিয়ে নিতে সহযোগিতার নতুন নতুন ক্ষেত্র উন্মোচন করতে সক্ষম হবে।

অতিথিদের উপস্থিতিতে পরে মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশের রাষ্ট্রদূত যৌথভাবে কেক কাটেন। এর আগে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সংগীত বাজানোর মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়। বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও উন্নয়নের ওপর একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।


আরও খবর



ঈদ উদযাপনে পুলিশের ১৮ পরামর্শ

প্রকাশিত:বুধবার ০৩ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:সোমবার ১৫ এপ্রিল ২০২৪ | ৮১জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:নিরাপদ ও নির্বিঘ্নে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উদযাপনের লক্ষ্যে ১৮টি পরামর্শ দেওয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে।

পরামর্শগুলো হলো-

যাত্রীদের প্রতি অনুরোধ

পর্যাপ্ত সময় নিয়ে ঈদের ভ্রমণ পরিকল্পনা করুন। ভ্রমণকালে নিজের ও পরিবারের সদস্যদের নিরাপত্তার বিষয় বিবেচনায় রাখুন।

চালককে দ্রুত গতিতে গাড়ি চালাতে তাগিদ দিবেন না। জীবনের ঝুঁকি নিয়ে অতিরিক্ত যাত্রী হয়ে বাসের ছাদে কিংবা ট্রাক, পিকআপ ও অন্যান্য পণ্যবাহী যানবাহনে ভ্রমণ করবেন না।

রাস্তা পারাপারের ক্ষেত্রে জেব্রা ক্রসিং অথবা ফুট ওভারব্রিজ ব্যবহার করুন। যেখানে জেব্রা ক্রসিং বা ফুট ওভারব্রিজ নেই সেখানে যানবাহনের গতিবিধি দেখে নিরাপদে রাস্তা পার হউন। প্রয়োজনে পুলিশের সহায়তা নিন। ব্যক্তিগত গাড়ি নিয়ে বেপরোয়া গতিতে কিংবা লড়ু ৎরফরহম করবেন না। এতে জীবন বিপন্ন হওয়ার ঝুঁকি রয়েছে।

অপরিচিত কোন ব্যক্তির নিকট থেকে খাবার খাবেন না।

বাস মালিকদের প্রতি অনুরোধ

অদক্ষ, অপেশাদার, ক্লান্ত বা অসুস্থ চালককে যাত্রীবাহী বাস ও গাড়ি চালাতে না দেওয়া। চালক যাতে নিয়ম মেনে গাড়ি চালায় এবং ঝুঁকিপূর্ণ ওভারটেকিং না করে সেজন্য চালককে নির্দেশ দেওয়া। বাসে অতিরিক্ত যাত্রী উঠানো যাবে না। ফিটনেসবিহীন গাড়ি রাস্তায় বের করা যাবে না।

বাস চালকদের প্রতি অনুরোধ

ওভার স্পিডে গাড়ি চালাবেন না, ঝুঁকিপূর্ণ ওভার টেকিং করবেন না। ক্লান্তি বা অবসাদ বা অসুস্থ অবস্থায় গাড়ি চালাবেন না। ড্রাইভিং লাইসেন্সসহ গাড়ির প্রয়োজনীয় কাগজপত্র সবসময় সাথে রাখুন।

আঞ্চলিক সড়ক/মহাসড়কে চলাচলের ক্ষেত্রে প্রয়োজনে পুলিশের নির্দেশনা মেনে চলুন।

লঞ্চ/ স্টিমার/ স্পিডবোটের যাত্রীদের প্রতি অনুরোধ

জীবনের ঝুঁকি নিয়ে অতিরিক্ত যাত্রী হয়ে নৌযানে উঠবেন না। নৌযানের ছাদে যাত্রী হয়ে ভ্রমণ করবেন না। দুর্যোগপূর্ণ আবহাওয়ায় জীবনের ঝুঁকি নিয়ে নৌযানে ভ্রমণ থেকে বিরত থাকুন।

যাত্রাপথে ঝড় দেখা দিলে এদিক ওদিক ছোটাছুটি না করে নিজের জায়গায় অবস্থান করুন। স্পিডবোটে ভ্রমণের ক্ষেত্রে লাইফ জ্যাকেট পরিধান করুন।

লঞ্চ/স্টিমার/স্পিডবোট মালিকদের প্রতি অনুরোধ

নির্ধারিত সংখ্যক ও নির্ধারিত গ্রেডের মাস্টার ও ড্রাইভার দ্বারা নৌযান পরিচালনা করুন। দুর্যোগপূর্ণ আবহাওয়ায় নৌযানের চলাচল বন্ধ রাখুন। নৌযানের মাস্টার ব্রিজে যাত্রী সাধারণের অবাধ চলাচল বন্ধ করার জন্য দু’পাশ অস্থায়ীভাবে বন্ধ করার ব্যবস্থা করুন। লঞ্চে পর্যাপ্ত বয়া রাখুন।

লঞ্চ/ স্টিমার/ স্পিডবোট চালকদের প্রতি অনুরোধ

আবহাওয়ার পূর্বাভাস জেনে নৌযান নিয়ে বন্দর ত্যাগ করুন। ডেকের উপর যাত্রীদের বসার স্থানে মালামাল পরিবহন থেকে বিরত থাকুন। পর্যাপ্ত সংখ্যক বয়া/ লাইফ জ্যাকেট নৌযানে রাখুন।

যাত্রাপথে ঝড়ের আশঙ্কা দেখা দিলে নৌযানকে নিরাপদ স্থানে সরিয়ে নিন বা তীরে ভিড়িয়ে রাখুন। নৌযানে মোবাইল ফোন ও রেডিও রাখুন এবং নিয়মিত আবহাওয়ার বুলেটিন শুনুন।প্রয়োজনে আবহাওয়া সংক্রান্ত অ্যাপ ব্যবহার করুন।

বৈধ কাগজপত্র বিহীন নৌযান পরিচালনা থেকে বিরত থাকুন।

সকল ফায়ার পাম্প ও অগ্নি নিরোধক যন্ত্রপাতির সঠিকতা নিশ্চিত করুন। দুর্ঘটনা কবলিত নৌযান সনাক্তকরণের লক্ষ্যে নৌযানসমূহে ১০০-১৫০ ফুট লম্বা দড়ি সম্বলিত বয়া এবং লাইফ জ্যাকেটের ব্যবস্থা রাখুন।

ট্রেন যাত্রীদের প্রতি অনুরোধ

ট্রেনের ছাদে, বাফারে, পাদানিতে ও ইঞ্জিনে ঝুঁকিপূর্ণ ভ্রমণ থেকে বিরত থাকুন। ট্রেনে ভ্রমণের সময় পাথর নিক্ষেপ সম্পর্কে সতর্ক থাকুন। ট্রেনে ভ্রমণকালে মালামাল নিজ দায়িত্বে রাখুন। বিনা টিকেটে ট্রেনে ভ্রমণ থেকে বিরত থাকুন।

গুজবে বিভ্রান্ত হবেন না। যে কোন তথ্যের সত্যতা যাচাই করতে পুলিশকে অবহিত করুন। জরুরি প্রয়োজনে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করুন।

প্রয়োজনে পুলিশ হেডকোয়ার্টার্সের কন্ট্রোল রুমে ০১৩২০০০১২৯৯, হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্স ০১৩২০১৮২৫৯৮, রেলওয়ে পুলিশ হেডকোয়ার্টার্স ০১৩২০১৭৭৫৯৮, নৌ পুলিশ হেডকোয়ার্টার্স ০১৩২০১৬৯৫৯৮, র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ০১৭৭৭৭২০১৯৯ নম্বরে এবং জেলা পুলিশ সুপার ও থানার অফিসার ইনচার্জ (ওসি) এর সাথে যোগাযোগ করুন।


আরও খবর