Logo
আজঃ সোমবার ২৪ জুন 20২৪
শিরোনাম
মতিউর ও তার স্ত্রী-সন্তানদের বিদেশ যেতে নিষেধাজ্ঞা তরুণরাই বদলে যাওয়া বাংলাদেশকে এগিয়ে নেবে: প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধানের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন ভূয়া সৈনিক পরিচয়ে বিয়ে করে শশুড় বাড়ী শিকলবন্দী জামাই! খাগড়াছড়িতে পুনাক কমপ্লেক্স এর উদ্বোধন করলেন: পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল এিপুরা হিজবুল্লাহর সঙ্গে যুদ্ধ বাধলে ইসরায়েলকে সমর্থন দেবে যুক্তরাষ্ট্র হজ চলাকালীন ১৩০১ জন হজযাত্রীর মৃত্যু: সৌদি আরব সেতু ভেঙ্গে নয়জন নিহতের ঘটনায় দুইটি তদন্ত কমিটি গঠন, মাইক্রোবাস উদ্ধার বর ও কনের বাড়ীতে শোকের মাতম রাশিয়ায় বন্দুকধারীদের ভয়াবহ হামলায় ১৫ পুলিশ সদস্য নিহত

তানোরে পোস্ট অফিস থেকে টাকা আত্মসাত ফেরত পেতে গ্রাহকের আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত:শুক্রবার ২৪ মে 20২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ১৫০জন দেখেছেন

Image

আব্দুস সবুর তানোর থেকে:রাজশাহীর তানোরে ডিজিটাল  পোস্ট অফিসে জমানো টাকা ফেরত পেতে অফিসের ভিতরেই গলায় ফাঁস দিয়ে  স্বামী পরিত্যক্তা পারুল নামের এক মহিলা আত্মহত্যার চেষ্টা করেছেন বলে নিশ্চিত করেন ভারপ্রাপ্ত পোস্ট মাষ্টার আব্দুল মালেক। পরিস্থিতি বেগতিক দেখে পোস্ট মাষ্টার থানায় মোবাইল করলে পুলিশ এসে  নিয়ন্ত্রণ করেন। এর আগেও অফিসের ভিতরে গাছের সাথে দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করলে ওই দিনও পুলিশ এসে পরিস্থিতি  নিয়ন্ত্রণ করেন। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে কুঠিপাড়া গ্রামে অবস্থিত ডিজিটাল  পোস্ট অফিসে ঘটে চাঞ্চল্যকর ঘটনাটি। এখবর ছড়িয়ে পড়লে পাশ্ববর্তী আরো কয়েকজন গ্রাহক এসে অফিস ঘেরাও করলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শে গ্রাহকদের নিয়ে বিভাগীয় ডাক অফিসে রওনা দেন ভারপ্রাপ্ত পোস্ট মাষ্টার আব্দুল মালেক। প্রতি নিয়তই গ্রাহকরা তাদের টাকা ফেরত পেতে অফিসে ভীড় করছেন। কিন্তু টাকা না পেয়ে আত্মহনন সহ নানা ধরনের গালমন্দ করছেন অসহায় গ্রাহকরা । ফলে পোস্ট অফিসের মত নিরাপদ জায়গায় টাকা রেখেও লোপাটের ঘটনায় চরমভাবে মর্মাহত অসহায় গ্রাহকরা। এমনকি টাকা ফেরতে পাবে কিনা এনিয়েও সন্দিহান গ্রাহকরা। 

এদিকে স্বামী পরিত্যক্তা পারুলের আর্তনাদে পুরো গ্রামবাসী অফিসে ভীড় করেন। পারুলের বাড়ি তানোর পৌর এলাকার গোকুল গ্রামে। সে ইসরাফিলের মেয়ে।

সরেজমিনে দেখা যায়, পোস্ট অফিসের ভিতরে দেয়ালের সাথে দাড়িয়ে কান্না জড়িত কন্ঠে পারুল আর্তনাদ করছেন। তাকে সান্ত্বনা দিচ্ছেন পুলিশ প্রশাসনের লোকজন। পারুলের একই কথা আমার জমানো টাকা ফেরত চাই তানাহলে অফিস থেকে আমার লাশ বের হবে। পুলিশ পারুলের নাম ঠিকানা লিখছেন আর বলছেন মারা গেলে টাকার কি হবে। আপনি বেঁচে থাকলে কোন না কোন ব্যবস্থা হবেই।  আপনার ছোট বাচ্চা আছে আত্মহনন করবেন কেন। আপনি মারা গেলে বাচ্চার কি হবে। এসব কথা বলেও পারুলকে শান্ত করতে পারছিল না প্রশাসনের লোকজন। প্রায় ঘন্টা ধরে চলে এমন ঘটনা।  পরে এক প্রকার বাধ্য হয়ে পারুলসহ আরো কয়েকজন গ্রাহককে নিয়ে ভারপ্রাপ্ত পোস্ট মাষ্টার আব্দুল মালেক বিভাগীয়  অফিসে রওনা দেন।

তার আগে অফিসের ভিতরে পারুল বলেন, বিগত ৫ বছর ধরে ২ লাখ টাকা জমা রেখেছি। আমি একেবারেই অসহায়, সম্বল বলতে এই ২ লাখ টাকা। গত প্রায় ১৫ দিন আগে পোস্ট মাষ্টার আমার টাকা ফেরত দিবেন এমন কথা দিয়েছিলেন। বৃহস্পতিবার আমার পুরো টাকা ফেরত দেওয়ার কথা। কিন্তু আমি এসে টাকার কথা বলা মাত্রই পোস্ট মাষ্টার সাব জানিয়ে দেয় যে পোস্ট মাষ্টার টাকা আত্মসাত করেছে তার বিরুদ্ধে দুদকে মামলা হয়েছে। মামলার রায় হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। কার বিরুদ্ধে দুদকে মামলা হল কিনা সেটা আমি কি করে বলব, আমার টাকা ফেরত পেলেই হলো। আমি অসহায় গ্রাহক মামলা মোকদ্দমার কি বুঝি। টাকা জমা রেখেছি মেয়াদ শেষ হয়েছে টাকা ফেরত দিবে ঝামেলা শেষ। গত বছরের নভেম্বর মাস থেকে আজ না কাল, এমাসে না সামনের মাসে টাকা ফেরত দিবে বলে আমাকে হয়রানি করাচ্ছে। যেখানেই নিয়ে যাক টাকা ফেরত না পেলে আমি অফিসে এসে আত্মহত্যা করব বলে কাঁদতে কাঁদতে পোস্ট মাষ্টারের সাথে বিভাগীয়  অফিসে যান পারুলসহ কয়েকজন। 

ভারপ্রাপ্ত পোস্ট মাষ্টার আব্দুল মালেক জানান, প্রায় পুনে দুই কোটি টাকা আত্মসাত করেছে আগের পোস্ট মাষ্টার মুকছেদ। সে সাসপেন্ড হয়ে আছেন। দুদকে মামলা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বিষয় টি গুরুত্ব সহকারে দেখছেন। কতজন গ্রাহকের টাকা আত্মসাত হয়েছে জানতে চাইলে তিনি জানান, সঠিক ভাবে বলা যাবেনা। তবে ৬০ থেকে ১০০ জন গ্রাহক হতে পারে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও আমিসহ সাসপেন্ড হওয়া পোস্ট মাষ্টার মুকছেদের মেয়ে জামাইকে ডেকে টাকার কথা বলা হয়েছে। কিন্তু তারা সাব জানিয়ে দিয়েছে মামলায় কি হচ্ছে দেখা যাক। এসব অনেক প্রক্রিয়ার বিষয়,  সময় লাগবে। প্রতিনিয়তই গ্রাহকেরা আসছেন গালমন্দ করছেন, সাথে সাথে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ কে অবহিত করা হচ্ছে। আমি চাকুরী করি, কর্তৃপক্ষ যে নির্দেশনা দিবেন, সে মোতাবেক আমাকে কাজ করতে হবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শে গ্রাহকদের বিভাগীয়  অফিসে নিয়ে যাচ্ছি। 

রাজশাহী বিভাগের ডাক অফিসের ডেপুটি পোষ্ট মাস্টার জেনারেল মনিরুজ্জামানের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, মুকছেদের বিরুদ্ধে দুদকে মামলা হয়েছে। অল্প সময়ের মধ্যে তদন্ত শুরু হবে। সে প্রায় পুনে দুই কোটি টাকা আত্মসাত করেছে। গ্রাহকেরা টাকা পাবে কিনা জানতে চাইলে তিনি জানান, তদন্ত করে টাকা আত্মসাতের প্রমান পেয়ে তাকে  সাসপেন্ডসহ মামলা দায়ের হয়েছে। আদালত রায় না দেয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। আমাদের নিয়ম অনুযায়ী কাজ করা হয়েছে। তবে দেরি হলেও গ্রাহকেরা টাকা পাবেন বলে তিনি বিশ্বাস করেন।

প্রসঙ্গত, পোস্ট অফিস থেকে টাকা উধাও হওয়ার ঘটনা ফাঁস হয়ে পড়লে চলতি বছরের  (১৮ মার্চ) সোমবার সকালে রাজশাহী ডাক বিভাগের ডেপুটি পোস্ট মাস্টার জেনারেল মনিরুজ্জামানের নেতৃত্বে একটি তদন্ত টিম তানোর ডিজিটাল পোস্ট অফিসে উপস্থিত হয়ে গ্রাহকদের কাগজপত্র দেখা শুরু করেন। এ সময় পোস্ট অফিসে একের পর এক গ্রাহকরা উপস্থিত হতে শুরু করেন। অফিস থেকে টাকা উধাও হওয়ার ঘটনা শুনে গ্রাহকরা অফিসের মধ্যেই উত্তেজনা শুরু করেন। এ সময় ডেপুটি জেনারেল কর্মকর্তা গ্রাহকদের শান্ত করে তাদের কথা শুনেন এবং আশ্বস্ত করে তাদের কষ্টের অর্জিত টাকা ফিরিয়ে দেবার জোর চেষ্টা করবেন বলে জানান তিনি।


আরও খবর



রাতে ভারতের মুখোমুখি বাংলাদেশ

প্রকাশিত:শনিবার ২২ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৪১জন দেখেছেন

Image

স্পোর্টস ডেস্ক:আজ মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত সুপার এইটে নিজেদের দ্বিতীয় ম্যাচে । অ্যান্টিগায় রাত সাড়ে আটটায় শুরু হবে ম্যাচটি। সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে এই ম্যাচে জয় পেতে হবে শান্ত'র দলকে। টাইগারদের হারালে শেষ চার অনেকটাই নিশ্চিত হয়ে যাবে টিম ইন্ডিয়ার।

গ্রুপপর্বে চার ম্যাচে তিন জয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের ইতিহাসে দ্বিতীয়বারের মতো সুপার এইটে কোয়ালিফাই করে বাংলাদেশ। যদিও সুপার এইটের শুরুটা ভালো হয়নি শান্তদের। বৃষ্টি আইনে অস্ট্রেলিয়ার কাছে ২৮ রানে হেরে গেছে। সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে ভারতের বিপক্ষে নামছে টাইগাররা। আজ বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি।

টাইগারদের জন্য এই ম্যাচটা কার্যত বাঁচা-মরার। টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল খেলতে এই ম্যাচে জয়ের কোনো বিকল্প নেই। সংবাদ সম্মেলনে পেসার তাসকিন আহমেদও জানিয়েছেন নিজেদের জয়ের প্রত্যাশার কথা। আশা রাখছেন এখনো শেষ হয়নি সেমি-ফাইনাল খেলার স্বপ্ন।

এদিকে এই ম্যাচের আগে বাংলাদেশ বিশেষ সুবিধা পাবে বলে মন্তব্য করেছেন ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর। ভারতীয় এ কোচের মতে অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামের উইকেট স্পিনারদের সহায়তা করছে। আর এ ধরনের কন্ডিশনে বাংলাদেশ সব সময় ভালো করে। ফলে ভারতের বিপক্ষেও বাংলাদেশের ভালো করার সম্ভাবনা আছে বলে মনে করেন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে চারবার দেখা হয়েছে দু’দলের। সব ম্যাচই জিতেছে টিম ইন্ডিয়া। পরিসংখ্যান বাংলাদেশের পক্ষে না থাকলেও, ভারতকে বিপক্ষে ঘুরে দাঁড়ানোর আশা টিম টাইগার্সের।


আরও খবর



ভুয়া সাংবাদিকের ব্যাপারে সতর্ক থাকতে হবে : ওবায়দুল কাদের

প্রকাশিত:রবিবার ২৬ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ১৬৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:কোনো সাংবাদিক যাতে হেনস্তার শিকার না হয় সে ব্যাপারে আমরা সতর্ক আছি,বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার (২৬ মে) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, সাংবাদিকতার নামে অপসাংবাদিকতা ও ভুয়া লোক যাতে মহান এ পেশাকে অসম্মান করতে না পারে সেজন্য সাংবাদিকদের সতর্ক থাকতে হবে।

ওবায়দুল কাদের বলেন, সাংবাদিকতার নামে সাংবাদিকের লেখা নেই, পড়া নেই, সংবাদ বোঝে না, এর ধারেকাছেও নেই। এমন অনেককেই দেখি সরকারি অফিসে গিয়ে বসে থাকে। এরা সত্যিকারের সাংবাদিক নয়। এই ভুয়া সাংবাদিকের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার সমালোচনার বিরোধী নয়। বরং সমালোচনা সবকিছু শুদ্ধ করে। সমালোচনা আমরাও করি। কিন্তু তা গঠনমূলক হওয়া প্রয়োজন।

এ সময় ফিলিস্তিনের গাজায় শিশু হত্যা, নারী হত্যা ও গণহত্যার সংবাদ কাভার করতে গিয়ে নিহত ১০৮ সাংবাদিকদের প্রতি শ্রদ্ধা জানান তিনি।


আরও খবর



এমপি আনার হত্যা মামলা নিয়ে যে তথ্য দিলেন ডিএমপি কমিশনার

প্রকাশিত:শনিবার ১৫ জুন ২০২৪ | হালনাগাদ:শনিবার ২২ জুন ২০২৪ | ৭৯জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান জানিয়েছেন সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজিম আনার হত্যা মামলায় কোনো চাপ নেই ।শনিবার (১৫ জুন) সকালে ডিএমপি সদর দপ্তরে অনুষ্ঠিত সভায় তিনি এ কথা জানান।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু বড় পোস্টে রয়েছেন। তাই তাকে রক্ষা করার কোনো তদবির এসেছে কিনা বা এ ক্ষেত্রে মামলা তদন্ত নিয়ে কী হবে- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার বলেন, ‘তদন্ত সঠিকভাবে এগিয়ে যাচ্ছে। এটি একটি হত্যার বিচার। সেটির জন্য আমাদের তদন্ত সুষ্ঠুভাবে পরিচালিত হচ্ছে। এখানে কোনো ধরনের হস্তক্ষেপ বা এ ধরনের কোনো কিছুই আমাদের ওপর নেই। স্বাধীনভাবে কাজ করার জন্য আমাদেরকে নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ১২ মে চিকিৎসার জন্য ঝিনাইদহের কালীগঞ্জ থেকে চুয়াডাঙ্গার দর্শনার গেদে সীমান্ত দিয়ে ভারত যান সংসদ সদস্য আনার। ওঠেন পশ্চিমবঙ্গে বরাহনগর থানার মণ্ডলপাড়া লেনে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে। পরদিন ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হন তিনি। এরপর থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ হন আনার। বাড়ি থেকে বেরোনোর পাঁচ দিন পর ১৮ মে বরাহনগর থানায় আনারের নিখোঁজের বিষয়ে একটি জিডি করেন বন্ধু গোপাল বিশ্বাস। এরপরও খোঁজ মেলেনি তিনবারের এ সংসদ সদস্যের।

২২ মে হঠাৎ খবর ছড়ায়, কলকাতার পাশের নিউটাউন এলাকায় সাঞ্জিভা গার্ডেনস নামে একটি বহুতল আবাসিক ভবনের বিইউ ৫৬ নম্বর রুমে সংসদ সদস্য আনার খুন হয়েছেন। ঘরের ভেতর পাওয়া যায় রক্তের ছাপ। তবে ঘরে মেলেনি মরদেহ। ২৮ মে সন্ধ্যায় সঞ্জিভা গার্ডেনসের সেপটিক ট্যাংক থেকে মরদেহের খণ্ডাংশ উদ্ধার করা হয়েছে। তবে এগুলো আনারের মরদেহের খণ্ডাংশ কি না সেটা এখনও নিশ্চিত করেনি পুলিশ। এ হত্যা মামলায় গ্রেপ্তার পাঁচজনের মধ্যে চারজনই দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। গ্রেপ্তার অপর আসামি মিন্টু আট দিনের রিমান্ডে রয়েছেন।


আরও খবর



মালাবদল করবেন সোনাক্ষী-জহির

প্রকাশিত:মঙ্গলবার ১১ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৯৪জন দেখেছেন

Image

বিনোদন ডেস্ক:প্রকৃতিতে গ্রীষ্মকাল। বিয়ের মৌসুম শীত আসতে ঢের দেরি। কিন্তু ততদিন অপেক্ষা করতে চাইছেন না সোনাক্ষী সিনহা। গৃহত্যাগী সূর্যটাকে সাক্ষী রেখেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। পাত্র দীর্ঘদিনের প্রেমিক জহির ইকবাল। খবর ভারতীয় গণমাধ্যমের।

কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন সোনাক্ষী-জহির। প্রথম দিকে সম্পর্কের কথা গোপন রেখেছিলেন তারা। কিন্তু আকাশে চাঁদ উঠলে তো আর লুকিয়ে রাখা যায় না। এ জুটিও পারেননি। ধীরে ধীরে তা প্রকাশ পেয়ে যায়।

বলিউডের অনেক অনুষ্ঠানেই একসঙ্গে হাজির হয়েছেন সোনাক্ষী-জহির। কখনও হাতে হাত ধরে সিনেমা দেখতে গেছেন, কখনও বা ডিনার ডেটে। সম্প্রতি সালমান খানের পার্টিতেও একসঙ্গে দেখা যায় তাদের।জানা গেছে, সোনাক্ষীর চেয়ে দুই বছরের ছোট জহির। একজের বয়স ৩৭, আরেকজনের ৩৫। যদিও বলিউডি সংস্কৃতিতে বয়স কোনো বাধা নয়। এরকম নজির আরও অনেক আছে।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১৯ জুন মালাবদল করবেন সোনাক্ষী-জহির। এরইমধ্যে আয়োজন শুরু হয়ে গেছে। তবে বিয়েতে কোনো থিম থাকছে না। নিমন্ত্রিত অতিথিদের সাধারণ পোশাকেই অনুষ্ঠানে আসতে বলা হয়েছে।

এদিকে সোনাক্ষীর জীবনে জহিরই প্রথম পুরুষ নন। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। পরে অজানা কারণে তারা আলাদা হয়ে যান।

সোনাক্ষীর হবু বরও একজন অভিনেতা। ২০১৯ সালে ‘নোটবুক’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে তাকে।


আরও খবর



বিক্রয়ের বিরাট হাটে চলছে কোরবানির পশু কেনা-বেচা

প্রকাশিত:বুধবার ১২ জুন ২০২৪ | হালনাগাদ:রবিবার ২৩ জুন ২০২৪ | ৮৭জন দেখেছেন

Image

খবর প্রতিদিন ২৪ডেস্ক :পবিত্র ঈদ-উল-আযহার মৌসুমে অনলাইনের মাধ্যমে কোরবানির পশু কেনা-বেচা শুরু করেছে বাংলাদেশের অন্যতম বৃহত্তম ও বিশ্বস্ত মার্কেটপ্লেস বিক্রয়। এ লক্ষ্যে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের সাথে শুরু করেছে ‘বিরাট হাট ২০২৪’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় বিক্রয়ের প্ল্যাটফর্মে কোরবানির পশু কেনা-বেচা শুরু হয়েছে। এছাড়াও এই ক্যাম্পেইনে একটি অনলাইন কনটেস্টের মাধ্যমে সর্বোচ্চ দুই লক্ষ টাকা মূল্যের আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকবে।

ঢাকাস্থ মহাখালীতে বিক্রয়ের হেড অফিসে সম্প্রতি বিক্রয় ও মিনিস্টারের মধ্যে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরের মাধ্যমে ক্যাম্পেইনটি শুরু হয়। বিক্রয়ের সিইও ঈশিতা শারমিন এবং মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কেএমজি. কিবরিয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। অষ্টমবারের মতো বিক্রয়ের বিরাট হাট ক্যাম্পেইনের টাইটেল স্পন্সর হল মিনিস্টার।

প্রতিবছরের মতো এবারও ঈদ-উল-আযহায় বিক্রয়ের গ্রাহকদের জন্য থাকছে অসংখ্য গবাদি পশুর সমাহার। এ বছর বিক্রয়ের ওয়েবসাইটে ১০ হাজার কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট হওয়ার আশা করা হচ্ছে। গত বছরের বিরাট হাট ক্যাম্পেইনে বিক্রয়-তে ৯ হাজারেরও বেশি গবাদি পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছিল।

বিরাট হাট ২০২৪ এর অনলাইন কনটেস্টে অংশ নিতে ব্যবহারকারী ও মেম্বারদেরকে বিরাট হাট এর থিম সং এর সাথে একটি ভিডিও তৈরী করে ফেসবুক, টিক টক, ইউটিউব অথবা Bikroy ব্লগ এ শেয়ার করতে হবে। সেরা ১৩ জন ভিডিও ক্রিয়েটরকে বিজয়ী ঘোষণা করা হবে।

বিক্রয়ের মেম্বারদের জন্য কনটেস্টে সর্বোচ্চ সংখ্যক বিজ্ঞাপনদাতা, ভিউ ও রেসপন্সপ্রাপ্ত ৭ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। দেশের অন্যতম শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারক মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের পক্ষ থেকে বিজয়ীদের জন্য পুরস্কার হিসেবে থাকছে আকর্ষণীয় রেফ্রিজারেটর, এবং এলইডি টিভি।

বিক্রয়ের সিইও ঈশিতা শারমিন বলেন, “বিক্রয় বাংলাদেশে অনলাইনে কোরবানির পশু কেনা-বেচার অন্যতম পথিকৃৎ। দীর্ঘ ১১ বছর ধরে ঈদ-উল-আযহা উপলক্ষে গ্রাহকদের জন্য অনলাইনে পশু কেনাবেচার জন্য অনলাইন কোরবানি হাটের আয়োজন করে আসছে বিক্রয়। প্রতি বছরই গ্রাহকদের চাহিদা বাড়ছে এবং আমরা আশা করছি এই বছরও দারুণ সাড়া পাবো। ঈদের আনন্দ বাড়িয়ে তুলতে প্রতি বছরের মতো এবারও আমাদের গ্রাহক এবং মেম্বারদের জন্য আমরা বিরাট হাট কনটেস্টের আয়োজন করেছি। তাই সবার কাছ থেকে এতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আশা করছি।”

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কেএমজি কিবরিয়া বলেন, “মিনিস্টার-মাইওয়ান গ্রুপ দীর্ঘ ২২ বছর ধরে ‘আমার পণ্য, আমার দেশ, গড়ব বাংলাদেশ’ স্লোগানকে লালন করে ব্যবসা করে যাচ্ছে। ঈদ উপলক্ষে বরাবরের মতো মিনিস্টার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দারুণ সব ক্যাম্পেইন, বিক্রয়ের বিরাট হাটের সঙ্গে এবারও অংশ নিতে পেরে আমরা আনন্দিত। আশা করছি, আমাদের এই যৌথ উদ্যোগ গ্রাহকের ঈদ আনন্দকে আরও বাড়িয়ে তুলবে। সৌভাগ্যবান বিজয়ীরা মিনিস্টার-এর দারুণ ও প্রয়োজনীয় সব পণ্য জিতে ঈদের খুশি আরও ভালোভাবে উপভোগ করতে পারবেন বলে আমার বিশ্বাস।”

বিরাট হাট ২০২৪ এবং এর অনলাইন কনটেস্ট এবং থিম সং সম্পর্কে জানতে ব্যবহারকারীরা এই লিংকে ভিজিট করতে পারেনঃ https://blog.bikroy.com/bn/bikroy-birathaat/


আরও খবর