Logo
আজঃ Wednesday ২৬ January ২০২২
শিরোনাম
অভিনেত্রীর বিরুদ্ধে সহ-শিল্পীদের নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। বিদেশের মাটিতে কৃষিপণ্য সরবরাহ বাড়াণোর লক্ষ্যে : ইরান রাজনৈতিক কঠিন চাপে রয়েছেন মেয়র আরিফুল স্বপ্নের মেট্রোরেল রওনা হলো আগারগাঁওয়ের উদ্দেশে ওমিক্রনের সংক্রমণে ভারতে ৩১ জানুয়ারি পর্যন্ত নিয়মিত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ মুরাদ হাসান এমিরেটসের ফ্লাইটে কানাডা গেলেন সাময়িক বরখাস্ত হয়েছেন রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী মাহমুদুল্লাহ রিয়াদ আগামী বিশ্বকাপে ব্যাটসম্যানদের উন্নতি দেখতে চান করোনাভাইরাসে আরও ছয়জনের মৃত্যু বিশ্বের ৪৩তম ক্ষমতাধর নারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা

তানোর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রান গেল পঞ্চম শ্রেণির ছাত্রের

প্রকাশিত:Tuesday ১১ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১১৫জন দেখেছেন
Image

তানোর প্রতিনিধি

রাজশাহীর তানোরে বাইসাইকেল নিয়ে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় চাকার নিচে পড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীর।সোমবার শেষ বিকেলে থানা মোড়ে ঘটে ঘটনাটি। নিহত ওই ছাত্র পৌর সদর শানসাইন স্কুলের পঞ্চম শ্রেণিতে লিখাপড়া করে।সে চাপাইনবয়াবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার আজমত পুর গ্রামের শাজাহান আলীর পুত্র শাহরুখ জাহান মুয়াজ।এঘটনায় ট্রাক ও চালক এবং হেলপারকে আটক করা হয়েছে। এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

জানা গেছে, সোমবার শেষ বিকেলের দিকে পঞ্চম শ্রেণির ছাত্র মুয়াজ বাইসেল নিয়ে থানা মোড় থেকে উপজেলা পরিষদের দিকে আসছিল।এসময়   বিপরীত দিক থেকে ট্রাক চাপা দেয় মুয়াজকে। তিনি ঘটনাস্থলেই প্রান হারান।মুয়াজের পিতা শাজাহান বেসরকারি  ইউএসডিও তানোর শাখার ম্যানেজারের চাকুরী করেন।
থানার ওসি রাকিবুল হাসান জানান এঘটনায় ট্রাক থানায় জব্দ করা হয়েছে এবং চালক ইসমাইল ও হেলপার তারেক আলীকে আটক করা হয়েছে।তবে প্রতিবেদন লিখা পর্যন্ত মামলা বা ময়না তদন্তের বিষয়ে কিছুই বলেন নি এবং মুয়াজের মরদেহ থানার এম্বুলেন্সে রাখা হয়েছে। 

আরও খবর



যাত্রাবাড়ীতে বাস ও সিএনজির সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত নাজমুল হাসান,যাত্রাবাড়ি,ঢাকাঃ রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় বাস ও সিএনজির সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন।

যাত্রাবাড়ীতে বাস ও সিএনজির সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত

প্রকাশিত:Friday ২১ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ৯৮জন দেখেছেন
Image


নাজমুল হাসান,যাত্রাবাড়ি,ঢাকাঃ রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় বাস ও সিএনজির সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন।

শুক্রবার (২১ জানুয়ারি) সকাল সোয়া ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সরকার বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেন।দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় সবাইকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।নিহতরা হলেন আব্দুর রহমান (৬৫), তার মেয়ে শারমিন বেগম (৩৭) ও মেয়ের স্বামী মো. রিয়াজুল ইসলাম (৪৮)।


নিহতরা সবাই একই পরিবারের সদস্য নিহতদের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুরে।এ ঘটনায় সিএনজিচালক আব্দুর রফিক (৫০) ও শারমিনের পাঁচ বছর বয়সী মেয়ে শাকিরা আহত হয়ে চিকিৎসাধীন আছে।যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সরকার আরো বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করি। পরে দ্রুত ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।জানা গেছে, আজ সকালে বরিশাল থেকে লঞ্চযোগে ঢাকায় আসেন তারা। এরপর সিএনজি নিয়ে মাতুয়াইলের শিশু-মাতৃ স্বাস্থ্য ইনস্টিটিউটে যাচ্ছিলেন।


পথে একটি যাত্রীবাহী বাস সিএনজিটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনাটি ঘটে।ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। পুলিশের ডেমরা ট্রাফিক জোনের সহকারী কমিশনার ইমরান হোসেন মোল্লা জানান," ঘাতক বাসটিকে ধরতে আমরা সর্বাত্বক চেষ্টা চালাচ্ছি"।

-খবর প্রতিদিন/ সি.বা


আরও খবর



এজেন্ডা বাস্তবায়নে মাহবুব তালুকদার

প্রকাশিত:Thursday ০৬ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১১১জন দেখেছেন
Image

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের দেওয়া বক্তব্যকে ‘মিথ্যাচার’ আখ্যায়িত করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। তিনি বলেছেন, মাহবুব তালুকদার মিথ্যাচার করেন। তিনি উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য দেন। হয়তো তার কোনো এজেন্ডা আছে, সেটা বাস্তবায়নের জন্য তিনি এমন বক্তব্য দেন।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর সোনারগাঁও হোটেলে এক কর্মশালা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সিইসি এসব কথা বলেন।

এর আগে গতকাল বুধবার পঞ্চম ধাপের ইউপি নির্বাচন পর্যবেক্ষণ শেষে মাহবুব তালুকদার বলেছিলেন, সন্ত্রাস ও সংঘর্ষ যেন ইউপি নির্বাচনের অনুষঙ্গ হয়ে উঠেছে। এখন ভোটযুদ্ধে যুদ্ধ আছে, ভোট নেই। ইউপি নির্বাচনে এখন উৎসবের বাদ্যের বদলে বিষাদের করুণ সুর বাজছে। নির্বাচন ও সন্ত্রাস একসঙ্গে চলতে পারে না।

মাহবুব তালুকদারের এ বক্তব্যের বিষয়ে জানতে চাইলে প্রধান নির্বাচন কমিশনার সাংবাদিকদের বলেন, উনি তো সব সময় এরকম বলেন। একেকটা সময় একেকটা শব্দ চয়ন করেন। এই কথাগুলো অপ্রাসঙ্গিক, অপ্রচারমূলক। নির্বাচন কমিশনকে অপবাদ দেওয়া কথা।

সিইসি আরও বলেন, ‘ভোটযুদ্ধ আছে, ভোট নেই! তাহলে ৭৫ শতাংশ ভোটার কোথা থেকে আসে? টেলিভিশনে দেখেছেন, সারিবদ্ধভাবে নারী-পুরুষ দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে ভোট দেন। তাহলে এরা কারা? এরা কি ভোটার নন? সুতরাং ওনার কথার কোনো সংগতি নেই।’


আরও খবর



স্বেচ্ছাসেবক লীগ নেতা টিংকুর পিতা-মাতার কবরের পাশে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

প্রকাশিত:Wednesday ২৯ December ২০২১ | হালনাগাদ:Sunday ২৩ January ২০২২ | ১৩১জন দেখেছেন
Image


রুবেল মিয়াঃ-সরাইল 

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সংসদ প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকুর পিতা-মাতা’র কবর জিয়ারত করলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।


গত সোমবার সকালে (২৭ ডিসেম্বর ২০২১ খ্রিঃ) সরাইল উপজেলার সূর্যকান্দি গ্রামে স্বেচ্ছাসেবক লীগের নেতা আনোয়ার পারভেজ টিংকুর পিতা-মাতা’র কবর এ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয়  সংসদের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ  ও সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবুর নেতৃত্বে  ফুলেল শ্রদ্ধা জানান।পরে তার পিতা-মাতার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। 

 

 এ সময় উপস্থিত  ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয়  সংসদ এর সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, যুগ্ম-সাধারন সম্পাদক একে এম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা,অর্থ সম্পাদক মোঃ আবুল হোসেন,ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি এডভোকেট লোকমান হোসেন ও সাধারন সম্পাদক সাইদুজ্জামান আরিফ, সরাইল উপজেলা শাখার আহবায়ক আমিন খাঁন যুগ্ম আহবায়ক মোঃ বাবুল হোসেন যুগ্ম-আহবায়ক সাদ্দাম হোসেন যুগ্ম-আহবায়ক সিরাজ মিয়া কালীকচ্ছ ইউনিয়ন শাখার যুগ্ম আহবায়ক সামাউন রেজা মিটু সহ স্থানীয় নেতৃবৃন্দ।


সূত্রে জানা যায়, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ  কেন্দ্রীয় সংসদ প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকুর পিতা মোঃ আব্দুস সামাদ ছিলেন সরাইল থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কালীকচ্ছ ইউনিয়ন শাখার আওয়ামী লীগের  সভাপতি ও থানা আওয়ামী লীগ নেতা।

-খবর প্রতিদিন/ সি.বা 


আরও খবর



পদ্মা সেতুতে হাঁটলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত:Friday ৩১ December ২০২১ | হালনাগাদ:Monday ২৪ January ২০২২ | ১১৮জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিবেদক: হঠাৎ করেই স্বপ্নের পদ্মা সেতু ঘুরে গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শুক্রবার সড়কপথে সকাল ৭টা ২৩ মিনিটে শ্রীনগর উপজেলার দোগাছী পদ্মা সেতু সার্ভিস এরিয়া-১-এ পৌঁছান তিনি। সার্ভিস এরিয়া পরিদর্শন শেষে তিনি গাড়িতে করে পদ্মা সেতু পরিদর্শনে যান। এ সময় তার সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা।

পদ্মা সেতুর ওপরে ৭ নম্বর পিলারের কাছ থেকে পায়ে হেঁটে দুটি মডিউল ঘুরে দেখেন প্রধানমন্ত্রী। অর্থাৎ, ৭ নম্বর পিলার হতে তিনি পায়ে হেঁটে ১৮ নম্বর পিলার পর্যন্ত যান। এরপর আবার গাড়িতে করে তিনি পদ্মা সেতু পাড়ি দিয়ে ওপারে জাজিরার পদ্মা সেতু সার্ভিস এরিয়া-২ এ যান। সেখানে তিনি তার সঙ্গে থাকা বোন শেখ রেহানাকে নিয়ে নাস্তা করেন। এরপর সেখানে ঘুরে দেখে সকাল ১০টার পর তিনি ঢাকার উদ্দেশে রওনা দেন। এসময় তিনি আবারো পদ্মা সেতুর ওপর দিয়ে গাড়ি নিয়ে ঢাকায় ফেরেন। এ তথ্য নিশ্চিত করেছে সেতু সংশ্লিষ্ট একাধিক সূত্র।

এসময় প্রধানমন্ত্রীর সঙ্গে আরও ছিলেন কেবিনেট সেক্রেটারি খন্দকার আনোয়ারুল ইসলাম, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কানী নাহিদ রসুল ও পদ্মা সেতুর নির্বাহী প্রকৌশলী দেওয়ান মো. আব্দুল কাদের।

চলতি বছরের ২৪ জানুয়ারি গোপালগঞ্জের টুঙ্গীপাড়া থেকে ঢাকায় ফেরার সময় আকাশ পথে পদ্মা সেতু দেখেছিলেন প্রধানমন্ত্রী। তখন হেলিকপ্টার থেকে বঙ্গবন্ধু কন্যার সেতু দর্শনের ভিডিও ধারণ হয়েছিল মোবাইল ক্যামেরায়।


আরও খবর



বাংলাদেশ স্কাউটস ঢাকা মেট্রোপলিটন যাত্রাবাড়ী থানার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জিয়াউদ্দিন জিয়া

বাংলাদেশ স্কাউটস ঢাকা মেট্রোপলিটন যাত্রাবাড়ী থানার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জিয়াউদ্দিন জিয়া

প্রকাশিত:Monday ১০ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১১১জন দেখেছেন
Image


সোহরাওয়ার্দীঃ

বাংলাদেশ স্কাউটস ঢাকা মেট্রোপলিটনের থানাভিত্তিক কাউন্সিলে যাত্রাবাড়ী থানা থেকে এস.এম.জিয়াউদ্দিন জিয়া সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।


যাত্রাবাড়ী থানা আওতাধীন সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও ইউনিট লিডারগণের উপস্থিতিতে নির্বাচন পক্রিয়ার মাধ্যমে জিয়া উদ্দিন (জিয়া) সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।ইমপিসা ওপেন স্কাউট গ্রুপের গ্রুপ সম্পাদক হিসেবে দীর্ঘদিন যাবত দ্বায়িত্ব পালন করছেন এস.এম.জিয়াউদ্দিন জিয়া।


ইমপিসা ওপেন স্কাউট গ্রুপ গত লকডাউনে জনসচেতনতা বৃদ্ধির জন্য বিনামূল্যে মাস্ক বিতরণ, নিরাপদ দূরত্ব বজায় রেখে বাজার করা, চলাচল করা এবং মাস্ক সঠিকভাবে পরিধান করার বিষয়ে ধলপুর বাজার, মানিকনগর বাজার, গোপীবাগ বাজার ও বিভিন্ন স্থানে  নানা কর্মসুচী পালন করেছে।


এছারাও করোনা দুর্যোগে দুর্দশাগ্রস্ত মানুষকে খাদ্য সহায়তা প্রদান করে।ভোট ও সমর্থন দিয়ে নির্বাচিত করায় সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও ইউনিট লিডারগণের প্রতি ধন্যবাদ জানিয়েছেন এস.এম.জিয়াউদ্দিন জিয়া।


আরও খবর