Logo
আজঃ শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শিরোনাম

টাঙ্গাইলের মধুপুরে ৬টি ইটের ভাটায় ২৭ লাখ টাকা জরিমানা

প্রকাশিত:সোমবার ০৯ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ৩৯০জন দেখেছেন

Image

বাবুল রানা মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের মধুপুরে পরিবেশগত ছাড়পত্রবিহীন মোট ০৬(ছয়টি) অবৈধ ইটের ভাটায় মোবাইল কোর্ট পরিচালনা করে সর্বমোট ২৭ লক্ষ টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালত। 


সোমবার (৯জানুয়ারী)পরিবেশ অধিদপ্তর টাঙ্গাইল জেলা কার্যালয়ের উদ্যোগে পরিবেশ অধিদপ্তর, সদর দপ্তরের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়জুন্নেসা আক্তার মধুপুর উপজেলার কুড়ালিয়া সিটি ভাটার মালিকে ৪ লক্ষ, আশা ব্রিকসকে ৫ লক্ষ, মধুপুর ব্রিকসকে ৪ লক্ষ, ফাইভ স্টার ব্রিকসকে ৪ লক্ষ, রিপন ব্রিকসকে ৪লক্ষ এবং তিতাস ব্রিকস দড়িহাতিলকে ৬ লক্ষ সহ সর্বমোট ২৭ লক্ষ টাকা জরিমানা আদায় করেন। 


এ সময় ইটভাটার মালিকগনকে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন ( নিয়ন্ত্রণ) আইন ২০১৩ (সংশোধিত) ২০১৯ অনুযায়ী ইটের ভাটা পরিচালনা করার জন্য নির্দেশ প্রদান করা হয়। অভিযান চলাকালে উপস্থিত ছিলেন, অত্র কার্ষালয়ের উপপরিচালক জমির উদ্দিন ও সহকারী পরিচালক তুহিন আলম।

উক্ত অভিযানে প্রসিকউটরের দায়িত্ব পালন করেন অত্র কার্ষালয়ের সহকারী পরিচালক তাপস চন্দ্র পাল।

এ সময় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যগন উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন।

পরিবেশ সুরক্ষায় টাঙ্গাইল জেলার অবৈধ ইট ভাটার বিরুদ্ধে এ ধরনের  অভিযান চলমান থাকবে। 

-খবর প্রতিদিন/ সি.বা


আরও খবর

৫ অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা

শুক্রবার ২৯ মার্চ ২০২৪




সরকার ২৩ নাবিককে উদ্ধারে অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ৩৮জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:সোমালিয়ার জলদস্যুদের হাতে ভারত মহাসাগরে ২৩ নাবিকসহ জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহ মুক্ত করার বিষয়ে সরকার অনেক দূর এগিয়েছে,বলেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, আমরা যোগাযোগের মধ্যে আছি। নাবিকদেরকে রিলিজ করার করার জন্য আমরা নানামুখী তৎপরতা চালাচ্ছি। আমাদের উদ্দেশ্য হচ্ছে, নাবিকদের আনহার্ট (কোনো ক্ষতি যেন না হয়) অবস্থায় উদ্ধার করা এবং একইসঙ্গে জাহাজটা উদ্ধার করা।

বৃহস্পতিবার (২৮ মার্চ) পররাষ্ট্র মন্ত্রণালয়ে সমসাময়িক বিষয়ে করা ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ তথ্য জানান মন্ত্রী।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, খাদ্য সংকট অতীতে যখন জাহাজ হাইজ্যাক হয়েছে তখনও হয়নি। তিন বছর ছিল তখনও হয়নি, ১০০ দিন ছিল তখনও হয়নি। আশা করি এক্ষেত্রেও হবে না।

এদিকে, সীমান্ত হত্যা বন্ধে আগেই বাংলাদেশের পক্ষ থেকে ভারতকে অনুরোধ করা হয়েছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, ২ বাংলাদেশি ভারত সীমান্তে অবৈধভাবে ঢুকে পড়েছিল, তাই বিএসএফ গুলি করে। বিজিবি এর প্রতিবাদ জানিয়েছে, পতাকা বৈঠক হয়েছে। তবে পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ ঘটনায় এখনো কোনো প্রতিবাদ জানানো হয়নি বলে জানান মন্ত্রী।


আরও খবর



কক্সবাজারে পপুলার লাইফ ইনস্যুরেন্সের বাছাইকৃত উন্নয়ন ককর্মকর্তাদের নিয়ে ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত:মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ২৯৫জন দেখেছেন

Image
এস এম শফিকুল ইসলাম, জয়পুরহাট প্রতিনিধিঃপপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের একক বীমা, ইসলামী বীমা তাকাফুল, আল বারাকাহ একক, জনপ্রিয় একক, ইসলামী ডিপিএস, আল বারাকাহ ইসলামী ডিপিএস ও পপুলার ডিপিএস প্রকল্পের সারা বাংলাদেশর বাছাইকৃত উন্নয়ন ককর্মকর্তাদের  নিয়ে মাসিক ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (৫ মার্চ) সকালে পর্যটন নগরী  কক্সবাজারে হোটেল সী প্যালেস এর হল রুমে এ ব্যবসা পর্যালোচনা  সভা অনুষ্ঠিত হয়।

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলীর সভাপতিত্বে ব্যবসা পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইনস্যুরেন্স অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য  বি এম ইউসুফ আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  সাবেক সচিব ও পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের আইন উপদেষ্টা মোহাম্মদ আলী , সাবেক প্রধান বীমা নিয়ন্ত্রক (ইনচার্জ) ও কোম্পানীর সিনিয়র কনসালট্যান্ট রায় দেবদাস, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ( প্রধান নিরীক্ষক) নন্দন ভট্টাচার্য, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের একক বীমা প্রকল্পের  উর্দ্ধতন  উপ-ব্যবস্থাপনা পরিচালক (ব্রাঞ্চ কন্ট্রোল) সৈয়দ মোতাহার হোসেন, উর্দ্ধতন  উপ-ব্যবস্থাপনা পরিচালক নওশের আলী নাঈম, উর্দ্ধতন  উপ-ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান, আল আমিন বীমা প্রকল্পের উর্দ্ধতন  উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু তাহের, জনপ্রিয় বীমা প্রকল্পের উপ-ব্যবস্থাপনা পরিচালক কামাল হোসেন মহসিন,  ইসলামী ডিপিএস প্রকল্পের উপ-ব্যবস্থাপনা পরিচালক খলিলুর রহমান সিকদার। 

এ সময়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আল বারাকাহ ইসলামী ডিপিএস প্রকল্পের উর্দ্ধতন নির্বাহী পরিচালক ও প্রকল্প  পরিচালক সেলিম মিয়া, পপুলার ডিপিএস  প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক আবু মঈদ শাহীন, আল বারাকাহ ইসলামী একক বীমা প্রকল্পের উর্দ্ধতন নির্বাহী পরিচালক ও প্রকল্প  পরিচালক  মোহাম্মদ এনামুল হক, আল আমিন বীমা প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মোখলেছুর রহমান, আল বারাকা ইসলামী একক বীমা প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মাহাবুবুর রহমান, ইসলামী ডিপিএস প্রকল্পের  প্রকল্প  পরিচালক সোলায়মান হোসেন সোহাগ, আল আমিন বীমা প্রকল্পের প্রকল্প পরিচালক মাসুদ রানা সহ কোম্পানীর অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ।


আরও খবর

৫ অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা

শুক্রবার ২৯ মার্চ ২০২৪




ইবিতে শ্রেণীকক্ষ সংকট নিরসনে উপাচার্য কার্যালয়ে শিক্ষার্থীদের আন্দোলন

প্রকাশিত:বুধবার ১৩ মার্চ ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ৫০জন দেখেছেন

Image
সাব্বির খান, ইবি প্রতিনিধি:ইসলামী বিশ্ববিদ্যালয়ে শ্রেণীকক্ষ সংকটের নিরসন ও শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে আন্দোলন করেছে শিক্ষার্থীরা। আজ মঙ্গলবার (১২ মার্চ) দুপুর আড়াইটা থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ের সামনে এ আন্দোলন করে শিক্ষার্থীরা। পরে বিকেল সাড়ে ৪টায় শিক্ষক-শিক্ষার্থী ও ছাত্রলীগের সাথে আলোচনা শেষ করে শিক্ষার্থীদের শান্ত করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম

শিক্ষার্থীদের দাবি বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যায়ন বিভাগে ২০২১-২২ শিক্ষার্থীদের পরীক্ষা চলাকালে সংশ্লিষ্ট বিভাগের শিক্ষকদের লাঞ্ছনা করা হয়েছে। এছাড়া তাদের শ্রেণীকক্ষ সংকট দ্রুত সমাধান করার দাবি জানান তারা। আন্দোলনরত অবস্থায় শিক্ষার্থীরা 'ক্লাসরুম সংকট কেনো, প্রশাসন জবাব চাই,’ ‘ আমার শিক্ষক লাঞ্ছিত কেনো, প্রশাসন জবাব চাই,’ স্লোগান দিতে দেখা যায়।

জানা যায়, সকাল সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের মেগাপ্রকল্পের অংশ রবীন্দ্র নজরুল কলা ভবনে পরিদর্শনে যায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন, প্রকল্প পরিচালক ড. নায়েব আলী প্রমুখ। প্রকল্প পরিদর্শন টিম সূত্রে জানা যায়, রবীন্দ্র নজরুল কলা ভবনের আংশিক কাজ বাকি রেখেই কয়েকটি রুম দখল করে নেয় উন্নয়ন অধ্যায়ন বিভাগ।  

পরিদর্শন টিম বিভাগের সবাইকে ১ ঘন্টার জন্য মধ্যে বের হয়ে যেতে নির্দেশ দেওয়া হয় বলে শিক্ষার্থীরা দাবি করেন। এসময় অবস্থানরত উন্নয়ন অধ্যায়ন বিভাগের শিক্ষক মোঃ হাফিজুর রহমানকে লাঞ্ছনার করা হয় বলে জানান তারা।  শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে ও শ্রেণীকক্ষ সংকট নিরসনের দাবিতে দুপুর ২টার পর থেকে উপাচার্য কার্যালয়ে অবস্থান নেন শতাধিক শিক্ষার্থী। 

এ বিষয়ে উন্নয়ন অধ্যায়ন বিভাগের শিক্ষার্থী অনন্যা শৈলী বলেন, 'আমাদের পরীক্ষা চলাকালে আমার শিক্ষককে অপমানিত করা হয়। একঘন্টার মধ্যে সবাইকে বের হয়ে যেতে বলা হয় এবং মোঃ হাফিজুর রহমান স্যারকে দেখে নেওয়ার হুমকি দেওয়া হয়।' 

বিভাগের আরেক শিক্ষার্থী সাফল্য খান বলেন, 'একটা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের হাতে আরেকটা শিক্ষক লাঞ্ছিত আমরা এই ধরনের আচরণ কোনভাবেই আশা করিনি। আমাদের সাতটা ব্যাচ সাতবছর যাবত একটা ক্লাসরুমে ক্লাস করছে, এই প্রশাসন আমাদের ক্লামরুম দিতে ব্যর্থ হয়েছে। '

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া বলেন, 'আমরা মেগাপ্রকল্পের কাজ পরিদর্শনে গিয়েছিলাম। সেখানে গিয়ে দেখি পুরোপুরি কাজ শেষ হবার আগেই ক্লাসরুম দখল করে রাখা হয়েছে। আমরা আগামী ৩ মাসের মধ্যে এই ভবনের কাজ শেষ করে ক্লাসরুম অফিসিয়ালি বন্টন করবো। তারপর সংশ্লিষ্ট বিভাগগুলো শ্রেণীকক্ষ পাবে।'


এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন,'আমি শিক্ষার্থীদের সাথে কথা বলেছি। তাদের প্রধান সমস্যা শ্রেণীকক্ষ সংকট। আমরা সংশ্লিষ্ট সকল বিষয় নিয়ে আগামীকাল দুপুর ১২ টায় সংশ্লিষ্ট অনুষদের ডিন, বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থী প্রতিনিধিদের নিয়ে মিটিং করে আলোচনা সাপেক্ষে সমস্যাটির সমাধান করব।'

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ে উন্নয়ন অধ্যয়ন বিভাগটি ২০১৭-১৮ শিক্ষাবর্ষ থেকে একাডেমিক কার্যক্রম চালু হয়। বর্তমানে ৬ বছর পেরিয়ে গেলেও একটি মাত্র ক্লাসরুমে ক্লাস করে আসছিলো বিভাগটি। ফলে সময়মতো ক্লাস, পরীক্ষা নিতে না পারায় সেশন জটের সম্মুখীন হয় বিভাগটি।

আরও খবর

৫ অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা

শুক্রবার ২৯ মার্চ ২০২৪




রূপগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান ও ফুটপাত উচ্ছেদের কারনে ইউএনওর বিরুদ্ধে অপ-প্রচারের অভিযোগ

প্রকাশিত:বৃহস্পতিবার ০৭ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ১০৪জন দেখেছেন

Image

আবু কাওছার মিঠু রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃনারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পাঁচটি হাসপাতালে অভিযান চালিয়ে ৪ লাখ ৮০ হাজার টাকা জরিমানা আদায় ও একটি হাসপাতালে সিলগালা করে দেওয়ায় এবং ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা গাউছিয়া সড়কের সাত শতাধিক অবৈধ দখলকারীকে উচ্ছেদ করায় রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আহসান মাহমুদ রাসেলের বিরুদ্ধে অপ-প্রচার করা হচ্ছে।

অনিয়ম, অন্যায়কারী, মাদকব্যবসায়ী, ফুটপাতের চাঁদাবাজ, অসাধু হাসপাতাল ব্যবসায়ীরা একাট্টা হয়ে তাঁর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ নানাভাবে এ অপ-প্রচার করছে। জানা গেছে, গত ১১ ডিসেম্বর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেল রূপগঞ্জে যোগদান করেন। যোগদানের পর তিনি মহান বিজয় দিবস বর্ণিল আয়োজনে উদযাপন করেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১(রূপগঞ্জ) আসনে সুষ্ঠুভাবে আয়োজন ও পরিচালনা করেন।

প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানে মা ও অভিভাবক সমাবেশের আয়োজন করেন। শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে পাঠদানের কৌশলসহ নানা দিক নির্দেশনা প্রদান করেন। সরকারি মুড়াপাড়া পাইলট হাই স্কুলের শিক্ষার্থীদের এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিসের (নিয়মিত পাঠক্রম বর্হিভ‚ত) বিষয়ে আউটলাইন ও নির্দেশনা প্রদান করেন। ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা গাউছিয়া সড়কের যানজট নিরসনে সাত শতাধিক অসস্থায়ী অবৈধ দখলদারীকে উচ্ছেদ করেন।  মহাসড়কের যানজট নিরসনে অযান্ত্রিক ও অনুমোদনহীন যানবাহন চলাচল বন্ধ করে দেন।

রমজান মাসকে সামনে রেখে যানজট নিরসন ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে অভিযান পরিচালনা করেন। জনস্বার্থ সংবলিত উন্নয়ন প্রকল্প টেকসই করার লক্ষ্যে পরিদর্শন ও প্রয়োজননীয় ব্যবস্থা গ্রহণ করেন। ভুলতার বলাইখাসহ পানি নিষ্কাশনের খালের স্বাভাবিক প্রবাহ রোধকারী শিল্পকারখানা ও ব্যক্তিদের নিয়ে সচেতনতামূলক সভার আয়োজন করে খালের প্রবাহ স্বাভাবিক করে দেন। চলমান এসএসসি পরীক্ষা নকলমুক্ত পরিবেশে আয়োজন ও অভিযুক্ত শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করেন।

দু:স্থ শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন। সামাজিক সৃষ্ট সমস্যা নিয়মিত গণশুনানী  করে সমাধান করছেন। এ সকল কর্মকান্ডে অনিয়ম, অন্যায়কারী, মাদকব্যবসায়ী, ফুটপাতের চাঁদাবাজ, অসাধু হাসপাতাল ব্যবসায়ীরা একাট্টা হয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন প্রচার মাধ্যমে অপ-প্রচারে লিপ্ত রয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেল বলেন, নানা অপ-প্রচারে কেউ সুযোগ পাবে না।

মাদক ব্যবসা, চাঁদাবাজী, অসাধু ব্যবসায়ীসহ কোন অনিয়ম অন্যায়কারীকে ছাড় দেওয়া হবে না। অন্যায়ের বিরুদ্ধে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে। নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, মাদক ব্যবসা, চাঁদাবাজী, অসাধু ব্যবসায়ী যে দলেরই হোক তাদের আইনের আওতায় আনা হবে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর

৫ অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা

শুক্রবার ২৯ মার্চ ২০২৪




যশোরে মাকে কুপিয়ে খুন

প্রকাশিত:শুক্রবার ১৫ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ৭১জন দেখেছেন

Image

ইয়ানূর রহমান শার্শা,যশোর প্রতিনিধি:তুচ্ছ ঘটনােক কেন্দ্র করে যশোরের পল্লীতে সবুরা বেগম (৪৫) নামে এক মাকে কুপিয়ে খুন করলাে ছেলে। ঘটনাটি ঘটেছে যশোরের ঝিকরগাছার নারাঙ্গালী গ্রামে। নিহত সবুরা বেগম ওই গ্রামের মোনতাজ আলীর স্ত্রী।

নিহতের ভাই রফিকুল জানান, ৯ মার্চ সকালে পারিবারিক বিরোধের জের ধরে সবুরা খাতুনের সাথে তার ছেলে ইয়ানুরের বিরোধ হয়। ওই সময় ইয়ানুর দা দিয়ে মায়ের মাথায় কোপ মারে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। ১১ মার্চ সকালে সবুরা'র অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানন্তর করা হয়। ওইদিন দুপুরে তাকে পরিবারের লোকজন তাকে ঢাকায় নিয়ে যায়। কিন্তু সেখানে আইসিইউ না পাওয়ায় ১৩ মার্চ পুনরায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ১৪ মার্চ বিকেলে তার মৃত্যু হয়।


আরও খবর

৫ অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা

শুক্রবার ২৯ মার্চ ২০২৪