Logo
আজঃ বুধবার ১৭ জুলাই ২০২৪
শিরোনাম
নিলয় কোটা আন্দোলনকারীদের পক্ষ নিয়ে কী বললেন স্থগিত ১৮ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা তিতাসের অভিযানে নারায়ণগঞ্জের ২ শিল্প কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হিলি দিয়ে কাঁচা মরিচ আমদানি বাড়ায় বন্দরের পাইকারী বাজারে কেজিতে দাম কমেছে ৩০ টাকা জয়পুরহাটে ডাকাতির পর প্রতুল হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন রিয়েলমি সার্ভিস ডে: ফোন রিপেয়ারে খরচ বাঁচান ৬০% পর্যন্ত, উপভোগ করুন ফ্রি সার্ভিস সুনামগঞ্জে ইয়াবাসহ ২জন গ্রেফতার: কোটিপতি সোর্স ও গডফাদার অধরা কুষ্টিয়ার কুমারখালীতে ৩ দিনে ৩ খুন, আইনশৃংখলার অবনতি জনদুর্ভোগ সৃষ্টি করলে ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্পাই ইউনিভার্সে প্রবেশ করলেন আলিয়া

প্রকাশিত:সোমবার ০৮ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ৯৪জন দেখেছেন

Image

বিনোদন প্রতিবেদক: বলিউড অভিষেকের শুরুটা সফল হলেও বিতর্ক পিছু ছাড়েনি আলিয়া ভাটের। তার দোষ, তিনি নামকরা প্রযোজক মহেশ ভাটের মেয়ে। নিন্দুকের বারবার এটা প্রমাণের চেষ্টা করেছেন যে, স্বজনপ্রীতির কারণে অভিনয়ে সুযোগ পেয়েছেন।

কিন্তু আলিয়া তাদের সেসব কথায় কখনও কর্ণপাত করেননি। বরং কাজের মাধ্যমে সকল সমালোচনার জবাব দিচ্ছেন। ফলে তিনি এখন বি-টাউনের শীর্ষ নায়িকাদের একজন।

সেই ধারাবাহিকতায় আলিয়া এবার শাহরুখ-সালমানদের টক্কর দেবেন। যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সে প্রবেশ করলেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে নিজেই এ তথ্য জানিয়েছেন তিনি।

ছবির নাম—আলফা। ইনস্টাগ্রামে এর একটি মোশন পোস্টার প্রকাশ করেছেন আলিয়া। ক্যাপশনে লিখেছেন, এখন আলফা মেয়েদের সময়। এতে দুর্দান্ত অ্যাকশন করতে দেখা যাবে আলিয়াকে। মোশন পোস্টারে ভয়েজ ওভার শুনে তেমনটাই আন্দাজ করা যাচ্ছে।

নির্মাতারা জানিয়েছেন, ইতোমধ্যেই ছবিটির শুটিং শুরু হয়েছে। ছবিটি পরিচালনা করছেন শিব রাওয়েল। যিনি এর আগে ‘দ্য রেলওয়ে ম্যান’ ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন।

জানা গেছে, ছবিতে ‘সুপার সোলজার’র ভূমিকায় অভিনয় করবেন আলিয়া। থাকছে প্রচুর অ্যাকশন দৃশ্য। যেসব দৃশ্য ধারণ করা হবে মুম্বাই ও ইংল্যান্ডে। এছাড়াও শোনা যাচ্ছে যে, এতে প্রশিক্ষকের ভূমিকায় অভিনয় করতে পারেন অনিল কাপুর।

শাহরুখ-সালমানদের নিয়ে তৈরি যশরাজের পুরুষতান্ত্রিক স্পাই ইউনিভার্সে এবার আলিয়া ভাট কতটা বাজিমাত করতে পারেন সেটাই দেখার অপেক্ষায় ভক্তরা।


আরও খবর



রৌমারীতে কলেজের বিলসিট ছিনিয়ে নেওয়ার অভিযোগ

প্রকাশিত:সোমবার ১৫ জুলাই ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ৫২জন দেখেছেন

Image

মাজহারুল ইসলাম,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:যাদুরচর ডিগ্রি কলেজের শিক্ষকদের বেতনের বিলসিটের কাগজপত্র ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে মুরাদুল ইসলাম মুরাদ নামের এক যুবকের বিরুদ্ধে। রবিবার দপুরের দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার যাদুর চর ডিগ্রি কলেজে এ ঘটনাটি ঘটে। 

কলেজ সংশ্লিষ্ট ও স্থানীয় সূত্রে জানা গেছে, যাদুর চর ডিগ্রি কলেজের সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ জুন মাস ২০২৪ ইং বিলসিটে স্বাক্ষর করে চলে যান। কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম অনুপস্থিত থাকায় ওই কলেজের চতুর্থ শ্রেণীর কর্মচারী হাসেন আলী (এমএল্সএস) কম্পিউটার ল্যাবষ্টার আতিকুর রহমান ও আয়া মাসুদা খাতুন অফিসিয়ালি সকল কাগজপত্র কোর্ট ফাইলে রাখতে ছিলেন। এসময় ওই কলেজের দাতা ও প্রতিষ্ঠাতা মজিবুর রহমান বঙ্গবাসির ছেলে মুরাদুল ইসলাম মুরাদ কলেজের অফিসকক্ষে প্রবেশ করেন এবং উপস্থিত কর্মচারীরা কিছু বুঝে উঠার আগেই শিক্ষকদের বিলসিটের কাগজপত্র ছিনিয়ে নিয়ে বাহিরে চলে যান। এ ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে চ্যাঞ্চলের সৃষ্টি হয়। যাদুর চর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও প্রতিষ্ঠাতার সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। এনিয়ে বিভিন্ন দপ্তরে উভয় পক্ষের একাধীক অভিযোগও রয়েছে।   

অভিযুক্ত মুরাদুল ইসলাম মুরাদ শিক্ষকদের বিলসিটের কাগজপত্র ছিনিয়ে নেওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, আমার বাবা যাদুর চর কলেজের দাতা ও প্রতিষ্ঠাতা হওয়া সত্বেও তাকে কলেজ থেকে নাম বাদ দেওয়া হয়েছে। এনিয়ে কয়েকবার বৈঠকে বসার চেষ্টা করেও কোন সমাধান হয়নি। ফলে আমি রেগে ক্ষোভে এ কাজ করেছি 

যাদুর চর ডিগ্রি কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম জানান, আমার অনুপস্থিতে সুযোগবুঝে মুরাদুল ইসলাম কলেজের অফিসকক্ষে প্রবেশ করে জোরপূর্বক বিভিন্ন কাগজগত্র ছিনিয়ে নিয়ে যায়। এটা দুঃথজনক ঘটনা। আমি বাহিরে থাকায় আইনের আশ্রয় নিতে বিলম্ব হচ্ছে। তবে রৌমারী এসেই আইনের আশ্রয় নিবো। 

উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান বলেন, এবিষয়ে এখনও কোন অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

-খবর প্রতিদিন/ সি.

আরও খবর



ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা-গাউছিয়া ফের হকারদের দখলে

প্রকাশিত:সোমবার ১৫ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ৬০জন দেখেছেন

Image

আবু কাওছার মিঠু রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃ- ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের ভুলতা-গাউছিয়া এলাকার ফুটপাত ফের হকারদের দখলে চলে গেছে। উচ্ছেদ করার পাঁচ মাস পর এ অবস্থার সৃষ্টি হয়েছে। মহাসড়কের দুই পাশ দখল করে কাপড়, কসমেটিকস, ফলমূল, মাছ, শাক-সবজি, চায়ের দোকান, চটপটি ও ফুচকার দোকানপাট বসিয়ে হকাররা সহস্রাধিক দোকনে পণ্য কেনা-বেচা করছে। বিকেল থেকে রাত পর্যন্ত আরো জমজমাট হয়ে ওঠে কেনা-বেচা। স্থানে স্থানে রেন্ট-এ-কারের প্রাইভেটকারের স্ট্যান্ড থাকায় যানযট স্থায়ীভাবে রূপ নিচ্ছে। তাতে মহাসড়কের ভুলতা-গাউছিয়া এলাকায় যানযট লেগেই থাকে। এমন দৃশ্য প্রতিদিনের। গতকাল ১৫জুলাই সোমবার ফুটপাত ও মহাসড়ক দখল হওয়ায় দুইপাশেই যাত্রী ও মালবাহী গাড়ির দীর্ঘ যানজট দেখা যায়। তাতে চরম ভোগান্তিতে পড়তে হয় যাত্রী ও পথচারীদের।