Logo
আজঃ Wednesday ১০ August ২০২২
শিরোনাম
নারায়ণগঞ্জের আড়াইহাজারে ২৪৩৫ লিটার চোরাই জ্বালানি তেলসহ আটক-২ নাসিরনগরে বঙ্গ মাতার জন্ম বার্ষিকি পালিত রূপগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সনদ ও জাতীয় পরিচয়পত্র বিতরণ কাউন্সিলর সামসুদ্দিন ভুইয়া সেন্টু ৬৫ নং ওয়ার্ডে ভোটার তালিকা হালনাগাদ কর্মসুচীতে অংশগ্রহন করেন চান্দিনা থানায় আট কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার নাসিরনগরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ নাসিরনগর বাজারে থানা সংলগ্ন আব্দুল্লাহ মার্কেটে দুই কাপড় দোকানে দুর্ধষ চুরি। ই প্রেস ক্লাব চট্রগ্রাম বিভাগীয় কমিটির মতবিনিময় সম্পন্ন ব্রাহ্মণবাড়িয়ায় ৬ কেজি গাঁজাসহ হাইওয়ে পুলিশের হাতে আটক এক। সোনারগাঁয়ে পুলিশ সোর্স নাম করে ডাকাত শাহ আলমের কান্ড

সিনিয়র ম্যানেজার নেবে এসিআই

প্রকাশিত:Tuesday ২৮ June ২০২২ | হালনাগাদ:Wednesday ১০ August ২০২২ | ৫৮জন দেখেছেন
Image

অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডে (এসিআই) ‘সিনিয়র ম্যানেজার/ম্যানেজার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১২ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড (এসিআই)
বিভাগের নাম: ম্যাটেরিয়াল প্ল্যানিং

পদের নাম: সিনিয়র ম্যানেজার/ম্যানেজার
পদসংখ্যা: নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা: বি.এসসি/এম.এসসি
অভিজ্ঞতা: ০৭ বছর
বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বয়স: নির্ধারিত নয়
কর্মস্থল: গাজীপুর (শ্রীপুর)

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ১২ জুলাই ২০২২

সূত্র: বিডিজবস ডটকম


আরও খবর



সানডের হ্যাটট্রিকে রহমতগঞ্জের আশার আলো

প্রকাশিত:Thursday ২১ July ২০২২ | হালনাগাদ:Wednesday ১০ August ২০২২ | ৩৫জন দেখেছেন
Image

স্বাধীনতা ক্রীড়া সংঘকে বড় ব্যবধানে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ থেকে অবনমন হওয়ার শঙ্কায় থাকা রহমতগঞ্জ যেন একটু আশার আলো দেখলো।

বৃহস্পতিবার মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্টেডিয়ামে পুরনো ঢাকার ক্লাবটি ৫-১ গোলে হারিয়েছে স্বাধীনতা ক্রীড়া সংঘকে। পয়েন্ট টেবিলের তলানীতে থাকা স্বাধীনতা ক্রীড়া সংঘের এই হারে নেমে যাওয়ার শঙ্কা আরো বাড়লো।

২০ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে তাদের পেছনে থাকা তিন দলের চেয়ে নিজেদের একটু দূরত্বে রাখতে পারলো পুরনো ঢাকার ক্লাবটি। বাকি দুই ম্যাচে একটি জয় তাদের টিকিয়ে রাখতে পারে প্রিমিয়ার লিগে। সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে সবার নিচে স্বাধীনতা ক্রীড়া সংঘ।

রহমতগঞ্জের বড় জয়ে হ্যাটট্রিক করেছেন নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবা। এবারের প্রিমিয়ার লিগের এটি অষ্টম হ্যাটট্রিক। ২৭ মিনিটে ফিলিপের গোলে এগিয়ে যায় রহমতগঞ্জ। ৫২, ৬৭ ও ৮৯ মিনিটে গোল করেন সানডে। তার আগে ৮৬ মিনিটে সানোয়ার হোসেন করেছিলেন দলের চতুর্থ গোলটি।

রহমতগঞ্জ যখন ২-০ তে এগিয়ে তখন একটি গোল করে ব্যবধান কমিয়েছিলেন স্বাধীনতা ক্রীড়া সংঘের সার্বিয়ান ফরোয়ার্ড ইভান মারিচ। বাকি সময় তারা গোল করার মতো তেমন সুযোগ আর তৈরি করতে পারেনি।


আরও খবর



এনটিএমসির মহাপরিচালকের দায়িত্ব পাচ্ছেন জিয়াউল আহসান

প্রকাশিত:Friday ২২ July 20২২ | হালনাগাদ:Wednesday ১০ August ২০২২ | ৭০জন দেখেছেন
Image

ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টারের (এনটিএমসি’ মহাপরিচালকের দায়িত্ব পেতে যাচ্ছেন পদোন্নতি পাওয়া মেজর জেনারেল জিয়াউল আহসান। এজন্য তার চাকরি পুনরায় প্রেষণে স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিভাগে ন্যস্ত করতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) সশস্ত্র বাহিনী বিভাগ থেকে এক চিঠিতে এ আদেশ জারি করা হয়। জিয়াউল আহসান নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

জিয়াউল আহসান বর্তমানে এনটিএমসির পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্প্রতি তিনি বিগ্রেডিয়ার জেনালের থেকে মেজর জেনারেল পদে পদোন্নতি পান। এ বিষয়ে যে কোনো সময় প্রজ্ঞাপন জারি করা হবে।

জানা গেছে, এবারই প্রথম ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টারের (এনটিএমসি) মহাপরিচালকের পদটি সৃষ্টি হয়েছে। আর সেই পদটিতে প্রথম কর্মকর্তা হিসেবে দায়িত্ব পেতে যাচ্ছেন মেজর জেনারেল জিয়াউল আহসান।

জিয়াউল আহসান ১৯৯১ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে কমিশন লাভ করেন। তিনি সেনাবাহিনীর একজন প্রশিক্ষিত কমান্ডো ও প্যারা ট্রুপার। ২০০৯ সালের ৫ মার্চ র্যাব-২ এর উপ-অধিনায়ক এবং একই বছর লে. কর্নেল পদে পদোন্নতি পেয়ে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার পরিচালক হন। ২০১৩ সালের ডিসেম্বর তিনি কর্নেল পদে পদোন্নতি পেয়ে একই বাহিনীর অতিরিক্ত মহাপরিচালকের দায়িত্ব পান।

পরে ব্রিগেডিয়ার জেনারেল পদে পদোন্নতি পেয়ে ২০১৬ সালের এপ্রিলে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা পরিদপ্তরে (এনএসআই) পরিচালক হন। পরের বছরের মার্চে তাকে ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টারের (এনটিএমসি) পরিচালক করে সরকার।


আরও খবর



ঈশ্বরদীতে ভটভটি উল্টে গরু ব্যবসায়ী নিহত

প্রকাশিত:Saturday ৩০ July ২০২২ | হালনাগাদ:Tuesday ০৯ August ২০২২ | ২০জন দেখেছেন
Image

পাবনার ঈশ্বরদীতে ভটভটি উল্টে সুলতান আলী ((৬২) নামের এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে সাত ব্যবসায়ী আহত হয়েছেন।

শনিবার (৩০ জুলাই) সকাল পৌনে ৯টার দিকে ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়কের লালনশাহ সেতুর টোল প্লাজার সামনে গোলচত্বরে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুলতান আলী রাজশাহী জেলার বাগমারা উপজেলার নরদাস গ্রামের মকসেদ আলীর ছেলে।

পাকশী হাইওয়ে পুলিশ জানায়, রাজশাহীর বাগমারা থেকে ব্যবসায়ীরা গরু কিনতে ভটভটিযোগে কুষ্টিয়ার ভেড়ামারায় যাচ্ছিলেন। পথে ভটভটি উল্টে সুলতান আলী ঘটনাস্থলেই মারা যান। আহত হন সাতজন।

পাকশী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জাগো নিউজকে বলেন, নিহত সুলতান আলীর মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আরও খবর



চুয়াডাঙ্গায় সাপের দংশনে দুই মাদরাসা ছাত্রের মৃত্যু

প্রকাশিত:Monday ০১ August ২০২২ | হালনাগাদ:Wednesday ১০ August ২০২২ | ৩৫জন দেখেছেন
Image

চুয়াডাঙ্গার দামুড়হুদায় সাপের দংশনে দুই মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (১ আগস্ট) সকাল ৮টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলো- দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়নের চন্দ্রবাস ডাক্তার পাড়ার সাইফুল ইসলামের ছেলে আব্দুল্লাহ (১৩) এবং একই গ্রামের মাঝের পাড়ার শওকত আলীর ছেলে জুনায়েদ (১৩)। তারা দুজনেই চন্দ্রবাস দারুল উলুম কওমি মাদরাসার নাজেরা বিভাগের ছাত্র ছিলো এবং সেখানে আবাসিকে থেকে লেখাপড়া করতো।

মাদরাসার পরিচালক হাজী আক্তার ফারুক বলেন, ভোরে আব্দুল্লাহ ও জুনায়েদ বমি করছিল। তাদেরকে জিজ্ঞাসা করলে তারা বলে কিছুতে কামড় দিয়েছে। তাই বমি হচ্ছে। আব্দুল্লাহর ডান পায়ে এবং জুনায়েদের বাম হাতে সাপের কামড়ের চিহ্ন ছিল। আমার সন্দেহ হলে মাদরাসার অন্যান্য শিক্ষকদের সহযোগিতায় তাদেরকে প্রথমে গ্রাম্য চিকিৎসকের কাছে নিই। ওই গ্রাম্য চিকিৎসক তাদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে দুজনকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুল কাদের বলেন, সকাল ৭টার দিকে আশঙ্কাজনক অবস্থায় দুই মাদরাসা ছাত্রকে জরুরি বিভাগে নেওয়া হয়। তাদেরকে সাপে কামড়েছে বলে পরিবারের লোকজন জানান। আমরা তাদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা নেওয়ার পরামর্শ দিই। তাদের শরীরে অ্যান্টিভেনম ইনজেকশন দেওয়া হচ্ছিল। চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে মারা যায় ওই দুই ছাত্র।


আরও খবর



প্রতিবন্ধী নারীর টাকা গেলো ভুল নম্বরে, উদ্ধার করে দিলো পুলিশ

প্রকাশিত:Tuesday ০৯ August ২০২২ | হালনাগাদ:Tuesday ০৯ August ২০২২ | ১২জন দেখেছেন
Image

নোয়াখালীর কবিরহাট উপজেলার শারীরিক প্রতিবন্ধী নারীর ভুল নম্বরে চলে যাওয়া চিকিৎসার ২০ হাজার টাকা নাটোরের বাগাতিপাড়া থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম প্রকৃত মালিকের হাতে টাকা তুলে দেন।

এ সময় টাকা হাতে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন শারীরিক প্রতিবন্ধী নারী নাছরিন আক্তার। তিনি কবিরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ইন্দ্রপুর গ্রামের মো. গোলাম মাওলার মেয়ে।

নাছরিন আক্তার জাগো নিউজকে বলেন, ‘আমার ভাই সাইফুল ইসলাম কুয়েত থেকে আমার চিকিৎসার জন্য ২০ হাজার টাকা পাঠায়। অসাবধানতাবশত টাকাগুলো ভুল বিকাশ নম্বরে চলে যায়। এ ঘটনায় ২ আগস্ট কবিরহাট থানায় সাধারণ ডায়েরি (নম্বর-৬২) করি। এক সপ্তাহ পর আজ ওসি স্যারের কাছ থেকে সেই টাকা বুঝে পেলাম। পুলিশের সহযোগিতায় আমি মুগ্ধ।’

ওসি মো. রফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, অভিযোগ পেয়ে পুলিশ সুপার মো. শহীদুল ইসলামের নির্দেশে উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক দিপুকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় নাটোরের বাগাতিপাড়া থানা এলাকা থেকে জনৈক মিরাতুল ইসলামের কাছ থেকে ২০ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে তা প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরও খবর