Logo
আজঃ Wednesday ০৫ October ২০২২
শিরোনাম

শিগগির যুক্তরাষ্ট্রের লিগে খেলবেন মেসি-রোনালদো!

প্রকাশিত:Monday ২৫ July ২০২২ | হালনাগাদ:Wednesday ০৫ October ২০২২ | ৩৯জন দেখেছেন
Image

গত কয়েক বছরে বহু গুণে বেড়েছে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) জনপ্রিয়তা। আসন্ন দিনগুলোতে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো বিশ্বসেরা ফুটবলারদেরও এমএলএসে দেখা যেতে পারে বলে মনে করেন যুক্তরাষ্ট্রের সাবেক তারকা ল্যান্ডন ডনোভান।

চলতি মৌসুমের এমএলএসের দল লস অ্যাঞ্জেলস এফসির হয়ে খেলবেন জর্জিনিও কিয়েল্লিনি ও গ্যারেথ বেল এবং টরোন্টো এফসির হয়ে খেলবেন লরেঞ্জো ইনসিনিয়ে ও ফেডেরিক বার্নাডেস্কি। এছাড়া ডিসি ইউনাইটেডের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন ওয়েইন রুনি।

এর বাইরে ডেভিড ব্যাকহাম জ্বলাতান ইব্রাহিমোভিচ, গনজালো হিগুয়াইনের মতো বিশ্ব তারকারাও এমএলএস মাতিয়েছেন। তাই ডনোভান মনে করছেন, শিগগির মেসি-রোনালদোরাও যুক্তরাষ্ট্রের লিগটিতে খেলবেন।

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম এএসকে দেওয়া সাক্ষাৎকারে ডনোভান বলেছেন, 'বেকহ্যাম সবার জন্য পথটা খুলে দিয়েছিল। এখন আমাদের লিগ খুব দ্রুতই এগিয়ে যাচ্ছে এবং সবাই এখানে এসে খেলতে চায়। আমি মনে করি, একদিনি মেসি-রোনালদোও এখানে খেলবে।'

তিনি আরও যোগ করেন, 'এমএলএস এখন দ্রুত এগিয়ে যাওয়ার বার্তা সবার মধ্যে ছড়িয়ে দিতে পেরেছে। কার্লোস ভেলা, চিচারিতো, গ্যারেথ বেলরা খেলছেন। আরও অনেক খেলোয়াড় এখানে এসে খেলতে চায়। তাদের এজেন্টরা আমার সঙ্গে যোগাযোগ করতে চায়। আমি বিশ্বাস করি একদিন মেসি ও রোনালদো এখানে এসে খেলবে।'


আরও খবর