Logo
আজঃ Tuesday ২৮ June ২০২২
শিরোনাম
নাসিরনগরে বন্যার্তদের মাঝে ইসলামী ফ্রন্টের ত্রাণ সামগ্রী বিতরণ রাজধানীর মাতুয়াইলে পদ্মাসেতু উদ্ধোধন উপলক্ষে দোয়া মাহফিল রূপগঞ্জে ভূমি অফিসে চোর রূপগঞ্জে গৃহবধূর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট ॥ শ্লীলতাহানী নাসিরনগরে পুকুরের মালিকানা নিয়ে দু পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৪ পদ্মা সেতু উদ্ভোধন উপলক্ষে শশী আক্তার শাহীনার নেতৃত্বে আনন্দ মিছিল করোনা শনাক্ত বেড়েছে, মৃত্যু ২ জনের র‍্যাব-১১ অভিমান চালিয়ে ৯৬ কেজি গাঁজা,১৩৪৬০ পিস ইয়াবাসহ ৬ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে বন্যাকবলিত ভাটি অঞ্চল পরিদর্শন করেন এমপি সংগ্রাম পদ্মা সেতু উদ্বোধনে রূপগঞ্জে আনন্দ উৎসব সভা ॥ শোভাযাত্রা

সীতাকুণ্ডে বিস্ফোরণ: আজও ডিএনএ সংগ্রহ করছে সিআইডি

প্রকাশিত:Wednesday ০৮ June ২০২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ২৭৭জন দেখেছেন
Image

সীতাকুণ্ডে কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহতদের মরদেহ শনাক্তে তৃতীয় দিনের মতো ডিএনএ নমুনা সংগ্রহ করছে সিআইডির বিশেষজ্ঞ দল। বুধবার (৮ জুন) সকাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের সামনে স্থাপিত বুথে অপেক্ষা করছেন তারা।

তবে বেলা ১১টায় রিপোর্ট লেখা পর্যন্ত নমুনা দেওয়ার জন্য কেউ আসেননি।

সিআইডি চট্টগ্রামের ফরেনসিক ল্যাবের দায়িত্বপ্রাপ্ত অঞ্চলের বিশেষ পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার (৮ জুন) পর্যন্ত দুই দিনে ২৩ পরিবারের ৪০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

শনিবার (৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগে। রাত ১০টার পর আগুনের খবর ছড়িয়ে পড়ে। রাত ১২টার পর থেকে মৃতের খবর আসতে থাকে। সময় যত গড়াতে থাকে, মৃতের সংখ্যাও তত বাড়তে থাকে।

সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে নিহতের প্রকৃত সংখ্যা নিয়ে বিভ্রান্তি তৈরি হয়। ঘটনার পর এ নিয়ে দায়িত্বপ্রাপ্ত তিন প্রতিষ্ঠান চার রকম তথ্য দেয়। রোববার (৫ জুন) রাতে দেওয়া তথ্য পরদিন সকালে সংশোধন করে চট্টগ্রাম জেলা প্রশাসন।

রোববার বিকেল ৫টায় চট্টগ্রামের সিভিল সার্জন ডা. ইলিয়াস চৌধুরী জানান, মৃতের সংখ্যা ৪৯ জন। এরপর সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা প্রশাসক মমিনুর রহমান জানান, মৃতের সংখ্যা ৪৬ জন। এরও পরে, রাত ৯টায় জেলা প্রশাসনের নোটিশ বোর্ডেও জানানো হয় মৃতের সংখ্যা ৪৬।

কিন্তু সোমবার (৬ জুন) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান জানান, মৃতের সংখ্যা ৪১ জন।

তবে এর আগেই সোমবার সকালে জেলা প্রশাসন নোটিশ বোর্ড সংশোধন করে মৃতের সংখ্যা ৪১ জন বলে জানায়।

এদিকে এ দুর্ঘটনায় মঙ্গলবার আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হলে মৃতের সংখ্যা দাঁড়ায় ৪৩ জনে। এছাড়া চমেকে আজ দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সখ্যা বেড়ে দাঁড়ালো ৪৪ জনে।


আরও খবর



ছয় লাখ ৭৮ হাজার কোটি টাকার বাজেট পেশ কাল

প্রকাশিত:Wednesday ০৮ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৫১জন দেখেছেন
Image

২০২২-২৩ অর্থবছরের জাতীয় বাজেট আগামীকাল বৃহস্পতিবার (৯ জুন) বিকেল ৩টায় জাতীয় সংসদে পেশ করবেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এবার করোনার ধাক্কা সামলে উন্নয়নের ধারাবাহিকতায় ফেরার লক্ষ্যমাত্রা নিয়ে ছয় লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট উপস্থাপন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের টানা তৃতীয় মেয়াদের চতুর্থ বাজেট এটি।

অর্থ মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, আগামী বাজেটে প্রাধিকার পাবে দেশের প্রান্তিক জনগোষ্ঠী। ‘কোভিডের অভিঘাত পেরিয়ে উন্নয়নের ধারাবাহিকতায় প্রত্যাবর্তন’ শিরোনামের এবারের বাজেটটি প্রস্তুত হয়েছে সরকারের অতীতের অর্জন এবং উদ্ভূত বর্তমান পরিস্থিতির সমন্বয়ে। এবারের বাজেটে সঙ্গত কারণেই সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে মূল্যস্ফীতি নিয়ন্ত্রণ, কৃষি খাত, স্বাস্থ্য, মানবসম্পদ, কর্মসংস্থান ও শিক্ষাসহ বেশ কিছু খাতকে।

বাজেটকে অধিকতর অংশগ্রহণমূলক করার লক্ষ্যে অর্থ বিভাগের ওয়েবসাইট www.mof.gov.bd-এ বাজেটের সব তথ্য ও গুরুত্বপূর্ণ দলিল যেকোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান পাঠ ও ডাউনলোড করতে পারবে। একই সঙ্গে দেশ-বিদেশ থেকে ওই ওয়েবসাইটের মাধ্যমে ফিডব্যাক ফরম পূরণ করে বাজেট সম্পর্কে মতামত ও সুপারিশ পাঠানো যাবে। প্রাপ্ত সব মতামত ও সুপারিশ বিবেচনা করা হবে।

জাতীয় সংসদ কর্তৃক বাজেট অনুমোদনের সময় ও পরে তা কার্যকর করা হবে। ব্যাপকভিত্তিক অংশগ্রহণ নিশ্চিত করার লক্ষ্যে নিম্নলিখিত সরকারি ওয়েবসাইটে বাজেট সংক্রান্ত তথ্য পাওয়া যাবে।

nbr.gov.bd

plandiv.gov.bd

imed.gov.bd

www.dpp.gov.bd

pmo.gov.bd


আরও খবর



বিচার দেখে যেতে চান নারায়ণগঞ্জে বোমা হামলায় পা হারানো চন্দনশীল

প্রকাশিত:Thursday ১৬ June ২০২২ | হালনাগাদ:Thursday ২৩ June ২০২২ | ৩৬জন দেখেছেন
Image

‘যারা মারা গেছে তারাতো মারাই গেছে। আমরা যারা বেঁচে আছি বিচারটা দেখে যেতে চাই। ঘটনার ২১ বছর পার হয়েছে, কিন্তু এখনও বিচার হয়নি। তবে আমরা বিশ্বাস করি বিচার হবে।’

২০০১ সালের ১৬ জুন নারায়ণগঞ্জের আওয়ামী লীগ অফিসে ভয়াবহ বোমা হামলায় দুই পা হারানো মহানগর আওয়ামী লীগের সহসভাপতি চন্দনশীল এভাবেই বিচারের আশা প্রকাশ করেন।

বৃহস্পতিবার (১৬ জুন) সকাল ১০টায় শহরের চাষাঢ়া এলাকায় নিহতদের স্মৃতিফলকে শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করতে এসে এসব কথা বলেন তিনি।

চন্দনশীল বলেন, বাংলাদেশে বিচারের দীর্ঘসূত্রিতার কালচার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ডের বিচার হতে ৩০ বছর সময় লেগেছিল। আমরা মনে হয় সেই ধারাই অনুসরণ করছি। তবে আমরা বিশ্বাস করি বিচার হবে। শেখ হাসিনার প্রতি আমাদের অগাধ আস্থা আছে, যারা পরিকল্পনাকারী তাদের খুঁজে বের করে বিচারের আওতায় আনবেন।

jagonews24

তিনি আরও বলেন, এই ঘটনায় একটা চার্জশিট হয়েছে যেখানে মুফতি হান্নানসহ কয়েকজনের নাম এসেছে। আমরা মনে করি না শুধু এটাই যথেষ্ট। এখানে মাস্টারমাইন্ড আছে। শামীম ওসমান ও তার সহকর্মীদের একত্রে হত্যা করার জন্যই এ পরিকল্পনা করা হয়েছিল। এই পরিকল্পনার সঙ্গে বিএনপি জামায়াত জড়িত, আমাদের এই ধারণা অমূলক নয়। প্রকৃত অপরাধীদের খুঁজে বের করে দূষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। এই ঘটনায় আমাদের ২০ জন নেতাকর্মী হারিয়েছি। তাদের মধ্যে অনেকেই আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে ছিলেন।

নারায়ণগঞ্জের ইতিহাসে অন্যতম বেদনার দিন ১৬ জুন। ২০০১ সালের এই দিনে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকার তৎকালীন আওয়ামী লীগ অফিসে ভয়াবহ বোমা হামলা হয়। যেখানে আরডিএক্স বোমা ব্যবহার করা হয়েছিল। এই হামলায় ২০টি তাজা প্রাণ ঝরে যায়।

গুরুতর আহত হন তৎকালীন সংসদ সদস্য শামীম ওসমানসহ অর্ধশতাধিক লোক। সেইসঙ্গে চিরদিনের জন্য পঙ্গুত্ববরণ করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহসভাপতি চন্দনশীল ও সেসময়ের স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক রতন দাস। তবে এখনও এই মামলার কোনো কূল কিনারা হয়নি। ঘটনার প্রায় ২১ বছর পেরিয়ে গেলেও বিভিন্ন কারণে মামলাটি এখনও ঝুলে রয়েছে।


আরও খবর



পঞ্চগড়-সান্তাহার রুটে চলাচল করবে ‘দোলনচাঁপা এক্সপ্রেস’

প্রকাশিত:Friday ১০ June ২০২২ | হালনাগাদ:Monday ২৭ June ২০২২ | ৫০জন দেখেছেন
Image

দীর্ঘ প্রতীক্ষার পর পঞ্চগড়-সান্তাহার রুটে চালু হচ্ছে উত্তরবঙ্গের জনপ্রিয় আন্তঃনগর ট্রেন ‘দোলনচাঁপা এক্সপ্রেস’। শনিবার (১১ জুন) বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে ট্রেনটি উদ্বোধন করবেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

রেলপথ মন্ত্রীর একান্ত সচিব মীর আলমগীর হোসেন এক বিজ্ঞপ্তিতে জানান, শনিবার বেলা ১১টায় পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে নবনির্মিত গেট ও অ্যাপ্রোচ সড়ক ও ‘দেলনচাঁপা এক্সপ্রেস’ ট্রেনটি উদ্বোধন করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য ও রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন উদ্বোধন করবেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সান্তাহার থেকে দিনাজপুর পর্যন্ত চলাচলকারী ‘দোলনচাঁপা এক্সপ্রেস’ দীর্ঘদিন ধরে চলাচল করছিল। কিন্তু পঞ্চগড়ের সঙ্গে এর কোনো যোগাযোগ ছিল না। পঞ্চগড়সহ ঠাকুরগাঁও বাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে শনিবার থেকে ট্রেনটি পঞ্চগড়-সান্তাহার নিয়মিত চলাচল করবে। প্রতিদিন সকাল সাড়ে ৬টায় ‘দোলনচাঁপা এক্সপ্রেস’ পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন ছেড়ে যাবে।

জেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক এরশাদ হোসেন সরকার বলেন, জরুরি চিকিৎসাসহ প্রয়োজনীয় কাজে রংপুর যেতে একমাত্র ভরসা বিআরটিসি বাস। এতে আমাদের দুর্ভোগ পোহাতে হয়। রেল যোগাযোগের মাধ্যমে আমাদের ভোগান্তি অনেকটা কমে যাবে।


আরও খবর



সংক্ষিপ্ত বিশ্ব সংবাদ: ২৭ জুন ২০২২

প্রকাশিত:Monday ২৭ June ২০২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ২৯জন দেখেছেন
Image

আমাদের চারপাশে অসংখ্য ঘটনা ঘটছে প্রতিদিনই। এর মধ্যে হয়তো আলোচনায় আসে হাতেগোনা কিছু। তবে সময় ও পরিস্থিতির পরিপ্রেক্ষিতে গুরুত্বপূর্ণ হয়ে ওঠে বেশকিছু বিষয়। এগুলো জানা না থাকলে অনেক ক্ষেত্রেই পিছিয়ে পড়তে হয়। এ কারণে বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া নানা ঘটনা থেকে সংক্ষেপে গুরুত্বপূর্ণ কিছু সংবাদ থাকছে জাগো নিউজের পাঠকদের জন্য-

চীনের উদ্যোগ ঠেকাতে জি-৭’র ৬০ হাজার কোটি ডলারের তহবিল

চীনের ‘বেল্ট অ্যান্ড রোড ইনিশিয়েটিভ’ (বিআরআই) ঠেকাতে ৬০ হাজার কোটি মার্কিন ডলারের তহবিল গঠনের ঘোষণা দিয়েছে শিল্পোন্নত সাত দেশের জোট জি-৭। এই অর্থ নিম্নআয়ের দেশগুলোর অবকাঠামোগত উন্নয়নে ব্যবহার করা হবে।

আমিরাতে বাড়ছে প্রযুক্তির ব্যবহার, চাকরি হারাতে পারে লাখের বেশি

বিশ্বজুড়ে প্রযুক্তির আধিপত্য দেখা যাচ্ছে। অর্থাৎ বিভিন্ন ক্ষেত্রে স্বয়ংক্রিয় যন্ত্রের ব্যবহার বাড়ছে। এতে সংকুচিত হচ্ছে কর্মসংস্থান। আগামী ১০ বছরের মধ্যে সংযুক্ত আরব আমিরাতের প্রায় ৪০ শতাংশ চাকরি প্রযুক্তির দখলে যাবে। দেশটির মানবসম্পদ মন্ত্রণালয়ের এক গবেষণায় এমন তথ্য উঠে এসেছে।

মালদ্বীপে এক সপ্তাহে করোনা শনাক্ত ১২০২ জনের

মালদ্বীপে দিন দিন করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। গত সপ্তাহে ভাইরাসটিতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ২০২ জনে। মালদ্বীপের স্বাস্থ্য সুরক্ষা সংস্থা (এইচপিএ) প্রকাশিত পরিসংখ্যান অনুসারে, ১৯ জুন থেকে ২৫ জুনের মধ্যে বৃহত্তর রাজধানী অঞ্চলে ৫২৮ জনের আক্রান্ত রেকর্ড করা হয়।

বাজারে ইরান-ভেনেজুয়েলার তেল চায় ফ্রান্স

ইউক্রেনে হামলার পর রাশিয়ার ওপর কঠোর নিষেধাজ্ঞা আরোপ করেছে পশ্চিমা বিশ্ব। তাই প্রতিশোধ নিতে রাশিয়া এরই মধ্যে ইউরোপে জ্বালানি সরবরাহ কমিয়েছে। তাছাড়া চলতি বছরের মধ্যে রাশিয়ার ওপর জ্বালানি নির্ভরশীলতা সম্পূর্ণভাবে কমাতে চায় ইউরোপের দেশগুলো। এমন পরিস্থিতিতে ইউরোপজুড়ে জ্বালানি সংকট তীব্র হচ্ছে। তাই নিষেধাজ্ঞা দেওয়া ইরান ও ভেনেজুয়েলার তেল বাজারে চায় ফ্রান্স।

দূষণ-যানজট কমাবে হোন্ডার ই-স্কুটার

অল্প দূরত্বে যাওয়া-আসার জন্য বড় গাড়ির চমৎকার বিকল্প হতে পারে হালকা ইলেক্ট্রিক বাইক ও স্কুটার। এটি চলাচলে ও পার্ক করতে জায়গা কম লাগায় শহুরে যানজট কমাতে যেমন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে, তেমনি অবিশ্বাস্যভাবে কমাতে পারে পরিবেশ দূষণও।

মাত্র একদিনের জ্বালানি তেল রয়েছে শ্রীলঙ্কায়

অর্থনৈতিকভাবে দেউলিয়া শ্রীলঙ্কায় আবারও জ্বালানি তেল শেষ হয়ে যাচ্ছে। জানা গেছে, দেশটির হাতে কোনো রকম একদিনের জ্বালানি তেল রয়েছে। সোমবার (২৭ জুন) রাশিয়ার সংবাদমাধ্যম আরটির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। প্রতিবেদনে বলা হয়, দেশটির সংরক্ষণাগারে কেবল এক দশমিক এক হাজার টন পেট্রল ও সাত দশমিক পাঁচ হাজার টন ডিজেল রয়েছে।

যুক্তরাষ্ট্রে একদিনে ৭০০ ফ্লাইট বাতিল

যুক্তরাষ্ট্রে রোববার (২৬ জনু) রাতে ৭৩০টি ফ্লাইট বাতিল করা হয়। ফ্লাইট ট্রাকিং ওয়েবসাইট ফ্লাইটঅ্যায়র থেকে এ তথ্য পাওয়া গেছে। সিএনএনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। জানা গেছে, রোববার ২২৪টি ফ্লাইট বাতিল করেছে ডেল্টা এয়ারলাইনস, ইউনাইটেড এয়ারলাইনস বাতিল করেছে ৭১টি ফ্লাইট ও আমেরিকান এয়ারলাইনস বাতিল করেছে ৬৬টি ফ্লাইট।

রাশিয়াকে আরও চাপে রাখার আহ্বান জেলেনস্কির

রাশিয়ার ওপর আরও বেশি চাপ প্রয়োগের আহ্বান জানিয়েছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। জি-৭ সম্মেলনে সদস্য দেশগুলোর নেতাদের এই আহ্বান জানান তিনি। ভিডিও কলের মাধ্যমে সোমবার জি-৭ সম্মেলনে ভাষণ দেন জেলেনস্কি। তিনদিনের এই সম্মেলনের দ্বিতীয় দিনে তিনি জি-৭য়ের নেতাদের কাছে আহ্বান জানিয়েছেন, তারা যেন রাশিয়াকে আরও বেশি চাপে রাখে।

অর্থনৈতিক মন্দায় ঝুঁকছে যুক্তরাষ্ট্র

করোনা মহামারির পর রাশিয়া ও ইউক্রেনের মধ্যে যুদ্ধকে কেন্দ্র করে অর্থনৈতিক অস্থিতিশীলতা নিয়ে উদ্বেগ বাড়ছে যুক্তরাষ্ট্রে। সবার মনে একটাই প্রশ্ন আমরা অর্থনৈতিক মন্দায় প্রবেশ করতে যাচ্ছি না তো। কারণ দেশটির শেয়ারবাজারের অবস্থা ভালো নেই, লাফিয়ে বাড়ছে মূল্যস্ফীতি। এদিকে সুদের হার বাড়ানোর ফলে অর্থনীতিতে ধীর গতি দেখা দিয়েছে। তাছাড়া ভোক্তাদের প্রত্যাশা সূচকও রেকর্ড পরিমাণ কমেছে। সব পণ্যের মূল্য বাড়ায় ভোক্তাদের মধ্যে হতাশা বিরাজ করছে।

সৌদির পর ইরান সফরে ইরাকের প্রধানমন্ত্রী

সৌদি আরব সফরের পর ইরাকের প্রধানমন্ত্রী মুস্তাফা আল-কাদিমি ইরানে পৌঁছেছেন। তেহরানের কর্মকর্তাদের সঙ্গে আলোচনার জন্য একটি উচ্চ-পর্যায়ের প্রতিনিধি দলের সঙ্গে রোববার (২৬ জুন) সেখানে পৌঁছান তিনি।


আরও খবর



কমিউনিটি ব্যাংকে ডকুমেন্টেশন অফিসার পদে চাকরি

প্রকাশিত:Saturday ১১ June ২০২২ | হালনাগাদ:Monday ২৭ June ২০২২ | ৫৭জন দেখেছেন
Image

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডে ‘ডকুমেন্টেশন অফিসার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২৮ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড
বিভাগের নাম: কর্পোরেট অ্যান্ড এসএমই

পদের নাম: ডকুমেন্টেশন অফিসার
পদসংখ্যা: নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর
অভিজ্ঞতা: ০৩ বছর
বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বয়স: নির্ধারিত নয়
কর্মস্থল: ঢাকা

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২৮ জুন ২০২২

সূত্র: বিডিজবস ডটকম


আরও খবর