Logo
আজঃ Wednesday ১০ August ২০২২
শিরোনাম
নারায়ণগঞ্জের আড়াইহাজারে ২৪৩৫ লিটার চোরাই জ্বালানি তেলসহ আটক-২ নাসিরনগরে বঙ্গ মাতার জন্ম বার্ষিকি পালিত রূপগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সনদ ও জাতীয় পরিচয়পত্র বিতরণ কাউন্সিলর সামসুদ্দিন ভুইয়া সেন্টু ৬৫ নং ওয়ার্ডে ভোটার তালিকা হালনাগাদ কর্মসুচীতে অংশগ্রহন করেন চান্দিনা থানায় আট কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার নাসিরনগরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ নাসিরনগর বাজারে থানা সংলগ্ন আব্দুল্লাহ মার্কেটে দুই কাপড় দোকানে দুর্ধষ চুরি। ই প্রেস ক্লাব চট্রগ্রাম বিভাগীয় কমিটির মতবিনিময় সম্পন্ন ব্রাহ্মণবাড়িয়ায় ৬ কেজি গাঁজাসহ হাইওয়ে পুলিশের হাতে আটক এক। সোনারগাঁয়ে পুলিশ সোর্স নাম করে ডাকাত শাহ আলমের কান্ড

রূপগঞ্জ উপজেলা পরিষদের বাজেট ঘোষণা

প্রকাশিত:Thursday ১৬ June ২০২২ | হালনাগাদ:Wednesday ১০ August ২০২২ | ১৬২জন দেখেছেন
Image

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : মোঃ আবু কাওছার মিঠু 

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা পরিষদের ২০২২-২৩অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেটে ব্যয় ধরা হয়েছে ২২ কোটি ২৫ লক্ষ ৪২ হাজার ৮৯০ টাকা। গতকাল ১৬ জুন বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত বাজেট আলোচনা সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান। 


সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, উপজেলা পরিষদর চেয়ারম্যান আলহাজ¦  মোঃ শাহ্জাহান ভুইয়া, ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন, উপজেলা যুব উন্নয়ন অফিসার মাসুদ মজুমদার, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা রিগ্যান মোল্লা, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ তোফায়েল আহমেদ আলমাছ, গোলাকান্দাইল ইউপি চেয়ারম্যান আলহাজ¦ কামরুল হাসান তুহিন, কায়েতপাড়া ইউপি প্যানেল চেয়ারম্যান মোঃ বজলুর রহমান,  রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম. এ মোমেন, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, এস এম খলিলুর রহমান, রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. আব্দুল আউয়াল মোল্লা প্রমুখ। 


পরে শিক্ষা, স্বাস্থ্য, কৃষি ও ভৌত অবকাঠামো নির্মাণ ও জলবদ্ধতা নিরসনকে প্রাধান্য দিয়ে  ২০২২-২৩ অর্থ বছরের ২২ কোটি ২৮ লাখ ৯ হাজার ৪৯ টাকার বাজেট ঘোষণা করা হয়।


আরও খবর



সুষ্ঠুভাবে গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে: জবি উপাচার্য

প্রকাশিত:Saturday ৩০ July ২০২২ | হালনাগাদ:Wednesday ১০ August ২০২২ | ৪০জন দেখেছেন
Image

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও গুচ্ছ ভর্তি পরীক্ষার আহ্বায়ক অধ্যাপক ড. ইমদাদুল হক বলেছেন, সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন হয়েছে। কোন ধরনের অভিযোগ কিংবা অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

শনিবার (৩০ জুলাই) দুপুরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে তিনি একথা বলেন।

অধ্যাপক ড. ইমদাদুল হক বলেন, ১২ হাজার শিক্ষার্থী জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিয়েছেন। এছাড়া ঢাকার আরও ৮টি কেন্দ্রে পরীক্ষা দেন শিক্ষার্থীরা।

jagonews24

এর আগে দুপুর ১২টায় সারাদেশে একযোগে ১৯টি পাবলিক বিশ্ববিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা শুরু হয়। সারাদেশে এক লাখ ৬১ হাজার পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেন।

জানা যায়, ২০২১-২২ শিক্ষাবর্ষে গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ের তিনটি ইউনিটে পরীক্ষার জন্য মোট আবেদন পড়েছে দুই লাখ ৯৪ হাজার ৫২৪টি। এরমধ্যে সবচেয়ে বেশি আবেদন পড়েছে বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটে। এই ইউনিটে এক লাখ ৬১ হাজারেরবেশি শিক্ষার্থী ভর্তি আবেদন করেছেন।


আরও খবর



মাত্র ৪ বলের জন্য নিশ্চিত জয়বঞ্চিত অস্ট্রেলিয়া

প্রকাশিত:Sunday ২৪ July ২০২২ | হালনাগাদ:Tuesday ০৯ August ২০২২ | ২৭জন দেখেছেন
Image

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচে বৃষ্টির কাছে হেরে গেলো অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল। পরপর দ্বিতীয় ম্যাচে বৃষ্টির আশীর্বাদে অসিদের বিপক্ষে পরাজয়ের হাত থেকে বেঁচে গেলো পাকিস্তানের নারীরা। এবার মাত্র ৪ বলের জন্য ফল আসেনি দুই দলের ম্যাচে।

শনিবার রাতে ব্রিডি ক্রিকেট ক্লাব মাঠে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে মাত্র ৯৪ রান করতে সক্ষম হয় পাকিস্তান। জবাব দিতে নেমে ৪.২ ওভারেই ২৮ রান করে ফেলে অস্ট্রেলিয়া। কিন্তু এরপর আর বৃষ্টির কারণে খেলা হয়নি। আর মাত্র ৪ বল খেলা হলেই বৃষ্টি আইনে ম্যচটি জিতে যেতো অসিরা।

টস জিতে ব্যাট করতে নেমে শুরু থেকে শেষ পর্যন্ত নিয়মিত বিরতিতেই উইকেট হারায় পাকিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ ৩২ রান করেন অধিনায়ক বিসমাহ মারুফ। এজন্য খেলেন ৩৯ বল। এছাড়া মুনিবা আলি ১৯ ও আলিয়া রিয়াজের ব্যাট থেকে আসে ১৪ রান।

অস্ট্রেলিয়ার পক্ষে চার ওভারে মাত্র ১৭ রান খরচায় ৪ উইকেট নেন কোভিডের কারণে আগের দুই ম্যাচ খেলতে না পারা জেস জোনাসেন। এছাড়া নিকোলা ক্যারে দুই ও অ্যাশলে গার্ডনার নেন একটি উইকেট।

পরে ৯৫ রানের লক্ষ্যে খেলতে নেমে বেথ মুনি ১৩ বলে ১১ ও অ্যালিসা হিলি করেন ১৪ বলে ১২ রান। এর সঙ্গে অতিরিক্ত পাঁচ রান মিলিয়ে ৪.২ ওভারে ২৮ রান করে অসিরা। টি-টোয়েন্টি ম্যাচে দুই দল ন্যুনতম ৫ ওভার খেলতে না পারলে ম্যাচটি অমীমাংসিতই রাখা হয়।

বৃষ্টিতে এই ম্যাচ ভেসে গেলেও চার ম্যাচে দুই জয় ও দুই পরিত্যক্ত মিলিয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে অসিরা। শেষ ম্যাচে লড়বে পাকিস্তান ও আয়ারল্যান্ড। এই ম্যাচে অবিশ্বাস্য রকমের বড় ব্যবধানে জিততে পারলে অস্ট্রেলিয়াকে টপকে চ্যাম্পিয়ন হবে পাকিস্তান।


আরও খবর



শুরুতেই মোস্তাফিজ-শরিফুলের জোড়া আঘাত

প্রকাশিত:Friday ০৫ August ২০২২ | হালনাগাদ:Tuesday ০৯ August ২০২২ | ১৯জন দেখেছেন
Image

সামনে ৩০৪ রানের বিশাল লক্ষ্য। জিম্বাবুয়ের শুরুটা একদমই মনের মতো হলো না। প্রথম ওভারেই আঘাত হানলেন মোস্তাফিজুর রহমান। কাটার মাস্টারকে কাট করতে গিয়ে স্টাম্পে বল টেনে আনলেন জিম্বাবুইয়ান অধিনায়ক রেগিস চাকাভা। ২ রান করেই ফিরলেন বোল্ড হয়ে।

এর পরের ওভারে বল হাতে নিয়ে উইকেট তুলে নিলেন শরিফুল ইসলামও। এবার তারিসাই মুসাকান্দা কভারে বল আকাশে তুলে দিয়ে হলেন মোসাদ্দেক হোসেনের সহজ ক্যাচ। ৬ রানে ২ উইকেট হারালো জিম্বাবুয়ে।

এর আগে তামিম ইকবাল, লিটন দাস, এনামুল হক বিজয়ের পর মুশফিকুর রহিম- টপ অর্ডারের প্রথম চার ব্যাটারের ফিফটিতে ২ উইকেটেই ৩০৩ রানের বড় সংগ্রহ দাঁড় করায় বাংলাদেশ।

ওয়ানডেতে দ্বিতীয়বারের মতো টপ অর্ডারের প্রথম চার ব্যাটারই হাফসেঞ্চুরি করেন। এর আগে ২০১৪ সালে এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে এমন কীর্তি দেখিয়েছিল টাইগাররা।

সেই রেকর্ডেও ছিলেন মুশফিক আর বিজয়। সঙ্গে ছিলেন মুমিনুল হক আর ইমরুল কায়েস। সবমিলিয়ে বাংলাদেশের চার ব্যাটারের এক ইনিংসে ফিফটি পাওয়ার ঘটনা এ নিয়ে চতুর্থবার।

হারারেতে আজ (শুক্রবার) টসের সময় জিম্বাবুয়ে অধিনায়ক রেগিস চাকাভা জানিয়েছেন, শুরুর দিকে উইকেটের সাহায্য পেতে পারেন বোলাররা। যে কারণে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে। তবে শুরুতে বোলারদের সেই সুবিধাটা নিতে দেননি বাংলাদেশের দুই ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস।

হারারে স্পোর্টস ক্লাব মাঠে মাঠে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচের মতো প্রথম ওয়ানডেতেও টস হেরেছে বাংলাদেশ। স্বাগতিক জিম্বাবুয়ের আমন্ত্রণে আগে ব্যাট করতে নামে তামিমের দল। অনুজ সতীর্থ লিটনকে নিয়ে বাংলাদেশের ইনিংসের গোড়াপত্তন করেন তামিম।

রিচার্ড এনগারাভার করা প্রথম ওভারের প্রথম পাঁচ বলই ছিল ডট। শেষ বলে ফ্লিক করে বাউন্ডারি হাঁকিয়ে রানের খাতা খোলেন তামিম। অভিষিক্ত ভিক্টর নিয়ুচির করা পরের ওভার পুরোটা মেইডেন খেলেন লিটন। তবে নিয়ুচির পরের ওভারে বাউন্ডারি হাঁকিয়েই নিজের রানের খাতা খুলেছেন এ ডানহাতি ওপেনার।

নিয়ুচি-এনগারাভার আঁটসাঁট বোলিংয়ের মাঝে নেতিবাচক ছিল ওয়েসলে মাধভেরের ওভারথ্রো থেকে দেওয়া বাউন্ডারি। ইনিংসের তৃতীয় ওভারে নন স্ট্রাইক প্রান্তে লক্ষ্যভ্রষ্ট থ্রো করে বাংলাদেশকে বোনাস চার রান দেন মাধভের। এছাড়া নিয়ুচি লেগসাইডের অনেক বাইরে বল করে ওয়াইডসহ বাউন্ডারি দিয়ে বসেন।

এরপর ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশের হয়ে নতুন মাইলফলক উন্মোচন করেন বর্তমান অধিনায়ক তামিম ইকবাল। সবার আগে ৮ হাজার রানের মাইলফলকে প্রবেশ করলেন তিনি। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ৫৭তম রান নেওয়ার মাধ্যমে ক্যারিয়ারের ৮ হাজার রান পূরণ হয় তামিমের।

বাংলাদেশের আর কোনো ব্যাটারের ওয়ানডেতে সাত হাজার রানও নেই। স্বাভাবিকভাবেই সবার আগে এই মাইলফলকে ঢুকলেন তামিম। এর আগে ৫ হাজার, ৬ হাজার ও ৭ হাজার রানেও বাংলাদেশের ব্যাটারদের মধ্যে সবার আগে নাম লিখিয়েছেন দেশসেরা এই ওপেনার।

তবে মাইলফলকে প্রবেশ করার পর বেশিক্ষণ উইকেটে থাকতে পারেননি তামিম। ইনিংসের ২৬তম ওভারে সিকান্দার রাজার বলে আউট হওয়ার আগে ৮৮ বল থেকে নয় চারের মারে ৬২ রান করেছেন টাইগার অধিনায়ক। যা তার ওয়ানডে ক্যারিয়ারের ৫৪তম হাফসেঞ্চুরি।

লিটন দাস দারুণ ব্যাটিং করছিলেন। এগিয়ে যাচ্ছিলেন সেঞ্চুরির দিকে। কিন্তু ব্যক্তিগত ৮১ রানে এসে হঠাৎ পায়ে টান পড়ে ডানহাতি এই ব্যাটারের।এমনই অবস্থা যে উঠে দাঁড়াতেও পারলেন না। ফলে স্ট্রেচারে শুয়েই মাঠ ছাড়তে হয়েছে তাকে।

এরপর মুশফিকুর রহিমকে নিয়ে ৭৬ বলে ৯৬ রানের ঝড়ো এক জুটি গড়েন এনামুল হক বিজয়। ছক্কা মেরে ৪৭ বলে ফিফটি পূরণ করেন বিজয়। ব্যক্তিগত ৭১ রানে সহজ ক্যাচ দিয়েছিলেন ডিপ কভারে। কিন্তু এনগারাভার বলে সেই ক্যাচ ফেলে দেন মাদভেরে।

যদিও সেই সুযোগটা কাজে লাগাতে পারেননি তিন বছর পর ওয়ানডে দলে ফেরা বিজয়। নিজের নামের সঙ্গে আর দুই রান যোগ করেই ফের ক্যাচ তুলে দেন লংঅনের আকাশে। মুসাকান্দা সেটা তালুবন্দী করলে উইকেট পান নিয়াচি। ৬১ বলে বিজয়ের ৭৩ রানের ঝড়ো ইনিংসে ছিল ৬ বাউন্ডারি আর ৩ ছক্কার মার।

এরপর মাহমুদউল্লাহ আর মুশফিকুর রহিম ২৫ বলে ৩৬ রানের অবিচ্ছিন্ন জুটিতে দলকে তিনশো পার করে দেন। মুশফিক ৪৯ বলে ৫ বাউন্ডারিতে অপরাজিত থাকেন ৫২ রানে। ১২ বলে ২ চারের সাহায্যে ২০ করেন মাহমুদউল্লাহ।


আরও খবর



পাবনায় উদ্ধার দুই গন্ধগোকুলের বাচ্চা বনে অবমুক্ত

প্রকাশিত:Monday ০৮ August ২০২২ | হালনাগাদ:Wednesday ১০ August ২০২২ | ১৩জন দেখেছেন
Image

পাবনার চাটমোহরে উদ্ধার দুটি গন্ধগোকুলের বাচ্চা বনে অবমুক্ত করা হয়েছে। রোববার (৭ আগস্ট) রাতে উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগরের একটি বনে বাচ্চা দুটি ছেড়ে দেওয়া হয়।

বাংলাদেশ অপরূপ প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের চাটমোহর উপজেলা সভাপতি এ সি জীবন খান জানান, সন্ধ্যায় রামনগর গ্রামের উত্তর পাড়ার বেলাল হোসেনের বাড়িতে দুটি গন্ধগোকুলের বাচ্চা দেখতে পেয়ে আমাদের জানান। সেখানে উপস্থিত হয়ে আমরা বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করি। রাতে ইউএনও সৈকত ইসলাম ওই বাড়িতে গিয়ে গন্ধগোকুলের বাচ্চা দুটি অবমুক্ত করেন।

পাবনার বিভাগীয় বন কর্মকর্তা কাশ্যপী বিকাশ চন্দ্র জানান, গন্ধগোকুলের বাচ্চা দুটি বনে অবমুক্ত করা হয়েছে।


আরও খবর



পরীমনির বিরুদ্ধে ব্যবসায়ী নাসিরের মামলা: তদন্তে সিআইডি

প্রকাশিত:Monday ১৮ July ২০২২ | হালনাগাদ:Tuesday ০৯ August ২০২২ | ৪৭জন দেখেছেন
Image

হত্যাচেষ্টা, মারধর, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে নায়িকা পরীমনির বিরুদ্ধে করা মামলাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার (১৮ জুলাই) ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসান এ আদেশ দেন। একইসঙ্গে ৬ অক্টোবর এ বিষয় প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।

ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ৬ জুলাই ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসানের আদালতে বোট ক্লাবের সভাপতি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ বাদী হয়ে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে এ মামলা করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণের জন্য আজ (১৮ জুলাই) দিন ধার্য করেন।

এ মামলার অন্য দুই আসামি হলেন- পরীমনির সহযোগী ফাতেমা তুজ জান্নাত বনি ও জুনায়েদ বোগদাদী জিমি ওরফে জিম।

মামলায় নাসিরউদ্দিন উল্লেখ করেন, পরীমনি ও তার সহযোগীরা অ্যালকোহল সেবনে অভ্যস্ত। তারা সুযোগ বুঝে বিভিন্ন নামীদামি ক্লাবে ঢুকে অ্যালকোহল পান করেন এবং পার্সেল নিয়ে মূল্য পরিশোধ করেন না। পরীমনি তার পরিচিত পুলিশ কর্মকর্তাদের দিয়ে মিথ্যা মামলা করিয়ে হয়রানির ভয় দেখান। ২০২১ সালের ৯ জুন রাত ১২টার পর আসামিরা সাভারের বোট ক্লাবে ঢোকেন এবং দ্বিতীয় তলার ওয়াশরুম ব্যবহার করেন। পরে তারা ক্লাবের ভেতরে বসে অ্যালকোহল পান করেন।

এতে আরও বলা হয়, বাদী (নাসির উদ্দিন মাহমুদ) ও তার সহযোগী শাহ শহিদুল আলম রাত ১টা ১৫ মিনিটে যখন ক্লাব ত্যাগ করছিলেন, তখন পরীমনি উদ্দেশ্যমূলকভাবে নাসিরকে ডাক দেন। তাদের সঙ্গে কিছু সময় বসারও অনুরোধ করেন। এক পর্যায়ে পরীমনি অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে নাসিরকে আকৃষ্ট করার চেষ্টা করেন এবং একটি ব্লু লেবেল অ্যালকোহলের বোতল বিনামূল্যে পার্সেল দেওয়ার জন্য চাপ দেন। নাসির উদ্দিন এতে রাজি না হওয়ায় পরীমনি তাকে গালমন্দ করেন। নাসির এবং আসামিদের মধ্যে বাদানুবাদের এক পর্যায়ে পরীমনি বাদীর দিকে একটি সারভিং গ্লাস ছুড়ে মারেন এবং হাতে থাকা মোবাইল ফোনও ছুড়ে মারেন। এতে নাসির মাথায় এবং বুকে আঘাতপ্রাপ্ত হন।

বাদী মামলায় আরও উল্লেখ করেন, পরীমনি ও তার সহযোগীরা তাকে (নাসির উদ্দিনকে) মারধর ও হত্যার হুমকি দিয়েছেন ও বোট ক্লাবে ভাঙচুর করেছেন। এ ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য পরীমনি সাভার থানায় বাদী নাসির উদ্দিনসহ দুজনের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ তুলে মামলা করেন।

২০২১ সালের ১৪ জুন ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাত আসামি করে পরীমনি সাভার থানায় মামলা করেন। ওই বছরের ৬ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নাসিরসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন।

চলতি বছরের ১৮ মে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯-এর বিচারক হেমায়েত উদ্দিন আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। একই সঙ্গে মামলার সাক্ষ্যগ্রহণের জন্য ১ আগস্ট দিন ধার্য করেছেন আদালত। অভিযোগ গঠনের সময় নিজেদের নির্দোষ দাবি করেন নাসিরসহ তিন আসামি।


আরও খবর