Logo
আজঃ শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শিরোনাম

রৌমারীতে ধানের কি অপরাধ বিষ প্রয়োগে পুড়ে দিলো ধান

প্রকাশিত:বুধবার ০৩ মে ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ২৫০জন দেখেছেন

Image

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলার সদর ইউয়িননের বারবান্দা গ্রামের কলাবাড়ি মৌজার ৩৮৩ নং খতিয়ানের ১০৭৪ নং দাগের অংশে হামিদা খাতুনের মোট ৩৬ শতাংশ জমির ধান রাতের আধারে বিষ প্রয়োগে পুড়ে দিলো সৎ ছেলেসহ পরিবারগণ। রমজানের শুরুর দিকে পারিবারিক কলহের জেরে প্রকাশ্যে নষ্টের হুমকির মাধ্যমে ধানে বিষ প্রয়োগের ঘটনাটি ঘটিয়েছে বলে অভিযোগ করেন হামিদা। থানায় অভিযোগ দায়ের। এলাকার মাতাব্বরগণ বিচারের দায়ভার নিলেও রহস্যজনক কারনে টালবাহানায় ঘুরাচ্ছে ভুক্তভোগি পরিবারকে।

অভিযোগ সুত্রে ও সরেজমি গিয়ে জানা গেছে, স্বামী সোবহান হোসেনের মৃত্যুর পর সৎ ছেলে আব্দুস সালাম ও নাতী মনির হোসেন, সাইদ মিয়া আমার পরিবারের ছেলেদের সাথে দীর্ঘদিন থেকে জমাজমি নিয়ে বিরোধ চলে আসছে। এদিকে আমার দুটি ছেলে দেশের বাইরে থাকায় তাদের ক্ষমতাবলে স্বামীর দেয়া জমি প্রায় সময় এসে জবরদখল করে নেয়ার চেষ্টা করে। এলাকার ইউপি সদস্য ও স্থানীয় মাতাব্বরগণদের এবিষয়ে একাধীকবার অভিযোগ দায়ের করেও কোন প্রতিকার পাওয়া যায়নি। চলতি বোরো মৌসুমে মাঘ মাসের শেষের দিকে কলাবাড়ী মোজার সাবেক ৩৮৩ নং খতিয়ানের ১০৭৪ নং দাগের অংশের ৩৬ শতাংশ জমির মধ্যে ২১ শতাংশ লাল চাঁনের নিকট ও ১৫ শতাংশ দেওয়ানগঞ্জ উপজেলার বিন্দুরচর গ্রামের আব্দুস সালামের নিকট জমি বর্গা হিসাবে তারা চাষ করে আসছে।

এমতাবস্থায় রমজানের শুরুরদিকে বিচ্ছিন্ন কোন ঘটনা ছাড়াই জহুরুল মাষ্টার, এন্তাজ আলীসহ কয়েকজনের সামনে বিভিন্ন হুমকি ধামকি ও ফসলি জমি বিনষ্ট করবে বলে বলেন। বিধিবাম, কয়েকদিন পর জমিতে গিয়ে দেখি, জমির ধান ঝিমিয়ে পড়েছে। জমিতে বিষ প্রয়োগের হুমকি ও জমির ধান ঝিমিয়ে পড়ার বিষয়টি মাতাব্বরগনদিগকে জানানো হয়েছে। ধান পুড়ে যাওয়ার ঘটনাটি নিয়ে এলাকায় কোন প্রতিকার না পেয়ে রৌমারী থানায় অভিযোগ দায়ের করা হয়। থানা পুলিশ তদন্তপুর্বক মিমাংশার লক্ষে থানায় সালিশি বৈঠক বসলে, অফিসার ইনচার্জ রূপ কুমারের সাথে স্থানীয় মাতাব্বরগণ গ্রামেই সমাধান করবেন বলে প্রতিশ্রুতি নিয়ে চলে যান। এদিকে দীর্ঘ একমাস অতিবাহিত হলেও ইউপি সদস্য ফিরোজ আহমেদসহ গ্রামের মাতাব্বরগণ বিচারের নামে বিভিন্ন টালবাহানা করে সময়ক্ষেপন করছেন। এজঘন্নতম এমন ঘটনার ন্যায় বিচারের দাবী জানান ঐ পরিবার।

বাদী হামিদা বেগম বলেন, আমার জমি গুলি লাল চাঁন ও বিয়াই আব্দুস সালামের কাছে বর্গা দিয়েছি। রাতারাতি শত্রুতা করে আমার সৎ ছেলে, নাতী মমিন ও সাইদ মিয়া ৩৬ শতাংশ জমিতে বিষ প্রয়োগ করে ধান ক্ষেত নষ্ট করে দিয়েছে। আমি এলাকার মাতাব্বরদের কাছে বিচার চেয়ে বিচার পাইনি। বিধায় সঠিক বিচারের আসায় থানায় অভিযোগ দায়ের করেছি। বর্গা চাষি লাল চাঁন ও আব্দুস সালাম বলেন, আমাদের কোন জমি জমা না থাকায় হামিদার কাছ থেকে জমি বর্গা নিয়ে চাষ করে স্ত্রী সন্তানাদি নিয়ে দিনাতী পাত করে আসছি। আমার ধান গুলি বিষ প্রয়োগে নষ্ট করে দিয়েছে। এঘটনার ন্যায় বিচার চাই। জহুরুল মাষ্টারের নিকট ধানের জমিতে বিষ প্রয়োগের বিষয়ে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি জানান, আমি স্কুলে থাকি।

স্কুলের দক্ষিণ পাশে তাদের জমি। বিষ প্রয়োগে ধান নষ্ট হয়েছে দেখেছি। কে বা কারা ক্ষতি করেছে তা আমি জানি না। এন্তার আলীর সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করলে তাকে পাওয়া যায় নি। বিবাদী সালামের সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করলে পাওয়া যায় নি।ইউপি সদস্য ফিরোজ আহমেদ ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, বিষ প্রয়োগে ধান ক্ষেত নষ্ট হয়েছে। কে বা কারা নষ্ট করেছে তা প্রমান পাওয়া যায়নি। তবে বাদী হামিদা বেগম থানায় অভিযোগ দায়ের করলে, থানায় বিষয়টি নিয়ে মিমাংশার লক্ষে বৈঠক হয়।পারিবারিক অন্যান্য বিষয় নিয়ে, মিমাংশার লক্ষে এলাকায় বৈঠকের কথা বলা হয়েছে। ধান কাটাকাটি হলে বসে সমাধান করা হবে।

সরেজমিনে তদন্তকারী কর্মকর্তা এএসআই হামিদুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনা স্থলে গিয়ে দেখি বিষ প্রয়োগে ধান পুড়ে ফেলার ঘটনা সত্য। তবে কে বা কারা করেছে স্বাক্ষী পাওয়া যায় নি। অফিসার ইনচার্জ রূপ কুমার সরকার জানান, অভিযোগ পেয়েছি এ বিষয়ে তদন্ত চলমান রয়েছে।


আরও খবর



নবীনগর কাজলীয়া চারগাঁও মডেল কেজি স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রকাশিত:রবিবার ১০ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ১৯৯জন দেখেছেন

Image

মোহাম্মদ হেদায়েতুল্লাহ  নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধিঃব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়ন কাজলীয়া চারগাঁও মডেল কেজি স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার দুপুরে চারগাঁও মডেল কেজি স্কুল প্রাঙ্গনে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

উক্ত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে চরিলাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক খোরশেদুল হকের সভাপতিত্বে ও চারগাঁও মডেল কেজি স্কুলের

প্রধান শিক্ষীকা ইশরাত জাহানের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন টিয়ারা আয়েশা বেগম উচ্চ বিদ্যালয়ের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষা অনুরাগী আতিকুর রহমান শিশু। 

উক্ত অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন শিবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট রাজনীতিবিদ, ও সমাজসেবক, মোঃ শাহীন সরকার। 

এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোহাম্মদ বসু সরদার , মোঃ আব্দুল হক, সৈয়দ সরদার,নবীনগর শাখার পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক মোঃ বাচ্চু মিয়া,নবীনগর থানা প্রেসক্লাবের  সহ-সভাপতি মোঃ হেদায়েত উল্লাহ,  মোঃ বিল্লাল হোসেন, প্রধান শিক্ষক মোঃ ঈশা খান, হাজী মোঃ আবদুল্লা , মোঃ আসাদুজ্জামান , আব্দুল হাই মোল্লা ।

অনুষ্ঠান শেষে সকল আমন্ত্রিত অতিথিরা ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার তুলে দেন।



আরও খবর

৫ অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা

শুক্রবার ২৯ মার্চ ২০২৪




আত্রাইয়ে গণহত্যা দিবস পালিত

প্রকাশিত:সোমবার ২৫ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ৪৫জন দেখেছেন

Image

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে গনহত্যা দিবস পালন করা হয়েছে।

২৫ মার্চ সোমবার সকালে আত্রাই রেলওয়ে স্টেশন গনকবরে উপজেলা পরিষদ ওপ্রশাসন , মুক্তিযোদ্ধা কমান্ড এবং আত্রাই থানা পুস্পস্তবক অর্পণ করেন।উপজেলা নির্বাহী অফিসার সঞ্চিতা বিশ্বাস এর সভাপতিত্বে পুস্পস্তবক অর্পণ ও আলোচনা সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক,সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন কুমার দাস, ওসি জহুরুল ইসলাম,ভাইস চেয়ারম্যান হাফিজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন মন্ডল, যুব উন্নয়ন অফিসার এসএম নাসির উদ্দিন,মহিলা বিষয়ক অফিসার মোয়াজ্জেম হোসেন, আ’লীগ সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি জুয়েল,বীর মুক্তিযোদ্ধা বুলু, আফজাল হোসেন, আফিল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার সঞ্চিতা বিশ্বাস তার দেয়া বক্তৃতায় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৭মার্চ ঐতিহাসিক ভাষণে স্বাধীনতা ঘোষণা দেওয়ার পর থেকে পাকিস্তানিরা নীলনকশা শুরু করে।

নীলনকশা অনুযায়ী ১৯৭১ সালের এ দিন মধ্যরাতে বর্বর পাকিস্তানি হানাদার বাহিনী তাদের পূর্বপরিকল্পিত অপারেশন সার্চলাইটের নামে আন্দোলনরত বাঙালিদের কণ্ঠ চিরতরে স্তব্ধ করে দেওয়ার ঘৃণ্য লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় ও রাজধানী ঢাকাসহ সারা দেশে নিরস্ত্র বাঙালির ওপর অত্যাধুনিক অস্ত্রে সজ্জিত হয়ে ঝাঁপিয়ে পড়ে। শুরু করে ইতিহাসের নিকৃষ্টতম গণহত্যা।


আরও খবর

৫ অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা

শুক্রবার ২৯ মার্চ ২০২৪




খাগড়াছড়িতে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে“পুলিশ মেমোরিয়াল ডে-উদযাপন

প্রকাশিত:শনিবার ০৯ মার্চ ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ১০১জন দেখেছেন

Image
জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি:জননিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে সারা দেশের ন্যায় খাগড়াছড়ি  জেলায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে ‘পুলিশ মেমোরিয়াল ডে।

বাংলাদেশ পুলিশ বাহিনী,র কেন্দ্রীয় কর্মসূচির অংশ।হিসেবে খাগড়াছড়ি  জেলা পুলিশ লাইন্সে- পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে  পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গকে সম্মাননা স্মারক প্রদান করা হয়

শনিবার (৯ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে  খাগড়াছড়ি পুলিশ লাইন্সে পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন খাগড়াছড়ি পুলিশ সুপার  মুক্তা ধর পিপিএম (বার) । পরে একটি চৌকস পুলিশ দল সশস্ত্র সালাম প্রদান করেন। এ সময় বিউগল করুণ সুর বাজানো হয়।

খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার  মুক্তা ধর পিপিএম (বার) এর  সভাপতিত্ব পুলিশ মেমোরিয়াল ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি  এপিবিএন এবং  বিশেষায়িত ট্রেনিং সেন্টার, এর কমান্ড্যান্ট (ডিআইজি), পরিতোষ ঘোষ (এনডিসি)।

খাগড়াছড়ি পুলিশ লাইন্স ড্রিলসেড  আলোচনা সভাশেষে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গ কারী ৯ পুলিশ সদস্যের পরিবারের হাতে সম্মাননা ও ফুল  দিয়ে বরণ করেন। এবং খাগড়াছড়ি জেলার আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গের নিকট উপহার সামগ্রী হস্তান্তর করেন খাগড়াছড়ি  পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)। 

পুলিশ লাইন্স ড্রিলসেড এ আলোচনা সভার শুরুতে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী শহীদ পুলিশ সদস্যদের আত্মার শান্তি কামনা করে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

খাগড়াছড়ি পুলিশ সুপার  মুক্তা ধর পিপিএম (বার)  বলেন, বাংলাদেশ পুলিশ শতবর্ষের পুরানো একটা প্রতিষ্ঠান। দেশের সেবায়, মানুষের সেবায়, সরকারের নির্দেশনায় আইন-শৃঙ্খলা রক্ষার জন্য সবসময় পুলিশ দায়িত্ব পালন করছে। এদেশের মানুষকে নিরাপদে রাখার জন্য প্রতিনিয়ত বাংলাদেশের প্রতিটি সদস্য তাদের নিজে দায়িত্ব অত্যন্ত নিষ্ঠা ও পেশাদারীত্বের সাথে পালন করছে। আর এ দায়িত্ব পালন করতে গিয়ে আমাদের অসংখ্য পুলিশ সদস্যকে আমরা হারিয়েছি।তাঁদের আত্মত্যাগ আমাদের উজ্জীবিত করে। পেশাগত দায়িত্ব পালনে আরো শানিত করে। এ সময় তিনি জীবন উৎসর্গকারী এসব পুলিশ সদস্যের পরিবারে যেকোন প্রয়োজনে পাশে থাকার আশ্বস্থ করেন। পরবর্তীতে তিনি এসব পরিবারের স্ত্রী, সন্তান ও পিতা-মাতার খোঁজ খবর নেন।

আলোচনা সভায় উপস্থিত আত্মোৎসর্গকারী ৯ পুলিশ  পরিবারের  সদস্যরা তাদের অভিব্যাক্তি প্রকাশকালে আবেগে আব্লুত হয়ে মাননীয় আইজিপি মহোদয়কে  আর্থিক অনুদান, ক্রেস্ট ও সার্টিফিকেটর জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার  মুক্তা ধর পিপিএম (বার) মহোদয় কে অসংখ্য ধন্যবাদ জানান তাদেরকে সম্মানিত করার জন্য এবং সবসময় পাশে থেকে তাদের সুযোগ সুবিধা দেখার জন্য।

এসময় ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এডিশনাল ডিআইজি, খন্দকার ফরিদুল ইসলাম, অধিনায়ক ( অস্থায়ী হেডকোয়ার্টার) মহালছড়ি  ৬ এপিবিএন, অধিনায়ক এডিশনাল ডিআইজি  মো. সাজিদ হোসেন, মহালছড়ি ৬ এপিবিএন, ,ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার,এর কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মিলু মিয়া বিশ্বাস,খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড আপস)  মো. জসীম উদ্দিন পিপিএম, খাগড়াছড়ি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  মো. তফিকুল আলম,  সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এবং  কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যগণদের পরিবারবর্গরা উপস্থিত ছিলেন।

আরও খবর



সিরাজদিখানে ঝিকুট ফাউন্ডেশনের সদস্য সভা ও সাহিত্য আলোচনা সম্পন্ন

প্রকাশিত:শনিবার ০৯ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৭ মার্চ ২০২৪ | ৯৬জন দেখেছেন

Image
নিজস্ব প্রতিবেদক:সিরাজদিখানে ঝিকুট ফাউন্ডেশনের সদস্য সভা ও সাহিত্য আলোচনা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৯ মার্চ) ঝিকুট ফাউন্ডেশন কেন্দ্রীয় পরিষদের আয়োজনে আঞ্চলিক কার্যালয় বালুচরে বিকেল ৫ টায় এ সভা অনুষ্ঠিত হয়।

শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি ও সমাজকল্যাণ সংগঠন ঝিকুট ফাউন্ডেশন কেন্দ্রীয় পরিষদের সহ সভাপতি ফাহাদের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন সিরাজদিখান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এড. তাহমিনা আক্তার তুহিন।

ঝিকুট ফাউন্ডেশন কেন্দ্রীয় পরিষদের অফিস সম্পাদক শোভন সারোয়ারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতিসংঘের আইসিটি কর্মকর্তা (অব.) নজরুল ইসলাম। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঝিকুট ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ জমির হোসেন।এছাড়া ঝিকুট ফাউন্ডেশন মিডিয়া সেলের সদস্য আসিফ বাধন, সদস্য জিদানসহ স্থানীয় লেখক, সাংবাদিক ও  সংগঠকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর



পাঁচপীর ডিগ্রি কলেজে ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত:বুধবার ২৭ মার্চ ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ২৩জন দেখেছেন

Image
বাবুল, কুড়িগ্রাম ব্যুরো চিফ:কুড়িগ্রামের উলিপুরে ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান পাঁচপীর ডিগ্রি কলেজে ইফতার ও দো"আ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।আজ ২৬ শে মার্চ মঙ্গলবার ইফতার ও দো'আ  মাহফিলের পূর্বাহ্নে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের গুরুত্ব নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কলেজের গভর্নিং বডির সভাপতি ডা মোঃ জাহেদুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় অংশগ্রহণ করেন, উলিপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উলিপুর এমএস স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহাঙ্গীর আলম সরদার, পাঁচপীর ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অজয় কুমার সরকার সামু, উলিপুর বণিক সমিতির প্রতিনিধি নুরে আলম সিদ্দিকী, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম সাঈদ। অনুষ্ঠানে প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম-৩ আসনের জাতীয় সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা'র সহধর্মিনী কাবেরী পান্ডে । এর আগে প্রিয় অতিথি কলেজ চত্বরে একটি গাছের চারা রোপন করেন। 

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, রাজনৈতিক ব্যক্তিত্ব, স্থানীয় মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক,  কলেজ এর গভর্নিং বডির সদস্যবৃন্দ ও শিক্ষক কর্মচারীবৃন্দ।

আরও খবর