Logo
আজঃ Wednesday ২৬ January ২০২২
শিরোনাম
অভিনেত্রীর বিরুদ্ধে সহ-শিল্পীদের নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। বিদেশের মাটিতে কৃষিপণ্য সরবরাহ বাড়াণোর লক্ষ্যে : ইরান রাজনৈতিক কঠিন চাপে রয়েছেন মেয়র আরিফুল স্বপ্নের মেট্রোরেল রওনা হলো আগারগাঁওয়ের উদ্দেশে ওমিক্রনের সংক্রমণে ভারতে ৩১ জানুয়ারি পর্যন্ত নিয়মিত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ মুরাদ হাসান এমিরেটসের ফ্লাইটে কানাডা গেলেন সাময়িক বরখাস্ত হয়েছেন রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী মাহমুদুল্লাহ রিয়াদ আগামী বিশ্বকাপে ব্যাটসম্যানদের উন্নতি দেখতে চান করোনাভাইরাসে আরও ছয়জনের মৃত্যু বিশ্বের ৪৩তম ক্ষমতাধর নারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রণবীরকে শ্যুটিং ফ্লোরে মারতেন, গালিগালাজও করতেন বনশালী

প্রকাশিত:Thursday ১৬ December ২০২১ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১৩৩জন দেখেছেন
Image

অনলাইন ডেস্ক: বলিউডে দেড় দশকেরও বেশি সময় কাটিয়েছেন। অভিনেতা হিসেবে প্রতিষ্ঠার পাশাপাশি তার একাধিক ছবিও প্রশংসিত হয়েছে। বলছিলাম, জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের কথা। সম্প্রতি চলচ্চিত্র পরিচালক সঞ্জয়লীলা বনশালীকে নিয়ে মুখ খুলেছেন ‘রকস্টার’ খ্যাত এই অভিনেতা। তিনি বলেছেন, শ্যুটিং ফ্লোরে বনশালী তাকে মারতেন। শুধু তাই নয়, তাকে গালিগালাজও করতেন।

ভারতের সংবাদমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে। বলা হয়েছে, ২০০৭ সালে বনশালীর ছবির মাধ্যমেই বলিউডে হাতেখড়ি হয়েছে অভিনেতা রণবীর কাপুরের। কাজ করেছেন অভিনেত্রী সোনম কাপুর, রানি মুখোপাধ্যায়ের সঙ্গে ‘সাওয়ারিয়া’ ছবিতে। এরপর ‘ওয়েক আপ সিড’, ‘আজাব প্রেম কি গাজাব কাহানি’, ‘রাজনীতি’, ‘রকস্টার’-এর মতো একের পর ছবিতে কাজ করেছেন তিনি।

বাবা ঋষি কাপুর এবং মা নিতু কাপুরের নামের ঊর্ধ্বে উঠে বলিউডে নিজস্ব পরিচয় তৈরি করেছেন রণবীর। কিন্তু জানলে অবাক হবেন, ‘সাওয়ারিয়া’ এর আগেও ছবিতে কাজ করেছেন রণবীর। সেটাও সঞ্জয়লীলা বনশালীর প্রশংসিত ছবি ‘ব্ল্যাক’-এ। তবে অভিনেতা নয়, সহ-পরিচালক হিসেবে।

সম্প্রতি সাংবাদিকদের সামনে সেই ছবিতে কাজের অভিজ্ঞতা শেয়ার করেছেন রণবীর। তিনি বলেন, ‘যখন আমি ব্ল্যাক ছবিতে ওকে অ্যাসিস্ট করি...উনি কোনোদিন আমাকে অ্যাসিট্যান্ট ডিরেক্টরের চোখে দেখতেন না। ঘণ্টার পর ঘণ্টা আমাকে হাঁটু মুড়ে বসিয়ে রাখতেন, আমাকে মারতেন, গালিগালাজও করতেন।’

যদিও এরপর অভিনেতা জানান, আক্রোশের বশে তাকে বনশালী ওই শাস্তি দিতেন না। আগামীদিনের কঠিন লড়াইয়ের জন্য তাকে তৈরি করতেন। তার যাতে ভালো হয়, সেজন্যই করতেন।

উল্লেখ্য, ২০২২-এর ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে রণবীর কাপুর, অমিতাভ বচ্চন এবং আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা। ছবিটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায়।


আরও খবর



একই রুমের ফেনে ঝুলছিল নারী-পুরুষের মরদেহ

একই রুমের ফেনে ঝুলছিল নারী-পুরুষের মরদেহ

প্রকাশিত:Sunday ০৯ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১০৯জন দেখেছেন
Image


গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের গাছা এলাকার একটি বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো দুই নারী-পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা ৬টার দিকে জাঝর উত্তর পাড়া এলাকার শাহীন মিয়ার বাড়ির দ্বিতীয় তলার রুম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।


নিহতরা হলেন, গাজীপুর জেলার কালিগঞ্জ থানার বেতয়া গ্রামের মিজানুর রহমানের মেয়ে লিমা রহমান (২৫) ও সিলেট সদর এলাকার বোরাইয়া এলাকার রঞ্জিত চৌধুরীর ছেলে রজত কান্তি চৌধুরী । লিমা মোটেক সোয়েটার কারখানার মেডিকেল এসিস্ট্যান্ট হিসেবে চাকুরি করতেন এবং রজত গাজীপুর সদর এলাকার সিগমা ডায়েগনষ্টিক সেন্টারের পরিচালক। 


বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার পরিদর্শক (তদন্ত) নন্দলাল চৌধুরী।


তিনি জানান, বৃহস্পতিবার বিকেলে কর্মস্থল মোটেক সোয়েটার কারখানা থেকে বাসায় ফিরে লিমা রহমান। শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় শনিবার কর্মস্থলে যাওয়ার কথা ছিল তার। কিন্তু শনিবার কর্মস্থলে না যাওয়ায় কারখানার মালিক পক্ষ দুপুরের খাবারের বিরতিতে লিমার বাসায় লোক পাঠায়।

বাসায় ডাকাডাকি করে কোন সারাশব্দ না পেয়ে দরজা ধাক্কা দিয়ে দেখতে পান লিমা রহমান ও রজত কান্তি চৌধুরী গলায় ওরনা পেঁচিয়ে সিলিং ফ্যানের হুকের সাথে ঝুলে আছে। পরে গাছা থানা পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়।


গাছা জোনের সহকারী পুলিশ কমিশনার আহসানুল হক জানান, প্রাথমিকভাবে জানা গেছে পূর্বে সিগমা ডায়াগনষ্টিক সেন্টারে মেডিকেল এসিস্ট্যান্ট পদে চাকুরী করতেন লিমা। চাকুরীর সুবাদে প্রতিষ্ঠানের পরিচালক রজত কান্তি চৌধুরীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় তার।


মাস দুয়েক আগে লিমা চাকুরী ছেড়ে সোয়েটার কারখানায় চাকুরী নেন। লিমা ওই বাড়িতে একাই ভাড়া থাকতেন। পূর্ব পরিচয়ের সূত্র ধরে রজত ওই বাড়িতে নিয়মিত যাতায়ত করতেন। তবে তাদের মধ্যে কি সম্পর্ক এবং কেন আত্মহত্যা করেছে সেটি জানা যায়নি।



আরও খবর



তানোর পৌরসভায় ও চান্দুড়িয়ায় চেয়ারম্যান ময়নার শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত:Thursday ০৬ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১২৫জন দেখেছেন
Image
তানোর প্রতিনিধি :রাজশাহীর তানোরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকারের দরিদ্র জনসাধারণের জন্য উপহার হিসেবে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন স্হানীয় সাংসদের প্রতিনিধি উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। তিনি সন্ধ্যার পরে পৌর সদর গোল্লাপাড়া হাফেজিয়া মাদ্রাসার কোমল মতি শিশু দের মাঝে নিজ হাতে তুলে দেন কম্বল ।এসময় পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, উপজেলা আওয়ামী লীগ নেতা সাবেক চেয়ারম্যান আব্দুল কাশেম,পৌর আওয়ামী লীগ নেতা ওয়াজির হাসান প্রতাপ সরকার, ফিটোসহ মাদ্রাসার কর্তৃপক্ষ ছাড়াও সুধীজনরা উপস্থিত ছিলেন। 
এর আগে দুপুর দুই টার দিকে উপজেলার চান্দুড়িয়া বাজারে দরিদ্র ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেন চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না ।এসময় ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান ইউপি আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, ছাত্রলীগ নেতা রিয়াদ, দুলাল প্রমুখ উপস্থিত ছিলেন। 



আরও খবর



স্বদেশের বিরুদ্ধে মানুষ কীভাবে কাজ করে, আইজিপি

প্রকাশিত:Tuesday ২৫ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১১জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিবেদক: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, একজন মানুষ যে দেশে জন্মগ্রহণ করেন, সে দেশেরই বিরুদ্ধে কীভাবে কাজ করে তা তার বোধগম্য নয়। তিনি বলেন, বাংলাদেশ দেশি ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবিলা করছে। এটাকে সবাই মিলে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।

পুলিশ সপ্তাহ-২০২২ এর দ্বিতীয় দিন গতকাল সোমবার রাতের অধিবেশনে সভাপতির বক্তব্যে আইজিপি এসব কথা বলেন। অধিবেশনে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মাসুদ বিন মোমেন মতবিনিময় সভায় অংশ নেন। রাজারবাগে পুলিশ মিলনায়তনে এ সভা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অ্যান্টি টেরোরিজম ইউনিটের অতিরিক্ত আইজি মো. কামরুল আহসান।

অবৈধ অভিবাসীর প্রসঙ্গ উল্লেখ করে আইজিপি বলেন, বাংলাদেশের মানুষের এখন আর নৌকায় করে অভিবাসী হিসেবে বিদেশে যাওয়ার মতো অবস্থা নেই। তিনি এ ক্ষেত্রে জনসচেতনতা বাড়ানোর আহ্বান জানান। পররাষ্ট্র মন্ত্রণালয় এবং পুলিশের মধ্যে কাজের ক্ষেত্রে এ মতবিনিময় সভা এক নতুন দিগন্ত উন্মোচন করবে বলে উল্লেখ করেন ড. বেনজীর।

প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন বলেন, দেশীয় ও আন্তর্জাতিক একটি স্বার্থান্বেষী মহল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এটা আপনাদের জন্য যেমন কষ্টকর, তেমনি বাংলাদেশের ভাবমূর্তির সঙ্গেও যায় না। এ ক্ষেত্রে কাজ করার জন্য তিনি পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, জাতিসংঘের পিসকিপিংয়ের মাধ্যমে আমাদের যে সুনাম এসেছে তা ধরে রাখতে ধৈর্য্যের সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।


আরও খবর



ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন কে বদলী জনিত বিদায় সংবর্ধনা

প্রকাশিত:Friday ১৪ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ৮৯জন দেখেছেন
Image


রুবেল মিয়াঃ(সরাইল)

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিদায়ী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট  হায়াত-উদ-দৌলা খাঁন কে জেলা পুলিশের পক্ষ থেকে বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।


আজ বৃহস্পতিবার (১৩-০১-২০২২ খ্রিঃ) পুলিশ লাইন্স ড্রীলশেডে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক কে “বিদায় সংবর্ধনা” স্বারক প্রদান করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার  মোহাম্মদ আনিসুর রহমান।


উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন,ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) আবু সাঈদ,অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মোঃসিরাজুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া সহ জেলা পুলিশের সকল ইউনিট ইনচার্জগন।


আরও খবর



গুঁড়ি বৃষ্টি ও শীত বাড়ার আভাস

প্রকাশিত:Saturday ১৫ January ২০২২ | হালনাগাদ:Monday ২৪ January ২০২২ | ৫৫জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিবেদক: দেশের সব বিভাগেই হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাত ও ঘন কুয়াশার আভাস দিয়েছে আবহাওয়া অফিস। আগামী দুদিন এ প্রবণতা থাকতে পারে বলে জানিয়েছে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান। আর এতে সারাদেশে ১-৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা কমে যেতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অফিস।

আবহাওয়াবিদ ড. আবুল কালাম মল্লিক গণমাধ্যমকে বলেন, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ হিমালয়ের পাদদেশীয় পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। আর মৌসুমের স্বাভাবিক লঘুচাপ অবস্থান করছে দক্ষিণ বঙ্গোপসাগরে, যার বর্ধিতাংশ উত্তরপূর্ব বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত।

এই অবস্থায় আগামীকাল রোববার সকাল পর্যন্ত আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। তবে খুলনা, বরিশাল, চট্টগ্রাম, ঢাকা ও সিলেট বিভাগের দুই-এক জায়গায় হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে।

সেই সঙ্গে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকায় মাঝারি থেকে ঘন কুয়াশা পড়বে এবং অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

ঢাকায় উত্তর বা উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় বাতাসের গতিবেগ থাকবে ৬ থেকে ১২ কিলোমিটার। বৃষ্টিপাতের প্রবণতা সোমবার নাগাদ কমবে এবং রাতের তাপমাত্রা হ্রাস পেতে পারে।

আজ শনিবার দেশে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়ায়, ৮ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস। ঢাকার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৭ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস।


আরও খবর