Logo
আজঃ Wednesday ২৬ January ২০২২
শিরোনাম
অভিনেত্রীর বিরুদ্ধে সহ-শিল্পীদের নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। বিদেশের মাটিতে কৃষিপণ্য সরবরাহ বাড়াণোর লক্ষ্যে : ইরান রাজনৈতিক কঠিন চাপে রয়েছেন মেয়র আরিফুল স্বপ্নের মেট্রোরেল রওনা হলো আগারগাঁওয়ের উদ্দেশে ওমিক্রনের সংক্রমণে ভারতে ৩১ জানুয়ারি পর্যন্ত নিয়মিত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ মুরাদ হাসান এমিরেটসের ফ্লাইটে কানাডা গেলেন সাময়িক বরখাস্ত হয়েছেন রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী মাহমুদুল্লাহ রিয়াদ আগামী বিশ্বকাপে ব্যাটসম্যানদের উন্নতি দেখতে চান করোনাভাইরাসে আরও ছয়জনের মৃত্যু বিশ্বের ৪৩তম ক্ষমতাধর নারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রাস্তা পার হতে গিয়ে ট্রাক্টরের ধাক্কায় প্রভাষকের মৃত্যু!

প্রকাশিত:Saturday ০৮ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১৮১জন দেখেছেন
Image


নিজস্ব প্রতিবেদক 

৮ জানুয়ারী ২০২২ ইং রোজ শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে বিএনপি - ছাত্র লীগের যৌথ সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করে জেলা  প্রসাশন। অন্যান্যদের মতো নিজ কর্মস্থলে ফিরছিলেন তিনি।ভদ্রলোক আখাউড়া দরখার আলিয়া মাদ্রাসার প্রভাষক মোঃ দেলোয়ার হোসেন (আবদুল্লাহ) । তিনি নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের ভুবন গ্রামের স্থায়ী বাসিন্দা ছিলেন।


জেলা প্রসাশনের ১৪৪ ধারা জারি করার কারনে জেলার বিভিন্ন স্থানে, মোড়ে- মোড়ে পুলিশ মোতায়েন ছিলো। নাসিরনগর থেকে কুট্টাপাড়া মোড় পর্যন্ত সিএনজি গাড়ি গুলো পুলিশ আটক করে। যার দরুন বিপাকে বিপাকে পড়ে সিএনজি ড্রাইভার ও যাত্রীগণ।


নিজ কর্মস্থলে ফিরতে প্রভাষক দেলোয়ার হোসেন আবদুল্লাহ (৫০) কুট্টাপাড়া বিশ্বরোড হতে রাস্তা পারাপারের সময় আচমকা একটি ট্রাক্টরের ধাক্কায় মারাত্মক আঘাত প্রাপ্ত হয়ে মৃত্যু বরন করেন (ইন্নালিল্লাহে,,,,,,, রাজিউন)।


সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণকারী প্রভাষক  দেলোয়ার হোসেনের  সহধর্মিণী সুলেমা বেগম ভুবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

এই মর্মান্তিক ঘটনায় ভুবন গ্রাম  সহ আশ পাশের এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।


-খবর প্রতিদিন/ সি.বা

আরও খবর



কাল জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত:Thursday ০৬ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১২৭জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল শুক্রবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭ জানুয়ারি (শুক্রবার) সন্ধ্যা সাতটায় আওয়ামী লীগ সরকারের বর্তমান মেয়াদের তিন বছর পূর্তি ও চতুর্থ বছরে পদার্পণ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন।


আরও খবর



আইপিটিভি বন্ধে জেলা প্রশাসকদের নির্দেশ তথ্যমন্ত্রীর

প্রকাশিত:Thursday ২০ January ২০22 | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ৭৮জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিবেদক: যেসব ইউটিউব চ্যানেল ও নিবন্ধনবিহীন আইপিটিভিতে সংবাদ প্রচার করা হয় সেগুলো বন্ধে দেশের সব জেলা প্রশাসককে নির্দেশ দিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. হাছান মাহমুদ। আজ বৃহস্পতিবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জেলা প্রশাসক সম্মেলন এক অধিবেশন শেষে সাংবাদিকদের তিনি একথা জানান।

ডা. হাছান মাহমুদ বলেন, ‌‘দেশের কোনো কোনো জায়গায় এখনো আইপিটিভির মাধ্যমে সংবাদ প্রচার করা হয়। কিন্তু সম্প্রচার নীতিমালা অনুযায়ী, তারা এসব সংবাদ প্রচার করতে পারে না। ইউটিউবের মাধ্যমেও সংবাদের বুলেটিন প্রচার করা হয়। এটি আমাদের সম্প্রচার নীতিমালা অনুযায়ী করতে পারে না।’

তথ্যমন্ত্রী বলেন, ‘জেলা প্রশাসকদের আমরা বলেছি, অনেক আইপিটিভি স্থানীয়ভাবে অনেক পপুলার। মানুষ তাদের চেনে এবং নিয়মিত তাদের খবর প্রচার করছে। আমি বলছি, সম্প্রচার নীতিমালা অনুযায়ী তারা এটা পারে না এবং তারা যেন এ ব্যাপারে কার্যকর ব্যবস্থা নেয়।’

জেলা প্রশাসকদের ধন্যবাদ জানিয়ে মন্ত্রী আরও বলেন, গত বছর ক্লিন ফিড বাস্তবায়নের যেভাবে ডিসিরা মোবাইল কোর্ট পরিচালনা করেছে, এজন্য তাদের ধন্যবাদ জানিয়েছি। গত বছরের পহেলা অক্টোবর থেকে ক্লিন ফিড বাস্তবায়ন করা হয়েছে। এখনো তাদের এ ব্যাপারে নজর রাখতে বলেছি। যারা কেবল নেটওয়ার্ক প্রচার করেন তারা যেন স্থানীয়ভাবে টেলিভিশন চ্যানেল হিসেবে কোনো অনুষ্ঠান প্রচার না করে সে ব্যাপারে সজাগ থাকতে বলেছি জেল প্রশাসকদের।’


আরও খবর



করোনায় আক্রান্ত সোহেল রানা, হাসপাতালে ভর্তি

প্রকাশিত:Monday ২৭ December ২০২১ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১৭৫জন দেখেছেন
Image


বিনোদন প্রতিবেদক: চিত্রনায়ক ও প্রযোজক মাসুদ পারভেজ সোহেল রানা করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৫ ডিসেম্বর সন্ধ্যায় তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ছোটভাই চিত্রনায়ক রুবেল বিষয়টি নিশ্চিত করেছেন।

রুবেল বলেন, ‌‘কয়েকদিন ধরে কাশিতে ভুগছিলেন সোহেল রানা। এরপর আরও অসুস্থতা অনুভব করলে তাকে হাসপাতালে নেওয়া হয়। ভর্তির পর তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে আপাতত মাঝে মধ্যে অক্সিজেন সাপোর্ট লাগছে।’

তিনি আরও বলেন, ‘ভাইয়া করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। সবাই ভাইয়ার জন্য দোয়া করবেন।’

করোনা মহামারির আগে থেকেই নিজ বাসায় অবস্থান করছিলেন সোহেল রানা। এর মধ্যে একটি সিনেমায় অভিনয় করার কথা থাকলেও তা করা হয়নি।

ঢাকাই সিনেমার ড্যাশিং হিরো হিসেবে খ্যাত সোহেল রানা একজন মুক্তিযোদ্ধা। বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ২০১৯ সালে তাকে আজীবন সম্মাননা দিয়েছে সরকার।


আরও খবর



করোনা আক্রান্ত ভারতের ১৩ যাত্রী কোয়ারেন্টিন থেকে পালিয়েছে

প্রকাশিত:Friday ০৭ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১৪০জন দেখেছেন
Image

বুধবার চার্টার্ড ফ্লাইটে ইতালির মিলান থেকে অমৃতসরে ল্যান্ড করার পর শিশু বাদে ১৬০ যাত্রীর কভিড পরীক্ষা করা হয়। এতে ১২৫জনেরই ফল পজেটিভ আসলে তাদের কোয়ারেন্টাইনে রাখা হয়। তাদের মধ্যে অন্তত ১৩জন পালিয়ে গেছে। 

বৃটিশ সংবাদ মাধ্যম বিবিসির খবরে বলা হয়, ভারতের অমৃতসরে ল্যান্ড করা ইতালি ফেরত যাত্রীদের মধ্যে কভিড-১৯ পজেটিভ হওয়া অন্তত ১৩ যাত্রী প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থেকে পালিয়ে গেছেন। তারা কভিড আক্রান্ত ১২৫ জনের তালিকায় ছিলেন, যারা বুধবার বিকালে মিলান থেকে অমৃতসরনে ফেরেন। নগর কর্মকর্তা সারজাং সিং বিবিসি পাঞ্জাবিকে বলেন, পালিয়ে যাওয়া কভিড রোগীদের মধ্যে ৯জন বিমানবন্দর থেকে এবং ৪ জন স্থানীয় হাসপাতাল থেকে পালিয়েছেন।  

পুলিশ অবশ্য বলছে, তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আজ শুক্রবার ভারতে করোনা আক্রান্তের সংখ্যা লাখ ছাড়িয়েছে। বিশেষজ্ঞদের ধারণা, নভেল করোনাভাইরাসের অতিসংক্রামক নতুন ধরন অমিক্রনের কারণেই এক সপ্তাহের ব্যবধানে কভিড আক্রান্ত এত বাড়ছে। গতকাল স্বাস্থ্য বিভাগের তথ্য অনুসারে, আগের ২৪ ঘণ্টায় আক্রান্ত শনাক্তের সংখ্যা ছিল ৯০ হাজার ৯২৮ জন।


আরও খবর



একই রুমের ফেনে ঝুলছিল নারী-পুরুষের মরদেহ

একই রুমের ফেনে ঝুলছিল নারী-পুরুষের মরদেহ

প্রকাশিত:Sunday ০৯ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১০৮জন দেখেছেন
Image


গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের গাছা এলাকার একটি বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো দুই নারী-পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা ৬টার দিকে জাঝর উত্তর পাড়া এলাকার শাহীন মিয়ার বাড়ির দ্বিতীয় তলার রুম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।


নিহতরা হলেন, গাজীপুর জেলার কালিগঞ্জ থানার বেতয়া গ্রামের মিজানুর রহমানের মেয়ে লিমা রহমান (২৫) ও সিলেট সদর এলাকার বোরাইয়া এলাকার রঞ্জিত চৌধুরীর ছেলে রজত কান্তি চৌধুরী । লিমা মোটেক সোয়েটার কারখানার মেডিকেল এসিস্ট্যান্ট হিসেবে চাকুরি করতেন এবং রজত গাজীপুর সদর এলাকার সিগমা ডায়েগনষ্টিক সেন্টারের পরিচালক। 


বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার পরিদর্শক (তদন্ত) নন্দলাল চৌধুরী।


তিনি জানান, বৃহস্পতিবার বিকেলে কর্মস্থল মোটেক সোয়েটার কারখানা থেকে বাসায় ফিরে লিমা রহমান। শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় শনিবার কর্মস্থলে যাওয়ার কথা ছিল তার। কিন্তু শনিবার কর্মস্থলে না যাওয়ায় কারখানার মালিক পক্ষ দুপুরের খাবারের বিরতিতে লিমার বাসায় লোক পাঠায়।

বাসায় ডাকাডাকি করে কোন সারাশব্দ না পেয়ে দরজা ধাক্কা দিয়ে দেখতে পান লিমা রহমান ও রজত কান্তি চৌধুরী গলায় ওরনা পেঁচিয়ে সিলিং ফ্যানের হুকের সাথে ঝুলে আছে। পরে গাছা থানা পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়।


গাছা জোনের সহকারী পুলিশ কমিশনার আহসানুল হক জানান, প্রাথমিকভাবে জানা গেছে পূর্বে সিগমা ডায়াগনষ্টিক সেন্টারে মেডিকেল এসিস্ট্যান্ট পদে চাকুরী করতেন লিমা। চাকুরীর সুবাদে প্রতিষ্ঠানের পরিচালক রজত কান্তি চৌধুরীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় তার।


মাস দুয়েক আগে লিমা চাকুরী ছেড়ে সোয়েটার কারখানায় চাকুরী নেন। লিমা ওই বাড়িতে একাই ভাড়া থাকতেন। পূর্ব পরিচয়ের সূত্র ধরে রজত ওই বাড়িতে নিয়মিত যাতায়ত করতেন। তবে তাদের মধ্যে কি সম্পর্ক এবং কেন আত্মহত্যা করেছে সেটি জানা যায়নি।



আরও খবর