Logo
আজঃ বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
শিরোনাম
দেশে গ্লোবাল কাস্টমার কেয়ার চালু করল হায়ার বিচারপতিদের সমান বেতন-ভাতা পাবেন নির্বাচন কমিশনাররা থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস মধ্যপ্রাচ্য পরিস্থিতিতে নজর রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ ৮ হাজার ভূয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল-মুজিবনগরে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী মেটলাইফ বাংলাদেশের সাথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর মাগুরার মাগুরা সদর ও শ্রীপুর উপজেলায় ২৯ প্রার্থীর মনোনয়নপত্রই বৈধ গুলশানে বারের সামনে মারামারি, ৩ নারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সেবায় সন্তষ্ট সেবাগ্রহীতারা

রাশিফল: মিলিয়ে নিন আপনার ভাগ্যে কী আছে আজ

প্রকাশিত:শনিবার ১৮ মার্চ ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ | ৪৭৮জন দেখেছেন

Image

অনলাইন ডেস্ক ;সাধারণত রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এ ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

এ রাশি নিয়ে নানা ভাবনা, নানা মত রয়েছে। কেউ এটাকে বিশ্বাস করেন, আবার কেউ এসব মানতে চান না। কেউ আবার না মানলেও লুুকিয়ে দেখে নেন কি আছে ভাগ্যে। যা হোক; সেই তর্ক-বিতর্ক দূরে থাক, বিশ্বাস-অবিশ্বাসের প্রশ্ন না করে- দিনের শুরুতে চলুন মিলিয়ে নেয়া যাক- কেমন যাবে আজকের দিনটি?

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য।

আজ ১৮ মার্চ ২০২৩ খ্রিষ্টাব্দ, শনিবার। পাশ্চাত্য মতে আজকের এই দিনে জন্মগ্রহণ করায় আপনি মীন রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি দৈবশক্তির কারক কেতু ও কর্মফলদাতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় হয়ে থাকবে।

নক্ষত্রের প্রভাবে মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ ও কল্যাণকর হবে। মকর রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি আনন্দদায়ক হতে চলেছে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):

আজ মেষ রাশির জাতক জাতিকাদের পদ ও প্রতিপত্তি বৃদ্ধি হতে চলেছে। আজ আপনি শনির কৃপায় কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন। অর্থের দিক থেকেও আজকের দিনটি খুব ইতিবাচক হবে। আজ হঠাৎ কোথা থেকে টাকা পেতে পারেন। আপনি অপ্রয়োজনীয় ব্যয়ের উপরও নিয়ন্ত্রণ রাখতে সক্ষম হবেন, যার কারণে আপনার বাজেটে ভারসাম্য বজায় থাকবে। আজ আপনি স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। পিতা-মাতার আশীর্বাদ পাবেন।

আজ ভাগ্য ৬০ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে):

বৃষ রাশির জাতকরা আজ কোনও সামাজিক অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন। আজ আপনার সম্মানও বাড়বে। এছাড়াও আজ আপনি নিজের কাজের জন্য খুব গর্বিত বোধ করবেন। আজ আপনি আপনার কাজের জন্য মানুষের কাছ থেকে প্রশংসা শুনতে পাবেন। ব্যবসায়ীরা তাদের ব্যবসায় নতুন বুদ্ধি লাগাবেন, যা তাদের অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করবে। শিক্ষার্থীরা উচ্চশিক্ষা লাভের সুযোগ পাবে।

আজ ভাগ্য ৭১ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​মিথুন রাশি (২১ মে-২০ জুন):

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি স্বাভাবিকের থেকে কম হবে বলে আশা করা হচ্ছে। আজ আপনার ভাইবোনের সাথে বিবাদ হতে পারে। এই সময়ে, আপনাকে আপনার কথাবার্তায় সংযম রাখতে হবে। কারণ, খারাপ কথা আপনার সম্পর্কের মধ্যে গভীর ফাটল সৃষ্টি করতে পারে। শত্রুপক্ষের ষড়যন্ত্রও আজ আপনাকে সমস্যায় ফেলতে পারে, তবে আপনি আপনার দক্ষতার জোরে সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। সম্পত্তি সংক্রান্ত কোনো বিবাদ চলছিল, আজ তা শেষ হয়ে যাবে। এই সমস্ত পরিস্থিতিতে, আপনি আপনার স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন।

আজ ভাগ্য ৮৯ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই):

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি দারুণ সফল হতে চলেছে। আজ আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আজ, কোনও বড় ব্যক্তির সাহায্যে আপনি মূল্যবান কিছু পেতে পারেন, যা পাওয়ার ইচ্ছা আপনার ছিল। আপনি যদি ব্যবসায় কিছু নতুন পরিকল্পনা আনার কথা ভাবছিলেন, তবে আজ সেগুলি শুরু করা যেতে পারে, যা ব্যবসায় নতুন গতি দেবে। এই রাশির জাতক জাতিকারা যারা নতুন চাকরি খুঁজছেন, তারা আজ কিছুটা সাফল্য পেতে পারেন। আজ কঠোর পরিশ্রমের জোরে সম্মান পাবে, যার কারণে মন খুশি থাকবে।

আজ ভাগ্য ৮৩ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট):

সিংহ রাশির জাতক জাতিকাদের আজ তাদের সকল কাজে খুব সতর্ক থাকতে হবে। আজকে অন্য কাউকে নিজের সম্পর্কে কিছু না বলার জন্য আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। যাইহোক, আজ আপনার কর্মক্ষেত্রে আপনি আপনার প্রতিনিধিদের অনেক চ্যালেঞ্জ দেবেন। আজ সৌভাগ্য বৃদ্ধির দিনও। আজ নিজের জন্যও কিছু সময় বের করুন, যার ফলে আপনার জীবনসঙ্গী খুশি হবে এবং আপনার প্রেমের সম্পর্ক দৃঢ় হবে।

আজ ভাগ্য ৭৭ শতাংশ আপনার পক্ষে থাকবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর):

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি শিল্প ও লেখালেখির ক্ষেত্রে ভালো কাজের সুযোগ দেবে। আজ আপনার মন থেকে সব ধরনের হতাশা দূর হবে। আজ আপনি আপনার কাজে দীর্ঘকাল ধরে আসা সমস্ত বাধা থেকে মুক্তি পাবেন। পারিবারিক ব্যবসায় পিতার পরামর্শ উপকারী হবে। এই রাশির যারা আজ অবিবাহিত তারা বিয়ের জন্য ভালো প্রস্তাব পেতে পারেন। আজ আপনি আপনার সন্তানদের ভবিষ্যৎ নিয়ে একটু চিন্তিত হতে পারেন।

আজ ভাগ্য ৬৪ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর):

তুলা রাশির জাতক জাতিকারা আজ কিছু গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত থাকবেন। আজকের দিনটি আপনাকে ক্ষেত্রের সাথে সম্পর্কিত কাজেও সাফল্য দেবে। আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। আজ আপনি আপনার আর্থিক অবস্থানকেও শক্তিশালী করতে সক্ষম হবেন। কিছু সময়ের জন্য আপনার ভবিষ্যত সম্পর্কে যে সমস্ত উদ্বেগ আপনাকে বিরক্ত করছিল তা শেষ হয়ে যাবে। আজ আপনি গৃহস্থালীর জিনিসপত্র কেনার জন্যও প্রচুর খরচ করতে পারেন। তবে বিনিয়োগের দিক থেকে আজকের দিনটি খুব ভালো যাবে।

আজ ভাগ্য ৬৬ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর):

বৃশ্চিক রাশির জাতকরা আজ তাদের আচরণ নিয়ে খুব চিন্তিত থাকবেন। এর সাথে, আজ আপনি অনুভব করবেন যে আপনার অনেক কাজ অসম্পূর্ণ। আজ অনেক ধরনের সমস্যাও আপনার সামনে আসতে পারে। তবে, আপনি আপনার কষ্ট কমাতে সক্ষম হবেন। আপনি সন্ধ্যার সময়টি ধর্মীয় ও সামাজিক কাজে ব্যয় করবেন, যা আপনাকে সুবিধা দেবে। আপনার মনে শান্তি শিক্ষার্থীরা যদি কোথাও ভর্তির কথা চিন্তা করে, তাহলে দেখা যাচ্ছে তারা সফলতা পাবে।

আজ ভাগ্য ৯০ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর):

ধনু রাশির জাতক জাতিকাদের আজ তাদের মায়ের বিশেষ যত্ন নেওয়া দরকার। আজ আপনার মায়ের শারীরিক কষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই সতর্কতা অবলম্বন করা উচিত। বন্ধুদের সাহায্যে আপনার সন্ধ্যাটা ভালো পরিবেশে কাটবে এবং আপনি হালকা অনুভব করবেন। শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি, আজ আপনার আর্থিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হবে। সন্তান সংক্রান্ত কোনো সিদ্ধান্ত আজ আপনাকে একটু চিন্তিত করতে পারে।

আজ ভাগ্য ৮৬ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি):

মকর রাশির জাতক জাতিকারা আজ খুব খুশি হতে চলেছে। যাইহোক, আজ আপনি কোনও বড় লাভের জন্য অনেক দৌড়াবেন। যেটিতে আপনি সফলও হবেন। আজ আপনার সমস্ত কাজ এক এক করে সম্পন্ন হবে, যার কারণে আপনার পরিবারের সকল সদস্য খুশি হবে। আপনি আপনার জীবন সঙ্গীর কাছ থেকে অনেক যত্ন ও ভালোবাসা পাবেন। ব্যস্ত রুটিনের মধ্যে, আপনি অবশ্যই আপনার প্রেম জীবনের জন্য সময় বের করতে সক্ষম হবেন।

আজ ভাগ্য ৮০ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি):

কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাবে। কর্মক্ষেত্রে সিনিয়রদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি লাভের নতুন উপায়ও পাবেন। যাইহোক, আজ আপনি খুব ব্যস্ত হতে চলেছেন। আপনার বিরোধীরাও এই সময়ে আপনার কাজে বাধা দিতে পারে। যার কারণে আপনি আপনার পথ থেকে কিছুটা বিচ্যুত হতে পারেন। কিন্তু, আপনার বুদ্ধিমত্তার জোরে আপনাকে আপনার শত্রুদের মোকাবেলা করতে হবে।

আজ ভাগ্য ৯৬ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ):

মীন রাশির জাতক জাতিকাদের সন্তানের বিবাহ সংক্রান্ত কোনও চিন্তা আছে, আজ তাদের জন্য শুভ প্রস্তাব আসতে পারে। এই সময়ে আপনার কাজ শেষ হবে বলে মনে হচ্ছে। আজ আপনার ব্যবসা এবং পেশার জন্য খুব লাভজনক দিন। আজ আপনাকে কোনও সুযোগ হাতছাড়া হতে দিতে হবে না, তবেই আপনি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে সক্ষম হবেন। আজ আপনি আপনার জীবনসঙ্গীর জন্য একটি উপহার কিনতে পারেন। আজ ধর্মীয় কাজে সন্তানের আগ্রহ বাড়বে, যা দেখে আপনার মন খুব খুশি হবে।

আজ ভাগ্য ৮৭ শতাংশ আপনার পক্ষে থাকবে।


আরও খবর

"নোবেলের ম্যাজিক শুধু প্রতারণা"

মঙ্গলবার ২০ ফেব্রুয়ারী ২০24

ভালোবাসার দিন আজ

বুধবার ১৪ ফেব্রুয়ারী ২০২৪




ব্যাংক পরিদর্শনে বান্দরবান যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত:শুক্রবার ০৫ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ এপ্রিল ২০২৪ | ৭৪জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ব্যাংক ডাকাতির ঘটনার ৪ দিন পর বান্দরবান যাচ্ছেন । শনিবার (৬ এপ্রিল) বেলা ১১টায় রুমা উপজেলা কমপ্লেক্স এবং ব্যাংক পরিদর্শন করবেন তিনি।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে থাকবেন বান্দরবান ও রাঙ্গামাটির সংসদ সদস্য, বান্দরবান জেলা প্রশাসক এবং পুলিশ সুপার (এসপি)

ব্যাংক পরিদর্শন শেষে বেলা সাড়ে ১২টায় বান্দরবান সার্কিট হাউসে মতবিনিময় এবং সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন তিনি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (২ এপ্রিল) বান্দরবানের রুমা উপজেলা কমপ্লেক্সের মসজিদ ঘেরাও করে ব্যাংক কর্মকর্তা নেজাম উদ্দিনকে তুলে নিয়ে যায় এবং ব্যাংকে তাণ্ডব চালায় বিচ্ছিন্নবাদী সংগঠন কুকি-চিন (কেএনএফ)। পরদিন বুধবার (৩ এপ্রিল) থানচি বাজার ঘেরাও করে সোনালী ও কৃষি ব্যাংকের দুটি শাখা তছনছ করে এবং ব্যাংকের কাউন্টার ও উপস্থিত ব্যক্তিদের কাছ থেকে ১৭ লাখ ৪৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

অপহৃত ম্যানেজার নেজাম উদ্দীনকে বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় বান্দরবানের পাহাড়ি এলাকা থেকে উদ্ধার করা হয়। এরপর আজ তাকে পরিবারের হাতে হস্তান্তর করে র‌্যাব।


আরও খবর



জলঢাকায় গুণীজনদের নিয়ে 'বন্ধন' এর আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত:সোমবার ০৮ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ এপ্রিল ২০২৪ | ৫৮জন দেখেছেন

Image
জলঢাকা,নিলফামারী, প্রতিনিধি:নীলফামারীর জলঢাকায় মানবতার সেবায় সামাজিক সংগঠন "বন্ধন" এর  উদ্যোগে গুণীজনকে নিয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার জলঢাকা সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে "বন্ধন"র এই আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জলঢাকা উপজেলা মুক্তিযোদ্ধা সেকশন কমান্ডার ও শিক্ষাবিদ অধ্যাপক আব্দুল গফফার। বিশেষ অতিথি ছিলেন, থানা পুলিশ পরিদর্শক আব্দুর রহিম।এতে সভাপতিত্ব করেন "বন্ধন" এর সভাপতি শাহজাহান কবির লেলিন।

মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন "বন্ধন" এর সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান সিদ্দিকী হাসান এর সঞ্চালনায়  অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন,তাক্বওয়া চ্যারিটি ফাউন্ডেশন বাংলাদেশ কৈমারী সভাপতি শায়েখ আব্দুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক, ৩ নং বালাগ্রাম ইউপি চেয়ারম্যান আহম্মেদ হোসেন ভেন্ডার, প্রধান শিক্ষক আমিনুর রহমান, বিশিষ্ট ঠিকাদার ও সমাজসেবক গোলাম মোস্তফা সোহাগ, পৌর জাতীয় পার্টির সভাপতি আনিছুর রহমান যাদু, "বন্ধন" এর সাধারণ সম্পাদক  সাংবাদিক আবেদ আলী, সিনিয়র সাংবাদিক মাহাদী হাসান মানিকআজম বাদশা সাবু, এরশাদ আলম ও মশিয়ার রহমান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বন্ধন একটি সেচ্ছাসেবী সামাজিক সংগঠন।এর লক্ষ উদ্দেশ্য সরকারের পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য, দারিদ্রমুক্ত ও পরিবেশ রক্ষায় বৃক্ষরোপণ কর্মসূচী এবং অবহেলিত মানুষের পাশে দাঁড়ানো সহ সমাজের ভাল কাজ গুলোতে অংশগ্রহণ করা।কাজের মাধ্যমে "বন্ধন" এগিয়ে যাবে, এটাই সবার প্রত্যাশা। 

আরও খবর



ভারত থেকে আজ রাতেই পেঁয়াজ আসবে: বাণিজ্য প্রতিমন্ত্রী

প্রকাশিত:রবিবার ৩১ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ এপ্রিল ২০২৪ | ৮৯জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:ভারত থেকে আজ রাতেই ১ হাজার ৬৫০ টন পেঁয়াজ আসবে,বলেছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু।

রোববার (৩১ মার্চ) সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ‘দ্রব্যমূল্য ও বাজার পরিস্থিতি পর্যালোচনা’ বিষয়ক টাস্কফোর্স সভা শেষে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, যেহেতু পেঁয়াজ পচনশীল পণ্য সেহেতু প্রথম ট্রেনে ১ হাজার ৬৫০ মেট্রিক টন পেঁয়াজ আসবে। একদিনের মধ্যেই ঢাকা এবং চট্টগ্রামে টিসিবির মাধ্যমে ৪০ টাকা কেজিতে ওপেন সেল করা হবে।


আরও খবর



বাকেরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত রানাসহ ৩ জন গ্রেফতার

প্রকাশিত:মঙ্গলবার ০২ এপ্রিল 2০২4 | হালনাগাদ:বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ | ৮১জন দেখেছেন

Image
বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি:বরিশালের বাকেরগঞ্জে ওসি আফজালের তৎপরতায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত রানাসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন মোঃ রানা খান (২৬), মোঃ সোহেল খান (২৮) ও মোঃ সাব্বির খান (২২)।

সোমবার দিবাগত রাত ১.১৫ টার সময় উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের পশ্চিম শ্যামপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে সেখান থেকে তাদের আটক করা হয়।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১.১৫ টার দিকে রঙ্গশ্রী ইউনিয়নের পশ্চিম শ্যামপুর এলাকায় অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতির প্রস্তুতি নিয়ে থাকা ডাকাতরা পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে ৩ ডাকাতে আটক করে। পুলিশের অভিযান টের পেয়ে পেশাদার ডাকাত কবির চৌকিদারসহ কয়েকজন পালিয়ে যায়। 

আটককৃত ডাকাতরা হলেন উপজেলার কবাই ইউনিয়নের বাসিন্দা নুর ইসালম খানের পুত্র সোহেল খান (২৮), একই উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের দাওকাঠী গ্রামের আঃ রাজ্জাক খানের পুত্র রানা খান (২৬) ও মামুন খানের পুত্র সাব্বির খান (২২)।

তাদের কাছ থেকে একটি ছেনা, দুইটি স্কুড্রাইভার, একটি কাটার, একটি ছুরিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র ও দুইটি মোবাইল উদ্ধার করে জব্দ করেছে পুলিশ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, গরু চুরি, হত্যা ও মাদকসহ একাধিক মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।

আরও খবর



জাতির পিতার সমাধিতে ফায়ার সার্ভিসের মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত:শনিবার ১৩ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ এপ্রিল ২০২৪ | ৮৬জন দেখেছেন

Image

নাজমুল হাসানঃগোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাইন উদ্দিন, বিএসপি (বার), এনডিসি, পিএসসি, জি, এম ফিল। আজ শনিবার দুপুর ১২টায় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় তিনি কিছুক্ষণ বেদির পাশে নীরবে দাঁড়িয়ে থেকে  জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

পরে তিনি পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহিদ সদস্যসহ মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহিদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন।

এক প্রতিক্রিয়ায় ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাইন উদ্দিন বলেন, "ঈদের এই আনন্দের দিনে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে আগমন করতে পেরে সম্মানিত বোধ করছি। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যই আজ স্বাধীন সার্বভৌম দেশে ঈদ আনন্দ উপভোগ করতে পারছি। এই দিনে জাতির পিতাকে জানাই বিনম্র শ্রদ্ধা। তাঁর বিদেহি আত্মার মাগফিরাত কামনা করছি। দোয়া করি মহান আল্লাহ তায়ালা, তাঁকে যেন জান্নাত দান করেন। আমিন, জয় বাংলা।"

এ সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ঢাকা বিভাগের উপপরিচালক মোঃ ছালেহ উদ্দিন, সহকারী পরিচালক মোঃ আসাদুজ্জামান, টুঙ্গীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মঈনুল হক, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, গোপালগঞ্জ জেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক শিপলু আহম্মেদ, সিনিয়র স্টাফ অফিসার (পিএস-২) মোঃ নাজমুল হোসেনসহ ফায়ার সার্ভিসের শীর্ষস্থানীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন। খবর : ফায়ার সার্ভিস মিডিয়া সেল।


আরও খবর