Logo
আজঃ সোমবার ২৪ জুন 20২৪
শিরোনাম

রাশিফল: মিলিয়ে নিন আপনার ভাগ্যে কী আছে আজ

প্রকাশিত:শনিবার ১৮ মার্চ ২০২৩ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৫১০জন দেখেছেন

Image

অনলাইন ডেস্ক ;সাধারণত রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এ ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

এ রাশি নিয়ে নানা ভাবনা, নানা মত রয়েছে। কেউ এটাকে বিশ্বাস করেন, আবার কেউ এসব মানতে চান না। কেউ আবার না মানলেও লুুকিয়ে দেখে নেন কি আছে ভাগ্যে। যা হোক; সেই তর্ক-বিতর্ক দূরে থাক, বিশ্বাস-অবিশ্বাসের প্রশ্ন না করে- দিনের শুরুতে চলুন মিলিয়ে নেয়া যাক- কেমন যাবে আজকের দিনটি?

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য।

আজ ১৮ মার্চ ২০২৩ খ্রিষ্টাব্দ, শনিবার। পাশ্চাত্য মতে আজকের এই দিনে জন্মগ্রহণ করায় আপনি মীন রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি দৈবশক্তির কারক কেতু ও কর্মফলদাতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় হয়ে থাকবে।

নক্ষত্রের প্রভাবে মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ ও কল্যাণকর হবে। মকর রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি আনন্দদায়ক হতে চলেছে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):

আজ মেষ রাশির জাতক জাতিকাদের পদ ও প্রতিপত্তি বৃদ্ধি হতে চলেছে। আজ আপনি শনির কৃপায় কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন। অর্থের দিক থেকেও আজকের দিনটি খুব ইতিবাচক হবে। আজ হঠাৎ কোথা থেকে টাকা পেতে পারেন। আপনি অপ্রয়োজনীয় ব্যয়ের উপরও নিয়ন্ত্রণ রাখতে সক্ষম হবেন, যার কারণে আপনার বাজেটে ভারসাম্য বজায় থাকবে। আজ আপনি স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। পিতা-মাতার আশীর্বাদ পাবেন।

আজ ভাগ্য ৬০ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে):

বৃষ রাশির জাতকরা আজ কোনও সামাজিক অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন। আজ আপনার সম্মানও বাড়বে। এছাড়াও আজ আপনি নিজের কাজের জন্য খুব গর্বিত বোধ করবেন। আজ আপনি আপনার কাজের জন্য মানুষের কাছ থেকে প্রশংসা শুনতে পাবেন। ব্যবসায়ীরা তাদের ব্যবসায় নতুন বুদ্ধি লাগাবেন, যা তাদের অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করবে। শিক্ষার্থীরা উচ্চশিক্ষা লাভের সুযোগ পাবে।

আজ ভাগ্য ৭১ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​মিথুন রাশি (২১ মে-২০ জুন):

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি স্বাভাবিকের থেকে কম হবে বলে আশা করা হচ্ছে। আজ আপনার ভাইবোনের সাথে বিবাদ হতে পারে। এই সময়ে, আপনাকে আপনার কথাবার্তায় সংযম রাখতে হবে। কারণ, খারাপ কথা আপনার সম্পর্কের মধ্যে গভীর ফাটল সৃষ্টি করতে পারে। শত্রুপক্ষের ষড়যন্ত্রও আজ আপনাকে সমস্যায় ফেলতে পারে, তবে আপনি আপনার দক্ষতার জোরে সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। সম্পত্তি সংক্রান্ত কোনো বিবাদ চলছিল, আজ তা শেষ হয়ে যাবে। এই সমস্ত পরিস্থিতিতে, আপনি আপনার স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন।

আজ ভাগ্য ৮৯ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই):

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি দারুণ সফল হতে চলেছে। আজ আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আজ, কোনও বড় ব্যক্তির সাহায্যে আপনি মূল্যবান কিছু পেতে পারেন, যা পাওয়ার ইচ্ছা আপনার ছিল। আপনি যদি ব্যবসায় কিছু নতুন পরিকল্পনা আনার কথা ভাবছিলেন, তবে আজ সেগুলি শুরু করা যেতে পারে, যা ব্যবসায় নতুন গতি দেবে। এই রাশির জাতক জাতিকারা যারা নতুন চাকরি খুঁজছেন, তারা আজ কিছুটা সাফল্য পেতে পারেন। আজ কঠোর পরিশ্রমের জোরে সম্মান পাবে, যার কারণে মন খুশি থাকবে।

আজ ভাগ্য ৮৩ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট):

সিংহ রাশির জাতক জাতিকাদের আজ তাদের সকল কাজে খুব সতর্ক থাকতে হবে। আজকে অন্য কাউকে নিজের সম্পর্কে কিছু না বলার জন্য আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। যাইহোক, আজ আপনার কর্মক্ষেত্রে আপনি আপনার প্রতিনিধিদের অনেক চ্যালেঞ্জ দেবেন। আজ সৌভাগ্য বৃদ্ধির দিনও। আজ নিজের জন্যও কিছু সময় বের করুন, যার ফলে আপনার জীবনসঙ্গী খুশি হবে এবং আপনার প্রেমের সম্পর্ক দৃঢ় হবে।

আজ ভাগ্য ৭৭ শতাংশ আপনার পক্ষে থাকবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর):

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি শিল্প ও লেখালেখির ক্ষেত্রে ভালো কাজের সুযোগ দেবে। আজ আপনার মন থেকে সব ধরনের হতাশা দূর হবে। আজ আপনি আপনার কাজে দীর্ঘকাল ধরে আসা সমস্ত বাধা থেকে মুক্তি পাবেন। পারিবারিক ব্যবসায় পিতার পরামর্শ উপকারী হবে। এই রাশির যারা আজ অবিবাহিত তারা বিয়ের জন্য ভালো প্রস্তাব পেতে পারেন। আজ আপনি আপনার সন্তানদের ভবিষ্যৎ নিয়ে একটু চিন্তিত হতে পারেন।

আজ ভাগ্য ৬৪ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর):

তুলা রাশির জাতক জাতিকারা আজ কিছু গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত থাকবেন। আজকের দিনটি আপনাকে ক্ষেত্রের সাথে সম্পর্কিত কাজেও সাফল্য দেবে। আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। আজ আপনি আপনার আর্থিক অবস্থানকেও শক্তিশালী করতে সক্ষম হবেন। কিছু সময়ের জন্য আপনার ভবিষ্যত সম্পর্কে যে সমস্ত উদ্বেগ আপনাকে বিরক্ত করছিল তা শেষ হয়ে যাবে। আজ আপনি গৃহস্থালীর জিনিসপত্র কেনার জন্যও প্রচুর খরচ করতে পারেন। তবে বিনিয়োগের দিক থেকে আজকের দিনটি খুব ভালো যাবে।

আজ ভাগ্য ৬৬ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর):

বৃশ্চিক রাশির জাতকরা আজ তাদের আচরণ নিয়ে খুব চিন্তিত থাকবেন। এর সাথে, আজ আপনি অনুভব করবেন যে আপনার অনেক কাজ অসম্পূর্ণ। আজ অনেক ধরনের সমস্যাও আপনার সামনে আসতে পারে। তবে, আপনি আপনার কষ্ট কমাতে সক্ষম হবেন। আপনি সন্ধ্যার সময়টি ধর্মীয় ও সামাজিক কাজে ব্যয় করবেন, যা আপনাকে সুবিধা দেবে। আপনার মনে শান্তি শিক্ষার্থীরা যদি কোথাও ভর্তির কথা চিন্তা করে, তাহলে দেখা যাচ্ছে তারা সফলতা পাবে।

আজ ভাগ্য ৯০ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর):

ধনু রাশির জাতক জাতিকাদের আজ তাদের মায়ের বিশেষ যত্ন নেওয়া দরকার। আজ আপনার মায়ের শারীরিক কষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই সতর্কতা অবলম্বন করা উচিত। বন্ধুদের সাহায্যে আপনার সন্ধ্যাটা ভালো পরিবেশে কাটবে এবং আপনি হালকা অনুভব করবেন। শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি, আজ আপনার আর্থিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হবে। সন্তান সংক্রান্ত কোনো সিদ্ধান্ত আজ আপনাকে একটু চিন্তিত করতে পারে।

আজ ভাগ্য ৮৬ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি):

মকর রাশির জাতক জাতিকারা আজ খুব খুশি হতে চলেছে। যাইহোক, আজ আপনি কোনও বড় লাভের জন্য অনেক দৌড়াবেন। যেটিতে আপনি সফলও হবেন। আজ আপনার সমস্ত কাজ এক এক করে সম্পন্ন হবে, যার কারণে আপনার পরিবারের সকল সদস্য খুশি হবে। আপনি আপনার জীবন সঙ্গীর কাছ থেকে অনেক যত্ন ও ভালোবাসা পাবেন। ব্যস্ত রুটিনের মধ্যে, আপনি অবশ্যই আপনার প্রেম জীবনের জন্য সময় বের করতে সক্ষম হবেন।

আজ ভাগ্য ৮০ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি):

কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো যাবে। কর্মক্ষেত্রে সিনিয়রদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি লাভের নতুন উপায়ও পাবেন। যাইহোক, আজ আপনি খুব ব্যস্ত হতে চলেছেন। আপনার বিরোধীরাও এই সময়ে আপনার কাজে বাধা দিতে পারে। যার কারণে আপনি আপনার পথ থেকে কিছুটা বিচ্যুত হতে পারেন। কিন্তু, আপনার বুদ্ধিমত্তার জোরে আপনাকে আপনার শত্রুদের মোকাবেলা করতে হবে।

আজ ভাগ্য ৯৬ শতাংশ আপনার পক্ষে থাকবে।

​মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ):

মীন রাশির জাতক জাতিকাদের সন্তানের বিবাহ সংক্রান্ত কোনও চিন্তা আছে, আজ তাদের জন্য শুভ প্রস্তাব আসতে পারে। এই সময়ে আপনার কাজ শেষ হবে বলে মনে হচ্ছে। আজ আপনার ব্যবসা এবং পেশার জন্য খুব লাভজনক দিন। আজ আপনাকে কোনও সুযোগ হাতছাড়া হতে দিতে হবে না, তবেই আপনি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে সক্ষম হবেন। আজ আপনি আপনার জীবনসঙ্গীর জন্য একটি উপহার কিনতে পারেন। আজ ধর্মীয় কাজে সন্তানের আগ্রহ বাড়বে, যা দেখে আপনার মন খুব খুশি হবে।

আজ ভাগ্য ৮৭ শতাংশ আপনার পক্ষে থাকবে।


আরও খবর

"নোবেলের ম্যাজিক শুধু প্রতারণা"

মঙ্গলবার ২০ ফেব্রুয়ারী ২০24




বোট ক্লাবের সভাপতির পদ ছাড়লেন বেনজীর

প্রকাশিত:রবিবার ১৬ জুন ২০২৪ | হালনাগাদ:শনিবার ২২ জুন ২০২৪ | ৮১জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ ঢাকার অদূরে সাভারের বোট ক্লাবের সভাপতির পদ ছেড়েছেন। ১৩ জুন ক্লাবের উপদেষ্টা রুবেল আজীজের কাছে চিঠি পাঠিয়ে তিনি এ পদ ছাড়েন।

বোট ক্লাবের নির্বাহী কমিটির সদস্য ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নাসির ইউ মাহমুদ বলেন, বোট ক্লাবের সভাপতির দায়িত্বে থাকা বেনজীর আহমেদ ক্লাবের উপদেষ্টা রুবেল আজীজের কাছে চিঠি দিয়ে জানিয়েছেন, জরুরি কাজে পরিবারের সঙ্গে তিনি দেশের বাইরে আছেন। যে কারণে তিনি ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করতে পারছেন না।

নাসির জানান, বেনজীর আহমেদের পদত্যাগের পর রুবেল আজীজকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে।

সাবেক আইজিপি বেনজীর আহমেদের ও তার পরিবারের সম্পদ অনুসন্ধান করছিল দুর্নীতি দমন কমিশন (দুদক)। তার মধ্যেই গত ৪ মে সপরিবারে দেশ ছাড়েন তিনি।

বেনজীর আহমেদ ২০২০ সালের এপ্রিল থেকে ২০২২ সালের সেপ্টেম্বর পর্যন্ত আইজিপি এবং ২০১৫ সালের জানুয়ারি থেকে ২০২০ সালের এপ্রিল পর্যন্ত র‌্যাবের মহাপরিচালক ছিলেন বেনজীর। তিনি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হিসেবেও দায়িত্ব পালন করেন।

বেনজীর পরিবারের সম্পদের অনুসন্ধান অব্যাহত রেখেছে দুদক। এখন পর্যন্ত যেসব সম্পদ পাওয়া গেছে, তা জব্দের আদেশ দিয়েছেন আদালত। সর্বশেষ বেনজীর ও তার পরিবারের সদস্যদের নামে ঢাকায় আরও আটটি ফ্ল্যাটের খোঁজ পাওয়ার কথা জানায় দুদক। এর মধ্যে ছয়টি ফ্ল্যাট ঢাকার আদাবরের একটি ভবনে। দুটি বাড্ডায়। রূপায়ন লিমিটেড স্কয়ার নামের ১৪ তলা ভবনে অবস্থিত বাড্ডার ফ্ল্যাট দুটি বাণিজ্যিক বা অফিস স্পেস।

বেনজীর পরিবারের নামে ঢাকায় মোট ১২টি ফ্ল্যাটের খোঁজ পাওয়া গেছে। এর আগে গুলশানে চারটি ফ্ল্যাটের খোঁজ পাওয়া গিয়েছিল।


আরও খবর



সিরাজগঞ্জে লিচু ব্যাবসায়ি হত্যার রহস্য উন্মোচন, গ্রেফতার ছয়

প্রকাশিত:শনিবার ০৮ জুন ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ১০৯জন দেখেছেন

Image
রাকিব সিরাজগঞ্জ থেকে:সিরাজগঞ্জের উল্লাপাড়ায় লিচু ব্যাবসায়ি হত্যার রহস্য উন্মোচন ও ছয় হত্যাকারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। শুক্রবার বেলা সাড়ে এগারটার দিকে জেলার সলঙ্গায় র‌্যাব-১২ সদর দপ্তরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান র‌্যাব-১২ অধিনায়ক মো: মারুফ হোসেন বিপিএম, পিপিএম।

গ্রেফতারকৃতরা হলো, নাটোরের সাইদুর রহমান, আজিজুল হক, মোজাম্মেল হক, মতিউর রহমান, টাঙ্গাইলের উজ্জল হোসেন ও সুজন মিয়া।প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১২ অধিনায়ক মো: মারুফ হোসেন বিপিএম, পিপিএম জানান, গত ৩রা জুন রাতে পাবনা থেকে লিচু কিনে ট্রাকে উঠে সিরাজগঞ্জ আসছিলেন লিচু ব্যপারি হেলাল শেখ। ঐ ট্রাকে থাকা গরু ব্যাবসায়ি পরিচয়দানকারি ছয় ঘাতক পথিমধ্যে হেলাল ও অপর এক লিচু ব্যাবসায়ির কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নিয়ে গুরুতরভাবে জখম করে উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া বাজার এলাকায় ট্রাক থেকে ফেলে দিয়ে চলে যায়। এতে হেলাল শেখ মারা যায়। পরদিন পুলিশ তার লাশ উদ্ধার করে। 

এই অতিরিক্ত উপ-মহাপরিদর্শক আরও জানান, পরে গোয়েন্দা তৎপরতার মাধ্যমে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর থেকে ছয় হত্যাকারিকে গ্রেফতার করা হয়।

আরও খবর



পত্নীতলায় দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত:বুধবার ১২ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৮৮জন দেখেছেন

Image

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:"দেশপ্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন" এই শ্লোগানকে সামনে রেখে নওগাঁর পত্নীতলায় দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টি ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার লক্ষ্যে বিতর্ক প্রতিযোগিতা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দুর্নীতি দমন কমিশন (দুদক) নওগাঁ সমন্বিত জেলা কার্যালয় ও দুর্নীতি প্রতিরোধ কমিটি পত্নীতলার আয়োজনে মঙ্গলবার পত্নীতলা উপজেলা অডিটেরিয়াম হল রুমে উপজেলার দশটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা এই বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

পত্নীতলা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব সামসুর রহমান চৌধুরী বুলবুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ পপি খাতুন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন নওগাঁর সহকারী পরিচালক তানভীর আহমেদ, উপ-সহকারী পরিচালক আলী হায়দার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ.টি.এম জিল্লুর রহমান ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিচারক মন্ডলীর সদস্য জাতীয় মহিলা সংস্থা পত্নীতলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল হক, দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদিন, সহ-সভাপতি স্বদেশ কুমার মন্ডল, তসলিম উদ্দিন মিয়া, বাবু অজিত কুমার রায়, রঞ্জু রানী মন্ডল সহ অন্যান্য সুধীজন প্রমূখ।

পরে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী বিজয়ী চাম্পিয়ন গ্রুপ গাহন উচ্চ বিদ্যালয়, রানার্স আপ গ্রুপ নজিপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও শ্রেষ্ঠ বক্তা গাহন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী কবিতার হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

এসময় বক্তাগণ বলেন, দেশকে দুর্নীতিমুক্ত করতে দেশপ্রেমী নাগরিক গড়ে তুলতে হবে। গণসচেতনতা সৃষ্টি ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার লক্ষ্যে উপজেলা পর্যায়ে এই বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আমরা আশা করি এর মাধ্যমে শিক্ষার্থীরা সততা চর্চায় উদ্বুদ্ধ হবে। এছাড়াও শিক্ষার্থীদের নীতি-নৈতিকতা বিষয়ে জ্ঞান অর্জন করতে হবে। বই পড়ায় আরো মনোযোগী হতে হবে।


আরও খবর



শাকিব খান কত কোটি টাকার মালিক?

প্রকাশিত:শনিবার ২২ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৫৬জন দেখেছেন

Image

বিনোদন ডেস্ক:তারকাদের অর্থ-সম্পর্দের হিসাব কম-বেশি সবার জানা।একাধিক খবর পাওয়া যাবে গুগলে সার্চ করলে এ সম্পর্কিত । বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সম্পত্তির পরিমাণ কত? আপনি কি জানেন  এ সম্পর্কিত ঢালাও কোনো তথ্য না থাকলেও সম্প্রতি বিষয়টি নিয়ে জোর চর্চা হচ্ছে।

শাকিবের ‘তুফান’ সিনেমা সদ্য মুক্তি পেয়েছে। প্রেক্ষাগৃহে ভিড় করছেন দর্শক অ্যাকশন আর মিমি চক্রবর্তীর সঙ্গে তার রসায়ন দেখতে । এর মাঝেই প্রকাশ্যে আসল কিং খানের সম্পত্তির পরিমাণ।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, এই মুহূর্তে শাকিব ২০ মিলিয়ন ডলারের মালিক। যা বাংলাদেশি মুদ্রায় ২৩৫ কোটি টাকার বেশি। এ ছাড়া তার সম্পত্তির পরিমাণও বিস্তর। তবে প্রকাশিত তথ্যটির সত্যতা নিয়ে প্রশ্ন থেকেই যায়।

অভিনয় ছাড়াও বিভিন্ন ইভেন্ট-বিজ্ঞাপন থেকে আয় করেন শাকিব। নানা ব্র্যান্ডের সঙ্গেও যুক্ত তিনি। আছে ব্যবসাপ্রতিষ্ঠান।

সম্প্রতি চলচ্চিত্রজগতে পথচলার ২৫ বছর পার করলেন শাকিব খান। এর মধ্যে দেড় দশকেরও বেশি সময় ধরে শীর্ষ নায়ক হিসেবে ঢালিউডে রাজত্ব করছেন তিনি।


আরও খবর



জনগণের মৌলিক চাহিদা পূরণে কাজ করে যাচ্ছে সরকার: ধর্মমন্ত্রী

প্রকাশিত:শনিবার ০১ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ১২২জন দেখেছেন

Image

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি:ধর্মমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, গণমানুষের মৌলিক চাহিদা নিশ্চিত করা যেকোনো দেশের সরকারের প্রাথমিক দায়িত্ব। প্রতিটি ব্যক্তির মৌলিক চাহিদা নিশ্চিত করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। বর্তমানে মৌলিক চাহিদা নিশ্চিতের ক্ষেত্রে সরকার ব্যাপক সফলতা অর্জন করেছে। 

শুক্রবার(৩১মে) জামালপুরের ইসলামপুরে পচাবহলা জামেদ আলী দাখিল মাদরাসা মাঠে সোনার তরী সমাজসেবা সংঘ আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

ধর্মমন্ত্রী বলেন,অন্ন, বস্ত্র, চিকিৎসা, শিক্ষা ও বাসস্থান- এই পাঁচটি মৌলিক চাহিদা নিশ্চিতে বর্তমান সরকার ঈর্ষণীয় সফলতা দেখিয়েছে। কৃষি উৎপাদন ও গবেষণা, বস্ত্র উৎপাদন, আবাসন নিশ্চিতকরণ, শিক্ষার বিস্তার, চিকিৎসার উন্নয়ন সহ প্রতিটি ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন সাধিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে স্বাস্থ্যখাতের উন্নয়ন ও চিকিৎসা বিজ্ঞানের গবেষণার সূচনা হয়েছিল। তিনি জনস্বাস্থ্য ও জনগণের পুষ্টি স্তর উন্নত করার অঙ্গীকারে স্বাস্থ্য সেবা উন্নয়নের পরিকল্পনা গ্রহণ করেছিলেন। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৬ সালে প্রথমবার সরকার গঠন করেই দেশের সাধারণ জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য কমিউনিটি ক্লিনিক স্থাপন করেন। ফলে সাধারণ মানুষের হাতের নাগালেই প্রাথমিক স্বাস্থ্যসেবা পৌঁছে গেছে। এই কমিউনিটি ক্লিনিক গুলো থেকে বর্তমানে ৩২ ধরনের ওষুধ সরবরাহ করা হচ্ছে।

ধর্মমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের স্বাস্থ্যখাতের নানামুখী উন্নয়নের ফলে মাতৃমৃত্যু ও শিশুমৃত্যুর হার কমেছে। বাংলাদেশ এমডিজি'র অভীষ্ট অর্জনে লক্ষণীয় সাফল্য অর্জন করতে পেরেছে। মন্ত্রী ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজনের জন্য সোনার তরী সমাজসেবা সংঘকে ধন্যবাদ জানিয়ে অন্যান্য সামাজিক সংগঠনকে এরূপ মহতী উদ্যোগ গ্রহণের অনুরোধ জানান।

সোনার তরী সমাজসেবা সংঘের সভাপতি মোঃ মোরশেদুর রহমান খান মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম, সহকারি পুলিশ সুপার অভিজিৎ দাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আব্দুস ছালাম, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, সন্ধানী স্পেশালাইজড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল ইসলাম রবিউল প্রমুখ বক্তব্য রাখেন। পরে ধর্মমন্ত্রী নিজের স্বাস্থ্য চেক-আপের মধ্য দিয়ে ফ্রি মেডিকেল ক্যাম্পের চিকিৎসা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।


আরও খবর