Logo
আজঃ বুধবার ১৭ জুলাই ২০২৪
শিরোনাম
নিলয় কোটা আন্দোলনকারীদের পক্ষ নিয়ে কী বললেন স্থগিত ১৮ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা তিতাসের অভিযানে নারায়ণগঞ্জের ২ শিল্প কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হিলি দিয়ে কাঁচা মরিচ আমদানি বাড়ায় বন্দরের পাইকারী বাজারে কেজিতে দাম কমেছে ৩০ টাকা জয়পুরহাটে ডাকাতির পর প্রতুল হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন রিয়েলমি সার্ভিস ডে: ফোন রিপেয়ারে খরচ বাঁচান ৬০% পর্যন্ত, উপভোগ করুন ফ্রি সার্ভিস সুনামগঞ্জে ইয়াবাসহ ২জন গ্রেফতার: কোটিপতি সোর্স ও গডফাদার অধরা কুষ্টিয়ার কুমারখালীতে ৩ দিনে ৩ খুন, আইনশৃংখলার অবনতি জনদুর্ভোগ সৃষ্টি করলে ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

রামপুরায় স্ত্রীকে কুপিয়ে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

প্রকাশিত:শুক্রবার ০৯ জুন ২০২৩ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ৩০২জন দেখেছেন

Image

শফিক আহমেদ:রাজধানীর রামপুরার পূর্ব হাজীপাড়ায় স্ত্রী নিনা খানকে (৪৫) কুপিয়ে ও পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী গিয়াস উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে রামপুরা থানা পুলিশ। বৃহস্পতিবার (৮ জুন) দুপুর ১১টার দিকে এ ঘটনাটি ঘটে।নিহত নিনা খানের ভাই শওকত হোসেন খান বলেন, ২০১২ সালের এপ্রিল মাসে বিয়ে হয় তাদের।তারা দুজনেই মগবাজার মেট লাইফ ইনস্যুরেন্সের শওকত এজেন্সিতে কাজ করতেন।

আজ দুপুরে এই ঘটনাটি ঘটলেও তার স্বামী শওকত আমাদের বিকেল ৩টায় জানান, আমার বোন নাকি আগুনে দগ্ধ হয়েছেন। খবর পেয়ে আমরা দ্রুত শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে এসে দেখি আমার বোন আর নেই। পরে ঢাকা মেডিকেলের মর্গে গিয়ে দেখি, তার কপালে ও মুখে ধারালো অস্ত্রের দুটি আঘাতের চিহ্ন রয়েছে এবং তার শরীরে পোড়ার চিহ্নও আছে।তিনি বলেন, আমার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে তার স্বামী গিয়াস উদ্দিন।পরে সে আগুনে পুড়ে গেছে বলে নাটক সাজান তিনি। আমরা এই হত্যার বিচার চাই।তিনি আরও বলেন, বর্তমানে রামপুরা থানার পূর্ব হাজিপাড়া এলাকায় ভাড়া থাকতেন তারা।

আমাদের বাড়ি নরসিংদী জেলার পলাশ থানা এলাকায়।এ বিষয়ে রামপুরা থানার অফিসার ইনচার্জ  (ওসি) রফিকুল ইসলাম বলেন, রাত সাড়ে ৮টার দিকে এক নারী মারা যাওয়ার বিষয়ে পুলিশকে ফোন দিয়ে জানায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট কর্তৃপক্ষ। এরই পরিপ্রেক্ষিতে পুলিশের একটি টিম সেখানে গিয়ে নিহতের স্বামী গিয়াস উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসে।তিনি আরও বলেন, আমরা জানতে পেরেছি ওই নারীর মাথায় ও মুখে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। স্বামীকে জিজ্ঞাসাবাদের পরেই বিস্তারিত জানা যাবে। মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



ডিএমপির ঊর্ধ্বতন ৩ কর্মকর্তাকে বদলি

প্রকাশিত:বৃহস্পতিবার ২৭ জুন ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ১৩২জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:বুধবার (২৬ জুন) ডিএমপি কমিশনার হাবিবুর রহমান স্বাক্ষরিত এক আদেশে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ঊর্ধ্বতন তিন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

স্বাক্ষরিত আদেশে জানানো হয়, ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার পদমর্যাদার দুজন ও উপপুলিশ কমিশনার পদমর্যাদার একজনকে বদলি করা হয়েছে।

ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) মো. শহিদুল্লাহকে ডিএমপির সাইবার ইনটেলিজেন্স অ্যান্ড মিডিয়া মনিটরিং ইউনিটে, যুগ্ম পুলিশ কমিশনার (সেবা) আসমা সিদ্দিকা মিলি এবং উপপুলিশ কমিশনার (এস্টেট) (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. সাহেদ আল মাসুদকে গোয়েন্দা ওয়ারি বিভাগে বদলি করা হয়েছে।


আরও খবর



সুন্দরগঞ্জে কৃষক উদ্যোক্তা প্রশিক্ষণ অনুষ্টিত

প্রকাশিত:মঙ্গলবার ০২ জুলাই 2০২4 | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ৮৫জন দেখেছেন

Image

একেএম,শামছুল হক:সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃপ্রোগ্র অন এগ্রিকারচারাল এ্যাণ্ড রুরাল ট্রান্সফরমেশন ফর নিউট্রিশন এন্টারপ্রেনরশিপ এ্যান্ড রেসিলিয়েন্স ইন বাংলাদেশে ২০২৩-২০২৪ অর্থ বছরে(পাটনার)প্রকল্পের আওতায় দিনব্যাপী উত্তম কৃর্ষি চর্চা (গ্যাব)সার্টিফিকেশন বিষয়ক কৃষক উদ্যোক্তা প্রশিক্ষণ অনুষ্টিত।

প্রশিক্ষন প্রোগ্রামে প্রধান প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষন প্রদান করেন গাইবান্ধা জেলা কৃষি সম্পসারন অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক (উদ্যান)মোঃ রোস্তম আলী।সহযোগি প্রশিক্ষক হিসেবে উপস্হিত ছিলেন  উপজেলা কৃর্ষি অফিসার মোঃরাশেদুল কবির   উপজেলা কৃর্ষি সম্প্রসারন অফিসার মো:মিজানুর রহমান মিজান।এসময় উপস্হিত ছিলেন সুন্দরগঞ্জ প্রেসক্লাবের সিঃসহ-সভাপতি একেএম শামছুল হক।

আরও খবর



কালিয়াকৈরে আত্মহত্যার চিরকুট লিখে আত্মগোপনে ছিল সেই ছাত্রী

প্রকাশিত:বৃহস্পতিবার ০৪ জুলাই ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ৮৪জন দেখেছেন

Image

সাগর আহম্মেদ,কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের কালিয়াকৈরে তুরাগ নদীপাড়ে জুতা ও আত্মহত্যার একটি চিরকুট লিখে আত্মগোপনে ছিল সেই কলেজ ছাত্রী। তার পরিবার, পুলিশ ও ডুবুরী দল তাকে উদ্ধারে ব্যর্থ হলে ৩৭ ঘন্টা পর বুধবার সকালে হঠাৎ নিজেই তার বাড়িতে এসে উঠে। উপজেলার কালিয়াদহ এলাকায় এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটে। এমন কান্ডজ্ঞানহীন ঘটনা নিয়ে নানা আলোচনা-সমালোচনা করছেন উপজেলাবাসী।ওই ছাত্রী হলো, কালিয়াকৈর উপজেলার কালিয়াদহ এলাকার সোহরাব সিকদারের মেয়ে সুমাইয়া আক্তার। সে এবার গুচ্ছতে ভর্তির সুযোগ পেয়েছে।

এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও পরিবার সূত্রে জানা গেছে, সুমাইয়া গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে কালিয়াকৈর উপজেলার কালিয়াদহ এলাকায় বাড়ির পাশে তুরাগ নদীপাড়ে তার জুতা ও আত্মহত্যার একটি চিরকুট লিখে আত্মগোপনে যায়। ‘তোমরা যেমন সন্তান চাইছো, ঐ রকম সন্তান হইতে পারি নাই। আমি তোমাগো ইজ্জত রক্ষা করতে পারলাম না। পারলে মাফ কইরো। আমি ভিতর থেকে শেষ। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না। নদীর পানিতে হয়তো পাইবা আমারে।

ভালো থাইকো, মাফ কইরা দিও। এমন চিরকুট লিখে সুমাইয়া নিখোঁজ হওয়ায় তুরাগ নদীতে ঝাঁপ দিয়েছে এমন সন্দেহ হলে ওইদিন রাতেই কালিয়াকৈর ফায়ার সার্ভিসে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ও টঙ্গী ফায়ার সার্ভিস স্টেশনের একদল ডুবুরী পরের দিন গত মঙ্গলবার ঘটনাস্থলে যায়। কিন্তু সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ওই নদীতে উদ্ধার কাজ চালিয়েও তার খোঁজ পায়নি ডুবুরী দল।

খবর পেয়ে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শরিফা আক্তার, স্থানীয় ইউপি সদস্য আরিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়াও ওই গ্রামসহ আশপাশের এলাকার উৎসুক জনতা তুরাগ নদীর পাড়ে ভীড় জমায়। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সুমাইয়া তার বাড়িতে চলে আসে। পরে পরিবারের লোকজন তাকে নিয়ে থানায় উপস্থিত হয়ে তার নিখোঁজের সাধারণ ডায়েরী (জিডি) প্রত্যাহার করেন। এদিকে এমন কান্ডজ্ঞানহীন ঘটনা নিয়ে নানা আলোচনা ও সমালোচনা করছেন উপজেলাবাসী। তবে কি কারণে এমন কান্ডজ্ঞানহীন ঘটনা ঘটালো? সেসব তথ্য  এড়িয়ে পরিবারের দাবী, সে তার এক বান্ধবীর বাসায় ছিল।

স্থানীয় ইউপি সদস্য আরিফুল ইসলাম জানান, সকালে নিজেই বাড়ি এলে তার পরিবারের লোকজন তাকে নিয়ে থানায় গিয়ে জিডি প্রত্যাহার করেন।


আরও খবর



রোহিঙ্গা সংকট সমাধানে চীনের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত:মঙ্গলবার ২৫ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ১৩৭জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:রোহিঙ্গা সংকট দ্রুত সমাধানে চীনের সহায়তা চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সমাধানের অনিশ্চয়তার কারণে বাংলাদেশ এখন রোহিঙ্গা সংকট নিয়ে খুবই চিন্তিত। কারণ, এরই মধ্যে জোরপূর্বক বাস্তুচ্যুত মিয়ানমারের নাগরিকদের বাংলাদেশে আসার ছয় বছর পার হয়ে গেছে।

সোমবার (২৪ জুন) চীনের কমিউনিস্ট পার্টির আন্তর্জাতিক বিভাগের মন্ত্রী লিউ জিয়ানচাও প্রধানমন্ত্রীর জাতীয় সংসদ ভবন কার্যালয়ে তার সঙ্গে সাক্ষাৎ করার সময় তিনি এই সহায়তা কামনা করেন।

সাক্ষাতের পর সাংবাদিকদের ব্রিফিংয়ের সময় প্রধানমন্ত্রীর প্রেস সচিব মো. নাঈমুল ইসলাম খান শেখ হাসিনাকে উদ্ধৃত করে বলেন, এটা (রোহিঙ্গা সংকট) আমাদের জন্য খুবই হতাশা ও উদ্বেগজনক।

প্রধানমন্ত্রী চীনের মন্ত্রীকে বলেন, এটি রোহিঙ্গা সংকটের সৌহার্দ্যপূর্ণ সমাধানের জন্য আমার (প্রধানমন্ত্রীর) পক্ষ থেকে চীনের প্রেসিডেন্টকে পৌঁছে দেওয়ার জন্য একটি বিশেষ বার্তা। তিনি (প্রধানমন্ত্রী) চীনের মন্ত্রীকে তার নিজের পক্ষ থেকে এবং বাড়তি আগ্রহ নিয়ে কিছু করারও অনুরোধ করেন।

লিউ জিয়ানচাও বলেন, চীন প্রতিশ্রুতিবদ্ধ এবং রোহিঙ্গা ইস্যুতে কীভাবে পরিস্থিতির উন্নতি করা যায় তা খুঁজে বের করতে মিয়ানমারের সঙ্গে কাজ করছে।

রোহিঙ্গা ইস্যুটি জটিল এবং সেখানে অভ্যন্তরীণভাবে তা অব্যাহত রয়েছে উল্লেখ করে চীনা মন্ত্রী বলেন, এমনকি, মিয়ানমার সরকারেরও (এই ইস্যুটি সম্পর্কে) কোনো পরিকল্পনা বাস্তবায়নের মতো অবস্থান নেই। সংঘাতপূর্ণ পরিস্থিতির কারণে (সেখানে) গৃহযুদ্ধ পরিস্থিতি একটি জটিল ইস্যুতে পরিণত হয়েছে।

তিনি আরো বলেন, চীন বুঝতে পেরেছে যে রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। বাংলাদেশ রোহিঙ্গাদের মানবিক উপায়ে সহায়তা করছে বলে তার দেশ অত্যন্ত প্রশংসা করে।

বাংলাদেশের পররাষ্ট্রনীতি ‘সবার সঙ্গে বন্ধুত্ব, কারও সঙ্গে বৈরিতা নয়’ উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রবর্তিত এই পররাষ্ট্রনীতির প্রতি তার দেশ দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ।

তিনি বলেন, তাদের রাজনীতির মূলমন্ত্র হলো দেশের গণমানুষের উন্নয়ন ও মানোন্নয়নের পাশাপাশি জনগণের খাদ্য নিরাপত্তা, ঘরবাড়ি, শিক্ষা ও ক্রয়ক্ষমতা বৃদ্ধি নিশ্চিত করা।

আগামী মাসে শেখ হাসিনার চীন সফর প্রসঙ্গে লিউ জিয়ানচাও বলেন, এতে দুই দেশের মধ্যে অসাধারণ বন্ধুত্ব আরও জোরদার হবে। এই সফর আমাদের সম্পর্ককে আরও দৃঢ় করবে।

বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়নে অভিভূত হয়েছেন উল্লেখ করে চীনের মন্ত্রী বলেন, তার দেশ বিজ্ঞান, প্রযুক্তি, উদ্ভাবন ও কৃত্রিম বুদ্ধিমত্তার ক্ষেত্রে দুই দেশের মধ্যে সম্পর্ক বাড়াতে আগ্রহী।

বিশ্বের অর্থনৈতিক অবস্থা প্রসঙ্গে তিনি বলেন, বর্তমানে চীনের অর্থনৈতিক অবস্থাও মন্থর।

তিনি উল্লেখ করেন যে গত বছর চীনের প্রবৃদ্ধি ছিল ৫.২ শতাংশ এবং চলমান অর্থবছরের প্রথম প্রান্তিকে ৫.৩ শতাংশ প্রবৃদ্ধি বজায় রয়েছে। তিনি আরো বলেন, ‘আমাদের আরও কাজ করতে হবে এবং বাংলাদেশকেও করতে হবে।

লিউ জিয়ানচাও বলেন, উন্নয়নের এক পর্যায়ে চীনের অর্থনীতি মন্থর ছিল, কিন্তু প্রযুক্তি ও বিজ্ঞান সে সময়ে সে পরিস্থিতি মোকাবেলার জন্য এতটা উন্নত ছিল না। তিনি বলেন, ‘আমরা একটু বেশিই ক্ষতিগ্রস্ত হয়েছি। সে পরিস্থিতি মোকাবিলা করা আমাদের পক্ষে কঠিন ছিল। কিন্তু সৌভাগ্যবশত বাংলাদেশ স্মার্ট প্রযুক্তি, এআই ও উদ্ভাবনের মাধ্যমে সে পরিস্থিতি মোকাবিলা করতে সক্ষম হয়েছে।

পার্টি টু পার্টি (চীনা কমিউনিস্ট পার্টি ও আওয়ামী লীগ) সহযোগিতা বাড়ানোর ওপর গুরুত্বারোপ করে তিনি আরো বলেন, এ অঞ্চলের শান্তি ও স্থিতিশীলতা জন্য তা গুরুত্বপূর্ণ। চীনা মন্ত্রী অর্থনীতি, বিনিয়োগ ও পার্টি টু পার্টি সহযোগিতার ওপর গুরুত্ব দেন।

অ্যাম্বাসেডর অ্যাট লার্জ মোহাম্মদ জিয়াউদ্দিন ও মুখ্য সচিব এম তোফাজ্জেল হোসেন মিয়া এসময় প্রমুখ উপস্থিত ছিলেন।


আরও খবর



কালিয়াকৈরে পুলিশ প্রেমিকের বাড়িতে ডিভোর্সি নারীর অনসন

প্রকাশিত:শুক্রবার ০৫ জুলাই ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ৫৮জন দেখেছেন

Image

সাগর আহম্মেদ,কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের কালিয়াকৈরে বিয়ের দাবীতে এক পুলিশ প্রেমিকের বাড়িতে তার প্রেমিকা ডির্ভোসি এক নারী অনসনে বসেছেন। এ ঘটনার পর বিধি ভেঙ্গে তাদের বিবাহের প্রস্তুতিতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার রশিদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন আগে কালিয়াকৈর উপজেলার কাঞ্চানপুর এলাকার ফজলুল হকের মেয়ে ফাতেমা আক্তারের সঙ্গে সাভারের আশুলিয়া থানার কবীরপুর এলাকার সাইদুর রহমানের বিয়ে হয়। তাদের সংসার জীবনে হুমাইরা নামে এক কন্যা সন্তান রয়েছে। কিন্তু স্বামীর অগচরে তার পুরোনো প্রেমিক শিল্প পুলিশের সদস্য শুভ সিকদারের সঙ্গে পরকিয়ার সর্ম্পক চলমান থাকে। স্বামী চাকরি সুবাদে অফিসে গেলে প্রায় নিয়মিত তার বাড়িতে ওই পুলিশ সদস্য যেতেন।

বিষয়টি টের পেয়ে কৌশলে ওই পুলিশ ও স্ত্রী ফাতেমাকে হাতেনাতে ধরেন স্বামী সাইদুর। এরপর তাদের স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছিল। এর জেরে গত ২০/২২ দিন আগে তাদের স্বামী-স্ত্রী দুজনের ডিভোর্স হয়। কিন্তু গত কয়েকদিন ধরে প্রেমিক শুভ তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এরপর কোনো উপায় না পেয়ে বৃহস্পতিবার সকালে ডিভোর্সি নারী বিয়ের দাবিতে ওই পুলিশ সদস্যের রশিদপুর এলাকার বাড়িতে অনসন করেন। এক পর্যায় স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেনের নেতৃত্বে মাতাব্বররা ডিভোর্স বিধি ভেঙ্গে ওই পুলিশ সদস্য ও ডিভোর্সি নারীর মধ্যে বিবাহের প্রস্তুতি চলছে বলে অভিযোগ উঠেছে। এদিকে বিধি ভেঙ্গে তাদের বিবাহের প্রস্তুতিতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ওই ডিভোর্সি নারী ফাতেমা আক্তার বলেন, শুভ বিভিন্নভাবে বিয়ের প্রলোভন দেখিয়ে আমাকে আগের স্বামী থেকে ডিভোর্স করিয়েছেন। এখন আমাকে যদি শুভ বিয়ে না করে তাহলে আমি এ বাড়িতে আত্মহত্যা করবো। ওই ডিভোর্সি নারীর চাচা জাকির হোসেন জানান, ২০/২২ আগে আমার ভাতিজির সঙ্গে তার আগের স্বামীর ডিভোর্স হয়। এখন ভাতিজি যার বাড়িতে গেছে, সে শিল্প পুলিশে চাকরি করে। তবে বিষয়টি সমাধান হলে আপনাদের জানানো হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে ওই পুলিশ সদস্য শুভ সিকদারর সঙ্গে যোগাযোগ করা যায়নি। তবে তার বাবা আবু বাসেদ জানান, আমি অন্যত্র আছি। শুনেছি কুরবানী ঈদের আগে ওই মেয়ের ডিভোর্স হয়েছে। এখন সে আমাদের বাড়িতে উঠেছে। তিনি তার ছেলের উপর ক্ষোভ প্রকাশ করে আরো জানান, মেম্বার-মাতাব্বররা যা করার করুক। আমি এর আগে পিছনে নেই।

স্থানীয় চাপাইর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ধ্যায় তাদের বিয়ের ব্যবস্থা চলছে। ডিভোর্সি বিধি ভেঙ্গে কিভাবে বিয়ের ব্যবস্থা করছেন? জানতে চাইলে তিনি বলেন, সামাজিকতা রক্ষা করতে গিয়ে অনেক সময় আইনের বাইরেও কিছু কাজ করতে হয়। তবে সংবাদ প্রকাশ না করার অনুরোধ জানান ওই ইউপি সদস্য।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, বিষয়টি আমার জানা নেই। তবে এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরও খবর