Logo
আজঃ Wednesday ২৬ January ২০২২
শিরোনাম
অভিনেত্রীর বিরুদ্ধে সহ-শিল্পীদের নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। বিদেশের মাটিতে কৃষিপণ্য সরবরাহ বাড়াণোর লক্ষ্যে : ইরান রাজনৈতিক কঠিন চাপে রয়েছেন মেয়র আরিফুল স্বপ্নের মেট্রোরেল রওনা হলো আগারগাঁওয়ের উদ্দেশে ওমিক্রনের সংক্রমণে ভারতে ৩১ জানুয়ারি পর্যন্ত নিয়মিত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ মুরাদ হাসান এমিরেটসের ফ্লাইটে কানাডা গেলেন সাময়িক বরখাস্ত হয়েছেন রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী মাহমুদুল্লাহ রিয়াদ আগামী বিশ্বকাপে ব্যাটসম্যানদের উন্নতি দেখতে চান করোনাভাইরাসে আরও ছয়জনের মৃত্যু বিশ্বের ৪৩তম ক্ষমতাধর নারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রাজধানীর কদমতলী রায়েরবাগে কাঠের ভুসি কারখানায় অগ্নিকাণ্ডে ৪ কারখানা বশীভূত।

প্রকাশিত:Sunday ০৫ December ২০২১ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১১৯জন দেখেছেন
Image

 


নিজস্ব প্রতিনিধি।

ঢাকা মহাসড়কে রায়েরবাগ এলাকায় ৪ টি কয়েল তৈরীর কাঁচামাল কাঠের ভূসির কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রায় দুই ঘন্টা প্রচেষ্টার ফলে ফায়ার সার্ভিসের ৮ টি ইউনিট আগুন নেভাতে সক্ষম হয়েছে। 

রবিবার (৫ ডিসেম্বর) রাত ১ঃ৩০ মিনিটে এ আগুনের লাগার ঘটনা ঘটে। 

এ ভয়াবহ অগ্নিকান্ডে তাহের এন্টারপ্রাইজ আলমগীর এন্টারপ্রাইজ,মোফাজ্জেল হোসেন এন্টারপ্রাইজ ও  মোঃ শহিদ এন্টারপ্রাইজ নামে ৪ টি কারখানা পুড়ে ছাই হয়ে যায়।


তাহের এন্টারপ্রাইজের একজন মহিলা শ্রমিক বলেন রাত আনুমানিক ১ঃ৩০ আমরা ১২ জন শ্রমিক কাজ করছি এসময় হঠাৎ করে আগুন আগুন বলে চিৎকার করলে আমরা বেরিয়ে পড়ি। এসময় মুহুতর্র ভিতর দেখি চারিদেকে আগুন।

তিনি আরো বলেন এসব কারখানায় সারা রাত কাজ চলে।

এখানে কাঠার ভূসি তেতুলের বিচি ও ক্যামিকেল দিয়ে কয়েল তৈরীর কাঁচামাল বানান হয়।


স্থানীয়রা জানান, এই কারখানা গুলোতে এ নিয়ে তিনবার আগুন লেগেছে।

তারা আরো অভিযোগ করেন আবাসিক এলাকায় কি করে এসব কারখানা চলে।

যাদের কোন ধরনের অনুমতি নাই অথচ বছরের পর বছর এ ভাবে কারখানা গুলে চলছে। এ কারখানা গুলোর  বিরুদ্ধে একাধিকবার সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগ করলেও তারা কোনো ব্যবস্থা নেয়নি। 



কদমতলী থানার অফিসার ইনচার্জ প্রলয় কুমার সাহা জানান, রাত আনুমানিক ১ঃ৩০ মিনিটে রায়ের বাগে তাহের এন্টারপ্রাইজ আগুন লাগার ঘটনা ঘটে।

এটি মুলত কয়েল তৈরীর কাঁচামাল কাঠের ভুসির ৪ টি কারখানা। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি। 


ঢাকা ফায়ার সার্ভিসের এ ডি আব্দুল হালিম, জানান, প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে বৈদ্যুৎ সর্ট সার্কিটের ফলে আগুনের সূত্রপাত ঘটতে পারে।

আগুন নেভাতে ফায়ার সার্ভিসের ৮ টি ইউনিটি কাজ করছে। ভয়াবহ আগুনের ঘটনায় ৪ টি কারখানা ভসিভুত হয়ে যায়।

তবে কারখানা গুলো টিনের তৈরী সেই সাথে কারখানাগুলোতে আগুন প্রতিরোধের কোন ব্যবস্থা না থাকায় আগুনের ভয়বহতা ব্যাপক হয়েছে।

তিনি আরো বলেন প্রায় ২ ঘন্টা চেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে ।

-খবর প্রতিদিন/ সি.বা 



আরও খবর



সরাইলে আশুতোষ চক্রবর্ত্তী স্মারক শিক্ষাবৃত্তি- ২০২২ অনু্ষ্ঠিত।

প্রকাশিত:Tuesday ১১ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১০৯জন দেখেছেন
Image


রুবেল মিয়াঃ সরাইল 

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি অনুষ্ঠিত হয়েছে। মেধাবী শিক্ষার্থীদের মাঝে মেডেল, ক্রেষ্ট, সার্টিফিকেট, গিফট বক্স ও আর্থিক সহায়তা  প্রদান করা হয়। 


রবিবার, ৯ই জানুয়ারি ২০২২ খ্রিঃ , সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার উচালিয়াপাড়া এলকায় সরাইল  উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর প্রাঙ্গণে অষ্টম বারের মতো শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রী এম. এ. মান্নান এমপি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,  ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের  ব্যবস্থাপনা পরিচালক ও “আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি’র” সদস্য-সচিব ডাঃ আশীষ কুমার চক্রবর্তী।


অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া-৩ এর সংসদ সদস্য এবং বাংলাদেশ জাতীয় সংসদ এর বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।


এ সময় অনু্ষ্ঠানে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) সংসদ সদস্য উকিল আব্দুস ছাত্তার ভূঞা, ব্রাহ্মণবাড়িয়া সংরক্ষিত মহিলা আসন-৩১২ এর সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলী আজাদ), ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, সরাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল, সিনিয়র সহকারি  পুলিশ সুপার (সরাইল সার্কেল) মোহাম্মদ আনিছুর রহমান, সরাইল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন, এবং সরাইল উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট মোঃ নাজমুল হোসেন।


এছাড়াও অনু্ষ্ঠানে উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আবু হানিফ, সরাইল সদর ইউনিয়ন পরিষদের সদ্য বিজয়ী  চেয়ারম্যান আব্দুল জাব্বার  সহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, ছাত্রলীগ, যুবলীগের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।   


এতে সভাপতিত্ব করেন, রাজধানী ঢাকার মহাখালিস্থঃ ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) এর চেয়ারম্যান, বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, এফবিসিসিআইয়ের পরিচালক ও স্বর্গীয় আশুতোষ চক্রবর্তীর জ্যেষ্ঠ কন্যা প্রীতি চক্রবর্তী (সিআইপি)।


অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জাতীয় দৈনিক দেশ রূপান্তর পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলা  প্রতিনিধি সাংবাদিক মনির হোসেন।

 

অনু্ষ্ঠানে প্রধান অতিথি তিনি তাঁর বক্তব্যে ছাত্র-ছাত্রীদের পড়াশুনোর প্রতি অধিক মনোযোগী হবার উপদেশ দেন, তিনি বলেন-“শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি করতে পারে না। তাই শিক্ষা ব্যবস্থার উপর সর্বোচ্চ জোর দিতে হবে। প্রধান অতিথি এমন একটি নান্দনিক ও ছাত্র ছাত্রীদের কে উৎসাহ মূলক বৃত্তি প্রদানের জন্য স্বর্গীয় আশুতোষ চক্রবর্তীর পরিবারকে আন্তরিক ধন্যবাদ জানান।


ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল ও আশুগঞ্জ উপজেলার ১৩টি শীর্ষস্থানীয় স্কুলের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। স্বর্গীয় আশুতোষ চক্রবর্তীর পরিবারের পক্ষ থেকে বিগত বছরগুলোর ন্যায় এ বছরও ৭৫ জন শিক্ষার্থীকে আর্থিক অনুদানের পাশাপাশি প্রত্যেক বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীকে মেডেল, ক্রেষ্ট, সার্টিফিকেট গিফট বক্স ও খাবার প্যাকেট প্রদান করা হয়। 


উল্লেখ্য- ‘আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি’ রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের একটি জনকল্যাণ মূলক একটি  উদ্যোগ।


-খবর প্রতিদিন/ সি.বা


আরও খবর



স্বদেশের বিরুদ্ধে মানুষ কীভাবে কাজ করে, আইজিপি

প্রকাশিত:Tuesday ২৫ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১১জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিবেদক: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, একজন মানুষ যে দেশে জন্মগ্রহণ করেন, সে দেশেরই বিরুদ্ধে কীভাবে কাজ করে তা তার বোধগম্য নয়। তিনি বলেন, বাংলাদেশ দেশি ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবিলা করছে। এটাকে সবাই মিলে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।

পুলিশ সপ্তাহ-২০২২ এর দ্বিতীয় দিন গতকাল সোমবার রাতের অধিবেশনে সভাপতির বক্তব্যে আইজিপি এসব কথা বলেন। অধিবেশনে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মাসুদ বিন মোমেন মতবিনিময় সভায় অংশ নেন। রাজারবাগে পুলিশ মিলনায়তনে এ সভা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অ্যান্টি টেরোরিজম ইউনিটের অতিরিক্ত আইজি মো. কামরুল আহসান।

অবৈধ অভিবাসীর প্রসঙ্গ উল্লেখ করে আইজিপি বলেন, বাংলাদেশের মানুষের এখন আর নৌকায় করে অভিবাসী হিসেবে বিদেশে যাওয়ার মতো অবস্থা নেই। তিনি এ ক্ষেত্রে জনসচেতনতা বাড়ানোর আহ্বান জানান। পররাষ্ট্র মন্ত্রণালয় এবং পুলিশের মধ্যে কাজের ক্ষেত্রে এ মতবিনিময় সভা এক নতুন দিগন্ত উন্মোচন করবে বলে উল্লেখ করেন ড. বেনজীর।

প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন বলেন, দেশীয় ও আন্তর্জাতিক একটি স্বার্থান্বেষী মহল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এটা আপনাদের জন্য যেমন কষ্টকর, তেমনি বাংলাদেশের ভাবমূর্তির সঙ্গেও যায় না। এ ক্ষেত্রে কাজ করার জন্য তিনি পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, জাতিসংঘের পিসকিপিংয়ের মাধ্যমে আমাদের যে সুনাম এসেছে তা ধরে রাখতে ধৈর্য্যের সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।


আরও খবর



গাজীপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মরদেহ উদ্ধার

প্রকাশিত:Monday ১০ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ৯০জন দেখেছেন
Image


মাছুদ পারভেজ,গাজীপুরঃ-

গাজীপুরের চাপুলিয়া স্কুল এলাকার রেল পথের পাশের একটি ঝোপ থেকে নিখোঁজের ছয় দিন পর অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যের মরদেহ পুলিশ উদ্ধার করেছে।


গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার এসআই  আসাদুর রহমান জানান, স্থানীয় লোক জনের মাধ্যমে খবর পেয়ে চাপুলিয়া স্কুল এলাকার রেল পথের পাশে ঝোপ থেকে মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, হত্যা করে তাকে ওই স্থানে ফেলে রাখা হয়েছে।


নিহতের স্বজনরা জানান, সাবেক সেনা সদস্য মেশিন টুলস কারখানায় কর্মরত ছিলেন। 

গত ৩ জানুয়ারি  বাসা থেকে খেজুরের রস আনতে বের হন।  

সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ  হাসপাতাল মর্গে পাঠিয়েছে।




আরও খবর



ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিনের মাদক-সন্ত্রাস অপরাধ নির্মূলে কঠোর ভূমিকায় মুগ্ধ এলাকাবাসী

ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিনের মাদক-সন্ত্রাস অপরাধ নির্মূলে কঠোর ভূমিকায় মুগ্ধ এলাকাবাসী

প্রকাশিত:Wednesday ১৯ January ২০২২ | হালনাগাদ:Tuesday ২৫ January ২০২২ | ১৪১জন দেখেছেন
Image

বজলুর রহমানঃ 

ডিএমপির ডেমরা থানায় গত ২০২০ সালের ২৭ ডিসেম্বর অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন খন্দকার নাসির উদ্দিন।গত ১ বছর ১ মাসের কর্মময় সময়ে তিনি আইনশৃঙ্খলা রক্ষায় প্রশংসনীয় ভুমিকা রেখে চলেছেন।মাত্র কয়েক মাসে তার নানাবিধ কর্মকাণ্ড মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে।মাদক,চাঁদাবাজি, সন্ত্রাসবাদ, ডাকাতিসহ অপরাধ মুলক কর্মকান্ড বন্ধ করে নিরাপদ একটি এলাকা উপহার দেবার লক্ষ্য নিয়ে নিরলস পরিশ্রম করে চলেছেন ইন্সপেক্টর খন্দকার নাসির উদ্দিন।ডেমরা থানার বিভিন্ন মহল্লা,ওয়ার্ড থেকে শুরু করে প্রতিটি স্থানেই পুলিশি তৎপরতা জোরদার করায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে দিনমজুর,শিক্ষক,শ্রমিক,রাজনৈতিক ব্যাক্তি থেকে শুরু করে সর্ব মহল সন্তষ্টি প্রকাশ করেছে।


স্থানীয বেশকিছু লোকজনের সাথে আলাপকালে তারা জানায়,ডেমরা থানায় ওসি হিসেবে খন্দকার নাসির উদ্দিন যোগদান করার পর থেকে এক কথায় বলতে পারি এখন আমরা রাতের আধারে নির্ভয়ে ঘরের দরজা খুলেও ঘুমাতে পারি,চুরি ডাকাতি,সন্ত্রাসী কর্মকান্ড,বন্ধ হয়েছে বলা চলে"।তারা আশাবাদ ব্যাক্ত করে বলেন"তার মত চৌকষ পুলিশ অফিসার দীর্ঘ বছর ডেমরা থানায় কর্মরত থেকে আমাদের সেবা করুক এটাই সকলের প্রত্যাশা।ডেমরা থানায় কর্মরত অফিসার ইনচার্জ খন্দকার নাসির উদ্দিনের সাথে কথা বললে তিনি সংবাদ কর্মীদের বলেন"আমি গত ২৭/১২/২০২০ সালে ডেমরা থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছি,বিগত ২০২১ সালের পহেলা জানুয়ারী থেকে ২০২১ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত সর্বমোট ৬২৫ টি মামলা রুজ্জু হয়,তার মধ্যে ৩১০ টি মাদকের মামলায়৬৭৩২ পিছ ইয়াবা ট্যাবলেট,৩৮কেজি ৬০৩ গ্রাম গাঁজা,১১৩০ গ্রাম হেরোইন,৬১ বোতল ফেন্সিডিল,৬৪ ক্যান বিয়ার,৪ লিটার চোলাই মদ,১টি পিস্তল ০২ রাউন্ড গুলি এবং পরিত্যাক্ত অবস্থায় ৯৭৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।তাছারাও নারী ও শিশু অপহরন মামলায় ১৫ জন ভিকটিম উদ্ধার করতে সক্ষম হই"।


ওসি খন্দকার নাসির উদ্দিন আরো বলেন"আমি যতদিন এ থানায় থাকব চেষ্টা করব আমার দ্বারা কোন জনসাধারন যেন কষ্ট না পায়,আমার অধীনস্ত পুলিশ সদস্যদের নিয়েই আমি জনসাধারনকে নিয়মিত আইনী সেবা যথাযতভাবে দিয়ে যাব,জনসাধারনের কাছে আমার ব্যাবহৃত মোবাইল ফোনের নম্বর দেয়া আছে এবং আমার ব্যাবহৃত মোবাইলটি ২৪ ঘন্টা খোলা থাকে,যখনি কোন নাগরিক সমস্যায় পড়ে আমার কাছে ফোন করে আমি চেষ্টা করি দ্রুত সমস্যা সমাধানের,আমার কাছে রাতদিন ২৪ ঘন্টাই সমান"।



আরও খবর



মাতুয়াইলের নাইয়ুম মিয়া রাজনৈতিক জীবনে বঙ্গবন্ধুর আদর্শের একজন বলিষ্ঠ সৈনিক

প্রকাশিত:Sunday ০৯ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১৭১জন দেখেছেন
Image


বজলুর রহমানঃ

ত্যাগী নেতা-কর্মীদের জন্যই টিকে আছে আওয়ামী লীগ।আওয়ামী লীগ অনেক ত্যাগী ও অঙ্গীকারবদ্ধ নেতা তৈরি করেছে তার মধ্যে মাতুয়াইলের মোঃ নাইয়ুম মিয়া অন্যতম, রাজনৈতিক জীবনে তিনি বঙ্গবন্ধুর আদর্শের একজন বলিষ্ঠ সৈনিক ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের একনিষ্ঠ কর্মী হিসেবে সকলের নিকট পরিচিত।তিনি ছিলেন সাবেক ছাত্রলীগের পরীক্ষীত একজন নেতা।


মাতুয়াইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক।এছারাও মোঃ নাইয়ুম মিয়া ছিলেন বৃহত্তর মাতুয়াইল ইউনিয়ন আওয়ামীযুবলীগ এর সাবেক সাধারন সম্পাদক,সাবেক ছাত্রলীগ নেতা ঢাকা-মহানগর দক্ষিন।বর্তমানে মোঃ নাইয়ুম মিয়া ৬৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ ঢাকা মহানগর দক্ষিন এর সক্রিয় একজন কর্মী।


তার নেতৃত্বের গুনাবলী তাকে অনন্য এক উচ্চতায় পৌছে দিয়েছে।তিনি জয় করতে পেরেছেন নেতা-কর্মীদের মন।ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগ নেতাদের কাছে নাইয়ুম মিয়া একজন আস্থাভাজন কর্মী হিসেবে পরিচিত।আওয়ামীলীগ কে আরও সুসংগঠিত ও শক্তিশালী করতে এবং জনসমর্থনও বাড়াতে তিনি এলাকায় নিরলসভাবে কাজ করে চলেছেন।


তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতেও  তিনি দিনরাত পরিশ্রম করে চলেছেন।নাইয়ুম মিয়ার বিষয়ে জানতে এলাকাবাসী অনেকের সাথেই কথা বলে জানা যায়,বিগত সময়ে অনুষ্ঠিত নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য, ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়নের কথা তুলে ধরে তিনি ভোটারদের নানা ভাবে অনুপ্রনীত করেছেন।


তৃণমূলের এই নেতা যেভাবে এলাকায় আওয়ামীলীগের ভাবমুর্তি উজ্জল করতে কাজ করে চলেছেন সত্যিই তা প্রশংসার দাবী রাখে।



আরও খবর