Logo
আজঃ সোমবার ২০ মে ২০24
শিরোনাম
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ব্যাটারিচালিত অটোরিকশা চালু রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী সুনামগঞ্জে মাদক,কয়লা ও মোটর সাইকেলসহ ৩ জন গ্রেফতার সারা দেশে পাওয়া যাচ্ছে ইনফিনিক্সের বাজেট ফোন স্মার্ট ৮ প্রো শিল্পী সমিতির নির্বাচন: ডিপজলের দায়িত্ব পালনে স্থগিতাদেশ জারি আগরবাতি তৈরি করে ১০ হাজার নারীর ভাগ্য বদল ইরানের অন্তবর্তী প্রেসিডেন্ট হচ্ছেন মোহাম্মদ মোখবের রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২২ মাগুরায় মহানবী (সাঃ)কে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক মিরসরাইয়ে আবারো মিললো অবিস্ফোরিত গ্রেনেড, পরে ধ্বংস

রাহুল গান্ধী কেমন পাত্রী চান প্রশ্নে মুশকিলে

প্রকাশিত:সোমবার ২৩ জানুয়ারী 20২৩ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ৩২৫জন দেখেছেন

Image

অনলাইন ডেস্ক: রাজনৈতিক খবরে তিনি প্রায়ই শিরোনাম কাড়েন। তবে এবার এক ব্যক্তিগত বিষয়ে আলোচনায় এলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, বিয়ের জন্য কেমন পাত্রী চাইছেন তিনি।

উত্তর দিতে গিয়ে মুশকিলেই পড়লেন রাহুল। যদিও আগে তিনি জানিয়েছেন, যার মধ্যে তার মা সোনিয়া ও ঠাকুমা ইন্দিরা গান্ধীর গুণ রয়েছে, তাকে তিনি জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে রাজি।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে ওই সাক্ষাৎকারটি উঠে এসেছে। সেখানে রাহুলকে প্রশ্ন করা হয়, তিনি বিয়ের বিষয়ে কী ভাবছেন? কবে বিয়ে করতে চান, তা নিয়েও প্রশ্ন করা হয়।

রাহুল তার উত্তরে সাফ জানিয়ে দেন, যেদিন সঠিক কোনো ব্যক্তিত্বকে পাবেন, সেদিন বিয়ে করবেন তিনি। সাক্ষাৎকারে সঞ্চালক প্রশ্ন করেন, তাহলে কি কাউকে বিয়ের জন্য অপেক্ষা করছেন?

সোনিয়াপুত্র বলেন, ‘যদি তিনি আসতে চান, তাহলে আসবেন।’ এর সঙ্গে মুচকি হেসে রাহুল বলেন, ‘এটা ভালোই হবে’।

সঞ্চালকা প্রশ্ন করেন, তাহলে কি রাহুল বিয়ের বিপক্ষে নন? তার ইতিবাচক উত্তর দিয়ে রাহুল বলেন, একেবারেই নয়। সেই সময়ই আলোচনা হয় যে, ‘সঠিক মানুষ’ -এর আসার অপেক্ষায় রাহুল আছেন কি না!

রাহুল এই প্রশ্নের উত্তরে জানান, তার মা সোনিয়া ও বাবা রাজীব গান্ধীর বিয়ে নিয়ে। রাহুল বলেন, ‘সমস্যা হল, আমার বাবা-মায়ের খুব সুন্দর একটা দাম্পত্য জীবন ছিল। আর তারা একে অপরের সঙ্গে প্রেমে ছিলেন। তাই আমার মানদণ্ডটা একটু ওপরে।

সঞ্চালকা পাল্টা প্রশ্ন করেন, রাহুলের কাছে কোনো ‘চেকলিস্ট’ আছে কি না! জবাবে কংগ্রেসের ওয়েনাদের সাংসদ বলেন, তিনি এমন একজন পাত্রী পছন্দ করবেন, যিনি ‘ভালোবাসার মানুষ’ হবেন, সঙ্গে বুদ্ধিদীপ্ত হবেন।

রাহুল আরও বলেন, ভালোবাসতে জানে এমন কাউকে তিনি পছন্দ করবেন। এ ছাড়াও মানবিকতা থাকা জরুরি।

এ সময় মজার ছলে সঞ্চালকা বলেন, সব নারীরা কিন্তু এই বার্তা পেয়ে যাচ্ছেন। হেসে ফেলে রাহুল পাল্টা বলেন, ‘এবার আপনি আমায় মুশকিলে ফেলে দিচ্ছেন।


আরও খবর



রাণীশংকৈলে ২ ইটভাটা মালিককে কাঠ পোড়ানোর দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা

প্রকাশিত:সোমবার ২২ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শনিবার ১৮ মে ২০২৪ | ৯৭জন দেখেছেন

Image
রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ইট-ভাটায় কাঠ খরি  পোড়ানোর অপরাধে দুই ভাটা মালিককে ৮০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার (২০ এপ্রিল) দুপুরে উপজেলার নেকমরদ ইউনিয়নের ফকিরটলি ও রাতোর ইউনিয়নের শখের টাউন এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রকিবুল হাসান। 
 
জানা গেছে, দীর্ঘদিন ধরে ইটভাটায় কাঠ,খরি পোড়ানো হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযানে যান উপজেলা নির্বাহী অফিসার ও  এক্সিকম্যাজিস্ট্রেট।  উপজেলার নেকমরদ ইউনিয়নের এনইবি ব্রিকস ও রাতোর ইউনিয়নে পদ্ম ইটভাটায় জ্বালানী হিসেবে কয়লার পরিবর্তে কাঠ পোড়ানোর বিষয়টির সত্যতা পাওয়ায়। দুই ইটভাটা মালিককে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। 
 
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রকিবুল হাসান বলেন,  ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন ২০১৩ এর আইন অমান্য করে কয়লার পরিবর্তে কাট খরি পোড়ানোর দায়ে ২ ইটভাটা মালিককে জরিমানা করা হয়েছে। পরিবেশ রক্ষার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। 

আরও খবর



সুনামগঞ্জে মাদক,কয়লা ও মোটর সাইকেলসহ ৩ জন গ্রেফতার

প্রকাশিত:সোমবার ২০ মে ২০24 | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ৩৭জন দেখেছেন

Image

মোজাম্মেল আলম ভূঁইয়া,সুনামগঞ্জ প্রতিনিধি:আসন্ন ঈদকে সামনে রেখে সুনামগঞ্জ জেলার বিভিন্ন সীমান্ত এলাকা দিয়ে সরকারের কোটিকোটি টাকার রাজস্ব ফাঁকি দিয়ে প্রতিদিন গরু, ঘোড়া, কয়লা, চিনি, সুপারী ও পেয়াজসহ মদ, গাঁজা, ইয়াবা ও নাসির উদ্দিন বিড়ি পাচাঁর করছে সোর্স পরিচয়ধারী একাধিক মামলার আসামীরা। তাদের নেতৃত্বে ভারত থেকে অবৈধ ভাবে বিভিন্ন মালামাল পাচাঁর করতে গিয়ে ঘটছে মৃত্যুসহ নানান অপ্রীতিকর ঘটনা।

এলাকাবাসী সূত্রে জানা গেছে- আজ সোমবার (২০শে মে) সকাল ৬টা জেলার তাহিরপুর উপজেলার চাঁনপুর সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ ভাবে কয়লা পাচাঁর করে ৮-১০টি মোটর সাইকেল দিয়ে পাশের টেকেরঘাট সীমান্তের বড়ছড়া শুল্কস্টেশন সংলগ্ন জয়বাংলা বাজারের কাঠের ব্রিজের কাছে নিয়ে মজুত করা শুরু করে সোর্স আক্কল আলী, তার ছেলে রুবেল ও জামাল মিয়াগং। এখবর পেয়ে বেলা ১১টায় টেকেরঘাট বিজিবি ক্যাম্পের ভিআইপি হাফিজ অভিযান চালিয়ে ৩ বস্তা অবৈধ কয়লাসহ ১টি মোটর সাইকেল আটক করে। অন্যদিকে একই সময়ে চারাগাঁও বিজিবি ক্যাম্পের সামনে অবস্থিত ফারুকের ডিপুতে প্রায় ১শ মেঃটন অবৈধ কয়লা মজুত করে ওপেন বিক্রি করে সোর্স পরিচয়ধারী রফ মিয়া, আইনাল মিয়া, রিপন মিয়া, লেংড়া জামাল, সাইফুল মিয়া, বাবুল মিয়াগং। এছাড়াও পাশের বজলু মুন্সির ডিপু, মিজানের ডিপু, খসরু চেয়ারম্যানের ডিপু, আব্দুর রাজ্জাকের বাড়িসহ আরো একাধিক ডিপু ও বসতবাড়িতে প্রায় ১হাজার অবৈধ কয়লা মজুত রেখে গত ৩দিনে গডফাদার তোতলা আজাদ তার সোর্স বাহিনী নিয়ে বিক্রি করেছে। এদিকে ওই গডফাদারের নেতৃত্বে চাঁনপুর, বালিয়াঘাট, বীরেন্দ্রনগর ও লাউড়গড় এলাকা দিয়ে একই ভাবে কয়লা, পাথর, চিনি, ইয়াবা, মদ, গাঁজা, গরু ও নাসির উদ্দিন বিড়িসহ কোটিকোটি টাকার মালামাল অবৈধ ভাবে ভারত থেকে পাচাঁর করা হয়ে বলে খবর পাওয়া গেছে। তারা পাচাঁরকৃত ১টন চোরাই কয়লা থেকে বিজিবির নাম ভাংগিয়ে ৮শত টাকা, থানা ও সাংবাদিকদের নাম ভাংগিয়ে ১হাজার টাকাসহ মোট ২হাজার ৩শত টাকা চাঁদা উত্তোলন করে। আর ১ বস্তা পেয়াজ থেকে ১শ টাকা, ১বস্তা চিনি ১টাকা, ১টি গরু থেকে ৭হাজার টাকা, ১টি ঘোড়া থেকে ৮হাজার টাকা চাঁদা নেওয়াসহ মাদকদ্রব্য ও নাসির উদ্দিন বিড়ি পাচাঁর করে বিভিন্ন হাট-বাজারে বিক্রি করার জন্য মাসিক ৫০হাজার থেকে ৩লাখ টাকার পর্যন্ত চাঁদা উত্তোলন করে বলে জানা গেছে।

এদিকে বিশ^ম্ভরপুর উপজেলার মাছিমপুর, চিনাকান্দি, ডলুড়া এলাকা দিয়ে নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছে চোরাকারবারীরা। তারা রাজস্ব ফাঁকি দিয়ে ভারত থেকে অবাধে পেয়াজ, চিনি, গরু ও মাদকদ্রব্য প্রতিদিন পাচাঁর করছে। একই ভাবে মধ্যনগর, ছাতক  ও দোয়ারাবাজার উপজেলা সীমান্ত দিয়ে চোরাচালান হচ্ছে। তবে গত শনিবার (১৮ মে) সন্ধ্যায় দোয়ারাবাজার উপজেলার বাঁশতলা সীমান্তে অভিযান চালিয়ে ৩ পুরিয়া গাঁজা ও ৮৫ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আক্কাস মিয়া (৩৫), মুসাদ উল্লাহ মোশারফ (৩০) ও রাব্বানী মিয়া (৩৩) কে গ্রেফতার করেছে বিজিবি। কিন্তু তাহিরপুর সীমান্ত চোরাকারবারীদের গডফাদার ও তার সোর্সরা চোরাচালান ও চাঁদাবাজি করে গত ৩ বছরে কোটিপতি হয়েগেলেও নেয়া হয়না আইনগত কোন পদক্ষেপ।

এব্যাপারে তাহিরপুর উপজেলার চারাগাঁও বিজিবি ক্যাম্পের দায়িত্বে থাকা ভিআইপি শামিম বলেন- সীমান্ত চোরাচালানের বিষয়ে ক্যাম্প কমান্ডারের সাথে কথা বলেন, এবিষয়ে আমার কিছু করার নাই। ওই ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার জাফর বলেন- সীমান্ত দিয়ে যখন কয়লাসহ বিভিন্ন মালামাল পাচাঁর করা হয় জানাবেন, তখন আমি পদক্ষেপ নেব।

দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান জানান- বিজিবির হাতে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এব্যাপারে পুলিশের পক্ষ থেকে অভিযান চলছে। তাহিরপুর থানার ওসি নাজিম উদ্দিন বলেন- সীমান্ত চোরাচালান বন্ধের দায়িত্ব বিজিবির। আপনি এব্যাপারে তাদের সাথে কথা বলেন, থানা-পুলিশে কোন সোর্স নাই। আমাদের নামে কেউ চাঁদা উত্তোলন করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর



ব্রাহ্মণবাড়িয়ায় কেন্দ্র দখলে ব্যর্থ হয়ে পোলিং অফিসারকে মারধরের অভিযোগ

প্রকাশিত:বুধবার ০৮ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ১৮৪জন দেখেছেন

Image

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর ব্রাহ্মণবাড়িয়াঃ-

 ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসরিনগর উপজেলা পরিষদ নির্বাচনে চাতলপাড় ইউনিয়নের এক ভোটকেন্দ্র দখলের চেষ্টার সময় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন পোলিং অফিসার গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।বুধবার সকাল ১১ ঘটিকার সময় রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ সময় কেন্দ্র দখল করে ভোট দেওয়ার চেষ্টা করে চশমা প্রতীকের প্রার্থী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান  শেখ হুমায়ুন কবীর ও তার কর্মী সমর্থকরা।


এ ঘটনায় একজন পোলিং অফিসার গুরুতর আহত হয়েছেন বলে জানিয়েছেন কেন্দ্রটির প্রিসাইডিং অফিসার পলাশ সরকার। আহত পোলিং অফিসারের নাম মো. ফয়সাল আহমদ। তিনি চাতলপার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।স্থানীয় ও পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, চাতলপাড় ইউনিয়নের রতনপুর কেন্দ্রে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শেখ হুমায়ূন কবীরের পক্ষের লোকজন পূর্বপ্রস্তুতি নিয়ে কেন্দ্র দখল নিতে চায়। সকাল ১০ ঘটিকার সময় কেন্দ্র দখল করতে গেলে পোলিং অফিসার  বাধা দেন।


তখন তারা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় ওই কেন্দ্রের পোলিং অফিসারের উপর। এ ঘটনায় কেন্দ্রের ভোট গ্রহণ প্রায় ৩০ মিনিট বন্ধ থাকার পর আবার শুরু হয়।স্থানীয় বাসিন্দা আসাদুল করিম রানা সহ আরো অনেকেই বলেন, কেন্দ্রের ভেতরে অনৈতিক সুবিধা না নিতে পেরে পোলিং অফিসারকে মারধর করা হয়েছে। এটা খুবই অন্যায়।নাসিরনগর উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. শহীদুল ইসলাম জানান, ভোট কেন্দ্রে ধাওয়া পাল্টা ধাওয়ার কথা শুনেছি। এখন নির্বাচনী পরিবেশ স্বাভাবিক রয়েছে।

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



হিলিতে স্বল্প মূল্যে ফ্যামেলি কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য বিক্রির কার্যক্রম শুরু

প্রকাশিত:সোমবার ১৩ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ৫৯জন দেখেছেন

Image

মাসুদুল হক রুবেল,হিলি (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের হিলিতে স্বল্প মূল্যে ফ্যামেলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। 

স্বল্প মূল্যে টিসিবির এসব পণ্য পেয়ে খুশি নিম্নআয়ের মানুষ। তবে পণ্যের পরিধি বাড়ার দাবি সাধারণ মানুষের।

সোমবার বেলা ১১ টায় হাকিমপুর পৌর সভার (১,২,৬) ওয়ার্ড এর জন্য হাকিমপুর ডিগ্রী কলেজ মাঠে টিসিবি পণ্য বিক্রির উদ্বোধন করেন হাকিমপুর উপজেলা মাধ্যমিক একাডেমি সুপারভাইজার শাখাওয়াত হোসেন। এসময় সেখানে টিসিবি ডিলার বিক্রেতা আলমগীর হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

হাকিমপুর উপজেলার তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১০ হাজার ৫৭১ জন স্বল্প আয়ের মানুষের (ফ্যামেলি কার্ডধারী) মাঝে ২ কেজি মসুর ডাল, ৫ কেজি চাল, ২ লিটার সোয়াবিন তেলসহ একটি প্যাকেজ মূল্য ৪৭০ টাকা ।


আরও খবর



মধুপুরে ছরোয়ার আলম খান আবু'র নির্বাচনী কর্মীসভা জনসভায় পরিনত

প্রকাশিত:রবিবার ০৫ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ১২২জন দেখেছেন

Image

বাবুল রানা বিশেষ প্রতিনিধি মধুপুর টাঙ্গাইলঃটাঙ্গাইলের মধুপুরে আগামী ৮মে বুধবার আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী ছরোয়ার আলম খান আবু'র এক বিশাল নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার (৪মে) সন্ধায় দোয়াত কলম প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও সাবেক মেয়র মাসুদ পারভেজ এর আয়োজনে মধুপুর পৌরসভাধীন ৭নং ওয়ার্ডের পুন্ডুরা সেওড়াতলা এলাকায় এই নির্বাচনী কর্মী অনুষ্ঠিত হয়। 

মধুপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক খন্দকার আব্দুল গফুর মন্টু এর সভাপতিত্বে উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী কায়ছার।অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী ছরোয়ার আলম খান আবু। এ-সময় আরও বক্তব্য রাখেন, মধুপুর পৌরসভার সাবেক মেয়র ও দোয়াত কলম মার্কার নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মাসুদ পারভেজ, পৌর কাউন্সিলর বাবলু আকন্দ।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।বিকেল হতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে দলেদলে মিছিল নিয়ে কর্মী সভায় যোগ দেয়ার জন্য নারী পুরুষ সহ দোয়াত কলম মার্কার হাজার হাজার সমর্থকগন সভাস্থলে এসে উপস্থিত হতে থাকেন। সন্ধার মধ্যেই পুরো এলাকা জনসমুদ্রে পরিনত হয়।অনুষ্ঠান শুরু হয় মধুপুরের বিখ্যাত বাউল শিল্পী সানোয়ার হোসেনের নির্বাচনী গানের মধ্য দিয়ে।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন  উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগ সহ আরও অন্যান্য নেতৃবৃন্দ।উক্ত নির্বাচনী কর্মীসভায় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী আমরা একটি সুন্দর নিরপেক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচন চাই, যে নির্বাচনে ভোটারগন ভোট কেন্দ্রে গিয়ে র্নিভিঘ্নে তার ভোটাধিকার প্রয়োগ করতে পারে।তারা অভিযোগ করে বলেন, আমরা বিভিন্ন স্থানে কর্মীসভা, পথসভা ও প্রচার প্রচারনায় প্রতিপক্ষের দ্বারা বাঁধার সম্মুখীন হচ্ছি।

আমাদের বিভিন্ন পথসভায় নেতাকর্মীদেরকে শতশত মোটরসাইকেল দিয়ে শোডাউন করে ভয়ভীতি দেখানো হচ্ছে যা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন।এ বিষয়ে নির্বাচন কমিশনারের সুদৃষ্টি কামনা সহ সর্বস্তরের জনগণকে ছরোয়ার আলম খান আবুকে দোয়াত কলম প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করার  আহবান জানান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ। 

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর