Logo
আজঃ Wednesday ০৫ October ২০২২
শিরোনাম

প্রতিপক্ষকে ফাঁসাতে ছেলের পরিকল্পনায় ঘুমন্ত বাবাকে হত্যা

প্রকাশিত:Tuesday ১৯ July ২০২২ | হালনাগাদ:Wednesday ০৫ October ২০২২ | ৪৩জন দেখেছেন
Image

গাজীপুরে বৃদ্ধ গিয়াস উদ্দিন হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে ছেলে ও ভাতিজার পরিকল্পনায় ঘুমন্ত অবস্থায় তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ জুলাই) বিকেলে গ্রেফতার দুজনকে আদালতে তোলা হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তারা। এ সময় হত্যাকাণ্ডে নিহতের ছেলে ও ভাতিজার জড়িত থাকার কথাও জানান।

গ্রেফতাররা হলেন- ময়মনসিংহের পাগলা থানার কোকসাইর এলাকার কেরামত আলীর ছেলে মো. আলম (৩৮) একই জেলার ত্রিশাল উপজেলার কুষ্টিয়া এলাকার মো. আবু কালামের ছেলে মো. আরাফাত (২৬)। এদের মধ্যে সোমবার রাত দেড়টার দিকে কোকসাইর এলাকা থেকে আলমকে এবং মঙ্গলবার ভোর ৫টার দিকে গাজীপুরের শ্রীপুর থানাধীন কেওয়া এলাকা থেকে আরাফাতকে গ্রেফতার করা হয়।

পিবিআইর পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জাগো নিউজকে বলেন, প্রতিপক্ষকে ফাঁসাতে ছেলে আবুজর ও ভাতিজা সবুজের পরিকল্পনায় ২০২০ সালের ১১ ডিসেম্বর রাতে ঘুমন্ত অবস্থায় গিয়াস উদ্দিনকে কুপিয়ে হত্যা করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পিবিআইকে গ্রেফতার আলম ও আরাফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে।

পুলিশ সুপার আরও বলেন, মঙ্গলবার দুপুরে গাজীপুর আদালতে তোলা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। একই সঙ্গে হত্যাকাণ্ডে জড়িত অন্যদেরও নাম প্রকাশ করে। হত্যার পরিকল্পনা ও অন্য আসামিদের কার কী ভূমিকা ছিল তার বর্ণনা দেয়। পরে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাকি আসামিদেরও গ্রেফতারে অভিযান চলছে।


আরও খবর