Logo
আজঃ Wednesday ০৫ October ২০২২
শিরোনাম
শীঘ্রই শুরু হচ্ছে শুটিংয়ের কাজ

পল্লী কবি জসীমউদ্দিনের সোজন বাদিয়ার ঘাট অবলম্বনে ওয়েব সিরিজ নির্মান করবে আরিফুল ইসলাম কাজল

প্রকাশিত:Friday ১২ August ২০২২ | হালনাগাদ:Wednesday ০৫ October ২০২২ | ৩১৩জন দেখেছেন
Image

বিনোদন রিপোর্টঃ

পল্লী কবি জসীমউদ্দিন এর প্রখ্যাত কাব্য গ্রন্থ সোজন বাদিয়ার ঘাট অবলম্বনে নির্মাতা আরিফুল ইসলাম কাজল ওয়েব সিরিজের কাজ শুরু করছেন শীঘ্রই।যেটি স্যাটেলাইট টিভি চ্যানেল ও চলচ্চিত্রের বড় পর্দা এবং ইউটিউব সহ অনলাইনের বিভিন্ন মাধ্যমে পরিবেশন করা হবে।


দেশের প্রথিতযশা ধারাভাষ্যকার ও সংগীত শিল্পী আরিফুল ইসলাম কাজল নির্মাতা হিসেবেও ইতমধ্যে বেশ সুনাম অর্জন করেছেন।সোজন বাদিয়ার ঘাট ওয়েব সিরিজটি ১০০ পর্বের জন্য পান্ডুলিপি চুরান্ত করেছে নির্মাতা প্রতিষ্টান।সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মোসাদ্দা হোসেন।গ্রন্থনা,পরিকল্পনা ও পরিচালনায় রয়েছেন ধারাভাষ্যকার আরিফুল ইসলাম কাজল।


সোজন বাদিয়ার ঘাট ওয়েব সিরিজের প্রধান চরিত্র পরান মাঝির ভুমিকায় অভিনয় করবেন আরিফুল ইসলাম কাজল,প্রধান নারী চরিত্র ফুলির ভুমিকায় অভিনয় করবেন সানজিদা জাহান মমো।এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন কামরুননাহার আন্না(আমেনা),রেবেকা রউফ মমতা,রাজা হাসান,রুমঝুম ববি,লিপি খান(রঙ্গিলা),মুন্নী চৌধুরী,মুন্সী মানিক,পুঁথি শাওন,কমেডিয়ান নান্টু, কথা চৌধুরী, মিসেস রুবিনাসহ অনেকে।রচনা ও নির্দেশনায় মোসাদ্দা হোসেন।


শীঘ্রই ফরিদপুরের পদ্মাপাড়ে বিভিন্ন লোকেশনে ওয়েব সিরিজের শ্যুটিংংয়ের কাজ শুরু হচ্ছে।নির্মাতা আরিফুল ইসলাম কাজল এ ওয়েব সিরিজটি নিয়ে বেশ আশাবাদী।ধারনা করা হচ্ছে এটি দর্শকদের পরিপুর্ন বিনোদন দিতে পারবে।


স্থান ও সময়ভেদে প্রধান শিল্পী হিসেবে মুখ্য একটি চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা ও সংগীত শিল্পী ফজলুর রহমান বাবু।


সোজন বাদিয়ার ঘাট, ওয়েব সিরিজের নিয়মিত মৌলিক গান গুলোতে কন্ঠ দিবেন

১)ফরিদপুর এর গর্ব জনপ্রিয় অভিনেতা ও সংগীত শিল্পী ফজলুর রহমান বাবু ,, 


২) ফরিদ পুর এর অহংকার সুরেলা গানের পাখি শাহনাজ বাবু 

 

৩) জনপ্রিয় সংগীত শিল্পী প্লেব্যাক সংগীত শিল্পী মিতা মল্লিক । 


৪) সংগীত শিল্পী মালা চৌধুরী 


৫) সংগীত শিল্পী বেবী চন্দন রায় 


৬) ছায়ানটের সংগীত শিল্পী সুপ্তি 


নির্মাতা আরিফুল ইসলাম কাজল বলেন,সবার দোয়ায় এগিয়ে যাচ্ছে আমাদের কার্যক্রম,, আপনাদের দোয়া ও ভালবাসা থাকলে আমরা এগিয়ে যেতে পারবো অনেক দুর ইনশাআল্লাহ ।


আরও খবর