Logo
আজঃ শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শিরোনাম
কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চল হয়ে ভুটানের রাজা এখন নিজ দেশের পথে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু ঢাবির ভর্তি পরীক্ষার সব ইউনিটের ফল প্রকাশ, পাসের হার ১০.০৭ শতাংশ বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: ওবায়দুল কাদের কাতারের আমির দু’দিনের সফরে ঢাকায় আসছেন প্রধানমন্ত্রীর নির্দেশে শিলাবৃষ্টি ও ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারের সহায়তা নওগাঁ সীমান্তে নিহত আল আমিনের মরদেহ ফেরত দিয়েছে বিএসএফ ২ লাখ টাকার ফ্যামিলি ট্রিপের সেরা ঈদ অফার দিচ্ছে রিয়েলমি সরকার ২৩ নাবিককে উদ্ধারে অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ৬ এপ্রিলের ট্রেনের টিকেট দশ মিনিটেই শেষ

পাকিস্তানে টেলিভিশনে ইমরানের বক্তব্য প্রচার নিষিদ্ধ

প্রকাশিত:সোমবার ০৬ মার্চ ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ৯৮৫জন দেখেছেন

Image

অনলাইন ডেস্ক: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের বক্তব্য দেশটির টেলিভিশন চ্যানেলগুলোতে প্রচার ও পুনঃপ্রচার নিষিদ্ধ করেছে পাকিস্তান ইলেকট্রনিক মিডিয়া নিয়ন্ত্রক কর্তৃপক্ষ (পিইএমআরএ)।

এক বিবৃতিতে পিইএমআরএ জানায়, ইমরান খান রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করছেন এবং ঘৃণাসূচক বক্তব্য ছড়াচ্ছেন।

ইমরান খান গতকাল রোববার লাহোরে তার জামান পার্কের বাসভবনের বাইরে দলীয় নেতাকর্মীদের সামনে বক্তব্য দিয়েছেন। তার বক্তব্যের কয়েক ঘণ্টা পর এ নিষেধাজ্ঞা জারি করে পিইএমআরএ।

এর আগে, রোববার ইমরান খানকে গ্রেপ্তার করার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয় দেশটির পুলিশ। ইমরান খানকে গ্রেপ্তারের চেষ্টার বিরুদ্ধে প্রতিবাদ জানাতে লাহোর শহরে তার বাড়ির সামনে সমবেত হন তার শত শত সমর্থক।

গতকাল লাহোরের জামান পার্ক এলাকায় তার বাসভবনের বাইরে পুলিশের একটি দল অপেক্ষা করছিল তাকে গ্রেপ্তার করার জন্য। ইসলামবাদ পুলিশের এক টুইট বার্তায় জানানো হয়, ইমরান খানকে গ্রেপ্তার করার জন্য লাহোর পুলিশের সহায়তার একটি অপারেশন চলছে। সেসময় ইমরান খান তার বাসভবনে দলের কর্মীদের সামনে বক্তব্য দেন এবং তার ডাকে সরকারবিরোধী বিক্ষোভে অংশ নেওয়ার জন্য সমর্থকদের ধন্যবাদ দেন।

পুলিশ জানায়, ইমরান খান গ্রেপ্তার এড়ানোর চেষ্টা করছেন। তবে শেষ পর্যন্ত পুলিশ ইমরান খানকে গ্রেপ্তার না করেই চলে যায়।

গত সপ্তাহে আদালত একটি মামলায় ইমরান খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। ওই মামলার অভিযোগে বলা হয়, ইমরান খান প্রধানমন্ত্রী থাকার সময় বিদেশের নেতাদের কাছ থেকে যেসব উপহার পেয়েছিলেন সেগুলোর কথা তিনি সঠিকভাবে জানাননি।

ইমরান খান মামলাটিকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে বর্ণনা করেছেন। তার রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফ হুঁশিয়ারি দিয়েছে যে, তাদের নেতাকে গ্রেপ্তার করা হলে পাকিস্তানের রাজনৈতিক সংকট পরিস্থিতির গুরুতর অবনতি হবে। খবর: বিবিসি



আরও খবর



কর্নেল অলির জন্মদিনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শুভেচ্ছা

প্রকাশিত:বৃহস্পতিবার ১৪ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ১২৭জন দেখেছেন

Image

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি,লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রমকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। বুধবার (১৩ মার্চ) এক ই-মেইল বার্তায় মোদী তাকে এ শুভেচ্ছা জানান।

এলডিপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন রাজ্জাক স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তার প্যাডে পাঠানো এক বার্তায় বলেন, ‘প্রিয় ড. কর্নেল অলি আহমদ, শুভ জন্মদিন। এ বছরটিতেও আপনার জীবন সুখ ও সাফল্যে ভরে উঠুক’ নরেন্দ্র মোদী।

উল্লেখ্য, ১৯৩৯ সালের ১৩ মার্চ জন্মগ্রহণ করেন কর্নেল অলি আহমদ। তার পৈতৃক বাড়ি চট্টগ্রামের চন্দনাইশে। তার বাবার নাম আমানত ছাফা এবং মায়ের নাম বদরুননেছা।

অলি আহমদ ১৯৭১ সালে পাকিস্তান সেনাবাহিনীর অষ্টম ইস্ট বেঙ্গল রেজিমেন্টে কর্মরত ছিলেন। কর্মরত অবস্থায় চট্টগ্রামের ষোলশহর থেকেই পাকিস্তান সেনাবাহিনীর বিরুদ্ধে বিদ্রোহে অংশ নেন। ২৫ মার্চ যুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। মহান স্বাধীনতা যুদ্ধে সাহসিকতাপূর্ণ অবদানের জন্য বাংলাদেশ সরকার তাকে বীর বিক্রম খেতাব প্রদান করে।


আরও খবর



মধুপুর পল্লী বিদ্যুৎ জোনের লোডশেডিং এঁর কারণে অতিষ্ঠ গ্রাহকরা

প্রকাশিত:বৃহস্পতিবার ১৪ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ১৩৫জন দেখেছেন

Image

বাবুল রানা বিশেষ প্রতিনিধি মধুপুর টাঙ্গাইলঃটাঙ্গাইলের মধুপুর উপজেলায় পল্লী বিদ্যুৎ এর লোডশেডিং এর কারণে অতিষ্ঠ সাধারণ মানুষ। ঘন্টার পর ঘন্টা অসহনীয় লোডশেডিংয়ে কলকারখানা থেকে শুরু করে ব্যবসা বানিজ্য প্রায় বন্ধ হয়ে পড়ছে।  জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে বিশেষ করে রমজানের শুরু থেকেই ইফতার, সেহরি ও তারাবির নামাজের সময় বিদ্যুৎ না থাকার কারণে। সেহরির রান্না থেকে শুরু করে ফজরের নামাজ পড়া পর্ষন্ত বিদ্যুৎ পাচ্ছে না রোজাদার মুসল্লীগন।

দিনের বেলায় যদিও বা কয়েক মিনিটের জন্য আসে কিন্তু ইফতার করতে হয় বিদ্যুৎ বিহীন অন্ধকারে। এছাড়া তারাবি পড়া শেষ হলে কিছুক্ষণের জন্য দেওয়া হয় বিদ্যুৎ। মধুপুর জোনের পল্লী বিদ্যুৎ এখন সোনার হরিণে পরিনত হয়েছে।  ফলে চরম দুর্ভোগের শিকার হয়ে ফুঁসে উঠছে উপজেলার পল্লী বিদ্যুতের গ্রাহকরা। বিশেষ করে গ্রাম অঞ্চলের মানুষেরা। তারা জানান, পৌর শহরে জেনারেটর মালিকদের সাথে আঁতাত করে চলছে মধুপুর পল্লী বিদ্যুৎ।

শহরে বিদ্যুৎ না থাকলেও জেনারেটরের ব্যবস্থা রয়েছে কিন্তু গ্রাম অঞ্চলে সে ব্যবস্থা নেই। এদিকে রমজান মাসে ইফতার, সেহরি ও নামাজের সময় বিদ্যুৎ না পাওয়ায় চরম ক্ষোভ প্রকাশ করছেন মুসল্লিরা।বিভিন্ন সূত্র বলছে, এরকম অবস্থা চলতে থাকলে যেকোনো সময় বড় ধরনের অপ্রতিকর ঘটনা ঘটার আশংকা রয়েছে।ভুক্তভোগীরা অন্তত ইফতার, সেহরি ও নামাজের সময় বিদ্যুৎ নিরবিচ্ছিন্ন রাখার জন্য উর্ধতন কর্তৃপক্ষের নিকট অনুরোধ জানিয়েছেন। 

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



র‌্যাবের যৌথ অভিযানে জলদস্যু মনজুরুল গ্রেফতার

প্রকাশিত:মঙ্গলবার ১২ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৭ মার্চ ২০২৪ | ১১২জন দেখেছেন

Image

শরীফ হোসাইন ভোলা (বিশেষ) প্রতিনিধি :র‌্যাবের যৌথ অভিযানে আন্তজেলা ডাকাত দলের নেতা মনজুরুল আলমকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (১০ মার্চ) দুপুর দেড়টার দিকে ঢাকা মহানগরীর দারুস সালাম থানাধীন গাবতলীর কোটবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের সোনাডগী এলাকার ৪নং ওয়ার্ডের নুর ইসলাম বেপারীর ছেলে আন্তজেলা ডাকাত দলের নেতা এবং জলদস্যু মোঃ মনজুরুল আলম (৩৮) এর নামে লক্ষ্মীপুর জেলার রামগতি থানার ৩৯৫/৩৯৭ ধারায় পেনাল কোড (১৮৬০) এ গত ১০/১১/২২ তারিখে একটি মামলা দায়ের কারা হয়।

মামলা নং-৬/১৪৫। তিনি দীর্ঘদিন বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন। এরপর গোপন সংবাদের মাধ্যমে জানা যায় যে তিনি ঢাকা মহানগরীর দারুস সালাম থানাধীন গাবতলীর কোটবাড়ী এলাকায় অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ ভোলা এর ক্যাম্প কমান্ডার এএসপি মোঃ জামাল উদ্দিন এবং র‌্যাব-৪ এর স্কট কমান্ডার এএসপি মোঃ মাজহারুল হক ওই এলাকার হাজী সালাউদ্দিন মার্কেট’র বিসমিল্লাহ এন্টারপ্রাইজ এর সামনে থেকে যৌথ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৮ ভোলা এর ক্যাম্প কমান্ডার এএসপি মোঃ জামাল উদ্দিন সোমবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন।


আরও খবর



যশোরের ঝিকরগাছায় দৃর্বৃত্তরা বিষ প্রয়োগ করেছে টিউবওয়েল,চায়ের দোকান ও হোটেলের পানিতে

প্রকাশিত:রবিবার ২৪ মার্চ 20২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ১০৭জন দেখেছেন

Image

ইয়ানূর রহমান শার্শা,যশোর প্রতিনিধি:বিশ্ব পানি দিবসের গভীর রাতে যশোরের ঝিকরগাছার পল্লীতে স্কুলের টিউবওয়েল সহ চায়ের দোকান ও হোটেলের ড্রামের পানিতে বিষ প্রয়োগ করেছে দৃর্বৃত্তরা। পানিতে বিষ প্রয়োগ করা হয়েছে টের পাওয়ায় বিষাক্ত পানি পান থেকে বিরত থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে পুরো গ্রাম পানি নিয়ে আতঙ্কে রয়েছে। শুক্রবার (২২ মার্চ) মধ্যরাতে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানান।

গ্রামবাসীরা জানান, অজ্ঞাত চোরেরা শনিবার মধ্যরাতে ঝিকরগাছার বোধখানা গ্রামের চা-দোকানদার সাইদ হোসেনের দোকানে চুরি সংঘটিত করে। এরপর ওই দোকানে বোতলে রাখা কিটনাশক বিষ নিয়ে বোধখানা মাধ্যমিক বিদ্যালয়ের টিউবওয়েল, বোধখানা বাজারের টিউবওয়েলসহ এলাকার কয়েকটি চায়ের দোকানের চা-কেটলি, হাড়ি, হোটেলের পানির ড্রাম ও বাসাবাড়ির টিউবওয়েলের মধ্যে বিষ প্রয়োগ করে। এরপর কিটনাশক বিষে বিষাক্ত হয়ে যায় ওইসকল টিউবওয়েল, চায়ের দোকান ও হোটেলে সংরক্ষিত পানি।

সরজমিনে গিয়ে দেখা যায়, ওইসব টিউবওয়েলে লাল কাপড় বেঁধে বিপদ সংকেত দেওয়া হয়েছে। টিউবওয়েল থেকে সাদা রঙের পানি বের হচ্ছে। যা থেকে তীব্রতর হচ্ছে বিষের গন্ধ।

চা-দোকানদার সাইদ হোসেন বলেন, আমার দোকানে একটা বিষের বোতলে বিষ রাখা ছিল। চোরেরা আমার দোকানে চুরি করে, আমার দোকান থেকে বিষের বোতল নিয়ে গ্রামের টিউবওয়েল, বাসাবাড়ির হাড়ি, চায়ের দোকানসহ অনেক স্থানে বিষ প্রয়োগ করেছে।

ওই গ্রামের বাসিন্দা চা-দোকানি সাবানা বেগম জানান, তিনি ভোর রাতে সেহরি খেয়ে পানি খাওয়ার জন্য টিউবওয়েল থেকে পানি সংগ্রহ করছিলেন। এমন সময় টিউবওয়েলের পানিতে বিষাক্ত গন্ধ তার নাকে আসে। পরে তার পরিবারের সদস্যসহ আশপাশের মানুষেরা তার বাড়িতে উপস্থিত হয়ে দেখেন তার টিউবওয়েল থেকে বিষাক্ত পানি উঠছে। শুধু তাই নয়, এ সময় তিনি দেখেন তার চায়ের দোকানের কেটলি এবং হাড়িতেও বিষ মিশিয়েছে কে বা কারা। এ ঘটনার পরপরই পুরো গ্রাম জুড়ে ছড়িয়ে পড়ে আতঙ্ক। একে একে গ্রামবাসীর নজরে আসে অন্যান্য টিউবওয়েল, বাসা-বাড়ি, চায়ের দোকান ও হোটেলে বিষাক্ত কিটনাশক মিশ্রিত সাদা রঙের পানি। ফলে পিপাসা পেলেও পানি পান করার সাহস পাচ্ছেন না ওই গ্রামের বাসিন্দারা।

উক্ত গ্রামের বাসিন্দা সাইফুর রহমান সাইফ বলেন, পুরো গ্রাম এখন আতঙ্কে আছে। আমাদের কাছে এ পর্যন্ত ৫-৬টি বাসা-বাড়ি, হোটেল, চায়ের দোকান ও টিউবওয়েলে বিষ প্রয়োগের খবর এসেছে। ওইসব টিউবওয়েল থেকে সাদা বিষ মিশ্রিত পানি বের হচ্ছে। আজ যদি চা-দোকানী সাবানা বেগম বুঝতে না পারতো তাহলে বোধখানা গ্রাম আজ লাশের গ্রামে পরিনত হতো।

গদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিন্স আহমেদ বলেন, এমন ন্যাক্কারজনক ঘটনা যারা ঘটিয়েছে তারা অমানুষ। তাদেরকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। তিনি আরো বলেন, আমি পুলিশ প্রশাসনকে অবগত করেছি। তারা ঘটনাস্থলগুলো পরিদর্শন করল গেছে। পুরো গ্রামে মসজিদে মসজিদে মাইকিং করে পানি পানে সতর্ক করা হয়েছে। এই গ্রামে ১০ হাজার লোকের বসবাস। আল্লাহ অনেক বড় দুর্ঘটনা থেকে এ গ্রামকে রক্ষা করেছে।

ঝিকরগাছা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম আলী আমাদের প্রতিবেদককে বলেন, বিষ প্রয়োগের ঘটনা শোনামাত্রই পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। খোঁজ খবর নিয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। এর সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।


আরও খবর



তিনটি টিভি চ্যানেলকে ভিডিও সরানোর নির্দেশ

প্রকাশিত:রবিবার ০৩ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৭ মার্চ ২০২৪ | ১৭৫জন দেখেছেন

Image

আন্তর্জাতিক ডেস্ক:নিউজ ব্রডকাস্টিং অ্যান্ড ডিজিটাল স্ট্যান্ডার্ডস অথরিটি (এনবিডিএসএ),ভারতের তিনটি টিভি চ্যানেলকে তাদের ভিডিও সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছে । ‘ঘৃণা’ ও ‘সাম্প্রদায়িক অসম্প্রীতি’র বার্তা ছড়ানোর অভিযোগে গত দুই বছর ধরে প্রচারিত চ্যানেলগুলোর বেশ কয়েকটি অনুষ্ঠানের ভিডিও সরাতে বলা হয়েছে।

টিভি চ্যানেল তিনটি হলো- নিউজ এইটিন ইন্ডিয়া, টাইমস নাউ নবভারত এবং আজ তাক। খবর হিন্দুস্থান টাইমস

এনবিডিএসএ’র অভিযোগ, ওই অনুষ্ঠানের মাধ্যমে ‘ঘৃণা’ ও ‘সাম্প্রদায়িক অসম্প্রীতি’র বার্তা ছড়ানো হয়েছে। যা ‘নৈতিকতা এবং সম্প্রচারের মানদণ্ড এবং জাতিগত ও ধর্মীয় সম্প্রীতির প্রতিবেদনের ওপর ভিত্তি করে নির্দিষ্ট নির্দেশিকার সুস্পষ্ট লঙ্ঘন’। এছাড়া কয়েকটি ঘটনায় ওই তিন টেলিভিশন নিউজ চ্যানেলকে জরিমানাও করা হয়েছে।

অবসরপ্রাপ্ত বিচারপতি এ কে শিকরির নেতৃত্বে টেলিভিশন নিউজ সম্প্রচার বিষয়ক নিয়ন্ত্রক পর্ষদ- এনবিডিএসএ গত ২৮ ফেব্রুয়ারি একটি বৈঠক করে এবং বিভিন্ন টেলিভশন নিউজ চ্যানেলে সম্প্রচারিত তাদের বিভিন্ন অনুষ্ঠানের বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে আলোচনা করেন। তারপর পর্ষদ থেকে সাতটি সিদ্ধান্ত দেওয়া হয়। নিউজ এইটিন ইন্ডিয়াকে ২০২২ সালে তাদের সম্প্রচারিত চারটি শোর জন্য ৫০ হাজার রুপি জরিমানা করা হয়। ওই চারটি অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন আমান চোপড়া এবং আমিশ দেভগন।

অনুষ্ঠানে তারা বলেন, ২০২২ সালে নিজের লিভ-ইন সঙ্গী অফতাব পুনাওয়ালার হাতে খুন হওয়া শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ডটি ‘লাভ জিহাদ’ সংশ্লিষ্ট। এ বিষয়ে এনবিডিএসএ বলেছে, ‘লাভ জিহাদ’ শব্দটি ঢিলেঢালাভাবে ব্যবহার করা উচিত নয় এবং ভবিষ্যতের কোনো সম্প্রচারে এটি ব্যবহার করতে হলে তা অত্যন্ত সুচিন্তিতভাবে ব্যবহার করা উচিত। কারণ, এ ধরণের ধর্মীয় স্টেরিওটাইপিং দেশের ধর্মনিরপেক্ষ কাঠামোর ক্ষতি করতে পারে বা একটি সম্প্রদায়ের অপূরণীয় ক্ষতি করতে পারে এবং ধর্মীয় অসহিষ্ণুতা বা বৈষম্য সৃষ্টি করতে পারে। এনবিডিএসএ আরেক নিউজ চ্যানেল টাইমস নাউ নবভারতকে তাদের ‘লাভ জিহাদ’ অনুষ্ঠানের জন্য এক লাখ রুপি জরিমানা করেছে। গত ৩১ মে ২০২৩ তারিখে ওই অনুষ্ঠানটি সম্প্রচারিত হয়। যার সঞ্চালক ছিলেন হিমাংশু দিক্ষিত। এনবিডিএসএর সিদ্ধান্তের বিষয়ে দ্য টাইমস নেটওয়ার্কের পক্ষ থেকে বলা হয়, ‘আমরা এ রায় মেনে নিচ্ছি এবং ভবিষ্যতে গল্প নির্বাচনের ক্ষেত্রে আরও সতর্কতা নিশ্চিত করাসহ যা যা করা প্রয়োজন তার সবই করব।

আজ তাক চ্যানেলটির বিরুদ্ধে এনবিডিএসএ তাদের একটি শো এর ভিডিও সরিয়ে ফেলার নির্দেশ দিয়েছে। যার সঞ্চালক ছিলেন সুধির চৌধুরি। এনবিডিএসএ থেকে বলা হয়, রাম নবমী ২০২৩ এ সুধির তার অনুষ্ঠানে কিছু দুর্বৃত্তের কর্মকাণ্ডের দায় পুরো মুসলমান সম্প্রদায়ের ওপর চাপিয়েছিলেন। এনবিডিএসএ তাদের পর্যবেক্ষণে বলেছে, ওই অনুষ্ঠান সম্প্রচারে কোনো সমস্যাই হতো না যদি সঞ্চালক তার বিশ্লেষণকে সাম্প্রদায়িক সহিংসতার ঘটনার মধ্যেই সীমাবদ্ধ রাখত। তবে ‘আজকের মুসলিম এলাকা, আগামীর মুসলিম দেশ’ এ ধরনের টিকারগুলি সম্প্রচারের মাধ্যমে অনুষ্ঠানটিকে সম্পূর্ণ ভিন্ন রঙ দেওয়া হয়েছিল। এজন্য চ্যানেলটিকে ৭৫ হাজার রুপি জরিমানা করা হয়েছে। ইন্ডিয়া টুডে গ্রুপের একজন আইনজীবী স্থানীয় গণমাধ্যমকে বলেন, যদিও আমরা এই রায়ে খুবই হতাশ হয়েছি। তবে আমরা নিয়ন্ত্রক পর্ষদের সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি এবং তাদের রায় মেনে চলব।


আরও খবর