Logo
আজঃ সোমবার ২৪ জুন 20২৪
শিরোনাম

অভিনেত্রীর শিরিন শিলার পায়ে ধরে ক্ষমা চাইলেন সেই ভক্ত

প্রকাশিত:বুধবার ২৪ মে ২০২৩ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৪৫২জন দেখেছেন

Image

বিনোদন ডেস্ক:প্রিয় তারকাকে কাছে পেলে মাঝেমধ্যেই নানা কাণ্ড ঘটিয়ে বসেন ভক্তরা। আর তাদের আবদার মেটাতে গিয়ে অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে হয় তারকাদের। গত সোমবার এমনই এক পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী শিরিন শিলা। শুটিং সেটে এক ভক্ত তাকে প্রকাশ্যে জড়িয়ে ধরে চুমু দিয়েছেন। এই ঘটনায় যথেষ্ট বিব্রত অভিনেত্রী।

বিষয়টি নিয়ে আজ বুধবার নিজের ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন শিরিন শিলা। এতে প্রকাশ্যে জড়িয়ে ধরে চুমু দেওয়া সেই ভক্তকে অভিনেত্রীর পা ধরে ক্ষমা চাইতে দেখা গেছে।

ভিডিওতে শিরিন শিলা বলেন, ‘আজ আমি তাকে আনতে লোক পাঠিয়েছিলাম। তার বাসায় বউ আছে, মা আছে। পুরো ফ্যামিলির সবাই আছে। ইভেন সে রিকশা চালায়। ওর মাথায় নাকি সমস্যা। ও সুস্থ স্বাভাবিক। ও বড় অ্যাক্টিংবাজ, মিথ্যাবাদী, প্রতারক।

কেন এ কাজটা করেছ জানতে চাইলে- ওই ভক্ত শিরিন শিলার পা জড়িয়ে ধরে ক্ষমা চান। তাকে বলতে শোনা যায়, ‘আমার ভুল হয়ে গেছে। আমার মাথায় সমস্যা।

এর আগে বিষয়টি নিয়ে জানতে চাইলে শিরিন শিলা বলেন, ‘নতুন একটি সিনেমার শুটিং স্পটে একটি ছেলে আমাকে দেখে এগিয়ে এসে কথা বলতে চায়। আমিও তাকে কাছে ডেকে কথা বলতে শুরু করি। তখনই সে আমাকে জড়িয়ে ধরে। আমিও ব্যাপারটা স্বাভাবিকভাবেই নিয়েছি। 

‘কিন্তু বিদায় নিয়ে চলে আসতে চাইলে ও আমাকে বলে, কখনো গাড়িতে চড়েনি, তাই আজকে আমার সঙ্গে গাড়িতে উঠবে। এই কথা বলেই সে আমাকে আবার জড়িয়ে ধরে। এরপরেই আচমকা আমার গালে চুমু খেয়ে বসে। এই ঘটনায় হতভম্ব হয়ে যাই। এ সময় শুটিং সেটের লোকেরা ছেলেটিকে সরিয়ে দিলে আমি গাড়িতে উঠে পড়ে,’ বলেন এই অভিনেত্রী।

শিরিন আরও বলেন, ‘আমরা অভিনেত্রী। দর্শকদের আনন্দ দেওয়াই আমাদের কাজ। দর্শকদের ভালোবাসায় আমরা স্বাচ্ছন্দ্যবোধ করি, কিন্তু আজকের ঘটনা আমার জন্য চরম বিব্রতকর। ছেলেটিকে দেখে মায়া হওয়ায় কাছে টেনে নিয়েছিলাম। কিন্তু সে যে কাজ করল, এতে মানুষের ওপর থেকে বিশ্বাসটাই উঠে গেল।

কয়েকদিন আগেই একই রকম এক অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন ভারতের অভিনেত্রী অহনা কুমার। ছবি তোলার সময় এক ভক্ত তার কোমর জড়িয়ে ধরেছিলেন। পরে সেই ঘটনার প্রতিবাদ করেছিলেন তিনি। এবার একই রকম বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হন শিরিন শিলা।

প্রসঙ্গত, ‘দ্য রাইটার’ সিনেমাটি নির্মাণ করছেন অপূর্ব রানা। এতে শিরিন শিলার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক আদর আজাদ। থ্রিলারধর্মী এই সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য পরিচালনা করেছেন এ এইচ এম এনামুল হক। পর্দায় এক পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে শিরিন শিলাকে।


আরও খবর



ঈদ আয়োজনে কাজী শুভ'র ক্ষত

প্রকাশিত:শনিবার ১৫ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৯৬জন দেখেছেন

Image
মারুফ সরকার,স্টাফ রিপোর্টার:ঈদ মানেই তারকাদের ভিন্ন ভিন্ন আয়োজন। ভালো  কিছুর প্রতিযোগিতা। কাজী শুভ বরাবরই একজন জনপ্রিয় গায়ক। সারা বছরই তার ব্যস্ততা থাকে।এবারের ঈদুল আজহা উপলক্ষেও বেশ কিছু গানে কন্ঠ দিয়েছেন, উল্লেখযোগ্য একটি গানের শিরোনাম 'ক্ষত।

শামিম মাহমুদের কথা সুর ও সঙ্গীতায়োজনে গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন চলচ্চিত্র পরিচালক গোলাম রাব্বানী কিশোর, সাম্প্রতি গাজীপুর কালীগঞ্জের জাকিরের বাড়ি শেষ হয়েছে শুটিং। চলচ্চিত্র পরিচালক ও কাহিনীকার রুবেল মাহমুদ এর গল্পে ক্ষত শিরোনামের এই গানে অভিনয় করেছেন রাসেল গাজী, সিমরান,মিলন ও শিল্পী কাজী শুভ নিজেও অংশ নিয়েছেন শুটিংয়ে। ক্ষত গানের মিউজিক ভিডিও টি এন আর এল ক্রিয়েশন নামের একটি ইউটিউব চ্যানেল এ ঈদের আগের রাতে প্রকাশ পাবে।

আরও খবর



ঈদুল আজহার জামাত শেষে দেশ ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ মোনাজাত

প্রকাশিত:সোমবার ১৭ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ১০৯জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:ঈদুল আজহার কয়েকটি জামাত জাতীয় মসজিদ বায়তুল মোকাররম ও জাতীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে। নামাজ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে পরম করুণাময় আল্লাহর দরবারে বিশেষ দোয়া করা হয়। পাশাপাশি মুসলিম উম্মাহর কল্যাণ ও শান্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

সোমবার (১৭ জুন) বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাতে ইমামতি করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা এহসানুল হক। মুকাব্বির ছিলেন বায়তুল মোকাররমের অবসরপ্রাপ্ত মুয়াজ্জিন হাফেজ ক্বারী মো. আতাউর রহমান। নামাজ শেষে একে অপরের সঙ্গে কোলাকুলি করেন মুসল্লিরা।

আজ দেশের কোটি কোটি মুসলমান দুই রাকাত ওয়াজিব নামাজ আদায়ের মাধ্যমে ঈদ উদযাপন শুরু করছেন। ধনী-গরিব ভেদাভেদ ভুলে সবাই এক কাতারে দাঁড়িয়ে ঈদের নামাজ আদায় করে।

বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত শেষে মুসলিম উম্মাহর শান্তি কামনা, আত্মশুদ্ধি, নিজেদের পাপমোচন এবং পরিবার-পরিজন, দেশ ও মানুষের সুখ-সমৃদ্ধি কামনা করে দোয়া চেয়ে আল্লাহর দরবারে মোনাজাত করেন মুসল্লিরা।

জাতীয় ঈদগাহেও ঈদের প্রধান জামাত শেষে দেশ ও জাতির মঙ্গল কামনার পাশাপাশি বিশ্ববাসীর শান্তি প্রার্থনায় দোয়া ও মোনাজাত করা হয়। একই সঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাতবরণকারী পরিবারের সদস্যদের ও তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও পরিশ্রমকে কবুল করার জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

ঈদের প্রধান জামাতে সর্বস্তরের মুসল্লিদের সঙ্গে নামাজ আদায় করেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। সকাল সাড়ে ৭টায় ঈদের প্রধান জামাতে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন, প্রধান বিচারপতি ওবায়দুল হাসান, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, মন্ত্রিপরিষদ সদস্য, সংসদ সদস্য, সুপ্রিম কোর্ট ও হাইকোর্ট বিভাগের বিচারপতি, রাজনৈতিক নেতা, সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন মুসলিম দেশের কূটনীতিকসহ বিভিন্ন শ্রেণিপেশা ও বয়সের মুসল্লিরা অংশ নেন।

ঈদের প্রধান জামাতে ইমামতি করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের খতিব হাফেজ মাওলানা মুফতি মোহাম্মদ রুহুল আমিন। জাতীয় ঈদগাহেও ঈদের প্রধান জামাত শেষে দেশ ও জাতির মঙ্গল কামনার পাশাপাশি বিশ্ববাসীর শান্তি প্রার্থনায় দোয়া ও মোনাজাত করা হয়।


আরও খবর



নতুন রেকর্ড গড়ে চেয়ারম্যান হলেন এবাদুর রহমান প্রামানিক

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ১৩৩জন দেখেছেন

Image

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে ভিন্ন রেকর্ড গড়েছেন নওগাঁর আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ এবাদুর রহমান প্রামানিক।

টানা ১৫ বছর উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনের পর চতুর্থ মেয়াদে নির্বাচিত হয়ে আত্রাইয়ের রাজনীতির ইতিহাসে একটানা চার বারের উপজেলা চেয়ারম্যানের রেকর্ড গড়েছেন তিনি।

ফলাফল পর্যাবেক্ষণে দেখা গেছে, এ নির্বাচনে মোট ৬৭ টি ভোট কেন্দ্রের ঘোষিত ফলাফল অনুযায়ী ২১ হাজার ৪৭৬ভোট পেয়ে চতুর্থ বারের মত  আবারও চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আলহাজ¦ এবাদুর রহমান প্রামানিক (কৈ মাছ প্রতীক)। তার নিকটতম প্রতিদ্বন্দি আজিজুর রহমান পলাশ (জোড়াফুল প্রতীক) পেয়েছেন ১৩ হাজার ৪৭৮ভোট। 

ভাইস চেয়ারম্যান পদে ৩৩ হাজার ২৩৩ ভোট পেয়ে বেসরকারী ভাবে দ্বিতীয় বারের মত আবারও নির্বাচিত হয়েছেন শেখ মো. হাফিজুল। তার নিকটতম প্রতিদ্বন্দি মো. আফছার আলী প্রাং পেয়েছেন ৩২ হাজার ৮১ ভোট । মহিলা ভাইস চেয়ারম্যান পদে নতুন মুখ ফেরদৌসী ইয়াসমিন চৌধুরী ৩৬ হাজার ৪২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি মোছা. মিতু বানু মণি পেয়েছেন ২২ হাজার ৮ ভোট। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭০ হাজার ১৫২ জন। উপজেলা চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেছেন।

জয়ের ব্যাপারে অনুভূতি ব্যক্ত করে আলহাজ¦ এবাদুর রহমান প্রামানিক বলেন, এমন নজির গড়তে পেরে অনেক ভালো লাগছে। গত ১৫ বছর উপজেলা চেয়ারম্যান হিসেবে আত্রাইয়ের জনগণের জন্য কাজ করেছি। সাধারণ মানুষ আমাকে ভালোবেসে গ্রহণ করেছেন। তারই ধারাবাহিকতায় এবারের নির্বাচনেও জনগণ আমার পক্ষে রায় দিয়েছেন। 


আরও খবর



প্রাথমিক শিক্ষকের মৌখিক পরীক্ষা গ্রহণে বাধা কাটল

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ১৪৫জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:৬ মাসের জন্য স্থগিতের আদেশ ঢাকা ও চট্টগ্রাম বিভাগের ৪৬ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগের কার্যক্রম স্থগিত করেছেন চেম্বার আদালত।

তবে পরীক্ষায় প্রশ্নফাঁসের ঘটনা তদন্তে হাইকোর্টের আদেশ বহাল রেখেছেন আদালত। আদালত বলেছেন, পরীক্ষার প্রশ্নফাঁসের ঘটনায় তদন্ত শেষ না হওয়া পর্যন্ত মৌখিক পরীক্ষার ফল প্রকাশ করা যাবে না।

বৃহস্পতিবার (৩০ মে) আপিল বিভাগের চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম এ আদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল শেখ মো. মোরসেদ ও সহকারী অ্যাটর্নি জেনারেল সাইফুল আলম। রিটের পক্ষে ছিলেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

এর আগে মঙ্গলবার (২৮ মে) ৪৬ হাজার শিক্ষক নিয়োগের কার্যক্রম ৬ মাসের জন্য স্থগিত করেন হাইকোর্ট। একইসঙ্গে প্রশ্নপত্র ফাঁসের ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি এস এম মাসুদ হোসেন দোলনের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রিটের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল তুষার কান্তি রায়।

সহকারী শিক্ষক নিয়োগের জন্য গত বছরের ২৮ ফেব্রুয়ারি প্রথম ধাপে রংপুর, সিলেট ও বরিশাল বিভাগের ক্লাস্টারের বিজ্ঞপ্তি প্রকাশ করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। এরপর ২২ মার্চ ২য় ধাপে রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ বিভাগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। পরে ১৭ জুন ৩য় ধাপে ঢাকা ও চট্টগ্রাম বিভাগে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

প্রথম ধাপে ৩ লাখ ৬০ হাজার ৭০০, দ্বিতীয় ধাপে ৪ লাখ ৫৯ হাজার ৪৩৮ এবং তৃতীয় ধাপে ৩ লাখ ৪০ হাজার প্রার্থী আবেদন করেন।


আরও খবর



ঐতিহাসিক মুজিবনগর আম্রকানন রক্ষায় মেহেরপুরে আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত:শনিবার ০১ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ১০০জন দেখেছেন

Image

মজনুর রহমান আকাশ,মেহেরপুর প্রতিনিধিঃরপ্তানিযোগ্য ফলের চাষ ছড়িয়ে দেওয়া ও ঐতিহাসিক মুজিবনগর আম্রকাননের আম গাছের পরিচর্যার বিষয়ে মেহেরপুরের মুজিবনগর অডিটরিয়ামে আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।  আজ সকাল সাড়ে দশটার সময় অনুষ্ঠিত এই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন ঢাকার খামারবাড়ি হর্টিকালচার উইংয়ের পরিচালক কে.জে. এম. আব্দুল আউয়াল।। 

মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা খাইরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, ঢাকা খামারবাড়ির বছর ব্যাপী ফল উৎপাদনের মাধ্যমে পুষ্টি উন্নয়ন প্রকল্পের পরিচালক ডঃ মোঃ মেহেদী মাসুদ, যশোর অঞ্চলের অতিরিক্ত পরিচালক দীপক কুমার রায়। কর্মশালায় প্রকল্পের লক্ষ্য উদ্দেশ্য নিয়ে স্বাগত বক্তব্য রাখেন মেহেরপুর বারাদি হর্টিকালচার উপপরিচালক কৃষিবিদ হাবিবুল ইসলাম খান।

কর্মশালায় বক্তারা বলেন, মুজিবনগর আম্রকাননে ১১৭০ টি আমগাছ রয়েছে। শতবর্ষে এই গাছগুলো তিনটি পরগাছা দ্বারা আক্রান্ত। যে পরগাছাগুলো আম গাছগুলোকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় গাছগুলোকে কিভাবে পুনঃ যৌবন দান করা যায় সে প্রকল্প হাতে নেওয়া হয়েছে। আগামী এক বছরের মধ্যে গাছগুলো আগের অবস্থায় ফিরিয়ে আনা হবে। বক্তারা আরো বলেন, বিদেশি ও দেশি যে ফলগুলো রয়েছে সেগুলো কিভাবে রপ্তানি যোগ্য করা যায় সেই চেষ্টায় করছেন বিজ্ঞানীরা।

এসময় উপস্থিত ছিলেন বছরব্যাপী ফল উৎপাদনের মাধ্যমে পুষ্টি উন্নয়ন প্রকল্পের পরামর্শক (অব: অতিরিক্ত সচিব) রেজাউল করীম, পরামশর্ক হিল হর্টিকালচার্স ও সাবেক প্রকল্প পরিচালক কৃষিবিদ এসএম কামরুজ্জামান। এছাড়াও বিভিন্ন জেলার কৃষি সম্প্রসারন অধিদপ্তর ও হর্টিকালচারের উপপরিচালক, কৃষি কর্মকর্তা, ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আরও খবর