Logo
আজঃ Friday ১৯ August ২০২২
শিরোনাম
রূপগঞ্জে আবাসিকের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ডেমরায় প্যাকেজিং কারখানায় ভয়বহ অগ্নিকান্ড রূপগঞ্জে পুলিশের ভুয়া সাব-ইন্সপেক্টর গ্রেফতার রূপগঞ্জে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ ॥ সভা সরাইলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বিশেষ দোয়া অনুষ্ঠিত। নারায়ণগঞ্জে পারিবারিক কলহে স্ত্রীকে পুতা দিয়ে আঘাত করে হত্যা,,স্বামী গ্রেপ্তার রূপগঞ্জ ইউএনও’র বিদায় সংবর্ধনা নাসিরনগরে স্বামীর পরকিয়ার,বলি ননদ ভাবীর বুলেটপানে আত্মহত্যা নাসিরনগরে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী পালিত ডেমরায় জাতীয় শোক দিবসের কর্মসুচি পালিত

অভিনেত্রীর বিরুদ্ধে সহ-শিল্পীদের নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

প্রকাশিত:Monday ১৩ December ২০২১ | হালনাগাদ:Friday ১৯ August ২০২২ | ৫৭৪জন দেখেছেন
Image

পাকিস্তানের এক অভিনেত্রীর বিরুদ্ধে সহ-শিল্পীদের পোশাক বদলের সময় নগ্ন ভিডিও ধারণ করে তা প্রকাশ করে দেওয়ার অভিযোগ উঠেছে। লাহোরের থিয়েটারে পোশাক বদলের সময় ঘটেছে এই ঘটনা।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ভিডিও ধারণ করে ছড়িয়ে দেওয়া ওই অভিনেত্রীর নাম খুশবু। তিনি ও তার সহকারী কাশিফ চ্যান পোশাক বদলানোর ঘরে ক্যামেরা লাগিয়ে রেখেছিল। অন্য অভিনেত্রীদের পোশাক বদলের সময়ের নগ্ন ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল করে টাকা আদায়ের জন্য তারা একাজ করেছে বলে জানা গেছে। পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সির সাইবার ক্রাইম উইংয়ে ওই অভিনেত্রীর নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

নাটকে কাজ করা অন্য চার অভিনেত্রীর নগ্ন ভিডিও যাতে ধারণ করা যায় এজন্য অভিযুক্ত অভিনেত্রী খুশবু থিয়েটারেরই এক কর্মীকে এক লাখ রুপি দিয়ে রেখেছিল গোপন ক্যামেরা লাগানোর জন্য। পরে সেই ভিডিও দেখিয়ে ওই অভিনেত্রীদের ব্ল্যাকমেইল করার চেষ্টা করে খুশবু। সাথে সেই আপত্তিজনক ভিডিওগুলো ইন্টারনেটেও ছড়িয়ে দেওয়া হয়।

পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশনের এক কর্মকর্তা জানিয়েছেন, ওই ভিডিওগুলো ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়লে নাটকের প্রযোজক তদন্তকারী সংস্থার সাহায্য নেয়। প্রযোজক মালিক তারিক মাহমুদ জানিয়েছেন, ওসব অভিনেত্রীদের সাথে ঝগড়ার পর নাটক থেকে বিতাড়িত হওয়ার কারণে তাদের প্রতি খুশবুর চাপা ক্ষোভ ছিল।


আরও খবর

আসছে ‘গোলমাল ৫’!

Friday ১৯ August ২০২২




এশিয়া কাপের জন্য দল ঘোষণা পাকিস্তানের

প্রকাশিত:Wednesday ০৩ August ২০২২ | হালনাগাদ:Friday ১৯ August ২০২২ | ২৬জন দেখেছেন
Image

নেদারল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ এবং চলতি মাসের শেষদিকে শুরু টি-টোয়েন্টি এশিয়া কাপের জন্য আলাদা দুটি দল ঘোষণা করেছে পাকিস্তান।

দুই দলেই আছেন পাকিস্তানের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি। চোটের কারণে গত মাসে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট মিস করেন বাঁহাতি এই পেসার।

পাকিস্তানের দুটি দলকেই নেতৃত্বে দেবেন বাবর আজম। দল থেকে বাদ পড়েছেন হাসান আলি। তার বদলে পাকিস্তান স্কোয়াডে এসেছেন পেসার নাসিম শাহ।

নেদারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল থেকে পাঁচটি পরিবর্তন এনে এশিয়া কাপে নামবে পাকিস্তান। আবদুল্লাহ শফিক, ইমাম-উল-হক, মোহাম্মদ হারিস, সালমান আলি আঘা এবং জাহিদ মেহমুদের বদলে আসবেন আসিফ আলি, হায়দার আলি, ইফতিখার আহমেদ এবং উসমান কাদির।

পাকিস্তানের ওয়ানডে দল
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আবদুল্লাহ শফিক, ফাখর জামান, হারিস রউফ, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মোহাম্মদ হারিস, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, সালমান আলি আঘা, শাহিন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি, জাহিদ মেহমুদের।

এশিয়া কাপের দল
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলি, ফাখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি, উসমান কাদির।


আরও খবর



এক পাতা ট্যাবলেটের দাম ৩ টাকা বেশি রাখায় ৮ হাজার জরিমানা

প্রকাশিত:Wednesday ২০ July ২০22 | হালনাগাদ:Tuesday ১৬ August ২০২২ | ৫০জন দেখেছেন
Image

সিরাজগঞ্জে নাপা ট্যাবলেট আগের দামে ক্রয় করে প্রতি পাতায় তিন টাকা বেশি রাখার দায়ে আট হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (২০ জুলাই) দুপুরে বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতি বাজারে অভিযান চালিয়ে নবীন মেডিকেল স্টোরকে এ জরিমানা করা হয়।

এছাড়া কেয়া কনফেকশনারি, মোল্লা সুইটস ও বেলকুচি দধি ভান্ডারকে ১২ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

দুপুরে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতি বাজারের একটি ফার্মেসিতে অভিযান চালানো হয়। সেখানে প্রতি পাতা নাপা ট্যাবলেটের দাম তিন টাকা বেশি রাখায় আট হাজার টাকা জরিমানা করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


আরও খবর



ভাঁজ করা পাতলা স্মার্টফোন দেখালো শাওমি

প্রকাশিত:Wednesday ১৭ August ২০২২ | হালনাগাদ:Friday ১৯ August ২০২২ | ৩৪জন দেখেছেন
Image

দ্বিতীয় প্রজন্মের ভাজযোগ্য (ফোল্ডেবল) ফোন উন্মোচন করেছে শাওমি। গত ১১ আগস্ট শাওমি চীনে এক অনুষ্ঠানের মাধ্যমে এ ফোন আনার ঘোষণা দেয়। এদিন শাওমি ‘মিক্স ফোল্ড ২’ নামের ফোনটির সাথে আরো কিছু উদ্ভাবনী প্রযুক্তির ডিভাইস আনার ঘোষণা দেওয়া হয়।

জানা গেছে, শাওমি মিক্স ফোল্ড ২ ফোনটির বিশেষত্ব হচ্ছে এটি আগের যেকোন ভাঁজযোগ্য ফোনের তুলনায় বেশ স্লিম। ফোনটি বইয়ের মতো ভাঁজ করা এবং খোলা যাবে। তাইতো ফোনটির অন্যান্য সুবিধার সাথে এর আল্ট্রাস্লিম ডিজাইনের ব্যাপারে জোর দেওয়া হয়েছে।

ভাঁজ খোলা অবস্থায় ফোনটির পুরুত্ব মাত্র ৫ দশমিক ৪ মিলিমিটার। এ হিসাবে এটি বিশ্বের সবচেয়ে পাতলা ফোল্ডেবল ফোন। শাওমির বলছে, তাদের মাইক্রো ওয়াটারড্রপ কবজার কারণে এ রকম পাতলা ডিজাইনের ফোন তৈরি করা সম্ভব হয়েছে।

শাওমি মিক্স ফোল্ড ২ ফোনটিতে দুটি ডিসপ্লে থাকবে। এর ভেতর ও বাহির দুটি ডিসপ্লে থেকেই ভিউ এক্সপেরিয়েন্স নেওয়া যাবে। কভারে একটি ৬ দশমিক ৫৬ ইঞ্চির প্যানেল থাকবে, যা ফোনের ভাঁজ খোলার পর আটইঞ্চি পর্যন্ত প্রশস্ত হবে। সেলফি তোলার জন্য ফোনটির সামনের অংশে থাকছে ২০ মেগাপিক্সেলের ক্যামেরা এবং পেছনে থাকছে টেলিলেন্সসহ তিনটি ক্যামেরা।

ফোনটি চালাতে ব্যবহার করা হবে কোয়ালকমের সর্বশেষ স্ন্যাপড্রাগন ৮ জেনারেশন প্লাস ১ চিপসেট। এ ছাড়াও থাকছে হার্মান কার্ডনের দুটি স্পিকার, ৪,৫০০ এমএএইচের ব্যাটারি এবং ৬৭ ওয়াটের দ্রুত চার্জিং ব্যবস্থা।

চীনে ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে আট হাজার ৯৯৯ ইউয়ান, যা প্রায় এক হাজার ৩০০ মার্কিন ডলারের সমান।


আরও খবর



শশী আক্তার শাহীনার নেতৃত্বে শতশত নারী কর্মীরা জয় বাংলা শ্লোগান দিয়ে সম্মেলনস্থল মাতিয়ে রাখেন

খিলক্ষেত থানা, ৯৬ ও ৪৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

প্রকাশিত:Monday ২৫ July ২০২২ | হালনাগাদ:Thursday ১৮ August ২০২২ | ১২৬জন দেখেছেন
Image

নাজমুল হাসানঃ

ঢাকা মহানগর উত্তরের খিলক্ষেত থানা, ৯৬ ও ৪৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে।গত বৃহস্পতিবার ( ২১ শে জুলাই) খিলক্ষেত নিকুঞ্জ-২, বড় মসজিদ মাঠে এই সম্মেলনের আয়োজন করে খিলক্ষেত থানা আওয়ামীলীগ।ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য ও খিলক্ষেত থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ কেরামত আলী দেওয়ান এর সভাপতিত্বে ও খিলক্ষেত থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ আসলাম উদ্দিন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার তথ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ (এম পি)।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সভাপতি শেখ বজলুর রহমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম মান্নান কচি।বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান (এম পি), ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য (টিম লিডার) আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য মোঃ মিজানুর রহমান চাঁন।এই সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের পাশাপাশি বক্তব্য প্রধান করেছেন খিলক্ষেত থানা ৯৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জয়নাল আবেদীন, খিলক্ষেত থানা মহিলা আওয়ামীলীগের নেত্রী শশী আক্তার শাহীনা ৯৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আমিনুল ইসলাম,শশী আক্তার শাহীনার নেতৃত্বে শতশত নারী কর্মীরা জয় বাংলা শ্লোগান দিয়ে সম্মেলনস্থল মাতিয়ে রাখেন।এছাড়াও ঢাকা মহানগর উত্তরের খিলক্ষেত থানা, ৯৬ ও ৪৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন।


আরও খবর



খায়রুন নাহার-মামুনের দাম্পত্য জীবন সুখের ছিল না: এসপি

প্রকাশিত:Monday ১৫ August ২০২২ | হালনাগাদ:Friday ১৯ August ২০২২ | ১৮জন দেখেছেন
Image

শিক্ষিকা খাইরুন নাহারের (৪৫) মরদেহ উদ্ধারের ঘটনায় আটক স্বামী মামুন হোসেনকে (২২) ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

সোমবার (১৫ আগস্ট) দুপুরে মামুনকে আদালতে নেওয়া হয়। কিন্তু ছুটির দিন হওয়ায় বিকেল ৫টা ৩৩ মিনিটে তাকে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোসলেম উদ্দিনের আদালতে হাজির করা হয়। বিচারক শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিপক্ষের আইনজীবী গোলাম সারোয়ার স্বপন বলেন, ‘মামুন হোসেনের বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো অভিযোগ আনতে পারেন পুলিশ। এ কারণে ৫৪ ধারায় তাকে আদালতে পাঠানো হয়। সুতরাং তার জামিন পাওয়ার আমরা হকদার। মঙ্গলবার পুনরায় জামিনের জন্য আবেদন করা হবে।’

কোর্ট দারোগা আরিফুল ইসলাম বলেন, ‘যেহেতু খায়রুন নাহারের মামলাটি তদন্ত চলছে, সে কারণে তাকে জামিন দেওয়ার বিরোধিতা করা হয়েছে। আদালত তার জামিন নামঞ্জুর করেছেন।’

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, খায়রুন নাহারের মৃত্যুর ঘটনায় তার চাচাতো ভাই গুরুদাসপুর উপজেলার খামার নাচকৈড় গ্রামের সাবের উদ্দিন বাদী হয়ে একটি ইউডি (অপমৃত্যু) মামলা করেছেন।

এরআগে রোববার (১৪ আগস্ট) বিকেল ৩টার দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি বিশেষঞ্জ দল ঘটনাস্থল পরিদর্শন ও প্রয়োজনীয় আলামত সংগ্রহ করে। পরে মরদেহ নাটোর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

নাটোর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সামিউল ইসলাম শান্ত জানান, তিন সদস্যের একটি চিকিৎসক দল খায়রুন নাহারের ময়নাতদন্ত করে। পরে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

তিনি আরও বলেন, ‘খায়রুন নাহারের মরদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। শ্বাসরোধ হওয়ার কারণেই তার মৃত্যু হয়েছে। তারপরও ভিসেরা রিপোর্ট এলে আরও বিস্তারিত জানা যাবে।’

রাতেই খায়রুন নাহারের মরদেহ তার বাবার বাড়ি গুরুদাসপুর পৌর সদরের খামার নাচকৈড় মহল্লায় নেওয়া হয়। পরে আবু বকর সিদ্দিকী কওমি মাদরাসা মাঠে জানাজা শেষে নাচকৈড় কবরস্থানে তাকে দাফন করা হয়।

আগের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর ফেসবুকে মামুন হোসেনের সঙ্গে পরিচয় হয় খায়রুন নাহারের। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০২১ সালের ১২ ডিসেম্বর কাজি অফিসে গিয়ে তারা গোপনে বিয়ে করেন।

সম্প্রতি বিয়ের বিষয়টি জানাজানি হয়। এ অসম বিয়ে মামুনের পরিবার মেনে নিলেও খায়রুন নাহারের পরিবার মেনে নেয়নি। ফলে তারা নাটোর শহরের বলারীপাড়া এলাকায় মোল্লা ম্যানশনের চারতলার একটি ফ্ল্যাটে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলেন। রোববার সকালে ওই ফ্ল্যাট থেকে খায়রুন নাহারের মরদেহ উদ্ধার করা হয়।

খায়রুন নাহার গুরুদাসপুরের খুবজিপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ছিলেন। মামুন নাটোর এন এস সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি একই উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামের কলেজছাত্র মোহাম্মাদ আলীর ছেলে।

এ বিষয়ে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জাগো নিউজকে বলেন, পুলিশের একাধিক টিম বিষয়টি নিয়ে কাজ করছে। সিসিটিভির ফুটেজও পাওয়া গেছে। আটক মামুনকে ৫৪ ধারায় গ্রেফতার দেখানো হয়েছে।

পুলিশ সুপার আরও বলেন, মামুনকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে তাদের দাম্পত্য জীবন সুখের ছিল না। খায়রুন নাহারের কাছ থেকে টাকা নিয়ে মামুন নামেমাত্র ব্যবসা করতেন। খায়রুন নাহার তার বড় ছেলে বৃন্তকে মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য দুই লাখ টাকা মামুনের সম্মতি চান। কিন্তু মামুন ওই টাকা দেননি। এনিয়ে তাদের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে মামুন রাগ করে রাত ২টার দিকে বাড়ি থেকে বের হয়ে যান। পরে ভোর ৬টার দিকে বাড়ি ফিরে দেখেন খায়রুন নাহার সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়েছেন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।


আরও খবর