Logo
আজঃ বুধবার ১৭ জুলাই ২০২৪
শিরোনাম
নিলয় কোটা আন্দোলনকারীদের পক্ষ নিয়ে কী বললেন স্থগিত ১৮ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা তিতাসের অভিযানে নারায়ণগঞ্জের ২ শিল্প কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হিলি দিয়ে কাঁচা মরিচ আমদানি বাড়ায় বন্দরের পাইকারী বাজারে কেজিতে দাম কমেছে ৩০ টাকা জয়পুরহাটে ডাকাতির পর প্রতুল হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন রিয়েলমি সার্ভিস ডে: ফোন রিপেয়ারে খরচ বাঁচান ৬০% পর্যন্ত, উপভোগ করুন ফ্রি সার্ভিস সুনামগঞ্জে ইয়াবাসহ ২জন গ্রেফতার: কোটিপতি সোর্স ও গডফাদার অধরা কুষ্টিয়ার কুমারখালীতে ৩ দিনে ৩ খুন, আইনশৃংখলার অবনতি জনদুর্ভোগ সৃষ্টি করলে ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ওয়ালটন এক্সিকিউটিভ নিয়োগ দিচ্ছে

প্রকাশিত:রবিবার ০৭ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ১১২জন দেখেছেন

Image

চাকরি ডেস্ক:ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস বিভাগ এক্সিকিউটিভ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ৩ আগস্ট পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন। বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন নির্বাচিত প্রার্থীরা।

প্রতিষ্ঠানের নাম: ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড

পদের নাম: এক্সিকিউটিভ

বিভাগ: ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস

চাকরির ধরন: বেসরকারি চাকরি

আবেদন করার মাধ্যম: অনলাইন

আবেদনের শেষ তারিখ: ৩ আগস্ট ২০২৪

পদসংখ্যা: নির্ধারিত নয়

শিক্ষাগত যোগ্যতা: অ্যাকাউন্টিং/ফাইন্যান্সে এমবিএ

অন্যান্য যোগ্যতা: অ্যাকাউন্টিং (ইবিএস) সফটওয়্যার ব্যবহার, ম্যানেজমেন্ট সিস্টেম এবং প্রশাসনিক দক্ষতা। এমএস এক্সেল এবং অন্যান্য অ্যাকাউন্টিং সফটওয়্যারে দক্ষতা।

অভিজ্ঞতা: ১ বছর। তবে অভিজ্ঞতা ছাড়াও আবেদন করতে পারবেন।

প্রার্থীর ধরন: নারী-পুরুষ (উভয়)

বয়সসীমা: ২৪ থেকে ৩০ বছর

কর্মস্থল: ঢাকা

বেতন: আলোচনা সাপেক্ষে

অন্যান্য সুবিধা: মোবাইল বিল, লাভ শেয়ার, প্রভিডেন্ট ফান্ড, ইনস্যুরেন্স, দুপুরের খাবারের সুবিধা, প্রতি বছর বেতন পর্যালোচনা, বছরে ২টি উৎসব বোনাস, সার্ভিস বেনিফিট।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।


আরও খবর

প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

বৃহস্পতিবার ১১ জুলাই ২০২৪




মাগুরা বাস টার্মিনাল জলমগ্ন খানাখন্দে জনদূর্ভোগ চরমে

প্রকাশিত:সোমবার ০৮ জুলাই ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ৭৩জন দেখেছেন

Image

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে:মাগুরা কেন্দ্রীয় বাস টার্মিনাল দীর্ঘদিন যাবত সংস্কার না করয় বর্তমানে ব্যবহারের অনুপযোগী হয়ে জন দূর্ভোগের সৃষ্টি হয়েছে।বাস টার্মিনালের সর্বত্র পনিতে সয়লাব হয়ে পানির উপর ভাসছে। আর যাবাহনসহ যাত্রী সাধারণ নিদারুন সমস্যার সম্মুখিন হয়ে বাধ্য হয়ে কাঁদা পানি মেখে পরিবহনে উঠতে বাধ্য হচ্ছে। মাগুরা পৌর সভা জনগনের সুবিধার্থে শহরের পাশে পারনান্দুয়ালীতে ২০০১ সালে  কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মান করে। নির্মানের পর থেকে বাস টার্মনালের উল্লেখযোগ্য উন্নয়ন না করলে ও প্রতি বছর টোল আদায় ঠিকই নিলাম দেয়া হয়। প্রতিবছর ৩০ থেকে ৩৫ লাখ টাকার টোল বিক্রি করলেও তেমন কোন উন্নয়ন বা সংস্কার করা হয়না। যার ফলে টার্মনালের ভিতরে খানাখন্দ সৃষ্ঠি হয়ে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। খানাখন্দে পড়ে যাতে বিপদ না হয় তার জন্য সোহাগ পরিবহনের কাউন্টারের পক্ষ থেকে লাল নিশান লাগান হয়েছে। খানাখন্দ আর পানািতে সয়লাব হয়ে পড়ায় যাত্রী সাধারণ কাঁদা পানির জন্য পরিবহনে উঠতে সমস্যার সম্মুখীন হচ্ছে প্রতিনিয়ত। মাগুরা বাস টার্মিনাল থেকে ঢাকা, চট্রগ্রাম, বরিশাল, কুয়াকাটা, সেন্ট মার্টিন, কক্সবাজার, সিলেট, কুমিল্লাসহ বিভিন্ন স্থানে পরিবহন চলাচল করে। দীর্ঘদিন ধরে বাস টার্মিনালের এ করুণদশা হলেও পৌর কৃতপক্ষ কোন নজর দিচ্ছেনা। মাগুরা বাস টার্মিনালের বিভিন্ন পরিবহনের কাউন্টার থেকে বারবার আবেদন নিবেদন করলেও পৌর কতৃপক্ষ সংস্কার বা উন্নয়নের কোন পদক্ষেপ গ্রহন করছেনা। এ ব্যাপারে মাগুরা পৌর সভার সচিব রেজাউল করিম   জানান, ২ কোটি টাকার একটি প্রকল্প দাখিল করা হয়েছে, যা একনেকে অনুমোদন হলেও অর্থ ছাড় না করায় প্রকল্পের কাজ করা যাচ্ছেনা। অর্থ প্রাপ্তির পর টার্মনালের সমস্যা থাকবেনা।

-খবর প্রতিদিন/ সি.


আরও খবর



দূর্যোগ ও দুঃসময়ে সরকার দূর্গতদের পাশে রয়েছে -ত্রান বিতরণ ও বাঁধ পরিদর্শনে: ধর্মমন্ত্রী

প্রকাশিত:বৃহস্পতিবার ১১ জুলাই ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ১২৮জন দেখেছেন

Image

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি:বন্যার্তদের পাশে থাকার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নির্দেশ দিয়েছেন। বন্যার্তদের জন্য সরকারে সর্বাত্মক চেষ্টা করছে। একজন বানভাসী মানুষও যেন না খেয়ে দিন কাটায় সেজন্য সকল নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে তাদের পাশে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য শেখ হাসিনা বিনিদ্র ও অক্লান্তভাবে কাজ করে যাচ্ছেন। চলমান বন্যা যতদিন থাকবে, শুকনো খাবারসহ ত্রাণ বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

মন্ত্রী জামালপুরের ইসলামপুরে বুধবার(১০জুলাই) উপজেলার চিনাডুলী ইউনিয়নের বীর নন্দনের পাড়া, চর নন্দনের পাড়া,বামনা,গিলাবাড়ী,বামনা,গুঠাইল,আমতলী এলাকায় ৪শত পরিবারের মাঝে ত্রাণের চাল ও আওয়ামী লীগের আয়োজনে ২শত পরিবারের মাঝে শুকনো খাবার , ইসলামী রিলিফ আয়োজনে ক্ষতিগ্রস্তদের মাঝে হাইজিং কিটস ও নগদ অর্থ এবং সাপধরী কাশারী ডোবা বাঁধ কাম রাস্তা পরিদর্শন অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি বলেন-জাতির পিতা দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে চেয়েছেন। আওয়ামী লীগ সরকার সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। মানুষের মৌলিক চাহিদা অন্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষা। যা যা দরকার তা সরকার করে যাচ্ছে। দেশে গণতন্ত্র আছে বলেই এ দুর্যোগের সময় সরকার মানুষের পাশে দাঁড়িয়েছে। 

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আঃ সালাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম, , ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,আবিদা সুলতানা যুথী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু অধ্যক্ষ জামাল আবু নাছের চৌধুরী চার্লেস,আ্ঃ রাজ্জাক লালমিয়া,ইউপি চেয়ারম্যান আঃ সালাম, সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

-খবর প্রতিদিন/ সি.

আরও খবর



সরাইলে টিংকুর মায়ের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত

প্রকাশিত:বৃহস্পতিবার ১১ জুলাই ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ১৭০জন দেখেছেন

Image

স্টাফ রিপোর্টার:বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক  আনোয়ার পারভেজ টিংকুর মায়ের পঞ্চম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে  কুরআন খতম, কুলখানি, দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত মায়ের কবর জিয়ারত করেন আনোয়ার পারভেজ টিংকু। 


এ সময় কালিকচ্ছ আওয়ামী লীগের সভাপতি হাজী  মুজিবুর রহমান, সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক দফতর সম্পাদক মো. আনোয়ার হোসেন,  ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ছাত্রসংসদের পাঠাগার সম্পাদক মো. হোসেন আলী , ইউনিয়ান আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো.মাহবুবুর রহমান, সহ-সভাপতি মো. মজনু মৃধা, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. আলী মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু শামীম ছানা, উপজেলা সেচ্চাসেবক লীগের যুগ্ম-আহবান মো.বাবুল হোসেন, মো. হোসেন মিয়া,  মো. সাদ্দাম হোসোন, সদর ইউনিয়ন সেচ্ছসেবক লীগের সাধারন সম্পাদক চয়ন ঠাকুর, কালিকচ্ছ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মো.সাজ্জাদ হোসেন টিটু ও সম্পাদক মো. ইমতিয়াজ প্রমূখ উপস্থিত ছিলেন। 


এ উপলক্ষ্যে বুধবার (১০ জুলাই) দুপুর ১২টার দিকে টিংকুর নিজ বাড়ি কালিকচ্ছ ইউনিয়নের গ্রামে কুরআন খতম ও কুলখানি আয়োজন করা হয় ।

এছাড়াও দুপুরে স্থানীয় মসজিদে নামাজ শেষে  সূর্য্যকান্দি নিজ বাড়িতে মাদ্রসার হাফেজ ছাত্ররা, মাওলানা, আওয়ামী লীগ  ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের জন্য খাবারের আয়োজন করা হয়।  

আনোয়ার পারভেজ টিংকুর পিতা প্রয়াত আব্দুস সামাদ তিনি ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।প্রয়াত আব্দুস সামাদ ছিলেন বর্ষীয়ান রাজনীতিবিদ ও একজন প্রবীণ নেতা। শেষ জীবনে কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে দায়িত্ব ও কর্তব্য নিষ্ঠার সাথে পালন করেছিলেন।এছাড়াও তিনি ছিলেন একজন সমাজসেবক ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ।

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



তিতাসের মেঢা‌বি‌বি-৫ অফিস এলাকায় বকেয়া বিল আদায় ও অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযান

প্রকাশিত:বৃহস্পতিবার ০৪ জুলাই ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ১৫৩জন দেখেছেন

Image

নাজমুল হাসানঃতিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন পিএলসি'র মেঢা‌বি‌বি-৫ ধানমন্ডি অফিসের উদ্যোগে বকেয়া আদায় এবং অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা করা হয়েছে। বৃহস্পতিবার ৪ জুলাই ৫ টি অভিযানিক টীম পরিচালিত হয়।এসব অভিযানে সংযোগ বিচ্ছিন্নকারী টিম কর্তৃক ৫০ টি গ্রাহক আঙিনা পরিদর্শন করা হয়েছে।এ সময় বকেয়া গ্রাহকদের কাছ থেকে তাৎক্ষণিক ৪.৮৮ লক্ষ টাকা আদায় করা হয়। বকেয়া বিলের জন্য ১৮ টি গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়াও অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করায় আরো ১৮ টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। বকেয়া পরিশোধের মাধ্যমে ৮ জন গ্রাহককে পুনরায় গ্যাস সংযোগ প্রদান করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশনপিএলসি'র মেঢা‌বি‌বি-৫ ধানমন্ডি অফিসের উপমহাব্যবস্থাপক মোঃ এমদাদুল হক জানান, এই ধরনের অভিযান মাস ব্যাপী চলমান থাকবে।



আরও খবর



বাংলাদেশকে সাড়ে ১০ হাজার কোটি টাকা দিল বিশ্বব্যাংক

প্রকাশিত:শনিবার ২২ জুন ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ১১৯জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:বিশ্বব্যাংক বাংলাদেশের বিভিন্ন খাতের উন্নয়নে ৯০ কোটি ডলার বা প্রায় সাড়ে ১০ হাজার কোটি টাকার ঋণ অনুমোদন দিয়েছে। সংস্থাটির নির্বাহী পরিচালক বোর্ড এ অনুমোদন দিয়েছে। টেকসই জলবায়ু-সহনশীল প্রবৃদ্ধি নিশ্চিত করতে বাংলাদেশকে রাজস্ব ও আর্থিক খাতের নীতি শক্তিশালী করণ এবং শহরের অবকাঠামো ও ব্যবস্থাপনার উন্নতি করতে ঋণের এ অর্থ ব্যয় করা হবে।

শনিবার (২২ জুন) বিশ্বব্যাংকের ঢাকা অফিস থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সংস্থাটি।

বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ও ভুটানে বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টর আবদুলায়ে সেক বলেন, প্রয়োজনীয় সংস্কারগুলো বাংলাদেশকে প্রবৃদ্ধি ধরে রাখতে এবং জলবায়ু পরিবর্তন ও অন্যান্য সংকট মোকাবিলায় সহায়তা করবে। নতুন অর্থায়ন বাংলাদেশকে দুইটি গুরুত্বপূর্ণ ক্ষেত্রে সহায়তা করবে একটি হচ্ছে আর্থিক খাত ও নগর ব্যবস্থাপনা এবং অন্যটি উচ্চ মধ্যম-আয়ের দেশের লক্ষ্যমাত্রা অর্জন।

এতে আরও বলা হয়, দুই কিস্তি ঋণের শেষ কিস্তি হিসেবে ৫০০ মিলিয়ন ডলার দেওয়া হচ্ছে। এটি বাংলাদেশের আর্থিক খাতে সংষ্কারের পাশাপাশি টেকসই উন্নয়নের গতি বাড়াবে। এ ছাড়াও জলবায়ু পরিবর্তনসহ ভবিষ্যতে যেকোনো দুযোর্গ মোকাবিলায় সহায়তা করবে

বিশ্বব্যাংকের সিনিয়র ইকোনমিস্ট এবং এই প্রোগ্রামের টাস্ক টিম লিডার বার্নার্ড হ্যাভেন বার্তায় বলেন, বিনিয়োগ বাড়াতে এবং আনুষ্ঠানিক ব্যাংকিং ব্যবস্থা থেকে বাদ পড়াদের জন্য অর্থের অ্যাক্সেস উন্নত করতে বাংলাদেশের জন্য একটি ভালো কার্যকরী আর্থিক খাত গুরুত্বপূর্ণ।

সরকার বাহ্যিক ভারসাম্যহীনতা মোকাবিলায় শক্তিশালী সামষ্টিক অর্থনৈতিক সংস্কার এবং আর্থিক খাতকে শক্তিশালী করার জন্য একটি নতুন আইনি কাঠামো গ্রহণ করেছে। যা ব্যাংক পুনরুদ্ধার কাঠামোকে শক্তিশালী করতে সাহায্য করবে। কম মূলধনী ব্যাংকগুলোকে সমস্যা মোকাবিলা করার জন্য একটি দ্রুত সংশোধনমূলক কর্মকাঠামো বাস্তবায়ন করতে সহায়তা করবে। এটি অর্থনৈতিক মন্দা এবং প্রাকৃতিক দুর্যোগের সময় সবচেয়ে ঝুঁকিপূর্ণদের রক্ষা করে সামাজিক সুরক্ষা কর্মসূচিকেও শক্তিশালী করবে বলে জানান তিনি।


আরও খবর

রিজার্ভ কমল ১৩২ কোটি ডলার

বৃহস্পতিবার ১১ জুলাই ২০২৪

বাড়ল স্বর্ণের দাম

রবিবার ০৭ জুলাই ২০২৪