Logo
আজঃ Tuesday ২৮ June ২০২২
শিরোনাম
নাসিরনগরে বন্যার্তদের মাঝে ইসলামী ফ্রন্টের ত্রাণ সামগ্রী বিতরণ রাজধানীর মাতুয়াইলে পদ্মাসেতু উদ্ধোধন উপলক্ষে দোয়া মাহফিল রূপগঞ্জে ভূমি অফিসে চোর রূপগঞ্জে গৃহবধূর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট ॥ শ্লীলতাহানী নাসিরনগরে পুকুরের মালিকানা নিয়ে দু পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৪ পদ্মা সেতু উদ্ভোধন উপলক্ষে শশী আক্তার শাহীনার নেতৃত্বে আনন্দ মিছিল করোনা শনাক্ত বেড়েছে, মৃত্যু ২ জনের র‍্যাব-১১ অভিমান চালিয়ে ৯৬ কেজি গাঁজা,১৩৪৬০ পিস ইয়াবাসহ ৬ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে বন্যাকবলিত ভাটি অঞ্চল পরিদর্শন করেন এমপি সংগ্রাম পদ্মা সেতু উদ্বোধনে রূপগঞ্জে আনন্দ উৎসব সভা ॥ শোভাযাত্রা
কি কারণে হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে তা এখোনো পরিষ্কার নয়

নরসিংদীতে মা ও ছেলে-মেয়ের মরদেহ উদ্ধার

প্রকাশিত:Sunday ২২ May 20২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ১১৯জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিনিধিঃ

নরসিংদী জেলার বেলাব উপজেলায়  বাবলা গ্রামে বসতঘর থেকে মা ও ছেলে-মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  


রোববার (২২ মে) সকালে উপজেলার পাটুলী ইউনিয়নের বাবলা গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।ধারণা করা হচ্ছে, শনিবার দিবাগত রাতের কোনো এক সময় তাদের ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।


নিহতরা হলেন- উপজেলার পাটুলী ইউনিয়নের বাবলা গ্রামের গিয়াস উদ্দিন শেখের স্ত্রী রাহিমা বেগম (৩৫), তার ছেলে রাব্বি শেখ (১২) এবং মেয়ে রাকিবা আক্তার (৭)। রাহিমা বেগম পেশায় একজন দর্জি ছিলেন।


পুলিশ জানায়, নিহত রহিমার স্বামী পেশায় রং মিস্ত্রি। তিনি কাজের সুবাদে শনিবার (২১ মে) গাজীপুরের কাপাসিয়া উপজেলার আড়ালিয়া গ্রামে যান। সকালে বাড়িতে এসে দেখেন ঘরে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ পড়ে আছে। পরে তাঁর চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধারের কাজ শুরু করেন।


নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান  বলেন, কি কারণে হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে তা এখোনো পরিষ্কার নয়। তবে আমরা তদন্ত শুরু করেছি। মরদেহ উদ্ধারের কাজ চলছে।


আরও খবর



মেঘনা গ্রুপে ম্যানেজার পদে চাকরি

প্রকাশিত:Monday ১৩ June ২০২২ | হালনাগাদ:Monday ২৭ June ২০২২ | ৮৩জন দেখেছেন
Image

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজে (এমজিআই) ‘ম্যানেজার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৮ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (এমজিআই)
বিভাগের নাম: স্টোর, মেঘনা রি-রোলিং অ্যান্ড স্টিল মিলস লিমিটেড

পদের নাম: ম্যানেজার
পদসংখ্যা: নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর/এম.কম (অ্যাকাউন্টিং)
অভিজ্ঞতা: ১০ বছর
বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বয়স: নির্ধারিত নয়
কর্মস্থল: নারায়ণগঞ্জ

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ১৮ জুন ২০২২

সূত্র: বিডিজবস ডটকম


আরও খবর



ভারতে এবার ফ্যাশন ডিজাইনারের মরদেহ উদ্ধার

প্রকাশিত:Sunday ১২ June ২০২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ৭৭জন দেখেছেন
Image

ভারতের বিখ্যাত ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লার (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারের সময় মরদেহের পাশে কার্বন মনোক্সাইডের একটি শিশি পাওয়া গেছে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, ওই বিষ খেয়েই আত্মহত্যা করেছেন প্রত্যুষা।

শনিবার (১১ জুন) তেলেঙ্গানা রাজ্যের রাজধানী হায়দরাবাদের বানজারা হিলসের নিজ বাড়িতে প্রত্যুষাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

জানা যায়, সম্প্রতি মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। ঠিক কী ধরনের অবসাদ তা জানতে তদন্ত শুরু হয়েছে। তবে এটি আত্মহত্যা নাকি খুন, তা এখনই বলা সম্ভব নয় বলে জানিয়েছে হায়দরাবাদ পুলিশ।

বাড়ির বাথরুম থেকে প্রত্যুষার মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এরই মধ্যে এ ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ১৭৪ ধারায় রহস্যময় মৃত্যুর মামলা করা হয়েছে। পুলিশও এ ঘটনায় তদন্ত শুরু করেছে।

যুক্তরাষ্ট্রে ফ্যাশন ডিজাইন নিয়ে পড়াশোনা শেষ করার পর হায়দরাবাদেই ক্যারিয়ার শুরু করেন প্রত্যুষা। ২০১৩ সালে নিজের নামেই একটি পোশাকের ব্র্যান্ড বাজারে নিয়ে আসেন তিনি। অল্প সময়ের মধ্যেই ‘প্রত্যুষা গারিমেল্লা’ নামের ওই ব্র্যান্ড বেশ জনপ্রিয় হয়ে ওঠে।

হায়দরাবাদ ও মুম্বাইয়ে প্রত্যুষার ফ্ল্যাগশিপ স্টোরও রয়েছে। এছাড়া বলিউড ও দক্ষিণী ছবিতে সাফল্যের সঙ্গে কাজ করেছেন এই ফ্যাশন ডিজাইনার। দক্ষিণ ও টিনসেল টাউনের বহু সেলিব্রিটির হয়ে পোশাক ডিজাইন করেছিলেন তিনি।

প্রত্যুষার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। এমন সম্ভাবনাময় ও প্রতিবাভাবান একজন ফ্যাশন ডিজাইনারের অকাল মৃত্যুতে হতবাক সংশ্লিষ্টরা। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে শোক প্রকাশ করেছেন তার বন্ধু ও ঘনিষ্ঠজনেরা।

সূত্র: সংবাদ প্রতিদিন


আরও খবর



এসএসসি পাসেই চাকরি দেবে এভারকেয়ার

প্রকাশিত:Thursday ০৯ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৫৫জন দেখেছেন
Image

বেসরকারি প্রতিষ্ঠান এভারকেয়ার হাসপাতাল ঢাকাতে ‘কুক/সহকারী কুক’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ০৭ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: এভারকেয়ার হাসপাতাল ঢাকা

পদের নাম: কুক/সহকারী কুক
পদসংখ্যা: নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি
অভিজ্ঞতা: ০২ বছর
বেতন: ১৫,০০০ - ২০,০০০ টাকা

চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বসয়: সর্বনিম্ন ১৯ বছর
কর্মস্থল: ঢাকা

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ০৭ জুলাই ২০২২

সূত্র: বিডিজবস ডটকম


আরও খবর



ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে আরএফএল গ্রুপ

প্রকাশিত:Tuesday ১৪ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৫৩জন দেখেছেন
Image

শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান আরএফএল গ্রুপে ‘অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার/সিনিয়র এক্সিকিউটিভ’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৪ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: আরএফএল গ্রুপ
বিভাগের নাম: আরএমসি, কনক্রিট ব্লক অ্যান্ড অ্যাসফল্ট সেলস

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার/সিনিয়র এক্সিকিউটিভ
পদসংখ্যা: নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা: বিএসসি/ডিপ্লোমা (সিভিল ইঞ্জিনিয়ারিং)
অভিজ্ঞতা: ০২ বছর
বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: পুরুষ
বয়স: ২০-৩২ বছর
কর্মস্থল: যে কোনো স্থান

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ১৪ জুলাই ২০২২

সূত্র: বিডিজবস ডটকম


আরও খবর



‘কুমিল্লা সিটি করপোরেশনকে অকার্যকর বানিয়েছেন সাক্কু’

প্রকাশিত:Saturday ০৪ June ২০২২ | হালনাগাদ:Monday ২৭ June ২০২২ | ৫৮জন দেখেছেন
Image

কুমিল্লার সিটি করপোরেশনকে মুনরুল হক সাক্কু অকার্যকর প্রতিষ্ঠান বানিয়েছেন বলে দাবি করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রফানুল হক রিফাত। বিরোধী দলের মেয়র হওয়ার পরও কুমিল্লাবাসীর কথা চিন্তা করে সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার সরকারের বিভিন্ন প্রকল্প এনে দিয়েছেন তাকে। সেই টাকা লুটপাট করেছেন সদ্য বিদায়ী মেয়র সাক্কু। এক কাজ একাধিক বার টেন্ডার করেছেন, কুমিল্লাবাসীকে নগরীর সুযোগসুবিধা থেকে বঞ্চিত করেছেন।

শনিবার (৪ জুন) বেলা ১১টার দিকে নগরীর চকবাজার এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

রিফাত বলেন, আমি আশাবাদি ১৫ জুন কুমিল্লাবাসী আমাকে নির্বাচিত করবেন। নির্বাচিত হলে সাবেক মেয়রের সব দুর্নীতি প্রকাশ করবো। সুন্দর পরিচ্ছন্ন কুমিল্লা নগরীকে নষ্ট করে ফেলেছেন সাক্কু। এজন্য নগরবাসীর কাছে তাকে জবাবদিহি করতে হবে।

সকাল থেকে আরফানুল হক রিফাত নগরীর চকবাজার ফয়সল হাসপাতাল ও শাপলা মার্কেট এলাকায় গণসংযোগ করেন। পরে চকবাজার কাঁচা বাজারের ব্যবসায়ীদের সঙ্গে পথসভা করেন তিনি। এ সময় তিনি সকল ব্যবসায়ীর কাছে ভোট প্রার্থনা করেন।

এর আগে গত ২৭ মে প্রতীক বরাদ্দের পর থেকে শুরু হয় প্রচার প্রচারণা। আগামী ১৩ জুন মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা প্রচার চালাতে পারবেন। ১৫ জুন সকাল ৮টা থেকে ১০৫টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) জনপ্রতিনিধি নির্বাচনে ভোট দেবেন নগরবাসী।

এবারের নির্বাচনে মেয়র পদে পাঁচজন, কাউন্সিলর পদে ১০৮ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের ১০৫টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সিটিতে মোট ভোটার দুই লাখ ২৯ হাজার ৯১৮। তাদের মধ্যে নারী ভোটার এক লাখ ১৭ হাজার ৯২। পুরুষ ভোটার এক লাখ ১২ হাজার ৮২৬।


আরও খবর