Logo
আজঃ সোমবার ২৪ জুন 20২৪
শিরোনাম

নবীনগরে ভাবির গায়ে পেট্রল ঢেলে আগুন দিলেন দেবর, তিন দিন পর মৃত্যু

প্রকাশিত:বুধবার ২২ মার্চ ২০২৩ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৩০২জন দেখেছেন

Image

মোহাম্মদ হেদায়েতুল্লাহ ,নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পেট্রল ঢেলে দেবরের দেওয়া আগুনে দগ্ধ হয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করা লতিফা বেগম (৪২) অবশেষে হার মানলেন। তিন দিন রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর আজ বুধবার দুপুরে তিনি মারা যান।লতিফার ছেলে ফাহিম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, তার মায়ের শরীরের ৫৫ শতাংশ পুড়ে গিয়েছিল।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পেট্রল ঢেলে দেবরের দেওয়া আগুনে দগ্ধ হয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করা লতিফা বেগম (৪২) অবশেষে হার মানলেন। তিন দিন রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর আজ বুধবার দুপুরে তিনি মারা যান।লতিফার ছেলে ফাহিম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, তার মায়ের শরীরের ৫৫ শতাংশ পুড়ে গিয়েছিল।তিনি জানান, পরে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসকরা তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়েছিলেন।নবীনগর থানার ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, এ বিষয়ে থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

-খবর প্রতিদিন/ সি.বা


আরও খবর



মানুষের কল্যাণে কাজ করতে সবশ্রেণির মানুষের কাছে পরামর্শ চাইলেন, পুষ্প

প্রকাশিত:শুক্রবার ৩১ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২০ জুন ২০24 | ৭৯জন দেখেছেন

Image

ঠাকুরগাঁও প্রতিনিধি:দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে সবশ্রেণির মানুষের কাছে পরামর্শ চাইলেই হরিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প। 

তিনি বলেন, আমাদের প্রতিটি কাজের পেছনের মূল উদ্দেশ্য থাকবে মানুষের কল্যাণ করা।মানুষ অনেক প্রত্যাশা নিয়ে আমাদের পাশে দাঁড়িয়েছে। তাদের প্রত্যাশা পূরণ করা আমাদের দায়িত্ব।

৩০শে মার্চ বৃহস্পতিবার বেলা ১১টার সময় হরিপুর  উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলে উপজেলা পরিষদর নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প দায়িত্ব গ্রহণ এবং মাসিক সভা এর আয়োজনকালে এইসব কথা বলেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন,  ঠাকুরগাঁও-২ (হরিপুর-বালিয়াডাঙ্গী) আসনের সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজনএমপি। উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামান, আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এসএম আলমগীর,   নব নির্বাচিত ভাইস (পুরুষ) অধ্যক্ষ রিয়াজুল ইসলাম সরকার, নব নির্বাচিত (মহিলা) আসিয়া খাতুনসহ সরকারি -বেসরকারি কর্মকর্তা, শিক্ষক, রাজনৈতিক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার সুধীজন। 

উদীয়মান এই তরুণ আইকন পুষ্প বলেন, আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের কর্মী, আমরা দেশরত্ন শেখ হাসিনার লোক এটিই আমাদের বড় পরিচয়। এর মাঝে যারা নিজস্ব বলয় তৈরির চেষ্টা করবেন তারা ভুল করবেন। আপনারা নিজ নিজ এলাকার সমস্যাগুলো চিহ্নিত করুন। মানুষের সাথে কথা বলুন, তাদের চাওয়াগুলোর প্রতি সম্মান জানান, সেগুলো পূরণ করার জন্য আমরা আন্তরিকভাবে কাজ করতে চাই।

বিশেষ করে রাস্তা, স্বাস্থ্য, শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নসহ জনসাধারণের হয়রানি মুক্ত শান্তি প্রিয় উপজেলা গঠন করতে সবার সহযোগিতা চাইলেন তিনি।


আরও খবর



১৫ আগস্টের পর থেকে ইতিহাস বিকৃতি শুরু হয়: প্রধানমন্ত্রী

প্রকাশিত:রবিবার ০২ জুন 2০২4 | হালনাগাদ:বৃহস্পতিবার ২০ জুন ২০24 | ১১৫জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:১৯৭৫ সালের ১৫ আগস্টের পর থেকে আমাদের ইতিহাস বিকৃতি শুরু হয় বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর নাম মুছে ফেলা হয়। সকলের নামে নানা ধরনের কুৎসা রটনা করে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করা হয়।

রোববার (২ জুন) সকাল ১০টায় গণভবনে ‘আমার চোখে বঙ্গবন্ধু’ শীর্ষক এক মিনিটব্যাপী ভিডিওচিত্র তৈরি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে নির্বাচিতদের সম্মাননাপত্র, ক্রেস্ট ও আর্থিক পুরস্কার প্রদান শেষে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ৭ মার্চের ভাষণ নিষিদ্ধ হয়ে যায়। যে জয় বাংলা স্লোগান দিয়ে মুক্তিযুদ্ধের সময় এদেশের মানুষ বুকের রক্ত ঢেলে দিয়েছে, সেই জয় বাংলা স্লোগানটাও বাংলাদেশ থেকে মুছে ফেলা হয়।

শেখ হাসিনা বলেন, আমি জানি না পৃথিবীর আর কোন দেশে এভাবে একটা যুদ্ধ করে যারা এত আত্মহুতি দেয় তাদের এত অবমাননা করে। বাংলাদেশে এমন একটা সময় এসেছিল যখন, আমি মুক্তিযুদ্ধ করেছি এ কথাটা বলার সাহস ছিল না।


আরও খবর



ব্রিটিশ এশিয়ান ট্রাস্ট ও সাজিদা ফাউন্ডেশনকে তহবিল দেবে প্রাইম ব্যাংক পিএলসি

প্রকাশিত:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৭০জন দেখেছেন

Image

খবর প্রতিদিন ২৪ডেস্ক :ব্রিটিশ এশিয়ান ট্রাস্ট এবং সাজিদা ফাউন্ডেশনের সাথে একটি সমঝোতা স্বারক সই করে প্রাইম ব্যাংক পিএলসি। আজ বুধবার (১২ জুন, ২০২৪) গুলশানে ব্যাংকের করপোরেট অফিসে এই চুক্তি সই অনুষ্ঠিত হয়।

এই অংশীদারিত্বের মাধ্যমে, প্রাইম ব্যাংক বাংলাদেশভিত্তিক নতুন নতুন কৃষি উদ্ভাবন চিহ্নিতকরণ ও পরীক্ষা নিরীক্ষার কাজে প্রতিষ্ঠান দুটিকে তহবিল দেওয়ার প্রতিশ্রুতি দেয় । বাংলাদেশের জলবায়ু পরিবর্তন রোধে এসব কৃষি উদ্ভাবন হবে খুবই প্রভাবশালী এবং প্রতিশ্রুতিশীল সমাধান।

সমঝোতা স্মারক সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রাইম ব্যাংক পিএলসি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফায়সাল রাহমান, ব্রিটিশ এশিয়ান ট্রাস্ট বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মি. এশরাত ওয়ারিস এবং সাজিদা ফাউন্ডেশনের ইমপ্যাক্ট ইনভেস্টমেন্টস অ্যান্ড পার্টনারশিপ বিভাগের ডিরেক্টর মুহাইমিন চৌধুরী সহ প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকার্তারা।


আরও খবর



প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেলো ৩ হাজার ৮১ টি পরিবার

প্রকাশিত:বুধবার ১২ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৫৪জন দেখেছেন

Image

মাসুদুল হক রুবেল,হিলি (দিনাজপুর) প্রতিনিধি:আসছে ১৭ জুন মুসলিম সম্প্রদায়ের বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দিনাজপুরের হিলি হাকিমপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ৩ হাজার ৮১ পরিবারের দরিদ্র,অসহায় ও দুস্থদের মাঝে (ভিজিএফ) এর ১০ কেজি চাল বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ জুন )সকাল ৯ টায় উৎসব মুখর পরিবেশে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ভিজিএফ কর্মসূচীর আওতায় পৌরসভা চত্বরে এই কার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র জামিল হোসেন চলন্ত। এসময় সেখানে প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম লিটনসহ ৯ টি ওয়ার্ডে কাউন্সিলরা উপস্থিত ছিলেন।

উপহারের চাল নিতে আসা পৌরসভার মাঠপাড়া এলাকার জোৎসানা বেগম বলেন,আর মাত্র কয়েক দিন পরেই পবিত্র ঈদুল আজহা। ঈদের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ১০ কেজি চাল পেয়ে খুব খুশি। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি শিবলী সাদিক এর জন্য দোয়া করি। আল্লাহ যেন তাদের দীর্ঘয়ু দান করেন। 

হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত বলেন,বর্তমান সরকার গরীব অসহায় দুস্থদের সরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে যতো দিন থাকবে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। ঈদুল আজহা উপলক্ষে সবাই যেন এক সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারে সে কারণে ঈদের আগেই দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের মাধ্যমে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।  পৌরসভার ৯ টি ওয়ার্ডে ৩০৮১ জনকে ১০ কেজি করে চাল প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেয়ে খুশি এলাকার নিন্ম আয়ের মানুষ। তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিক এর দোয়া ও দীর্ঘয়ু কামনা করেছেন।


আরও খবর



হিলিতে স্বল্পমূল্য টিসিবি পণ্য পেয়ে খুশি নিম্মআয়ের মানুষেরা

প্রকাশিত:রবিবার ০৯ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৪ জুন 20২৪ | ৬৭জন দেখেছেন

Image

মাসুদুল হক রুবেল,হিলি (দিনাজপুর) প্রতিনিধি:সীমান্তবর্তী দিনাজপুরের হাকিমপুর হিলিতে স্বল্পমূল্যে ফ্যামেলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। কোরবানী ঈদের আগে স্বল্পমূল্য এই সব টিসিবির পণ্য পেয়ে খুশি নিম্নআয়ের মানুষেরা। তবে পণ্যের পরিধি বাড়ানোর দাবি সাধারণ মানুষের।

আজ রোববার সকাল ১১ টায় হাকিমপুর ডিগ্রি কলেজ মাঠে টিসিবি পণ্য বিক্রির উদ্বোধন করেন টেগ অফিসার হাকিমপুর উপজেলা মাধ্যমিক একাডেমিক কর্মকর্তা সাখাওয়াত হোসেন। এসময় টিসিবি পণ্য বিক্রয় কেন্দ্রর ডিলার আলমগীর হোসেনসহ অনেকে। 

ডিলার আলমগীর হোসেন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় উপজেলার তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১০ হাজার ৫ শ ৭১ জন স্বল্প আয়ের মানুষের (ফ্যামেলি কার্ডধারী) মাঝে জুন মাসের ২ কেজি মসুর ডাল, ২ লিটার সোয়াবিন তেল, ৫ কেজি চালসহ একটি প্যাকেজ ৪৭০ টাকা দিয়ে বিক্রি করা হচ্ছে। আগামী তিন দিন পর্যায়ক্রমে পৌরসভার ৯ টি ওয়ার্ডে টিসিবি পণ্য বিতরণ করা হবে।


আরও খবর