Logo
আজঃ বুধবার ১৭ জুলাই ২০২৪
শিরোনাম
নিলয় কোটা আন্দোলনকারীদের পক্ষ নিয়ে কী বললেন স্থগিত ১৮ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা তিতাসের অভিযানে নারায়ণগঞ্জের ২ শিল্প কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হিলি দিয়ে কাঁচা মরিচ আমদানি বাড়ায় বন্দরের পাইকারী বাজারে কেজিতে দাম কমেছে ৩০ টাকা জয়পুরহাটে ডাকাতির পর প্রতুল হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন রিয়েলমি সার্ভিস ডে: ফোন রিপেয়ারে খরচ বাঁচান ৬০% পর্যন্ত, উপভোগ করুন ফ্রি সার্ভিস সুনামগঞ্জে ইয়াবাসহ ২জন গ্রেফতার: কোটিপতি সোর্স ও গডফাদার অধরা কুষ্টিয়ার কুমারখালীতে ৩ দিনে ৩ খুন, আইনশৃংখলার অবনতি জনদুর্ভোগ সৃষ্টি করলে ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নবীনগরে পরীক্ষার্থীদের বিদায় ও জিপিএ- ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠিত

প্রকাশিত:বৃহস্পতিবার ২৭ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ৪৪৮জন দেখেছেন

Image

মোহাম্মদ হেদায়েতুল্লাহ  নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধিঃব্রাক্ষণবাীয়া নবীনগর উপজেলার শিবপুরে সুর সম্রাট আলাউদ্দিন খাঁ ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক মিলাদ মাহফিল এবং কলেজের শিক্ষার মানোন্নয়নের লক্ষে হিতৈষা সদস্য আনোয়ার হোসেনের প্রদত্ত  জিপিএ- ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার দুপুরে অত্র আলাউদ্দিন খাঁ ডিগ্রি কলেজ মাঠে এলাকার মান্যবর ব্যাক্তিগণের উপস্থিতিতে , পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে এই কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বার্ষিক বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এসময়, অত্র কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি আরিফুল ইসলাম ভূইয়া টিপুর সভাপতিত্বে ও অত্র কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক মো. গোলাম কিবরিয়ার সঞ্চালণায়,অনুষ্ঠানের পূর্বে, আমন্ত্রিত অতিথিদেরকে প্রথমে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল।স্বাগত বক্তব্য রাখেন,অত্র ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মোহসীন সরকার।অনুষ্ঠান চলাকালে অত্র ডিগ্রী কলেজের বর্তমান শিক্ষার্থীরা, বিদায় উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের হাতে গোলাপ ফুল দিয়ে বিদায় জানানো হয়।

এছাড়াও  বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনিরুজ্জমান মনির,উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মাওঃ মেহেদী হাসান, নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুবু আলম, নবীনগর সরকারি কলেজের অধ্যাক্ষ রেজাউল করিম,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সাহান, উপজেলা আ.মীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান শাহিন সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক ভিপি আব্দুর রহমান,সাবেক সহ প্রচার সম্পাদক প্রণয় কুমার ভদ্র পিন্টু, শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম আর মজিব।

এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন,শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক অলিউর রহমান ভূইয়া, অত্র কলেজের অভিভাবক সদস্য আশরাফ হোসেন আকছির, সোহরাওয়ার্দী চৌধুরী,অত্র ডিগ্রী কলেজের বিদ্যোৎসাহী সদস্য বাবু সুবোধ চন্দ্র চৌধুরী , বিদ্যোৎসাহী  সদস্য সোহরাওয়ার্দীন চৌধুরী , হিতৈষী সদস্য মো. আনোয়ার হোসেন,সহকারি অধ্যাপক সিরাজুল ইসলাম সহ-এলাকার মান্যবর ব্যাক্তিবর্গ।অনুষ্ঠান শেষে হিতৈষা সদস্য আনোয়ার হোসেনের প্রদত্ত জিপিএ- ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের দশ হাজার টাকা সহ সম্মাননা ক্রেস্ট বৃত্তি প্রদান করেন আমন্ত্রিত প্রধান অতিথি।

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির

প্রকাশিত:বুধবার ১০ জুলাই ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ৭৭জন দেখেছেন

Image

ইয়ানূর রহমান শার্শা,যশোর প্রতিনিধি:যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় মিলেছে। উদ্ধার হওয়া মরদেহ আকিকুল ইসলাম অরফে আঁখি (৪৮) নামের এক ফল ব্যবসায়ীর। বুধবার ভোররাতে যশোর শহরের রেলগেট মডেল মসজিদ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি ঝিকরগাছার পায়রাডাঙ্গা গ্রামের বাসিন্দা ও ঝিকরগাছা বাসস্ট্যান্ড এলাকায় ফল ব্যবসায়ী। এ ঘটনায় পুলিশ এক নারীকে আটক করেছে।

নিহতের স্বজনরা জানান, আখি মঙ্গলবার রাতে বাড়ি থেকে বের হয়ে বাড়ির সামনে চায়ের দোকানে যায়। এরপর থেকে তাকে আর ফোনে পাওয়া যায়নি । ভোর রাতে তার ছেলে আবির হোসেন ফেসবুকে জানতে পারেন বাবার মরদেহ যশোর শহরের মুজিব সড়ক এলাকায় পাওয়া গেছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার এস আই রফিক জানান, যশোর পৌরসভার ষষ্ঠীতলা (যশোর মডেল মসজিদের বিপরীত পার্শ্বে) মৃত সিরাজ আহমেদ এর বাড়ির সামনে গলিতে একজনের মৃতদেহ পড়ে আছে দেখে স্থানীয়রা থানায় সংবাদ দেয়। পরবর্তীতে তারা সেখানে গিয়ে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। তিনি আরোও জানান, তার ঘাড়ে আঘাতের চিহ্ন এবং মুখে বালু পাওয়া গেছে।

এ ঘটনায় ডিবি পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থলের পাশে বীর মুক্তিযোদ্ধা পাঞ্জু সরদার এর বাড়ির ভাড়াটিয়া সুফিয়া বেগম (৪২) নামে এক নারীকে আটক করে। বর্তমানে তার মৃতদেহ যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

-খবর প্রতিদিন/ সি.


আরও খবর



কুড়িগ্রামের রৌমারী বন্যার্তদের মাঝে ত্রাণের চাউল বিতরণ করা হয়

প্রকাশিত:শনিবার ২২ জুন ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ১০১জন দেখেছেন

Image

মাজহারুল ইসলাম,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃকয়েকদিনের টানা বৃষ্টি ও পাহাড়ী ঢলের পানিতে প্লাবিত হয় রৌমারীর নিন্ম অঞ্চল। এতে পানি বন্দি হয়ে পড়েছে ৫০টি গ্রামের প্রায় ৭০ জাহার মানুষ। অপরদিকে মাঠে থাকা সকল প্রকারের ফসলাদি ডুবে যায়। কৃষকের পাকা ধান-তিল-চিনা-কাউন-পাট- আউশ-শাকসবজীসহ বিভিন্ন জাতের উঠতি ফসল ডুবে যাওয়ায় দিশেহারা হয়ে পড়েছে এঅঞ্চলের কৃষকরা। এদিকে নদের কুলঘেষা বসতবাড়ী গুলোও ঢলের পানির তীব্র স্রোতে ধসে গেছে অনেকের বসতবাড়ী। সরেজমিনে গিয়ে দেখা গেছে খোলা আকাশের নিচে অনেকেই পরিবার নিয়ে মানবেতর জীবনযাপন করছেন। খবর পেয়ে রৌমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু-উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান খান, প্রকল্পবাস্থবায়ন কর্মকর্তা শামসুদ্দীন, রৌমারী থানা ইনর্চাজ আব্দুল্লাহেল জামান, রৌমারী সদর ইউপি চেয়ারম্যান আঃ রাজ্জাক, যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী, বাংলা টিভির প্রতিনিধিঃ মাজহারুল ইসলাম, মানবজমিন পত্রিকার প্রতিনিধিঃ রফিকুল ইসলাম সাজুসহ আরও অনেকেই। বন্যায় ক্ষতিগ্রস্ত

এলাকা গুলো সরেজমিনে পরির্দশন করার পাশাপাশি ৩ মেট্রিক টন ত্রাণের চাউল বিতরন করা হয়। এতে চাহিদার তুলনায় তিন মেট্রিক টন চাউল অপ্রতুল। ভারত থেকে নেমে আশা পাহাড়ী ঢলের পানিতে প্রতিবছরই এমন ক্ষতি হয়ে থাকে রৌমারী উপজেলার সীমান্তঘেষা অঞ্চল গুলোর। এলাকাবাসিরা ভারতীয় ঢলের পানি যাতে না আসতে পারে সেজন্য সরকারের কাছে সুদৃষ্ঠি কামনা করছেন।

এবিষয় রৌমারী উপজেলা প্রকল্পবাস্থবায়ন কর্মকর্তা শামসুদ্দীন বলেন খবর পেয়ে বন্যার্তদের দেখতে এলাম এবং বন্যার্তদের বরাদ্দকৃত ৩ টুন ত্রাণের চাল বিতরন করলাম তারপরও আমি আমার উর্ধ্বতন ককৃপক্ষকে জানাবো। 

এবিষয় রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান খান বাংলা টিভিকে জানায় ভারতীয় ঢলের পানি এসে রৌমারী উপজেলাটি প্লাবিত হয়েছে সরেজমিন দেখলাম এবং ত্রামের চালও বিতরন করলাম যাদের ঘরবাড়ী নদী গর্ভে বিলিন হয়েছে এবিষয় তালিকা করে তাদের জন্য ব্যবস্থা করা হবে। 

রৌমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু বলেন রৌমারী উপজেলা সদর ইউনিয়ন,এবং যাদুরচর ইউনিয়নসহ দুটি ইউনিয়নে ব্যাপক ক্ষতি হয়েছে এই বন্যায়। যারফলে উপজেলার সকল কর্মকর্তাকে সাথে নিয়ে সরাসরি ক্ষতিগ্রস্ত এলাকা গুলো পরিদর্শন করলাম চেষ্টা করবো তাদের পাশে থাকার।


আরও খবর



মধুপুরে বাস খাদে পড়ে ২জন আহত

প্রকাশিত:বৃহস্পতিবার ২৭ জুন ২০২৪ | হালনাগাদ:সোমবার ১৫ জুলাই ২০২৪ | ১৪০জন দেখেছেন

Image

বাবুল রানা বিশেষ প্রতিনিধি মধুপুর টাঙ্গাইল:- টাঙ্গাইলের    মধুপুর পৌরসভাধীন মালাউড়ী নামক স্থানে কক্সবাজার থেকে ছেড়ে আসা জামালপুরগামী এমআর ট্রাভেলস বাসটি ৬জন যাত্রী নিয়ে খাদে পড়ে যায়। এঘটনায় ২জন যাত্রী আহত হয়েছে।


বুধবার (২৬জুন) ভোর সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে বলে জানা যায়। মধুপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। গুরুতর আহত কুমিল্লা এলাকার আব্দুর রশিদের ছেলে সাইফুল ইসলাম (২০)কে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং কুমিল্লা বক্রিকান্দি গ্রামের বাসিন্দা মহিউদ্দিনের স্ত্রী  জিয়াসমিন(৩৫)কে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, ড্রাইভার ঝিমিয়ে পড়ার কারনে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পুকুরে গিয়ে পড়ে। ঘটনার পরপরই বাসের লোকজন পালিয়ে যায়। এ নিয়ে পরপর একইস্থানে তিনটি ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত অপর ১৫ জন আহত হয়েছে।

  -খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



যমুনায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ টুকু নির্মান হলেই রক্ষা পাবে দুই উপজেলার মানুষ

প্রকাশিত:রবিবার ৩০ জুন ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৪ জুলাই ২০২৪ | ১২৬জন দেখেছেন

Image

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর) প্রতিনিধি:জামালপুরের ইসলামপুর পাথর্শী ইউনিয়নের শশারিয়াবাড়ী খানপাড়া  থেকে পার্শবর্তী দেওয়ানগঞ্জ উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নের সীমানা পর্যন্ত যমুনা নদীর বামতীরে বন্যা নিয়ন্ত্রণ বাঁধের বাকী অংশটুকু নির্মানের দাবী জানিয়েছেন এলাকাবাসী। 

দেওয়ানগঞ্জ উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নের টার্মিনাল হয়ে বালাগ্রাম পর্যন্ত বন্যা নিয়ন্ত্রন বাঁধটি বিগত দিনে নির্মান করা হয়েছে। মাঝখানে পাথর্শী ইউনিয়নের শশারিয়াবাড়ী খানপাড়া পর্যন্ত প্রায় এক কিলোমিটার বাঁধটি নির্মান না হওয়ায় প্রতি বর্ষাকালে বন্যার পানির ¯্রােতে সাড়ে ৪শত কোটি টাকা ব্যয়ে নির্মিত পাইলিংয়ে ধসসহ বিস্তীর্ণ এলাকার ফসলের ব্যাপক ক্ষতি হয়। এছাড়াও হাজার হাজার একর ফসলি জমি নস্ট সহ বসত ভিটায় বন্যার পানি উঠে তুলিয়ে যায় ঘরবাড়ী। 

জানাগেছে, নদীভাঙন থেকে রক্ষাকবজ যমুনার বামতীর সংরক্ষণ প্রকল্পের ওপর স্থায়ী বাঁধ হলেও একটু জায়গা বাকী থাকায় যমুনার ফুঁসে উঠা পানি পাইলিং এর ওপর দিয়ে প্রবল বেগে প্রবাহিত হয়। পাইলিং উপচে পানি প্রবল ¯্রােতে ও বালুতে বিস্তীর্ণ অঞ্চলে ফসলি জমি, রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ড ও ঘরবাড়ি-শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক ক্ষতি হয়ে থাকে। যমুনার বাম তীরবর্তী অঞ্চলের মানুষ বন্যা চলে গেলেও ক্ষতনিয়ে সারা বছর মানবেতর জীবন যাপন করে দুই উপজেলার মানুষ। 

দেওয়ানগঞ্জ উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নের সীমানা থেকে পাথর্শী ইউনিয়নের শশারিয়াবাড়ী খানপাড়া পর্যন্ত প্রায় এক কিলোমিটার বন্যা নিয়ন্ত্রণ বাঁধ কাম রাস্তা বাকী অংশটুকু নির্মাণ করা হলে দুই উপজেলার প্রায় ৩০ হাজার একর জমির ফসলসহ বাড়ি-ঘর রাস্তা ব্রীজ-কালভার্ট বন্যার আক্রমণ থেকে রক্ষা পাবে। প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা ও ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খানের দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকাবাসী। 

ইউপি সদস্য লিখন খান,শাহ আলম,নুর মোহামদসহ এলাকাবাসী জানান- যমুনার বামতীরে বাকী অংশ বাঁধটুকু নির্মাণ করা হলে হাজার হাজার একর ফসলি জমি ও ঘরবাড়িসহ বহু গুরুত্বপূর্ণ স্থাপনা বন্যার কবল থেকে রক্ষা পাবে ইসলামপুর ও দেওয়ানগঞ্জ উপজেলাবাসী। 

পাথর্শী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আলম বাবুল জানান, যমুনার ভাঙ্গন থেকে বাঁচাতে যমুনার বামতীরে কোটি কোটি টাকা ব্যয়ে পাইলিং নির্মাণ করেছেন সরকার বাহাদুর। দেওয়ানগঞ্জ থেকে ইসলামপুরের কুলকান্দি,গুঠাইল হয়ে নোয়ারপাড়া ইউনিয়নের উলিয়া,কাঠমা,হাড়গিলা পর্যন্ত বাঁধটি নির্মাণ করা হয়েছে। এতে পাইলিংসহ রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, হাজার হাজার একর ফসলি জমি ঘর-বাড়িসহ বহু গুরুত্বপূর্ণ স্থাপনা বন্যার কবল থেকে রক্ষা পাচ্ছে। ইসলামপুর-দেওয়াগঞ্জ সীমানা প্রায় এক কিলোমিটার বাকী অংশ বাঁধ টুকু নির্মান করতে পারলেই দুই উপজেলার মানুষ বন্যা থেকে রক্ষা পাবে। এছাড়াও তিনটি ফসল ঘরে তুলতে পারবে।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু জানান-দেওয়ানগঞ্জ উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নের সীমানা থেকে পাথর্শী ইউনিয়নের শশারিয়াবাড়ী খানপাড়া পর্যন্ত স্থানটি পরিদর্শন করেছি। প্রায় এক কিলোমিটার বাঁধ কাম রাস্তাটি নির্মান করা হলে দুই উপজেলার মানুষ বন্যা থেকে রক্ষা পাবে। আমরা এ বিষয়টি উদ্ধর্তন কর্তৃপক্ষকে জানিয়েছি।


আরও খবর



ফুলবাড়ী পৌরসভার ৩৯ কোটি ৮৯ লক্ষ ৯৪ হাজার ৫৩৬ টাকার বাজেট ঘোষণা

প্রকাশিত:বৃহস্পতিবার ২৭ জুন ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ১৩৭জন দেখেছেন

Image

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার ২০২৪-২৫ অর্থ-বছরে ৩৯ কোটি ৮৯ লক্ষ ৯৪ হাজার ৫৩৬ টাকার বাজেট ঘোষণা করেন ফুলবাড়ী পৌরসভার মেয়র আলহাজ¦ মাহমুদ আলম লিটন। 

গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টায় ফুলবাড়ী পৌরসভা মিলনায়তনে ২০২৩-২৪ অর্থবছরে সংশোধিত বাজেট ও ২০২৪-২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন। ২০২৪-২৫ অর্থ বছরে নতুন কোন কর আরোপ না করে এই বাজেট ঘোষণা করেন। বাজেট পেশ করেন ফুলবাড়ী পৌরসভার সহকারী হিসাবরক্ষক ও (ভারপ্রাপ্ত) মোঃ সাজেদুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী পৌরসভার নির্বাহী কমকর্তা সৈয়দ মোহাম্মদ আলী, নির্বাহী প্রকৌশলী মোঃ লুৎফুল হুদা চৌধুরী, প্রশাসনিক কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম, প্যানেল মেয়র কাউন্সিলর মোঃ মামুনুর রশীদ চৌধুরী, পৌর কাউন্সিলর আব্দুল জব্বার মাসুদ, মোঃ আতাউর রহমান, মোঃ আব্দুল মজিদ, মোঃ মাজেদুর রহমান, শ্রী হারান দত্ত, মহিলা কাউন্সিলর মোছাঃ তঞ্জুয়ারা, মোছাঃ বাবলী আরা, মোছাঃ রেবেকা সুলতানা। বাজেট ঘোষণা অনুষ্ঠানে পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারী ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। বাজেট ঘোষণার অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌরসভার জন্ম নিবন্ধন বিভাগের দায়িত্বে মোঃ আশরাফ পারভেজ। আয়োজনে ছিলেন ফুলবাড়ী পৌরসভা।


আরও খবর