Logo
আজঃ Wednesday ১০ August ২০২২
শিরোনাম
নারায়ণগঞ্জের আড়াইহাজারে ২৪৩৫ লিটার চোরাই জ্বালানি তেলসহ আটক-২ নাসিরনগরে বঙ্গ মাতার জন্ম বার্ষিকি পালিত রূপগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সনদ ও জাতীয় পরিচয়পত্র বিতরণ কাউন্সিলর সামসুদ্দিন ভুইয়া সেন্টু ৬৫ নং ওয়ার্ডে ভোটার তালিকা হালনাগাদ কর্মসুচীতে অংশগ্রহন করেন চান্দিনা থানায় আট কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার নাসিরনগরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ নাসিরনগর বাজারে থানা সংলগ্ন আব্দুল্লাহ মার্কেটে দুই কাপড় দোকানে দুর্ধষ চুরি। ই প্রেস ক্লাব চট্রগ্রাম বিভাগীয় কমিটির মতবিনিময় সম্পন্ন ব্রাহ্মণবাড়িয়ায় ৬ কেজি গাঁজাসহ হাইওয়ে পুলিশের হাতে আটক এক। সোনারগাঁয়ে পুলিশ সোর্স নাম করে ডাকাত শাহ আলমের কান্ড

নাসিরনগরে বন্যার্তদের মাঝে ইসলামী ফ্রন্টের ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত:Tuesday ২৮ June ২০২২ | হালনাগাদ:Wednesday ১০ August ২০২২ | ১৪৫জন দেখেছেন
Image

মোঃআব্দুলহান্নানঃ-নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)


২৭ জুন ২০২২ রোজ সোমবার বেলা ১ ঘটিকার সময় বাংলাদেশ ইসলামী ফ্রন্টের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের দাঁতমন্ড এরফানিয়া আলীম মাদ্রাসা ও বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর এস,এ এস ই ডি পি উচ্চ বিদ্যালয়ে আশ্রয়নেয়া একশত বন্যার্তীর মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে।


এ উপলক্ষে মাদ্রাসা প্রাঙ্গনের এ আলোচনা সভার আয়োন করা হয়।আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট নাসিরনগর উপজেলা শাখার সহ সভাপতি মাওলানা মোলাম মোহাম্মদ খাঁন।সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দীয় মহাসচিব আলহাজ্ব আল্লামা এম এ মতিনবিশেষ অথিতি ছিলেন যুগ্ন সাংগঠনিক সচিব কেন্দ্রীয় পরিষদ এডঃ ইসলাম উদ্দিন দুলাল কেন্দ্রীয় নির্বাহি সদস্য সৈয়দ আশরাফুল আবদাল মোকাল্লিদ অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা সাধারণ সম্পাদক এম এ বাছির সাংগঠনিক সম্পাদক মীর জাকির হোসেন মাও নুরুল আলম রেজা সাবেক সভাপতি ছাত্রসেনা মাও মাসুদ হোসাইন সাধারণ সম্পাদ যুব সেনা,মোঃ মোতাহার হোসাইন সাধারণ সম্পাদক ছাত্রসেনা সহ আরো বিভিন্ন নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গরা।


আরও খবর



গায়ে হলুদ থেকে ফেরার পথে ট্রাকের ধাক্কায় কনেসহ আহত ৬

প্রকাশিত:Tuesday ০৯ August ২০২২ | হালনাগাদ:Tuesday ০৯ August ২০২২ | ২৩জন দেখেছেন
Image

চাঁপাইনবাবগঞ্জে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ফেরার পথে অটোরিকশার সঙ্গে ট্রাকের ধাক্কায় কনেসহ ছয়জন আহত হয়েছেন।

সোমবার (৮ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের ঘুঘুডিমা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

jagonews24

আহতরা হলেন নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের অটোচালক মফিজুল ইসলাম (৩০), একই গ্রামের ময়েজ উদ্দিনের মেয়ে কনে ময়ূরী খাতুন (১৮), আব্দুল কাদেরের মেয়ে হাবিবা আক্তার (১৬), সাবের আলীর মেয়ে নাজরিন খাতুন (১৫), সবুর আলীর স্ত্রী আলেয়া খাতুন (৩৫) ও ময়েজ উদ্দিনের স্ত্রী রুমালী বেগম (৫৫)।

jagonews24

স্থানীয়রা জানান, পলশা গ্রামের এক আত্মীয়ের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে অটোরিকশাটি ঘুঘুডিমা মোড় পার হলে বিপরীত দিক থেকে আসা রহনপুর-নবাবগঞ্জগামী একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন অটোরিকশার যাত্রীরা। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। আহত নারীদের সবার গায়ে হলুদের শাড়ি ছিল।

jagonews24

আগামী শুক্রবার বিয়ে হওয়ার কথা রয়েছে বলে বলে জানায় কনের পরিবার। কিন্তু তার আগেই এই দুর্ঘটনা ঘটলো।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। বেশিরভাগরই সামান্য ইনজুরি হয়েছে।


আরও খবর



শেষ ম্যাচের অধিনায়ক লিটন দাস!

প্রকাশিত:Monday ০১ August ২০২২ | হালনাগাদ:Tuesday ০৯ August ২০২২ | ১১জন দেখেছেন
Image

রোববার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে পাওয়া আঙুলের চোটে নুরুল হাসান সোহানের এবারের মতো জিম্বাবুয়ে সফর শেষ। স্বাভাবিকভাবেই প্রশ্ন আসে, সোহানের অনুপস্থিতিতে শেষ টি-টোয়েন্টি ম্যাচে অধিনায়কত্ব করবেন কে?

তা নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। অনেকেই লিটন দাসের কথা বলছেন। ভাবা হচ্ছে লিটনই হতে পারেন সম্ভাব্য ও সেরা বিকল্প। এছাড়া মোসাদ্দেক হোসেন সৈকতের নামও শোনা যাচ্ছে কারও কারও মুখে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কারও নাম ঘোষণা করা হয়নি। তবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু একটা আভাস দিয়েছেন।

জাগো নিউজের সঙ্গে আলাপে নান্নু বলেন, শেষ ম্যাচের জন্য ভারপ্রাপ্ত অধিনায়ক মনোনয়ন করবে ক্রিকেট বোর্ড। বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ভাই (জালাল ইউনুস) তা ঘোষণা করবেন।

তাহলে সেখানে কি নির্বাচকদের কোন ভূমিকা থাকে না? প্রধান নির্বাচকের জবাব, ‘অবশ্যই থাকে। নির্বাচকদের মতামত নেওয়া হয়। আমরা আমাদের পছন্দর কথা জানাই। ক্রিকেট অপস ও বোর্ড নীতি নির্ধারণী মহলের তা পছন্দ হলে তারা সেটা গ্রহণ করেন।’

এক্ষেত্রে নুরুল হাসান সোহানের বিকল্প হিসেবে আপনারা কাকে ভাবছেন?- জানতে চাইলে নান্নুর জবাব, ‘লিটন হতে পারে। সম্ভাব্য বিকল্প হিসেবে তাকেই চোখে পড়ছে। তবে সিদ্ধান্তটা নেবে বোর্ড। আর ঘোষণা দেবেন জালাল ভাই।’

এদিকে ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান জালাল ইউনুসের কথা শুনে মনে হচ্ছে লিটন দাসই সোহানের সম্ভাব্য বিকল্প। সোমবার সকালে জাগো নিউজের সঙ্গে মুঠোফোন আলাপে জালাল জানিয়েছেন, ‘বিসিবির তো একটি মতামত থাকবেই। তবে টিম ম্যানেজমেন্ট কী চাচ্ছে সেটাও বিশেষ বিবেচনায় থাকবে। আমরা কথা বলে সিদ্ধান্ত নেবো কাকে দায়িত্ব দেওয়া যায়।’

জালাল যোগ করেন, ‘একটি মাত্র ম্যাচের জন্য ভারপ্রাপ্ত অধিনায়ক মনোনয়ন করা তো খুব বড় কোনো ব্যাপার না। তবে ম্যাচটি এখন সিরিজ নির্ধারণী খেলা হয়ে গেছে। খুব ক্রশিয়াল ম্যাচ হয়ে গেছে। তাই ভেবেচিন্তেই অধিনায়ক ঠিক করবো। তবে লিটন দাসের সম্ভাবনাই বেশি। সব বিচার বিবেচনায় লিটনই হয়তো কালকের ম্যাচের ক্যাপ্টেন।’

উল্লেখ্য, গতবছর নিউজিল্যান্ড সফরের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদের ইনজুরিতে দলকে নেতৃত্ব দিয়েছিলেন লিটন। এবারও লিটনের কাঁধে চাপতে পারে অধিনায়কত্বের দায়িত্ব।


আরও খবর



ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ

প্রকাশিত:Friday ২২ July 20২২ | হালনাগাদ:Tuesday ০৯ August ২০২২ | ৬৪জন দেখেছেন
Image

রাস্তার দুই ধারে লাগানো সরকারি গাছ কাটার অভিযোগ উঠেছে শেরপুর সদরের লছমনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের আ. হাইয়ের বিরুদ্ধে। খবর পেয়ে বৃহস্পতিবার (২১ জুলাই) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রায় ১৫টি কাটা গাছ জব্দ করেন। বুধবার (২০ জুলাই) সন্ধ্যার দিকে গাছগুলো কাটা হয় বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সদরের কুসুমহাটি থেকে ইলশা বাজার পর্যন্ত প্রায় ১৫ বছরের পুরোনো রাস্তার দুই ধারের গাছগুলো সৌন্দর্যবর্ধনের পাশাপাশি ছায়া দিয়ে আসছে। শুধু তাই নয়, গাছগুলো থাকার ফলে রাস্তার দুই ধারের মাটি ভেঙে যেতো না। বুধবার গাছগুলো কাটার নির্দেশ দেন চেয়ারম্যান আ. হাই। পরে গাছগুলো সরিয়ে নেন চেয়ারম্যানের লোকজন।

স্থানীয় বাসিন্দা আক্তারুজ্জামান বলেন, ‘আমরা বাধা দিতে গিয়েছিলাম। তারা বলেছে যে ওপরের মহলের নির্দেশেই গাছগুলো কাটা হয়েছে। পরে আমরা চলে এসেছি।’

একই ইউনিয়নের বাসিন্দা আলাল উদ্দিন বলেন, ‘ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে গাছ কাটার বিষয়ে প্রতিরোধ করা হয়েছে, কিন্তু তারা মানেননি। তারা বলেছেন ওপরের নির্দেশেই গাছ কাটা হচ্ছে।’

পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মেরাজ উদ্দিন বলেন, সরকারি বিধি না মেনে গাছ কর্তন সম্পূর্ণ অবৈধ এবং পরিবেশের জন্য ক্ষতিকর। এ ঘটনার জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

এ বিষয়ে লছমনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের আ. হাই বলেন, ‘আমার বিরুদ্ধে গাছ কাটার যে অভিযোগ উঠেছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। কে বা কারা গাছ কেটেছে তা আমার জানা নেই।’

শেরপুর সদর রেঞ্জ কর্মকর্তা আব্দুর রেজ্জাক বলেন, ‘সরকারি যত গাছ আছে তা বিক্রি করতে হলে বনবিভাগের অনাপত্তিপত্র নিতে হবে। বনবিভাগ থেকে মূল্য নির্ধারণ করিয়ে নিতে হবে। এসব নিয়ম না মানলে সেটি অবৈধ হবে। কিন্তু রাস্তার ধারে গাছ কাটার বিষয়ে কেউ বনবিভাগের কাছে অনুমতি বা অনাপত্তিপত্র নেননি। তার মানে এটা সম্পূর্ণ অবৈধ।’

শেরপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহনাজ ফেরদৌস বলেন, ‘কাটা গাছগুলো জব্দ করে ইউনিয়ন ভূমি অফিসে রাখা হয়েছে। ইউপি চেয়ারম্যান আ. হাই লিখিতভাবে ক্ষমা চেয়েছেন। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’


আরও খবর



আমরা চাই না দেশটা শ্রীলঙ্কার মতো হোক: হাফিজ

প্রকাশিত:Monday ০১ August ২০২২ | হালনাগাদ:Tuesday ০৯ August ২০২২ | ২৪জন দেখেছেন
Image

শ্রীলঙ্কার পথে ধীরে ধীরে বাংলাদেশও আগাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।

তিনি বলেছেন, আমরা চাই না দেশটা শ্রীলঙ্কার মতো হোক। শ্রীলঙ্কার অবস্থা আমরা দেখেছি, এখন মনে হচ্ছে ধীরে ধীরে বাংলাদেশ সেই পথে আগাচ্ছে। শ্রীলঙ্কার সংকট শুরু হয়েছিল লোডশেডিং থেকে। আমাদের দেশেও সেই অবস্থা শুরু হয়েছে। কিছুদিন আগে শেখ হাসিনা ও তার দলের নেতারা বলেছিলেন লোডশেডিংকে তারা জাদুঘরে পাঠিয়েছেন। আমার প্রশ্ন লোডশেডিং কি এখন জাদুর ঘরে, নাকি আপনার আমার ঘরে ।

সোমবার (১ অগাস্ট) জাতীয় প্রেস ক্লাবের মাওলানা আকরম খাঁ মিলনায়তনে জাতীয়তাবাদী গার্মেন্টস দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হাফিজ বলেন, এই সরকার যে রাজনীতি করে তার নাম- কথা বলার রাজনীতি। তারা জনগণকে বোঝাচ্ছে এই দেশ উন্নয়নের রোল মডেল। সারাবিশ্বের মানুষ হাততালি দিচ্ছে বাংলাদেশের উন্নয়ন দেখে। অথচ তাদের তিন মাসের আমদানি ব্যয় আছে কি না, এটা নিয়েও সন্দেহ রয়েছে। জনগণকে সব সময় ভুল তথ্য তারা দিয়ে এসেছে।

তিনি বলেন, তারা (সরকার) বলছে বাংলাদেশের রিজার্ভ ৩৯ মিলিয়ন ডলার, আর যারা সারাবিশ্বের অর্থনৈতিক চালিকাশক্তি মনিটরিং করেন তারা বলছে, বাংলাদেশের রিজার্ভ ৩০ মিলিয়ন ডলার। শ্রীলঙ্কার মাথাপিছু আয় আমাদের চারগুণ ছিল। সেই দেশটি কেন আজ দেউলিয়া হয়ে গেলো। দুঃশাসনের কারণে, একটি পারিবারিক শাসনের কারণে।

বিএনপির এ নেতা বলেন, বাংলাদেশে একান্তই গণতন্ত্রের সংকট। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধ হয়েছিল গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য। আজকে স্বাধীনতার ৫০ বছর পরেও আমরা সেই গণতন্ত্রের দেখা পাচ্ছি না। স্বাধীনতার পর থেকে গণতন্ত্রকে হত্যা করা হয়েছে। আজ দেশে কী ধরনের গণতন্ত্র আছে এটা সবাই জানে, এটা হচ্ছে লুটপাটের গণতন্ত্র।

‘সুইস ব্যাংকে লুটারা বাঙালিদের রিজার্ভ বেড়ে যাচ্ছে। সরকার তো জিজ্ঞেস করছে না যে কারা এখানে টাকা রাখছে। গত এক বছরে দ্বিগুণ হয়েছে বাংলাদেশের জমা করা অর্থ। কিন্তু কারা এখানে জমা রেখেছে এ নিয়ে কোনো প্রশ্ন সরকারের কাছ থেকে করা হয় না। সরকার চাইলে আদালত থেকে নোটিশ দিলে যে কোনো ব্যাংক হিসাব দিতে বাধ্য। বাংলাদেশ সরকারের সে বিষয়ে কোনো আগ্রহ নেই।’

বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, আজকে সারাবিশ্বে বর্তমান সরকার একটি কর্তৃত্ববাদী সরকার হিসেবে পরিচিত হয়েছে। তারা জনগণের জান-মালের কোনো তোয়াক্কা করে না। এ কোন ধরনের বাংলাদেশে আমরা বসবাস করছি, যেখানে নির্বাচনের আগের রাতে ভোট হয়ে যায়। পৃথিবীর কোনো রাষ্ট্রে সংসদ বহাল রেখে সংসদ নির্বাচন হয় না, শুধু বহাল রয়েছে বাংলাদেশে।

তিনি বলেন, ধীরে ধীরে আওয়ামী লীগ জনগণের কাছ থেকে হারিয়ে যাচ্ছে। সুতরাং এটা তাদের একমাত্র উপায় পুলিশ দিয়ে গুলি করে এ দেশে অবৈধভাবে গণতন্ত্রকে হত্যা করা। তারা লুটপাট ও অবৈধ শাসন চালিয়ে যাবে।

হাফিজ আরও বলেন, আমরা সেনাবাহিনীতে যদি সংগ্রাম না করতাম তাহলে এ দেশ কখনোই স্বাধীন হতো না। বাংলাদেশ স্বাধীন হয়েছে মুক্তিযুদ্ধের কারণে, মুক্তিযুদ্ধ করেছি আমরা। সৈনিকরা এবং লড়াকু ছাত্রসমাজ, এ দেশের ছাত্রসমাজ প্রত্যেকটি আন্দোলনের সংগ্রামে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। সব পরিবর্তনে তাদের অংশগ্রহণ ছিল। আমি আশা করবো এই তরুণ সমাজ বিশেষ করে ছাত্রসমাজ তারা এগিয়ে আসবে। এই অবৈধ সরকারকে বিদায় করার জন্য রাজপথে তাদের শক্তি প্রদর্শন করবেন।

জাতীয়তাবাদী গার্মেন্টস শ্রমিক দলের সভাপতি মো. শাহাব উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ভিপি হারুনুর রশিদ হারুন, গার্মেন্টস শ্রমিক দলের সাধারণ সম্পাদক মো. সারোয়ার হোসেন রুবেল, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মো. রহমতুল্লাহ, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আব্দুল লতিফ, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের হুমায়ুন কবির বেপারী, কেন্দ্রীয় তাঁতিদলের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির, কল্যাণ পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান সাইদুর রহমান তামান্নাসহ অন্যান্য নেতারা।


আরও খবর



ট্রলার থেকে খালে পড়ে কিশোরের মৃত্যু

প্রকাশিত:Tuesday ১৯ July ২০২২ | হালনাগাদ:Wednesday ১০ August ২০২২ | ৩৮জন দেখেছেন
Image

বাগেরহাটের মোরেলগঞ্জে ট্রলার থেকে খালে পড়ে ইয়াছিন জোমাদ্দার (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

সোমবার (১৮ জুলাই) রাত ১১টার দিকে খাল থেকে তার মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা। ইয়াছিন ইন্দুরকানি উপজেলার চরবলেশ্বর গ্রামের কৃষক নুরুজ্জামান জোমাদ্দারের ছেলে।

ইয়াছিনের মা সাহিদা বেগম জানান, তার ছেলে সোমবার ইন্দুরকানি থেকে ট্রলারে করে কলা বিক্রির উদ্দেশ্যে মোরেলগঞ্জের চেয়ারম্যান বাজারে যান। সেখানে ট্রলারটি ব্রিজের সঙ্গে ধাক্কা লাগলে ইয়াছিন খালে পড়ে যায়।

ইউপি সদস্য নাসির হাওলাদার জানান, মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম রাতেই ঘটনা স্থলে আসে। কিন্তু তাদের সঙ্গে ডুবুরি দল না থাকায় উদ্ধার চালাতে পারেনি। এ সময় স্থানীয় কিছু যুবক খালে নেমে তাকে খুঁজতে থাকে। রাত ১১টার দিকে ইয়াসিনের মরদেহ উদ্ধার করেন তারা।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জাগো নিউজকে বলেন, ইয়াছিনের মৃত্যু দুর্ঘটনাজনিত। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। রাতেই বিষয়টি যাচাই-বাছাই শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরও খবর