Logo
আজঃ Wednesday ০৫ October ২০২২
শিরোনাম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ২৪৩৫ লিটার চোরাই জ্বালানি তেলসহ আটক-২

প্রকাশিত:Wednesday ১০ August ২০২২ | হালনাগাদ:Wednesday ০৫ October ২০২২ | ১৬৬জন দেখেছেন
Image

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ মোঃআবু কাওছার মিঠু 


নারায়ণগঞ্জের আড়াইহাজারে ২৪৩৫ লিটার চোরাই জ্বালানি তেলসহ তেল চোর চক্রের সক্রিয় ২ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ২৪৩৫ লিটার চোরাই জ্বালানি তেলের মধ্যে ১৪৭০ লিটার ডিজেল ও ৯৬৫ লিটার পেট্রোল রয়েছে। 


এ সময় চোরাই ডিজেল ও পেট্রোল তেল পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ ও ১টি নছিমন জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- বরিশাল জেরার মেহেদীগঞ্জ থানার মাছকাই চর বাজার থানার নুরু ব্যাপারীর ছেলে মো. শহিদুল (২৯) ও নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার বানিয়াদী গ্রামের মো. নান্নু মিয়ার ছেলে মো. নয়ন মিয়া (৩৩)। 


মঙ্গলাবার (৯ আগষ্ট) রাত পৌনে ৯ টার দিকে র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।  এরআগে সকালে আড়াইহাজার থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এ চোরাই জ্বালানি তেল উদ্ধারসহ ও তেল চোর চক্রের সক্রিয় ওই ২ সদস্যকে গ্রেপ্তার করা হয় ।  


র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃরা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন ডিপো এবং মহাসড়কে চলাচলরত ট্রাক ও কাভার্ড ভ্যানের তেলের ট্যাংকি হতে তেল চুরি করে আসছে। 


তারা জব্দকৃত পিকআপের উপর বিশেষ কায়দায় তেলের ড্রাম ও মোটর সেট করে মোটরের সাথে পাইপ দ্বারা রাস্তার পাশে পার্কিং করা গাড়ি থেকে গোপনে তেল চুরি করে আসছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


আরও খবর