Logo
আজঃ রবিবার ১৯ মে ২০২৪
শিরোনাম
এভারেস্ট জয় বাবর আলীর বাংলাদেশি হিসেবে তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ নেটওয়ার্ক শেয়ারে রবি ও বাংলালিংক-এর যৌথ উদ্যোগ প্রধানমন্ত্রী চান দেশের সকল মানুষ শান্তি সম্প্রীতিতে এক ছাতার নিচে বাস করবে: পার্বত্য প্রতিমন্ত্রী মেসির ফেরার ম্যাচে মায়ামির নাটকীয় জয় ঢাকাসহ ১০ জেলায় ঝড়সহ বজ্রবৃষ্টির আশঙ্কা আরও বাড়ল স্বর্ণের দাম স্বাস্থ্য নিরাপত্তা দিতে হারপিক ও সাজেদা ফাউন্ডেশনের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর যাত্রাবাড়িতে ছিনতাই হতে যাওয়া মালামাল উদ্ধার করলেন ট্রাফিক ইন্সপেক্টর পবিত্র বিশ্বাস

মধুপুরে পৌর ছাত্রলীগের ইংরেজি নববর্ষ পালন

প্রকাশিত:রবিবার ০১ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ২৫০জন দেখেছেন

Image

বাবুল রানা মধুপুর প্রতিনিধি:

পুরাতনের বিদায় নূতনের আগমন এটাই  চিরায়িত নিয়ম। অতীতের সকল হাসি কান্না সুখ দুঃখ হতাশা ব্যর্থতা ভুলে নতুন উদ্যমে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে টাঙ্গাইলের মধুপুর  পৌর ছাত্রলীগ জমকালো আয়োজনে আনন্দ উল্লাসে নেচে গেয়ে আনুষ্ঠানিক ভাবে ইংরেজী নববর্ষকে স্বাগতম জানিয়েছেন। মধুপুর শহরের  রায়পাড়া মোড়ে মহাসড়কের ধারে বর্নিল আয়োজনে একাধিক কর্মসূচীর মাধ্যমে মহাধুমধামে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পালন করে থার্টিফাষ্টনাইট। শৈত্যপ্রবাহের হার কনকনে শীতে ঘন কুয়াসা উপেক্ষা করে শত শত নেতাকর্মী উৎফুল্লভরে অংশগ্রহন করে। 


অনুষ্ঠানে মধুপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সংগ্রামী নেতা খঃ আলমগীর হোসেন শিমুল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে রাত ১২.১ মিনিটে কেক কাটার মাধ্যমে নববর্ষকে স্বাগতম জানান।  শুভ চৌহানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা খঃ আলমগীর হোসেন শিমুল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  উপজেলা যুবলীগ নেতা মোঃ আঃ লতিফ আকন্দ, পৌর যুবলীগ নেতা লাভলু আকন্দ, পৌর যুবলীগ নেতা আইয়ুব আকন্দ, মোঃ সাব্বির হোসেন,মধুপুর সরকারী কলেজ যুগ্ম সাধারণ সম্পাদক হৃদয় হাসান, সুজন, শাকিল, আকাশ,সাগর,রুদ্র, শুভ সরকার সপ্তম,সজিব,আওয়ামী ছাত্র পরিষদ মধুপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক রেদুয়ান সরকার আমান প্রমুখ। 


প্রধান অতিথি খঃ শিমুল তার বক্তব্যে- বিদায়ী বছরের সব সফলতা, ব্যর্থতা, সুখ দুঃখ, হাসি কান্না, দ্বিধা দ্বন্ধ, হিংসা বিদ্বেশ ভুলে সকল হতাশা, অপ্রাপ্তির হিসাবের খাতা বন্ধ করে নূতন বছরে নূতন উদ্যমে সুস্থ্য রাজনীতি, প্রগতির ধারায় দেশ প্রেমের সাথে  উন্নয়নমূলক কাজে মনোনিবেশ করতে নেতা কর্মীদের প্রতি আহবান জানান। তিনি  দেশের উন্নয়ন সম্বৃদ্ধি ও বিশ্বে যুদ্ধ ধ্বংসের অবশানে শান্তি কামনা করেন। পরে বর্নাঢ্য র‌্যালি সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজের মাধ্যমে কর্মসূচী শেষ হয়। মধুপুর থানা কর্তৃপক্ষকে শৃংঙ্খলা ও নিরাপত্তার জন্য ধন্যবাদ জ্ঞাপন করা হয়। 

-খবর প্রতিদিন/ সি.বা   


আরও খবর



নেটওয়ার্ক শেয়ারে রবি ও বাংলালিংক-এর যৌথ উদ্যোগ

প্রকাশিত:রবিবার ১৯ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ১৮জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:দেশের অন্যতম দুই মোবাইল নেটওয়ার্ক অপারেটর রবি আজিয়াটা লিমিটেড ও বাংলালিংক তাদের নেটওয়ার্ক অবকাঠামো শেয়ার এর সম্ভ্যবতা যাচাইয়ের লক্ষ্যে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষর করেছে। মোবাইল নেটওয়ার্কের মান ও গতি বৃদ্ধির মাধ্যমে দেশব্যাপী ফোর-জি’র প্রসার বাড়াতে এই যৌথ উদ্যোগ নিয়েছে অপারেটর দুটি। বিশ্বে টেলিযোগাযোগ শিল্পে নেটওয়ার্ক অবকাঠামোর যৌথ ব্যবহার জনপ্রিয় ও স্বীকৃত।

এর মাধ্যমে সম্পদের সদ্ব্যবহার করে জ্বালানির যথাযথ ব্যবহারের মাধ্যমে উভয় প্রতিষ্ঠানই টেকসই পরিবেশ রক্ষার প্রতিশ্রুতি সমুন্নত রাখতে পারে। এছাড়া, এর ফলে ব্যয় ব্যবস্থাপনায় দক্ষতা বৃদ্ধি ও টেলিযোগাযোগ সম্পদের কার্যকর ব্যবহার নিশ্চিত করায় সেবার মান ও মূল্য সংযোজন পরিষেবায় (ভিএএস) বেশি বিনিয়োগের সুযোগ তৈরী করে। টেলিযোগাযোগ প্রতিষ্ঠানগুলোর মধ্যে এ ধরণের যৌথ উদ্যোগে বিপুল বৈদেশিক মুদ্রা সংরক্ষণেও সহায়ক ভূমিকা পালন করে।

১৭ মে ২০২৪-এ রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহ্ধসঢ়;মেদ পলক এ ঘোষণা দেন। বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস ২০২৪ উপলক্ষে অনুষ্ঠানটির আয়োজন করে ডাক ও টেলিযোগাযোগ বিভাগ। অনুষ্ঠানে রবি ও বাংলালিংক সমঝোতা চুক্তিটি স্বাক্ষর করে।

গ্রাহকদের উন্নত ও মানসম্মত সেবা প্রদানের প্রতিশ্ধসঢ়;রুতি রক্ষায় এই উদ্ভাবনী যৌথ উদ্যোগ নতুন মাইলফলক তৈরি করবে। এই চুক্তির মাধ্যম উভয় অপারেটরের গ্রাহকগণ বৈচিত্রময় ও উদ্ভাবনী ডিজিটাল সেবা ব্যবহার করার মাধ্যমে স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক হিসেবে জীবনমান উন্নয়নের সুযোগ পাবে।

এ বিষয়ে এক যৌথ বিবৃতিতে রবি ও বাংলালিংক-এর পক্ষ থেকে বলা হয়েছে, “এই সময়োপযোগী ও গতিশীল উদ্যোগ দেশের টেলিযোগাযোগ ব্যবস্থায় যুগান্তকারী পরিবর্তন

আনবে। আমাদের গ্রাহকদের জন্য আরও উন্নত সেবা ও দেশব্যাপী নিরবচ্ছিন্ন নেটওয়ার্ক নিশ্চিত করার ব্যাপারে আমরা বদ্ধপরিকর। এক্ষেত্রে আমাদের প্রথম পদক্ষেপ হবে নেটওয়ার্ক শেয়ার-এর প্রযুক্তিগত ও আর্থিক সম্ভ্যব্যতা যাচাই করা। প্রয়োজনীয় নীতিগত পরিবর্তন ও নিয়ন্ত্রক সংস্থার অনুমোদন পাওয়ার পর নেটওয়ার্ক অবকাঠামোর যৌথ ব্যবহার শুরু হবে। আমাদের লক্ষ্য হল সকল গ্রাহকের জন্য শক্তিশালী টেলিযোগাযোগ সংযোগ নিশ্চিত করা, যাতে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য অর্জিত হয়। এই ধরণের দূরদর্শী উদ্যোগের প্রতি সর্বদা সমর্থন দেওয়ার জন্য বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)-এর কাছে আমরা কৃতজ্ঞ।”

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহ্ধসঢ়;মেদ পলক বলেন, “সরকারের স্মার্ট বাংলাদেশের লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে দেশের টেলিযোগাযোগ শিল্পকে অন্যতম চালিকাশক্তিতে রুপান্তর করতে আমরা কাজ করছি। টেলিযোগাযোগ একটি অপরিহার্য সেবা, যা গ্রাহকদের ডিজিটাল পরিষেবা গ্রহণ করার ক্ষেত্রে গুরত্বপূর্ণ সংযোগ সেতু হিসাবে কাজ করে। বাংলালিংক ও রবির মধ্যে এই যৌথ উদ্যোগ নতুন উদ্ভাবনকে উৎসাহিত করবে।

পাশাপাশি, এটি দেশের গুরুত্বপূর্ণ উন্নয়ন কর্মকান্ডে দেশের সম্পদের সুষ্ঠু ব্যবহারকেও উৎসাহ প্রদান করবে। রবি ও বাংলালিংকের এই যৌথ উদ্যোগ দেশজুড়ে নিরবচ্ছিন্ন নেটওয়ার্ক সেবা প্রদানের মাধ্যমে দেশের মানুষের জীবনকে আরও উন্নত করবে বলে আমার বিশ্বাস।”

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব আবু হেনা মোরশেদ জামান, বিপিএএ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব মোঃ সামসুল আরেফিন, বিটিআরসি-এর চেয়ারম্যান প্রকৌশলী মোঃ মহিউদ্দিন আহমেদ, বাংলাদেশ স্যাটেলাইট


আরও খবর



গলাচিপায় শর্টপিচ নাইট ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে

প্রকাশিত:বুধবার ১৫ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ২৯জন দেখেছেন

Image

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:‘খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’ প্রতিপাদ্যের আলোকে পটুয়াখালীর গলাচিপায় বোয়ালিয়া খেয়াঘাট শর্টপিচ নাইট ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাত ৮টায় পূর্ব বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় খেলার মাঠে ডা. শাহাবুদ্দিন স্মৃতি সংসদের আয়োজনে অনুষ্ঠিত ফাইনাল খেলায় আপন ক্লাবকে পরাজিত করে পানপট্টি বাঁধঘাট ফোর্স চ্যাম্পিয়ন হয়েছে। টুর্ণামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করে।

আয়োজক কমিটির সভাপতি মো. মিজানুর রহমানের সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুবকর শিবলী। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খোকন চন্দ্র দাস, উপ-সহকারী প্রকৌশলী এসএম আসাদুজ্জামান আরিফ, উপজেলা সহকারী সমাজসেবা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম সাইউম, পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি, গলাচিপার অ্যাসিস্ট্যান্ট ডেপুটি জেনারেল ম্যানেজার মেহেদী হাসান, ইউনিয়ন ভূমি সহকারী মো. তাজুল ইসলাম আকাশ, বেইজ বিল্ড ডিজিটাল একাডেমি’র প্রধান শিক্ষক মো. রেদওয়ান করিম তালাল, ক্রীড়া সংগঠক আব্দুল্লাহ আল আজাদ, আয়োজক কমিটির সভাফতি ও ইউপি সদস্য মো. আলমগীর হোসাইন, টুর্ণমেন্টের তত্ত্বাবধায়ক অটল চন্দ্র পাল, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সোহরাব ফকির, শিক্ষক আনিসুর রহমান, হামিদুল ইসলাম, স্থানীয় সমাজ সেবক কুদ্দুস মুন্সি, সাইদুজ্জামান সোহেল প্রমুখ।

প্রধান অতিথি মো. মহিউদ্দিন আল হেলাল খেলোয়ারসহ সকলের উদ্দেশ্যে বলেন, উপজেলা প্রশাসন সব সময় মাদকের বিরুদ্ধে ও খেলাধুলার পক্ষে রয়েছে। গত বছর আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল ইউনিয়নে একটি বা দুইটি মাঠ প্রস্তুত করার উদ্যোগ নিয়েছিলাম। এ বছর আমাদের উদ্যোগ হলো- প্রত্যেকটি ইউনিয়নে একটি করে স্পোর্টিং ক্লাব করে দিয়ে সেখানে খেলাধুলার সামগ্রী বিতরণ করা। এমন একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে - আমি বলব এটি একটি চমৎকার উদ্যোগ। এ ধরনের উদ্যোগ যেন অব্যাহত থাকে এবং আমরা সব সময় পাশে আছি।


আরও খবর

গলাচিপায় বকনা বাছুর বিতরণ

বৃহস্পতিবার ১৬ মে ২০২৪




খাগড়াছড়ি পুলিশ লাইন্স হাই স্কুলে শিক্ষার্থীদের শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ

প্রকাশিত:সোমবার ০৬ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ৬৬জন দেখেছেন

Image
জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি:শিক্ষার্থীদের শিক্ষার মানোন্নয়নে খাগড়াছড়ি পুলিশ লাইন্স হাই স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার ( ৫ মে) দুপুরের দিকে খাগড়াছড়ি পুলিশ লাইন্স হাই স্কুল সম্মেলন কক্ষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক  উত্তম কুমার নাথ এর সভাপতিত্বে অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুক্তা ধর পিপিএম (বার)।

এসময়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস)  মো. জসিম উদ্দিন পিপিএম, খাগড়াছড়ি সদর  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার  মো. মনিরুজ্জামান চৌধুরী, খাগড়াছড়ি পুলিশ লাইন্স হাই স্কুল পরিচালনা কমিটির অভিভাবক সদস্য নূর মোহাম্মদ সহ
শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা শিক্ষা অফিসার  এসএম মোসলেম উদ্দিন বলেন,পুলিশ সুপার মহোদয় স্কুলের সুনাম ও সৌন্দর্য বৃদ্ধির জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই জন্য পুলিশ সুপার মহোদয়কে ধন্যবাদ।পুলিশ সুপার জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন দিবসের বাহিরেও ছাত্রছাত্রীদের, শিক্ষক ও অভিভাবকদের নিয়ে বিভিন্ন প্রোগ্রাম করেছেন যা সর্ব মহলে প্রশংসিত হয়েছে। শিক্ষদের পাশাপাশি অভিভাবকগণও সন্তানের দিকে বিশেষ লক্ষ্য রাখবেন। নতুন কারিকুলাম সম্পর্কে ধারণা দেন। নতুন কারিকুলাম অনুযায়ী শিক্ষাকে এগিয়ে নিতে হবে।

প্রধান অতিথি,র বক্তব্যে খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) বলেন, বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে নতুন শিক্ষাক্রমের মাধ্যমে স্মার্ট শিক্ষা শুরু হচ্ছে। এই স্মার্ট শিক্ষা  দেশের  সরকার, অর্থনীতি ও সমাজকে স্মার্ট করে তুলবে। শিক্ষার্থীদের শুধু পুথিগত শিক্ষা অর্জন করলে চলবে না, বাস্তবসম্মত শিক্ষা গ্রহন করতে হবে। যা নতুন শিক্ষা ব্যবস্থায় বিদ্যমান। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মতে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য সবাইকে কাজ করতে হবে। এ বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নে অভিভাবকদের আরো সচেতন হতে হবে।জানিয়ে তিনি আরো বলেন, শিক্ষার্থীদের শিক্ষার ক্ষেত্রে গুরুত্ব প্রদানে অভিভাবকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। শিক্ষার্থীরা লেখাপড়ায় ফাঁকি দিচ্ছে কিনা সেদিকে অভিভাবকদের সজাগ দৃষ্টি রাখতে হবে। বিদ্যালয়ের পাশাপাশি বাড়িতে লেখাপড়া করছে কিনা সেদিকেও অভিভাবকদের সজাগ দৃষ্টি রাখতে হবে।

আরও খবর



গাংনীতে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

প্রকাশিত:বুধবার ১৫ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ৪৬জন দেখেছেন

Image

মজনুর রহমান আকাশ, মেহেরপুরঃদ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ নির্বাচনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণে সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানালেন মেহেরপুর জেলা প্রশাসক শামীম হাসান। আজ মঙ্গলবার (১৪ মে) দুপুরে গাংনী মহিলা কলেজে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণে এ বিষয়ে সরকারের নানা দিক নির্দেশনা দেন তিনি। 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মেহেরপুর পুলিশ সুপার এস এম নাজমুল হক, রির্টার্নিং কর্মকর্তা তানভির হাসান রুমান, জেলা নির্বাচন অফিসার  ওয়ালিউল্লাহ, গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা ও উপজেলা নির্বাচন অফিসার কামরুল ইসলাম। 

অনুষ্ঠানে গাংনী উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণের লক্ষ্যে প্রিসাইডিং অফিসার, সহকারি প্রিসাইডিং অফিসার ও পোলিং অফিসারদেরকে প্রশিক্ষণ দেওয়া হয়। দ্বিতীয় ধাপে আগামি ২১ মে গাংনী উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ।


আরও খবর



গোদাগাড়ীতে শান্তিপূর্ণভাবে ভোপ গ্রহন চলছে

প্রকাশিত:বুধবার ০৮ মে ২০২৪ | হালনাগাদ:শনিবার ১৮ মে ২০২৪ | ৫৭জন দেখেছেন

Image

মুক্তার হোসেন,গোদাগাড়ী প্রতিনিধি:রাজশাহীর গোদাগাড়ীতে শান্তিপূর্ণভাবে ভোপ গ্রহন চলছে।তবে ভোটারদেও উপস্থিতি কম। উপজেলার মহিশালবাড়ী.সারাংপুর মাটিকাটাসহ কয়েকটি ভোট কেন্দ্র ঘুওে দেখা যায় ভোটাররা কেন্দ্র আসছে ধীরগতিতে। কয়েকজন প্রার্থী অটো বাইকে ভোটারদেরকে ভোট কেন্দ্র নিয়ে আসছে।সকাল সাড়ে ৮টার িিদকে পৌরসভার আয়েশা সাবের মাদ্রাসায় ভোট কেন্দ্র চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম(কাপ পিরিচ) ও রবিউল আলম(আনারস) প্রতীকে প্রদান করেন।উপজেলা চেয়ারম্যান পদে ৫জন,ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রতিদ্বতা করছে।



আরও খবর