Logo
আজঃ Wednesday ০৮ February ২০২৩
শিরোনাম
ন্যায্য মূল্য পাওয়ায় মহেশখালীর পানচাষীদের মাঝে আনন্দের বন্যা কুড়িগ্রামে সাড়ে ২২ হাজার পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক সবার জন্য নিরাপদ ডিজিটাল বিশ্ব নিশ্চিতের লক্ষ্যে ‘সিকিউরিটি ডে’ পালন করল গ্রামীণফোন হোমনায় ইউএনওর বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠিত কলারোয়ায় জলাতঙ্ক নির্মূলের লক্ষ্যে টিকাদান অবহিতকরণ দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন সিভিল সার্জন বিএনপির ১০ দফা দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা আগামী সপ্তাহে সংসদীয় আসনগুলোর সীমানার খসড়া প্রকাশ: ইসি ভূমিকম্পে তুরস্কে মৃতের সংখ্যা ৮ গুণ বাড়তে পারে: ডব্লিউএইচও এইচএসসির ফল কাল, জানা যাবে যেভাবে

মধুপুর আনারসচাষী সমবায় সমিতির ৪৫ তম বার্ষিক সভা অনুষ্ঠিত

প্রকাশিত:Wednesday ২১ December ২০২২ | হালনাগাদ:Wednesday ০৮ February ২০২৩ | ১২১জন দেখেছেন
Image

বাবুল রানা মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের মধুপুর উপজেলার ইদিলপুর আনারসচাষী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ৪৫ তম বার্ষিক সাধারণ সভা ২০২২ ইং অনুষ্ঠিত হয়েছে। 


বুধবার (২১ ডিসেম্বর) সকাল ১০ ঘটিকায় সমিতির হল রুমে সমিতির সভাপতির এ.কে ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই সমিতির মৃত সদস্য সদস্যাদের মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আউশনারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা। ১৯৭৭ সন থেকে ১২০ জন সদস্য নিয়ে সুনামের সহিত পরিচালিত হচ্ছে। এই সমিতির মাধ্যমে অত্র এলাকায় জনসার্থে একটি কমিউনিটি ক্লিনিক চালু করা হয়েছে এবং  এছাড়াও একটি ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মানের পরিকল্পনাধীন রয়েছে। 


সভায় আয় ব্যায়ের হিসাব পেশ করেন সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার  ( সোহেল)

সভায় সমিতির  সকল সদস্য /সদস্যাগন উপস্থিত ছিলেন। 



আরও খবর