Logo
আজঃ বুধবার ১৭ জুলাই ২০২৪
শিরোনাম
নিলয় কোটা আন্দোলনকারীদের পক্ষ নিয়ে কী বললেন স্থগিত ১৮ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা তিতাসের অভিযানে নারায়ণগঞ্জের ২ শিল্প কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হিলি দিয়ে কাঁচা মরিচ আমদানি বাড়ায় বন্দরের পাইকারী বাজারে কেজিতে দাম কমেছে ৩০ টাকা জয়পুরহাটে ডাকাতির পর প্রতুল হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন রিয়েলমি সার্ভিস ডে: ফোন রিপেয়ারে খরচ বাঁচান ৬০% পর্যন্ত, উপভোগ করুন ফ্রি সার্ভিস সুনামগঞ্জে ইয়াবাসহ ২জন গ্রেফতার: কোটিপতি সোর্স ও গডফাদার অধরা কুষ্টিয়ার কুমারখালীতে ৩ দিনে ৩ খুন, আইনশৃংখলার অবনতি জনদুর্ভোগ সৃষ্টি করলে ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

মাটিরাঙ্গা থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজা সহ গ্রেফতার দুই

প্রকাশিত:বুধবার ১০ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ৮৪জন দেখেছেন

Image
জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি:খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজা সহ আসামী মো. লিটন  (৩৭) ও নুরুল হুদা (৩০)কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সোমবার  (৮ জুলাই) , রাত  ১১টার দিকে  মাটিরাঙ্গা থানার একটি চৌকস দল মাটিরাঙ্গা থানা এলাকায় মাদকদ্রব্য/অবৈধ অস্ত্র/চোরাচালান উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি কারাকালে গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানাধীন মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ড গাজীনগর মোড়স্থ জনৈক জয়নাল আবেদীনের চা দোকানের সামনে মাটিরাঙ্গা টু গোমতী গামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৫০০ (পাঁচশত) গ্রাম গাঁজা (মাদকদ্রব্য) সহ আসামী  মোঃ লিটন(৩৭), ও নুরুল হুদা (৩০) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী হলেন -মো.লিটন ( ৩৭) মাটিরাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ড দক্ষিন মুসলিম পাড়া এলাকার বাসিন্দা মো.হান্নান মিয়ার ছেলে।নুরুল হুদা (৩০)বেলছড়ি ইউনিয়ন এর মাষ্টার পাড়া ২নং ওয়ার্ডের বাসিন্দা মৃত কামাল হোসেন এর ছেলে।গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করতঃ আসামীদ্বয়কে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

-খবর প্রতিদিন/ সি.

আরও খবর



জয়পুরহাটে নিখোঁজের একদিন পর নদী থেকে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিত:রবিবার ০৭ জুলাই ২০২৪ | হালনাগাদ:সোমবার ১৫ জুলাই ২০২৪ | ৮৩জন দেখেছেন

Image
এস  এম শফিকুল ইসলাম,জয়পুরহাট প্রতিনিধিঃজয়পুরহাটে ছোট যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার একদিন পর মাদ্রাসাছাত্র সাকিব হাসানের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শনিবার বিকেলে পাঁচবিবি উপজেলার আটাপাড়া ছোট যমুনা নদীর বেইলী ব্রীজের অদূরে মরদেহটি ভেঁসে উঠে। এসময় উদ্ধার অভিযানে থাকা ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা মরদেহটি উদ্ধার করে।

নিহত মাদ্রাসাছাত্র সাকিব দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার প্রাণকৃষ্ণপুর গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে। সে ভারত সীমান্তবর্তী হিলির একটি মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষার্থী ছিলেন।

পাঁচবিবি ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত ইনচার্জ কামরুল ইসলাম জানান, গতকাল শুক্রবার বেলা ১২ টার দিকে পাঁচবিবি উপজেলার আটাপাড়া ছোট যমুনা নদীর বেইলী ব্রীজের নীচে গোসলের জন্য তিন বন্ধু নদীতে নামে। গোসল শেষে দুই বন্ধু উপরে উঠে আসলেও সাকিব হাসান স্রোতের কারণে পানিতে ডুবে যায়।  এসময় স্থানীয়রা নদীতে নেমে অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে পরে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে কয়েক দফা উদ্ধারের চেষ্টা চালিয়ে তার সন্ধান পাননি। পরে শনিবার সকালে আবারও অভিযান শুরু হলে বিকেলের দিকে তার মরদেহটি ভেসে উঠলে সেটি উদ্ধার করা হয়।

-খবর প্রতিদিন/ সি.

আরও খবর



বেইজিংয়ের উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত:সোমবার ০৮ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ৯৯জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সফরসঙ্গীদের নিয়ে ১১টা ১০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে। স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় বেইজিং ক্যাপিটাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে বিমানটির।

চারদিনের সফরের দ্বিতীয় দিন (৯ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চীনের প্রধানমন্ত্রী লি কিয়াংয়ের মধ্যে আনুষ্ঠানিক বৈঠক হবে। পরদিন ১০ জুলাই বেইজিংয়ের গ্রেট হল অব দ্য পিপলে চীনের প্রধানমন্ত্রী লি কিয়াংয়ের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একই দিন চীনের পার্লামেন্ট ন্যাশনাল পিপলস কংগ্রেস অব চায়নার প্রেসিডেন্ট ঝাও লেজির সঙ্গেও সাক্ষাৎ করবেন তিনি। এছাড়াও সফরে চীনের ব্যবসায়ীদের সঙ্গে বেশ কয়েকটি বৈঠক করবেন সরকারপ্রধান।

প্রধানমন্ত্রীর এই সফরে ২০ থেকে ২২টি সমঝোতা স্মারক সই হতে পারে। যেখানে প্রাধান্য পাবে অর্থনৈতিক ও ব্যাংকিং খাত, বাণিজ্য ও বিনিয়োগ, ডিজিটাল ইকোনমি, অবকাঠামোগত উন্নয়ন, কৃষিপণ্য রপ্তানিসহ বিভিন্ন বিষয়।

-খবর প্রতিদিন/ সি.


আরও খবর



দিশার পরিচালক পদে আনিছুর রহমানের যোগদান

প্রকাশিত:বৃহস্পতিবার ২৭ জুন ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ১৩৪জন দেখেছেন

Image
কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃমোঃ আনিছুর রহমান দিশা সংস্থার সঞ্চয় ও ঋণ কর্মসূচিতে ২৬ জুন ২০২৪ ইং বুধবার পরিচালক (কর্মসূচি) পদে যোগদান করেছেন। এ প্রেক্ষিতে দিশা পরিবারের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। উল্লেখ্য আনিছুর রহমান বিশ্বের অন্যতম বেসরকারী উন্নয়ন প্রতিষ্ঠান "আশা"-তে ১৯৯৫ সালে তার কর্মজীবন শুরু করে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি "আশা ইন্টারন্যাশনাল" এ নাইজেরিয়া, শ্রীলঙ্কাসহ কয়েকটি দেশে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন এবং সর্বশেষ ২০১৯ সাল হতে পাঁচ বছরের অধিক সময় "আশা মাইক্রোফাইনান্স (মায়ানমার) লিমিটেড" এ ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

আরও খবর



জলঢাকায় আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও শোভাযাত্রা

প্রকাশিত:সোমবার ২৪ জুন 20২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ১১০জন দেখেছেন

Image
লেলিন,( নীলফামারী),জলঢাকা,প্রতিনিধি:নীলফামারী জলঢাকায় সংগ্রাম, উন্নয়ন ও অর্জন গৌরব দীপ্ত   আওয়ামী লীগের  পথচলার ৭৫ বছর প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে  বর্ণাঢ্য র‌্যালি,শ্রদ্ধাঞ্জলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(২৩জুন/২০২৪)রোববার সকালে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে এক বর্ণাঢ্য শোভাযাত্রা মিছিল  নিয়ে নেতাকর্মীরা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জলঢাকা ট্রাফিক মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। মিছিলটি  সরকারী ডিগ্রি কলেজ মাঠে  এসে এক আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি,বীর মুক্তিযোদ্ধা অধ্যপক গোলাম মোস্তাফা'র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, সহ-সভাপতি  শিক্ষাবিদ মুক্তিযোদ্ধা আব্দুল গাফ্ফার,অধ্যক্ষ এ,কে আজাদ,নুরুজ্জামান মাষ্টার,মোকলেছুর রহমান সন্জু,সহ সাধারণ সম্পাদক আহম্মেদ হোসেন ভেন্ডার,সারোয়ার হোসেন সাদের,সাংগঠনিক সম্পাদক,এনামুল হক ও সফিকুল ইসলাম পলাশ।  পৌর  আওয়ামিলীগ সাধারণ সম্পাদক আব্দুর মজিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন,  পৌর সভার মেয়র নাসিব সাদিক হোসেন (নোভা), পৌর আওয়ামী লীগের সভাপতি, জসিয়ার রহমান জসি,  উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি, আব্দুল কাদের,উপজেলা যুবলীগ নেতা আক্তারুজ্জামান বাবু,গোলাম মোস্তাফা সোহাগ,পৌর যুবলীগ নেতা আজম বাদশা সাবু,মৃণাল বিশ্বাস, ছাত্রলীগ নেতা মামুন,মিল্লাত,নাহিদ মিথুন,  মহিলা নেত্রী উপজেলা ভাইস চেয়াম্যান মনোয়ারা বেগম, হাবিবা আক্তার পিয়ারী প্রমুখ । আলোচনা শেষে কেক কেটে দোয়া ও মিলাত মাহফিলের  মধ্য দিয়ে অনুষ্ঠানের সামাপ্তি ঘোষনা করা হয়।

আরও খবর



প্রেস ক্লাবের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যান রানাকে ফুলেল সংবর্ধনা

প্রকাশিত:সোমবার ০৮ জুলাই ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ৯১জন দেখেছেন

Image
মুনিরুজ্জামান নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার নন্দীগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে নন্দীগ্রাম উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানাকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার (৭ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ চেয়ারম্যানের কক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়। 

সেসময় উপস্থিত ছিলেন নন্দীগ্রাম প্রেস ক্লাবের সভাপতি নাজমুল হুদা, সহসভাপতি মিনহাজুর রহমান হাবিব, একাব্বর হোসেন পুটু, সাধারণ সম্পাদক মুনিরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেনজির, দপ্তর সম্পাদক অদ্বৈত কুমার আকাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান রয়েল, অর্থ সম্পাদক জোবায়ের হোসেন রানা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাব্বির হোসেন, সাহিত্য ও পাঠাগার সম্পাদক টিপু সুলতান, কার্যনির্বাহী সদস্য অসিম কুমার রায় ও সোহেল বিশ্বাস প্রমুখ। 

এরপর তার সাথে নন্দীগ্রাম উপজেলার সার্বিক উন্নয়ন ও জনগণের সেবামূলক কাজ নিয়ে মতবিনিময় করা হয়।

-খবর প্রতিদিন/ সি.

আরও খবর