Logo
আজঃ Wednesday ২৬ January ২০২২
শিরোনাম
অভিনেত্রীর বিরুদ্ধে সহ-শিল্পীদের নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। বিদেশের মাটিতে কৃষিপণ্য সরবরাহ বাড়াণোর লক্ষ্যে : ইরান রাজনৈতিক কঠিন চাপে রয়েছেন মেয়র আরিফুল স্বপ্নের মেট্রোরেল রওনা হলো আগারগাঁওয়ের উদ্দেশে ওমিক্রনের সংক্রমণে ভারতে ৩১ জানুয়ারি পর্যন্ত নিয়মিত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ মুরাদ হাসান এমিরেটসের ফ্লাইটে কানাডা গেলেন সাময়িক বরখাস্ত হয়েছেন রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী মাহমুদুল্লাহ রিয়াদ আগামী বিশ্বকাপে ব্যাটসম্যানদের উন্নতি দেখতে চান করোনাভাইরাসে আরও ছয়জনের মৃত্যু বিশ্বের ৪৩তম ক্ষমতাধর নারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা

করোনায় আক্রান্ত তাহসান-মিথিলার মেয়ে আইরা

প্রকাশিত:Thursday ০৬ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১২৫জন দেখেছেন
Image

বিনোদন প্রতিবেদক: গায়ক-অভিনেতা তাহসান খান ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার মেয়ে আইরা তেহরীম খান করোনাভাইরাসের আক্রান্ত হয়েছে। এর আগে চলতি বছরের শুরুতেই করোনায় আক্রান্ত হন মিথিলার বর্তমান স্বামী ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জি। বর্তমানে মিথিল-আইরা কলকাতাতেই আছেন।

মিথিলা বলেন, ‘সৃজিতের পর আমার মেয়ে আইরারও করোনা পজিটিভ এসেছে। গত তিন দিন ধরে তার জ্বর ছিল। পরীক্ষা করার পর গতকাল (৫ জানুয়ারি) তার করোনা পজিটিভ আসে। তবে আমরা আগে থেকেই ওষুধ খাওয়ানো শুরু করি। এখন বেশ ভালো আছে।’

তিনি আরও বলেন, ‘শুরুতে জ্বর এবং কাশির পর দুজনই এখন আগের চেয়ে অনেক ভালো আছে। তারা যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠে সেজন্য সবাই দোয়া করবেন।’

মিথিলা জানান, করোনার কারণে স্বামী এবং কন্যা দুজনের কাছ থেকে আলাদা থাকছেন তিনি। দূর থেকেই তাদের সেবা করছেন। তার বিশ্বাস দ্রুতই স্বামী সৃজিত ও কন্যা আইরা করোনামুক্ত হবেন।

তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। ২০১৭ সালের জুলাই মাসে তাদের বিচ্ছেদ হয়। তাদের একমাত্র সন্তান আইরা। ২০১৯ সালের ৬ ডিসেম্বর কলকাতার নির্মাতা সৃজিতকে বিয়ে করেন মিথিলা।


আরও খবর



আইপিটিভি বন্ধে জেলা প্রশাসকদের নির্দেশ তথ্যমন্ত্রীর

প্রকাশিত:Thursday ২০ January ২০22 | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ৭৮জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিবেদক: যেসব ইউটিউব চ্যানেল ও নিবন্ধনবিহীন আইপিটিভিতে সংবাদ প্রচার করা হয় সেগুলো বন্ধে দেশের সব জেলা প্রশাসককে নির্দেশ দিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. হাছান মাহমুদ। আজ বৃহস্পতিবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জেলা প্রশাসক সম্মেলন এক অধিবেশন শেষে সাংবাদিকদের তিনি একথা জানান।

ডা. হাছান মাহমুদ বলেন, ‌‘দেশের কোনো কোনো জায়গায় এখনো আইপিটিভির মাধ্যমে সংবাদ প্রচার করা হয়। কিন্তু সম্প্রচার নীতিমালা অনুযায়ী, তারা এসব সংবাদ প্রচার করতে পারে না। ইউটিউবের মাধ্যমেও সংবাদের বুলেটিন প্রচার করা হয়। এটি আমাদের সম্প্রচার নীতিমালা অনুযায়ী করতে পারে না।’

তথ্যমন্ত্রী বলেন, ‘জেলা প্রশাসকদের আমরা বলেছি, অনেক আইপিটিভি স্থানীয়ভাবে অনেক পপুলার। মানুষ তাদের চেনে এবং নিয়মিত তাদের খবর প্রচার করছে। আমি বলছি, সম্প্রচার নীতিমালা অনুযায়ী তারা এটা পারে না এবং তারা যেন এ ব্যাপারে কার্যকর ব্যবস্থা নেয়।’

জেলা প্রশাসকদের ধন্যবাদ জানিয়ে মন্ত্রী আরও বলেন, গত বছর ক্লিন ফিড বাস্তবায়নের যেভাবে ডিসিরা মোবাইল কোর্ট পরিচালনা করেছে, এজন্য তাদের ধন্যবাদ জানিয়েছি। গত বছরের পহেলা অক্টোবর থেকে ক্লিন ফিড বাস্তবায়ন করা হয়েছে। এখনো তাদের এ ব্যাপারে নজর রাখতে বলেছি। যারা কেবল নেটওয়ার্ক প্রচার করেন তারা যেন স্থানীয়ভাবে টেলিভিশন চ্যানেল হিসেবে কোনো অনুষ্ঠান প্রচার না করে সে ব্যাপারে সজাগ থাকতে বলেছি জেল প্রশাসকদের।’


আরও খবর



আসন্ন ২নং বাকশীমুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী রফিজুল ইসলাম টিউবওয়েল প্রতীক জনপ্রিয়তার শীর্ষে

প্রকাশিত:Sunday ২৩ January ২০২২ | হালনাগাদ:Tuesday ২৫ January ২০২২ | ৭২জন দেখেছেন
Image


স্টাফ রিপোর্টারঃ 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লা বুড়িচং উপজেলার ২নং বাকশীমুল ইউনিয়ন পরিষদ  ৬নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী মোঃ রফিজুল ইসলাম টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছেন।এই ওয়ার্ডের প্রতিটি আনাচে কানাচে প্রতিদিন চলছে তার নির্বাচনী গনসংযোগ।ওয়ার্ডে আসন্ন নির্বাচন উপলক্ষে মেম্বার প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান সাবেক মেম্বার মোঃ রফিজুল ইসলামের। জনগণ চাচ্ছে একজন সৎ ও নীতিবান জনপ্রতিনিধি হিসেবে তিনি নির্বাচিত হোক।


যিনি মানবসেবক হয়ে ৬ নং ওয়ার্ডের জনগণের পাশে দাঁড়াবে। ঠিক তেমনি একজন যোগ্য প্রার্থী, বিশিষ্ট সমাজসেবক মোঃ রফিজুল ইসলাম।মাদক ইভটিজিংমুক্ত যুব সমাজ গড়তে তিনি  সর্বসময় সোচ্চার।৬ নং ওয়ার্ডের জনগণের দুঃখ-দুর্দশা নিরসনের জন্য আসন্ন নির্বাচনে একজন মেম্বার পদপ্রার্থী মোঃ রফিজুল ইসলাম। জনগণের প্রত্যাশা অনুযায়ী সেবামূলক কার্যক্রম করার জন্য ৬ নং ওয়ার্ডের জনগণের মনোনীত মেম্বার পদপ্রার্থী।  উন্নয়নের লক্ষ্যে এই ওয়ার্ড টিকে উন্নয়নের রোল মডেলে পরিণত করতে চান তিনি।মাদক সন্ত্রাস নির্মূলের জন্য কাজ করবেন।


পাশাপাশি যুবসমাজের জন্য সাংস্কৃতিক বিনোদন ও খেলাধুলার ব্যবস্থা করে দেবেন বলেও বিশ্বাস এলাকাবাসীর। শিক্ষার হার শতভাগ সুনিশ্চিত করার লক্ষ্যে দরিদ্র শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে বেতন বিহীন কিন্ডারগার্টেন ও প্রাইভেট স্কুল গুলোতে পড়াশোনা করতে পারে সেই ব্যবস্থা করবেন তিনি। ২ নং বাকশীমুল ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সুষ্ঠু বিচার সালিশের জন্য এই ওয়ার্ডের প্রতিটি এলাকার পঞ্চায়েত কমিটির সমন্বয়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে বিচার সালিশি সম্পন্ন করবেন।বড় আনন্দপুর এলাকার মরহুম আব্দুল গফুর সরদার এর সুযোগ্য পুত্র মোঃ রফিজুল ইসলাম বলেন আমি কথায় নয় কাজে বিশ্বাসী। জনগন সঠিক রায় দিলে আসন্ন নির্বাচনে টিউবওয়েল প্রতীকের জয় অবশ্যম্ভাবী।


আগামী ৭ ফেবৃুয়ারী ২০২২ ইং তারিখে অনুষ্ঠিত হবে বুড়িচং উপজেলার ২নং বাকশীমুল ইউনিয়ন পরিষদ এর ভোটগ্রহন।মোঃ রফিজুল ইসলামের বড় ভাই জহিরুল ইসলাম বলেন,এলাকায় পুর্বেও আমার ভাই মেম্বার নির্বাচিত হয়ে জনগনের পাশে থেকে কাজ করেছেন,আবার সে ভোটে নির্বাচিত হলে এলাকার উন্নয়ন করবে,আমি তার জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী।


-খবর প্রতিদিন/ সি.বা 

আরও খবর



সকলের অবগতির জন্য,বিশেষ সর্তকিকরণ বিজ্ঞপ্তি

প্রকাশিত:Friday ৩১ December ২০২১ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১৮২জন দেখেছেন
Image


সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে আমার Abdul Hannan নামের ফেসবুক আইডি -টি  গত ২২ অক্টোবর ২০২১ থেকে কে বা কাহারা হ্যাক বা ব্লক করে রেখেছে।দীর্ঘদিন অনেক চেষ্টা করেও আইডিটি উদ্ধার করতে না পেরে অবশেষে আজ নাসিরনগর থানায় সাধারণ ডায়েরী নং ১৮৭৩ দায়ের করিতে বাধ্য হলাম।


আইডির সাথে দুটি পেজ ও ছিল,সেগুলোও উদ্ধার করা সম্ভব হয়নি।কেউ যদি উক্ত আইডি থেকে কাউকে কোন ফ্রেন্ড রিকোয়েস্ট পাটায়,অথবা কোনরুপ টাকা পয়সা দাবী করে কেউ তাদের কথায় কান দিবেন না অথবা শুনবেন না।যদি কেউ করেন তাহলে নিজ দায়িত্বে  করবেন।

এখন থেকে এই আইডির সাথে আমার কোন সংশ্লিষ্টতা নেই।প্রয়োজনে আমার সাথে এই নাম্ভারে যোগাযোগ করুন,,,০১৭১৭৩৫০৮৭৬। পোষ্টটিকে বেশী করে শেয়ার ও কপি করে পোষ্ট করার জন্য অনুরোধ করছি।


আরও খবর



বাংলাদেশের ফুটবলের প্রমো বানিয়েছেন ফুটবল প্রেমী আমির হামজা

বাংলাদেশের ফুটবলের প্রমো বানিয়েছেন ফুটবল প্রেমী আমির হামজা

প্রকাশিত:Sunday ২৩ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ৮০জন দেখেছেন
Image


আজাদ হোসেনঃ 

কাতার বিশ্বকাপের সূচী চূড়ান্ত হয়েছে। ২১ নভেম্বর ৬০ হাজার দর্শক ধারণক্ষমতা সম্পন্ন আল বায়েত স্টেডিয়ামে স্থানীয় সময় দুপুর একটায় উদ্বোধনী ম্যাচের মধ্য দিয়ে আসরটি মাঠে গড়াবে হবে বলে জানিয়েছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রন সংস্থা ফিফা।ফুটবল বিশ্বকাপের সেই উম্মাদনা বিস্তারের জন্য বাংলাদেশের ফুটবল প্রেমিরা ইতোমধ্যে প্রস্তুতি গ্রহণ করেছ।


এরই মাঝে খুশির বার্তা নিয়ে ফুটবলভক্তদের মাঝে হাজির হয়েছে বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশনের ভিডিও গ্রাফার আমির হামজা। আমির হামজা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সম্মতিক্রমে ২০২২ কাতার ফুটবল বিশ্বকাপ উপলক্ষ্যে বাংলাদেশের ফুটবল নিয়ে প্রোমো তৈরি করেছেন।বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রাক্তন খেলোয়াড়দের সোনালী স্মৃতিময় দিনের ছবি সংযুক্তির মাধ্যমে ২০২২ ফুটবল বিশ্বকাপের থিম সংয়ের মাধ্যমে প্রোমোটি তৈরী করছেন তিনি।ফুটবলের প্রতি গভীর ভালোবাসা নিয়ে এই প্রমো তৈরী করেছেন আমির হামজা। প্রোমো তৈরিতে তাকে সহযোগিতা করায় আমির হামজা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।


আমির হামজা মনে করেন, ফুটবলকে এগিয়ে নিতে হলে গভীরভাবে ভালোবেসে প্রাক্তন খেলোয়াড়দের সন্মান ও শ্রদ্ধা করতে হবে। দেশের সোনালী দিনের ফুটবল ইতিহাসকে মনে করিয়ে দিতেই এমন উদ্যোগ হাতে নিয়েছেন তিনি।আমির হামজার এই মহতী উদ্যোগকে স্বাগত জানায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনসহ বিভিন্ন ক্রীড়া সংগঠন। বিশ্ব ফুটবল যখন খেলার মাঠ কাঁপাতে ব্যস্ত থাকবে ঠিক তখনই প্রোমোর ছন্দে-তালে নেচে গেয়ে উল্লাস করবে বাংলাদেশের ফুটবল প্রেমীরা।

-খবর প্রতিদিন/ সি.বা 


আরও খবর



আইভীর জন্য মাঠে আ.লীগ ‘ভিন্ন কৌশলে’ তৈমূর

প্রকাশিত:Friday ০৭ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১৩৯জন দেখেছেন
Image

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে লড়ছেন সাতজন। তাদের মধ্যে আওয়ামী লীগের ডা. সেলিনা হায়াৎ আইভী এবং স্বতন্ত্র তৈমূর আলম খন্দকারের মধ্যেই মূল প্রতিদ্বন্দ্বিতা হবে- বলছেন স্থানীয়রা। মাঠেও এ দুই প্রার্থীকে সমানতালে প্রচারে দেখা যাচ্ছে। এ দুই হেভিওয়েট প্রার্থীকে নিয়ে সিটিতে চলছে এখন আলাপ-আলোচনা। আগামীতে কে হচ্ছেন এই সিটির মেয়র, তারই অপেক্ষায় রয়েছেন নারায়ণগঞ্জের প্রায় সোয়া পাঁচ লাখ ভোটার।

নৌকার প্রার্থী ডা. আইভীকে জেতাতে মাঠে নেমেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা। তারা বিভিন্ন সময় নারায়ণগঞ্জে এসে সভাসমাবেশও করছেন। তাদের নির্দেশনায় নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নেতৃবৃন্দ কাজ করছেন। অন্যদিকে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী তৈমূর আলমের প্রচার চলছে ভিন্ন কৌশলে। তার পাশে নেই বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। উপরন্তু একের পর এক দলীয় পদবি থেকে অব্যাহতি দেওয়া হচ্ছে তাকে। নির্বাচনী প্রচারে দেখা যাচ্ছে না নারায়ণগঞ্জ জেলা বিএনপির শীর্ষ কোনো নেতাকেও। রাজনীতি পর্যবেক্ষকরা বলছেন, যেহেতু বিএনপি বলছে- এই সরকার ও নির্বাচন কমিশনের অধীনে তারা কোনো নির্বাচনে অংশ নেবে না। তাই ভিন্ন কৌশল অবলম্বন করে তৈমূর আলমকে সুযোগ করে দিয়েছেন তারা।

ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে সবচেয়ে বড় সমাবেশটি হয়েছিল ২৪ ডিসেম্বর নারায়ণগঞ্জের শেখ রাসেল পার্কে। বিজয় সমাবেশের ব্যানারে ওই সমাবেশটি হলেও অনেকেই বলছেন- এটি আইভীর নির্বাচনী সমাবেশ। বিশাল ওই জনসমাবেশে ছিলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং নারায়ণগঞ্জের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা। তবে ছিলেন না নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান। এর পর নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে বেশ কয়েকটি সভা করেছেন কেন্দ্রীয় নেতারা। এ ছাড়া যুবলীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দও নারায়ণগঞ্জে বিভিন্ন সময় আইভীর নির্বাচন ঘিরে সমাবেশ করেছে। সর্বশেষ কর্মী-সমাবেশ হয়েছে সিদ্ধিরগঞ্জে গত বুধবার।

এদিকে তৈমূরকে একের পর এক দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। গত ২৬ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক ও ৩ জানুয়ারি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়। সবশেষ গত বুধবার জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্যপদ থেকেও তাকে অব্যাহতি দেওয়া হয়। ফোরামের দপ্তরের দায়িত্বে থাকা সদস্য আব্দুল্লাহ আল মাহবুব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কেন একের পর এক পদ থেকে অব্যাহতি দেওয়া হচ্ছে, তা জানতে গতকাল তৈমূর আলমকে ফোন করা হলে তিনি রিসিভ করেননি।

গতকাল সিদ্ধিরগঞ্জ এবং বন্দরে প্রচার চালান আইভী ও তৈমূর। আইভী প্রচার চালান সিদ্ধিরগঞ্জের ১০নং ওয়ার্ডে এবং বন্দরের ২৫নং ওয়ার্ডে। অন্য তৈমূর সিদ্ধিরগঞ্জের ৭ ও ৮নং ওয়ার্ডে প্রচার চালান। ডা. আইভী তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য সুযোগ চান। পক্ষান্তরে তৈমূর আলম বিভিন্ন পরিকল্পনার কথা জানান।


আরও খবর