Logo
আজঃ Wednesday ০৫ October ২০২২
শিরোনাম

কালো শাড়িতে দ্যুতি ছড়ালেন শ্রাবন্তী

প্রকাশিত:Tuesday ০৯ August ২০২২ | হালনাগাদ:Wednesday ০৫ October ২০২২ | ৯৭জন দেখেছেন
Image

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় রিলের বাইরে রিয়েল লাইফেও বেশ চর্চিত। শোবিজ অঙ্গনে সবসময় নিজেকে আলোচনায় তো রাখেনই, খবরের শিরোনামও হন হরহামেশা। এবার কালো শাড়িতে সৌন্দর্যের দ্যুতি আর শরীরী আবেদন ছড়িয়েছেন লাস্যময়ী এ অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন কয়েকটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। যেখানে তাকে স্লিভলেস ব্লাউজ, কালো শাড়িতে রূপালি পাথরের কাজ আর গলায় বড় নেকলেস পরা অবস্থায় দেখা গেছে। 

নায়িকার এ পোস্টের নিচে এরইমধ্যে রিঅ্যাকশন আর মন্তব্যের ঝড় উঠেছে। ভক্তদের অনেকে তাকে সৌন্দর্যের প্রতিমূর্তি রূপে বর্ণনা করছেন। অনেকে নিজেদের মতো করে কমেন্ট বক্সে নায়িকার উদ্দেশে মুগ্ধতা ছড়াচ্ছেন।

ব্যক্তিগত জীবনের একের পর এক বিয়ে আর ডিভোর্সই যেন শ্রাবন্তীকে শোবিজপাড়ায় আলোচনার কেন্দ্রে রেখেছে। গত ফেব্রুয়ারিতে নতুন প্রেমিক অভিরূপ নাগচৌধুরীর হাত ধরে দুবাইতে তার প্রমোদ ভ্রমণের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর, গত বছর মার্চ মাস থেকে শ্রাবন্তী ও অভিরূপ ডেট করছেন।

২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তাদের একমাত্র সন্তান অভিমূন্যও এরইমধ্যে পছন্দের সঙ্গিনী খুঁজে নিয়েছেন বলে জানা যায়। ২০১৬ সালে প্রথম ঘর ভাঙার পর ওই বছরই মডেল কৃষাণ ব্রজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। বছর না পেরুতেই ভাঙে নায়িকার দ্বিতীয় সংসার। এরপর ২০১৯ সালে এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। তার সে ঘরেও এরইমধ্যে ফাটল ধরেছে।

তবে অভিরূপের সঙ্গে নয়া সম্পর্ককে স্রেফ বন্ধুত্ব বলে সম্প্রতি এক সাক্ষাৎকারে দাবি বলেন শ্রাবন্তী।


আরও খবর