Logo
আজঃ সোমবার ২০ মে ২০24
শিরোনাম
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ব্যাটারিচালিত অটোরিকশা চালু রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী সুনামগঞ্জে মাদক,কয়লা ও মোটর সাইকেলসহ ৩ জন গ্রেফতার সারা দেশে পাওয়া যাচ্ছে ইনফিনিক্সের বাজেট ফোন স্মার্ট ৮ প্রো শিল্পী সমিতির নির্বাচন: ডিপজলের দায়িত্ব পালনে স্থগিতাদেশ জারি আগরবাতি তৈরি করে ১০ হাজার নারীর ভাগ্য বদল ইরানের অন্তবর্তী প্রেসিডেন্ট হচ্ছেন মোহাম্মদ মোখবের রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২২ মাগুরায় মহানবী (সাঃ)কে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক মিরসরাইয়ে আবারো মিললো অবিস্ফোরিত গ্রেনেড, পরে ধ্বংস

কালিয়াকৈরে সিএনজি-পিকআপ সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত,আহত-৩

প্রকাশিত:বুধবার ০৩ জানুয়ারী ২০২৪ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ১৭৮জন দেখেছেন

Image

সাগর আহম্মেদ,কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের কালিয়াকৈরে সিএনজি ও পিকআপ ভ্যানের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষের ঘটনায় বৃদ্ধ স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এসময় ছেলেসহ আহত হয়েছেন তাদের পরিবারের আরো তিনজন। মঙ্গলবার বিকেলে উপজেলার হোসেন মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। এতে ওই এলাকায় ও পরিবারের মধ্যে শোকের মাতম সৃষ্টি হয়েছে। এঘটনার পর ঘাতক চালক ও

পিকআপ ও নিহতরা হলেন- কালিয়াকৈর উপজেলার কাচিঘাটা সাগরচালা এলাকার মজিবুর রহমান (৭০) ও তার স্ত্রী হাবিবা বেগম (৬০)। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গাজীপুর সরকারী মহিলা কলেজের সহকারী অধ্যাপক হাবিবুর রহমান হাবিব তার বাবা মজিবুর রহমান ও মা হাবিবা বেগমকে নিয়ে ঢাকায় চিকিৎসার জন্য যান। এসময় সঙ্গে তাদের পরিবারের আরো তিন সদস্য। চিকিৎসা শেষে মঙ্গলবার বিকেলে তারা উপজেলার মৌচাক থেকে একটি সিএনজি যোগে কাচিঘাটা সাগরচালা তাদের

বাড়ি ফিরছিলেন। ফেরার পথে বিকেলে ৩টার দিকে মৌচাক- ফুলবাড়িয়া সড়কের উপজেলার হোসেন মাকের্ট এলাকায় পৌছলে সিএনজি ও পিকআপভ্যানের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সড়কের ওপর দুমড়ে-মুচড়ে পড়ে সিএসজি এবং ছিটকে পড়ে ১/২ জন সিএনজি যাত্রীও। গুরুতর আহত হন ওই সহকারী অধ্যাপক ও তার বৃদ্ধ বাবা-মা এবং আরো তিনজন। পরে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা আল হেরা হাসপাতালে নিয়ে যায় এলাকাবাসী। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই অধ্যাপকের বৃদ্ধ বাবা ও মাকে মৃত ঘোষণা করেন। অন্যান্য আহতরা চিকিৎসাধীন রয়েছেন। এ খবরটি ছড়িয়ে পড়লে ওই এলাকায় ও নিহতের পরিবারের মধ্যে শোকের মাতম সৃষ্টি হয়েছে। এ ঘটনার পর ঘাতক চালক আলী

আহমেদ ও পিকআপটি আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। আলী আহমদে গাজীপুরের জয়দেবপুর থানার পাইনশাইল এলাকার মৃত আব্দুস সালামের ছেলে। কালিয়াকৈর থানাধীন ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) সোহেল মোল্লা জানান, ওই দুর্ঘটনায় দুজন মারা গেছেন। এসময় আহত হয়েছেন আরো তিনজন। তবে দুর্ঘটনার পর ঘাতক চালক ও পিকআপটি আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।


আরও খবর



টেকনো নিয়ে এলো কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) সমৃদ্ধ স্মার্টফোন

প্রকাশিত:মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শনিবার ১৮ মে ২০২৪ | ১৬৯জন দেখেছেন

Image

প্রযুক্তি ডেস্ক:গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড টেকনো সম্প্রতি লঞ্চ করেছে কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) সম্পন্ন অপারেটিং সিস্টেম (এআইওএস)। বাংলাদেশের সহ বিশ্বব্যাপি মোবাইল ফোন প্রযুক্তির উদ্ভাবনের ক্ষেত্রে এটি একটি গুরুত্বপূর্ণ উদ্যোগ। বিশ্বের অনেক নির্মাতা প্রতিষ্ঠানই এআই প্রযুক্তি তাদের স্মার্টফোনে অন্তর্ভুক্ত করার প্রচেষ্টা করে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় টেকনো তাদের সাম্প্রতিক সংযোজনে এআই প্রয়োগ নিশ্চিত করে প্রযুক্তি এবং ভোক্তা অভিজ্ঞতার উন্নয়নে তাদের প্রতিশ্রুতি বজায় রেখেছে।

এআই চালিত সিস্টেমের মাধ্যমে মোবাইল ফোন ব্যবহারের ক্ষেত্রে একটি বৈশ্বিক বিপ্লব আনয়নের প্রচেষ্টা নিয়ে টেকনোর ডিরেক্টর অব ইঞ্জিনিয়ার, জুড ইউর অধীনে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। প্রচলিত মোবাইল ডিভাইস এবং আধুনিক এআই সক্ষমতার সমন্বয় ঘটিয়ে টেকনোর নতুন এই এআইওএসটি আরো অধিক সুবিধা এবং ভোক্তা অভিজ্ঞতা বর্ধিত করতে প্রতিশ্রুতিবদ্ধ।

গুগল এবং মিডিয়াটেকের মতো ইন্ড্রাস্ট্রি প্রতিনিধিদের সাথে কৌশলগত সমন্বয় নিশ্চিত করে মোবাইল ব্যবহার অভিজ্ঞতার প্রতিটি স্তরে শীর্ষ পর্যায়ের কৃত্রিম বুদ্ধিমত্তার অনুপ্রবেশ নিয়ে কাজ করে যাচ্ছে টেকনো। প্রতিষ্ঠান গুলোর সাথে টেকনোর এই পার্টনারশিপ সুনিশ্চিত করেছে টেকনোর মোবাইল সেট গুলোতে গুগল এআই সুটসের উপস্থিতি যাতে আরো রয়েছে গুগল জেমিনি, ডুয়েট এআই, এবং জিমেইল এআই সুবিধা। এই ফিচার গুলো মোবাইল ফোন ব্যবহারকে করবে আরো সৃজনশীল এবং সুদক্ষ।

সম্প্রতি বাজারে আসা স্পার্ক ২০ প্রো প্লাস স্মার্টফোনটি টেকনোর এআই উদ্ভাবনী প্রচেষ্টার একটি সফল উদাহরণ।প্রতিষ্ঠানটির এই ফ্ল্যাগশিপ ডিভাইসে রয়েছে ১০৮ মেগাপিক্সেল ধারণক্ষমতা সক্ষম আল্ট্রা সেনসিং মেইন ক্যামেরা এবং শক্তিশালী হেলিয়ো জি৯৯ আল্টিমেট প্রসেসর চিপসেট। কৃত্রিম বুদ্ধিমত্তা সমৃদ্ধ অরোরা ইঞ্জিন ২.০ এবং ডারউইন ইঞ্জিন ২.০ ফিচার গুলো ফোনের পারফরমেন্সকে করবো আরো সুচারু এবং গেমিং অভিজ্ঞতাকে করবে আরো নির্বিঘ্ন। এছাড়াও টেকনোর এই স্মার্টফোনটিতে রয়েছে এআই ওয়ালপেপার ফিচার। ব্যবহারকারী নিজে টেক্সট কমান্ড বা নির্দেশনা দিয়ে নিজের পছন্দমতো ওয়ালপেপার জেনারেট করে নিতে পারেন। টেকনোর এই স্মার্টফোনটি বর্তমানে বাংলাদেশেও পাওয়া যাচ্ছে যা স্মার্টফোন ব্যবহারকারীদের অভিজ্ঞতাকে করবে আরো সুন্দর।টেকনোর এআই উদ্যোগটি শুধু হার্ডওয়্যার উদ্ভাবনেই সীমাবদ্ধ থাকে নাই। এতে রয়েছে বহু ভাষা সমৃদ্ধ ‘এলা’ নামক একটি ব্যক্তিগত এআই এসিস্টেন্ট সফটওয়্যার। এই সফটওয়্যারটি ব্যবহারকারীদের অভিজ্ঞতাকে আরো বেশি সুদক্ষ করে এবং অন্তর্ভুক্তি নিশ্চিত করে৷। বিশ্বব্যাপী ব্যবহারকারীদের জন্য এই সিস্টেমটি নিশ্চিত করে পরিপূর্ণ সহায়তা এবং বর্ধিত দক্ষতার।

টেকনোর এআই ইকোসিস্টেমে অন্যতম একটি আকর্ষন হলো এর উদ্ভাবনী ফটোগ্রাফি ফিচারসমূহ। এআই পোট্রেইট ইনহ্যানসার এবং এআই ইরেজার ফিচার গুলো ফটোগ্রাফির নান্দনিক ধারণাকে নতুন করে সংজ্ঞায়িত করেছে। ব্যবহারকারীদের বৈচিত্র্যময় চাহিদাকে গুরুত্ব দিয়ে এই ফিচার গুলো যেকোনো স্থানে নিশ্চিত করে উচ্চ কোয়ালিটির ছবি এবং ভিডিও ধারণ।

উদ্ভাবন এবং উৎকর্ষের বিকাশে টেকনোর অবদান স্মার্ট জীবনের ভবিষ্যতকে প্রতিনয়ত প্রভাবিত করে আসছে।টেকনোর এই যাত্রায় কৃত্রিম বুদ্ধিমত্তার সংযোজন ব্যবহারকারীদের স্মার্টফোন অভিজ্ঞতাকে করবে আরো সুদক্ষ করে ডিজিটাল ক্ষেত্রে নতুন সম্ভাবনার উন্মোচন করবে।


আরও খবর



ইসলামপুরে ধান-চাল ও গম সংগ্রহ উদ্বোধন

প্রকাশিত:মঙ্গলবার ১৪ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ৬৭জন দেখেছেন

Image

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর )প্রতিনিধি:শেখ হাসিনার বাংলাদেশ,ক্ষুধা হবে নিরুদ্দেশ এই আলোকে জামালপুরের ইসলামপুরে সরকারি ভাবে অভ্যান্তরীণ বোরো ধান -চাল ও গম সংগ্রহের শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৩ মে) উপজেলা খাদ্য বিভাগ আয়োজনে ধান-চাল ও গম সংগ্রহ অভিযান শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল।

জানাগেছে, উপজেলায় ৫ হাজার ৭৮৭মেট্রিক টন চাল ও ১৬শ ১৯ মেট্রিক টন ধান ও ১শত ১২ মেট্রিক টন গম সংগ্রহের লক্ষ্যমাত্রায় ধান প্রতি কেজি ৩২টাকা,চাল প্রতি কেজি ৪৫টাকা ও গম প্রতি কেজি ৩৫টাকা নির্ধারণ করা হয়েছে। আগামী ৩১ আগস্ট পর্যন্ত সংগ্রহ অভিযান চলবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ মাহবুবুল আলম তরফদার, উপজেলা কৃষি কমকর্তা এ.এল.এম রেজুয়ান, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা, মোফাজ্জল হোসেন, চাল কল মালিক সমিতির সাবেক সভাপতি আমিরুল ইসলাম মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রাজুসহ অন্যান্যরা উপস্থিতি ছিলেন।


আরও খবর



বিরামপুর পৌরসভার পানি ছড়াচ্ছে শীতলতার পরশ

প্রকাশিত:সোমবার ২৯ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:শনিবার ১৮ মে ২০২৪ | ৮৬জন দেখেছেন

Image

মিজান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:দেশজুড়ে তীব্র দাবদাহ ও কাঠ ফাটা রোদে জনজীবন হাঁসফাঁস  এবং অনবৃষ্টিতে জনজীবন অতিষ্ঠ জীবজন্তুসহ কষ্ট পাচ্ছে সাধারণ মানুষ জন। বৈশাখের তৃতীয় সপ্তাহেও দেখা মিলেনি বৃষ্টির দিনাজপুর জেলার  বিরামপুর এলাকায়। এ অবস্থায় বিরামপুর পৌরসভার নিজস্ব উদ্যোগে শহরের রাস্তায় রাস্তায় সকাল-বিকাল ছিটানো হচ্ছে পানি। গরমে অতিষ্ট শহরবাসী এতে ধুলি-বালু ও রোগ জীবানু থেকে রক্ষা ও শীতলতার পরশ অনুভব করছেন।

জানা গেছে, প্রচন্ড খরা ও তাপদাহে প্রাণিকূলের ওষ্ঠাগত অবস্থা বিরাজ করছে। শুষ্ক মৌসুমে ধূলি-বালি থেকে নাগরিকদের রক্ষার জন্য প্রথম শ্রেণির বিরামপুর পৌরসভার পক্ষ থেকে শহরের রাস্তায়-রাস্তায় পানিবাহী গাড়ী দিয়ে প্রতিদিন সকাল বিকাল পানি ছিটানো হয়।এতে রাস্তা দিয়ে চলাচলকারী লোকজন, রাস্তার দু’পাশের দোকানী ও ক্রেতারা স্বস্তিতে চলাফেরা করতেন। কিন্তু, বৈশাখের তৃতীয় সপ্তাহেরও এই এলাকায় বৃষ্টিপাত না হওয়ায় শহরবাসী ও প্রাণিকূলের নাভিস্বাশ উঠেছে। এ অবস্থায় শহরবাসীকে শীতলতার পরশ দিতে অধিক পরিমাণে পানি ছিটানো হচ্ছে।

বিরামপুর কলেজ পাড়া মহল্লার বাসিন্দা অটো চালক মিলন হোসেন বলেন, এই প্রচন্ড গরমে রাস্তায় চলাচল করা কঠিন ছিল। পৌরসভার পক্ষ থেকে রাস্তায় পানি ছিটানোর ফলে আমরা ধূলি বালু ও রোগ জীবানু থেকে রক্ষা পাচ্ছি। একই সাথে রাস্তার উত্তাপ থেকে রেহায় পাচ্ছি এবং অনুভব করছি শীতলতার পরশ।

বিরামপুর চাঁদপুর ফাজিল মাদ্রাসার প্রভাষক মেফতাহুন নাহার কবিতা বলেন, তীব্র দাবদাহ ও কাঠ ফাটা রোদে জনজীবন  বিপর্যস্ত এবং অনবৃষ্টিতে জনজীবন অতিষ্ঠ, কষ্ট পাচ্ছে  সাধারণ মানুষ ও প্রাণিকুল। এ অবস্থায় পৌরসভার পক্ষ থেকে রাস্তায় পানি ছিটানো একটি মহতী উদ্যোগ। এতে আমরা ধূলিবালু ও রোগ জীবানু থেকে রক্ষা পাচ্ছি। সেই সঙ্গে রাস্তার উত্তাপ থেকে রেহায় পাচ্ছি।

বিরামপুর পৌরসভার মেয়র  অধ্যক্ষ মো: আক্কাস আলী জানান, প্রথম শ্রেণির বিরামপুর পৌরসভার নাগরিক সুবিধা বৃদ্ধির জন্য নানামূখি কার্যক্রম চলমান আছে। এই প্রচন্ড গরম থেকে শহরবাসীকে রক্ষার জন্য পানি ছিটিয়ে শীতলতার পরশ দেওয়ার চেষ্টা চলছে। এর ফলে নাগরিকরা ধূলি- বালু ও রোগ জীবানু থেকেও রক্ষা পাবে। নাগরিকদের স্বস্তি দিতে বৃষ্টি না হওয়া পর্যন্ত এই পানি ছিটানোর কার্য্যক্রম অব্যাহত থাকবে।


আরও খবর



টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রকাশিত:শুক্রবার ১০ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ১০৫জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ বাড়ি ও নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছেছেন। একদিনের সফরে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে সড়ক পথে যাত্রা করেন শেখ হাসিনা। সকাল পৌনে ১০টার দিকে গোপালগঞ্জে পৌঁছান তিনি।     

এরপর প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেন। পাশাপাশি ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে তার ছোন বোন শেখ রেহানা, ভাই শেখ হেলালসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে 'আমার বাড়ি আমার খামার' কর্মসূচির আওতায় দাঁড়িয়ারকুল সমবায় সমিতির সদস্যদের মধ্যে ব্যক্তিগত তহবিল থেকে কৃষি উপকরণ ও নগদ সহায়তা দেবেন প্রধানমন্ত্রী। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন। এরপর বিকেলে ঢাকায় ফিরে আসবেন শেখ হাসিনা।

এদিকে প্রশাসনের পক্ষ থেকে টুঙ্গিপাড়াসহ জেলাজুড়ে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।


আরও খবর



সকল শ্রেনীর মানুষের জীবন মানের উন্নয়নই এ সরকারের লক্ষ: সংসদ সদস্য সাকিব আল হাসান

প্রকাশিত:সোমবার ১৩ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ৬৫জন দেখেছেন

Image

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে:সকল শ্রেনীর মানুষের জীবন মানের উন্নয়নে বর্তমান শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। আর তারই ধারাবাহিকতায় সরকারের এ পদক্ষেপ। প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র জাতিসত্বা নৃ গোষ্ঠী সম্প্রদায়ের জীবন মান উন্নয়নে এবং মেধাবী গরিব অসহায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে সরকারি অনুদান বিতরণ উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাগুরা ১ আসনের সংসদ সদস্য বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এ কথা বলেন। মাগুরা সদর উপজেলা প্রশাসন আয়োজিত সোমবার সকালে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেণ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাসির বাবলু, মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল। প্রধান অতিথি বলেন, দেশের জনগনের সকল দুর্যোগ দুর্বিপাকে বর্তমান সরকার তাদের পাশে রয়েছে। জনগনের ভাগ্য উন্নয়নের মাধ্যমে দেশের উন্নয়ন এবং স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে আন্তিরকতার সাথে কাজ করার আহবান জানিয়েছেন। প্রধান মন্ত্রীর আহবানে সাড়া দিয়ে দেশকে এগিয়ে নিতে জনগনকে আহবান জানান। তিনি শতাধীক ব্যক্তি মধ্যে মোট ৫ লাখ টাকা অনুদান হিসেবে বিতরণ করেণ। সংসদ সদস্য সাবিব আল হাসান পরে মাগুরা সদর উপজেলার কসুন্দি সরকারি প্রাথমামিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্থর স্থাপন, বেলনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন, শেখপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্থর স্থাপন, লস্করপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন, নরসিংহাটি কমিউনিটি ক্লিনিক উদ্বোধন, ভাবনহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্থর স্থাপন,মঘীর ঢাল - রাঘবদাইড় বাজার সড়ক প্রসস্থকরণ এর ভিত্তিপ্রস্থর স্থাপন,আলমখালী - শ্রীরামপুর রাস্তা প্রসস্থকরণ উদ্বোধন ও বালিয়াডাঙ্গা বাজার - মালঞ্চ সড়ক উন্নয়নের উদ্বোধন করেন। এসময় মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, সদর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল সংশ্লিষ্ঠ ইউনিয়নের চেয়ারম্যান, স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরও খবর