Logo
আজঃ Wednesday ১০ August ২০২২
শিরোনাম
নারায়ণগঞ্জের আড়াইহাজারে ২৪৩৫ লিটার চোরাই জ্বালানি তেলসহ আটক-২ নাসিরনগরে বঙ্গ মাতার জন্ম বার্ষিকি পালিত রূপগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সনদ ও জাতীয় পরিচয়পত্র বিতরণ কাউন্সিলর সামসুদ্দিন ভুইয়া সেন্টু ৬৫ নং ওয়ার্ডে ভোটার তালিকা হালনাগাদ কর্মসুচীতে অংশগ্রহন করেন চান্দিনা থানায় আট কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার নাসিরনগরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ নাসিরনগর বাজারে থানা সংলগ্ন আব্দুল্লাহ মার্কেটে দুই কাপড় দোকানে দুর্ধষ চুরি। ই প্রেস ক্লাব চট্রগ্রাম বিভাগীয় কমিটির মতবিনিময় সম্পন্ন ব্রাহ্মণবাড়িয়ায় ৬ কেজি গাঁজাসহ হাইওয়ে পুলিশের হাতে আটক এক। সোনারগাঁয়ে পুলিশ সোর্স নাম করে ডাকাত শাহ আলমের কান্ড

জুরাইনে পাশের বাড়ির উপড় ধসে পড়েছে সেই ঝুকিপুর্ন ভবনটি

প্রকাশিত:Saturday ২৫ June ২০২২ | হালনাগাদ:Wednesday ১০ August ২০২২ | ১৩৭জন দেখেছেন
Image

বজলুর রহমানঃ

রাজধানীর কদমতলী থানাধীন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫২নং ওয়ার্ডের মুরাদপুর মাদ্রাসা রোডে অবস্থিত ১৬৫ নং হোল্ডিংয়ের নির্মানধীন রাজউকের অনুমোদন বিহীন ভবনটির দক্ষিন পাশের একাংশ ধসে পড়েছে পার্শবর্তী বাড়ির উপড়।গত ২৩ জুন বৃস্পতিবার বিকেল ৪ টার সময় এ ঘটনা ঘটে।তবে ঘটনার সময় পাশের বাড়ির মালিক মোঃ ফাহাদ হোসেনের ঘরে কোন লোকজন না থাকায় দুর্ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।


ধসে পড়া ভবন মালিক মোঃ বিল্লাল হোসেন ৬ তলা বিশিষ্ট পুরাতন একটি ভবন রাজউকের নিয়মনীতি উপেক্ষা করে ঝুকিপুর্নভাবে ভবনটির নির্মান কাজ চালিয়ে আসছিল।গত ১৭ ফেব্রুয়ারী ২০২২ তারিখে ঝুকিপুর্ন ভবনটি নিয়ে দৈনিক আমাদের কন্ঠ পত্রিকায় একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়।স্থানীয় কাউন্সিলর কে বিষয়টি অবগত করা হয়।তবে শত অভিযোগের পরেও রাজউক কিংবা ঢাকা দক্ষিন সিটিকর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলরের পক্ষ থেকে কোন ব্যাবস্থাই গ্রহন করা হয়নি।



তাছারাও একই স্থানে আরো ৫ টি ঝুঁকিপূর্ণ ভবনে শতাধিক পরিবার বসবাস করে আসছে দীর্ঘ বছর যাবৎ।এসব ভবনেও যেকোনো মুহূর্তে ঘটে যেতে পারে বড় ধরনের দুর্ঘটনা।ধসে পড়া ভবন মালিক মোঃ বিল্লাল হোসেনের কন্যা বিলকিস এর ৩ তলা ভবনটি অধিক ঝুকিপুর্ন বলেও জানায় পার্শবর্তী বাড়ির লোকজন।বাড়ির মালিক বিল্লাল ও তার ছোট মেয়ে বিলকিস এর সাথে কথা বললে তারা জানায়, "আমাদের ভবনগুলো ঝুঁকিপূর্ণ এটা নতুন কিছু না।স্থানীয় কমিশনারসহ এলাকার সকলেই অবগত আছেন, কোন ধরনের সমস্যা দেখা দিলে তারা এ বিষয়টি দেখবেন।" 


স্থানীয়রা জানায় রাজউক কর্মকর্তা ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কর্মকর্তারা কয়েকবার এসেছে ঝুঁকিপূর্ণ ভবন পরিদর্শনে কিন্তু ওই কর্মকর্তারা বাড়ির মালিকদের কাছ থেকে গোপনে মোটা অংকের টাকা নিয়ে বার বার বিষয়টি ধামাচাপা দিয়ে রেখেছেন।



ঝুঁকিপূর্ণ ভবন গুলোর দিকে নজর নাই রাজধানী উন্নয়ন রাজউক কর্তৃপক্ষের, এমনকি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কর্তব্যরতদের। কয়েকজন ভাড়াটিয়ার সাথে কথা হলে তারা জানায় স্বল্প ভাড়ার কারণে জীবনের ঝুঁকি নিয়ে এসব ভবনে বসবাস করছেন তারা।



স্থানীয় ৫২ নং ওয়ার্ড কমিশনার মোঃ রুহুল আমিন এর সাথে কথা বললে তিনি জানান ভবনগুলো ঝুঁকিপূর্ণ তা সত্য তাছাড়াও আমার এলাকায় অগণিত ঝুঁকিপূর্ণ ভবন আছে যা রাজউক কর্তৃপক্ষের নজরে নাই ঝুঁকিপূর্ণ ভবনগুলোর বিষয়ে জরুরী আইনানুগ ব্যবস্থা নেয়া জরুরী বলে মনে করছি।


আরও খবর



তেলে কারচুপি, আজও দুই পাম্পকে জরিমানা

প্রকাশিত:Wednesday ০৩ August ২০২২ | হালনাগাদ:Wednesday ১০ August ২০২২ | ১৯জন দেখেছেন
Image

কল্যাণপুরে তেল কম দেওয়ায় এক ব্যক্তির প্রতিবাদ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে অভিযোগের পর ওই পাম্পকে দুই লাখ টাকা জরিমানা করে বিএসটিআই। এরপরও টনক নড়ছে না রাজধানীর পাম্পগুলোর। আজও দুটি পাম্পে তেল কম দেওয়ার প্রমাণ মিলেছে। ওই পাম্প দুটিকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বুধবার (৩ আগস্ট) রাজধানীর বাড্ডা ও তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রতিষ্ঠান দুটিকে এক লাখ টাকা জরিমানা করে বিএসটিআই।

fine33

তেল পরিমাপে প্রতি ১০ লিটারে একটি অকটেন ডিসপেন্সিং ইউনিটে ১১০ মিলিলিটার কম দেওয়ায় উত্তর বাড্ডায় মক্কা সিএনজি রিফুয়েলিং স্টেশনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

অন্যদিকে তেজগাঁও এলাকায় প্রতি ১০ লিটারে একটি ডিজেল ডিসপেন্সিং ইউনিটে ৫০ মিলিলিটার কম দেওয়ায় সিটি সিএনজি রিফুয়েলিং স্টেশন ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

fine33

বিএসটিআইয়ের উপ-পরিচালক রিয়াজুল হক ও সহকারী পরিচালক মোহাম্মদ শফিকুল আলমের উপস্থিতিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আমিমুল এহসানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।


আরও খবর



দাম্পত্যে যেসব সমস্যা পরকীয়ায় ঝোঁক বাড়ায়

প্রকাশিত:Wednesday ২০ July ২০22 | হালনাগাদ:Wednesday ১০ August ২০২২ | ৫১জন দেখেছেন
Image

পরকীয়ার সমস্যা বিশ্বজুড়ে বেড়েই চলেছে। তারকাদের মধ্যেও যেমন পরকিয়ার ঘটনা ঘটছে ঠিক তেমনই সাধারণ মানুষের দিক থেকেও থেমে নেই এই চর্চা। পরকীয়ার সম্পর্ক কেউই ভালোভাবে দেখে না।

অথচ পরকীয়ার পেছনে লুকিয়ে থাকে ব্যক্তিগত নানা কারণ। সে খবর অনেকেই রাখেন না। জেনে নিন কোন পরিস্থিতির শিকার হয়ে মানুষ জড়িয়ে পড়তে পারেন পরকীয়া সম্পর্কে-

>> অনেকেরই অল্প বয়সে বিয়ে হয়ে যায়। ফলে ওই বয়সেই সামলাতে হয় সংসারের দায়িত্ব। ফলে জীবনকে সেভাবে তারা উপভোগ করতে পরেন না। ব্যক্তিগত কিংবা পেশাগত জীবনে স্থায়িত্ব আসার পর তাই অনেকেই পরকীয়া প্রেমের স্বাদ নিতে চান।

>> জীবনে কঠিন পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে না পেরেও অনেকে পরকীয়ায় জড়িয়ে পড়েন। পরিবারের সদস্যের অসুস্থতা, কারও মৃত্যু, চাকরি চলে যাওয়া, আর্থিক অনটনে অনেকে পরিবারের বাইরে মুক্তির পথ খোঁজেন। এ সময় পরিচিত কারও সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার ঘটনা একেবারেই বিরল নয়।

>> অনেকের ক্ষেত্রেই দেখা যায় অভিভাবকের চাপে পড়ে বিয়ে করেন। অথচ ওই পাত্র বা পাত্রী তার পছন্দ নয়। বিয়ের পর নিজের ভুল বুঝতে পারেন তারা। তখন কারও সঙ্গে হঠাৎ প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন।

>> বিয়ের আগে বা বিয়ের সময় অনেকেই নিজেদের জীবনের গুরুত্ব নিয়ে আলোচনা করেন না। একসঙ্গে পুরো জীবন কাটাতে হলে একে অপরের গুরুত্ব সম্পর্কে জানা ও বোঝা গুরুত্বপূর্ণ।

বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায়, দু’জনের জীবনের গুরুত্বের জায়গাগুলো আলাদা। সেখান থেকে শুরু হয় দাম্পত্যে কলহ। আর এ কারণে পরকীয়ায় জড়িয়ে পড়তে পারে যে কেউই।

>> স্বামী-স্ত্রী দুজনের মধ্যে ১০০ ভাগ মিল থাকবে না নিশ্চয়ই! সংসারে দুজনকে মানিয়ে নিতে হয়, এতে সম্পর্ক ভালো থাকে। তবে দুজন দুই মেরুর মানুষ হলে ওই সংসারে অশান্তি লেগে থাকাটাই স্বাভাবিক।

এ কারণে অনেকেরই অভিযোগ থাকে, ‘আমাদের কিছুই মেলে না’। এভাবে চলতে থাকলে দাম্পত্যে দুরত্ব বাড়ে ও সঙ্গী পরকীয়ায় ঝুঁকতে পারেন।

>> পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ার অন্যতম বড় কারণ বৈবাহিক জীবনে যৌন অতৃপ্তি। বেশিরভাগ ক্ষেত্রেই পরকীয়ার পেছনে লুকিয়ে থাকে এই কারণ।

>> দাম্পত্য সম্পর্কে উত্তেজনার অবসান ঘটলেও পরকীয়ায় জড়িয়ে পড়তে পারেন সঙ্গী। সম্পর্ক দীর্ঘদিনের হলে তাই দুজন দুজনকে সময় দেওয়া জরুরি। না হলে একঘেয়ে হয়ে ওঠে।

প্রতিদিনের জীবনের বাইরে অনেকে উত্তেজনা খুঁজে নিতে চান। স্বামী বা স্ত্রীর মধ্যে সেভাবে বড় কোনো সমস্যা না থাকলেও শুধু উত্তেজনা খুঁজতে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন অনেকে।


আরও খবর



সংক্ষিপ্ত বিশ্ব সংবাদ: ২২ জুলাই ২০২২

প্রকাশিত:Friday ২২ July 20২২ | হালনাগাদ:Wednesday ১০ August ২০২২ | ৭১জন দেখেছেন
Image

আমাদের চারপাশে অসংখ্য ঘটনা ঘটছে প্রতিদিনই। এর মধ্যে হয়তো আলোচনায় আসে হাতেগোনা কিছু। তবে সময় ও পরিস্থিতির পরিপ্রেক্ষিতে গুরুত্বপূর্ণ হয়ে ওঠে বেশকিছু বিষয়। এগুলো জানা না থাকলে অনেক ক্ষেত্রেই পিছিয়ে পড়তে হয়। এ কারণে বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া নানা ঘটনা থেকে সংক্ষেপে গুরুত্বপূর্ণ কিছু সংবাদ থাকছে জাগো নিউজের পাঠকদের জন্য-

রোহিঙ্গা গণহত্যা: আন্তর্জাতিক আদালতে মিয়ানমারের আপত্তি খারিজ
রোহিঙ্গা গণহত্যার মামলায় মিয়ানমারের আপত্তি খারিজ করে দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ আদালত (আইসিজে)। ফলে জাতিসংঘের আদালতে সংখ্যালঘু রোহিঙ্গাদের ওপর গণহত্যা ও নির্যাতনের অভিযোগে গাম্বিয়ার দায়ের করা মামলার বিচারকাজ এগিয়ে নিতে আর কোনো বাধা থাকলো না।

শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন দিনেশ গুনাবর্ধনে
শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন দিনেশ গুনাবর্ধনে। শুক্রবার (২২ জুলাই) শপথগ্রহণ করেন তিনি। ছয়বারের প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিংহে দেশটির নতুন প্রেসিডেন্ট হিসেবে শপথ নেওয়ার একদিন পরই দিনেশ গুনাবর্ধনেকে নিয়োগ দেওয়া হলো। এর আগে জানা যায়, শ্রীলঙ্কায় একযোগে পদত্যাগ করা আগের মন্ত্রিসভাই আবারও শপথ নিতে চলেছে। শুক্রবার নবনির্বাচিত প্রেসিডেন্ট রনিল বিক্রমাসিংহের কাছে শপথ নেওয়ার কথা তাদের। জাতীয় সরকার গঠনের আগ পর্যন্ত বহাল থাকবে এই মন্ত্রিসভা এবং পরে তাতে রদবদল আনা হবে।

ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলায় সিরিয়ার ৩ সেনা নিহত
সিরিয়ার রাজধানী দামেস্কের কাছে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলায় তিন সেনা সদস্য নিহত হয়েছেন। শুক্রবার (২২ জুলাই) ভোরের দিকে এ হামলার ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও ৭ জন। সিরিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় বিষয়টি নিশ্চিত করেছে। মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘ইসরায়েলি শত্রু বাহিনীর একটি বিমান হামলা চালিয়েছে দখলকৃত সিরিয়ার গোলানের দিকে। হামলায় তিন সেনা নিহত ও সাতজন আহত হয়েছেন। সিরিয়ার প্রতিরক্ষা বিমান কয়েকটি ক্ষেপণাস্ত্র ভূপাতিত করেছে।

শ্রীলঙ্কায় বিক্ষোভস্থলে সেনা অভিযান, শতাধিক আটক
শ্রীলঙ্কার রাজধানী কলম্বোয় মূল বিক্ষোভস্থলে অভিযান চালিয়েছে দেশটির নিরাপত্তা বাহিনী। বিক্ষোভকারীরা যেসব তাঁবুতে থাকতেন সেগুলো গুঁড়িয়ে দেওয়া হয়েছে। বিক্ষোভকারীরা ঘোষণা দিয়েছিলেন, নতুন প্রেসিডেন্ট রনিল বিক্রমাসিংহে শপথ নেওয়ার পর শুক্রবার বিকেলের মধ্যে এলাকাটি খালি করে দেবেন তারা। কিন্তু তার আগেই অভিযানে নামেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থল থেকে শতাধিক বিক্ষোভকারীকে আটক করা হয়েছে।

লুকিয়ে মক্কায় প্রবেশ ইসরায়েলি সাংবাদিকের, ব্যবস্থা নিচ্ছে সৌদি
মুসলিমদের পবিত্রতম নগরী মক্কায় অমুসলিমদের প্রবেশ নিষিদ্ধ। কিন্তু সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সৌদি আরব সফরের খবর সংগ্রহ করতে গিয়ে লুকিয়ে মক্কায় ঢুকে পড়েন এক ইসরায়েলি সাংবাদিক। এ নিয়ে ব্যাপক ক্ষোভ ছড়িয়ে পড়ে মুসলিম বিশ্বে, শুরু হয় সমালোচনার ঝড়। বিতর্কের মুখে ওই ইসরায়েলি পরে মুসলিমদের কাছে ক্ষমা চাইলেও বিতর্ক থামেনি। তাকে মক্কায় প্রবেশে সাহায্য করা এক সৌদি নাগরিককে এরই মধ্যে গ্রেফতার করেছে সৌদি আরবের পুলিশ।

আমেরিকায় বদলে যাচ্ছে অভিবাসনের গতিপথ
গত মাসে টেক্সাসে একটি ট্রেলারের ভেতর শ্বাসরোধ হয়ে মারা যান ৫৩ অভিবাসনপ্রত্যাশী। এটি আরও দৃঢ়ভাবে স্মরণ করিয়ে দিচ্ছে যে, মানুষজন অবৈধভাবে যুক্তরাষ্ট্রে প্রবেশ করতে কী পরিমাণ ঝুঁকি নিচ্ছে। ওই ঘটনায় মৃতদের মধ্যে ২৭ জনই ছিল মেক্সিকান নাগরিক, বাকিরা মধ্য আমেরিকার বিভিন্ন দেশের। আমেরিকাজুড়ে এ ধরনের অভিবাসনপ্রত্যাশীরা পুরোনোর পাশাপাশি নিত্যনতুন কৌশল অবলম্বন করছে।

উচ্চতায় বুর্জ খলিফাকে হার মানাবে ‘স্কাই মাইল টাওয়ার’
যদি বলা হয়, বিশ্বের উচ্চতম স্থাপনা কী? চোখ বুজেই বলা যায়, দুবাইয়ের বুর্জ খলিফা অথবা চীনের সাংহাই টাওয়ার। তবে এবার সেই দিন ফুরাতে চলেছে। জাপান এমন একটি টাওয়ার নির্মাণ করতে যাচ্ছে যা হবে বিশ্বের সবচেয়ে উচ্চতম ভবন। এর নামকরণ করা হয়েছে ‘স্কাই মাইল টাওয়ার’। এর উচ্চতা ১ হাজার ৭০০ মিটার (৫ পাঁচ হাজার ৫৭৭ ফুট)। উচ্চতার নিরিখে বুর্জ খলিফাকেও পার করবে স্কাই মাইল। কারণ বুর্জ খলিফার উচ্চতা ২ হাজার ৭১৭ ফুট। এই টাওয়ার নির্মাণ হবে জাপানের রাজধানী টোকিওতে। বিশ্বের অন্যতম স্থাপত্য নির্মাণ সংস্থা কোহন পেডেরসেন ফক্স অ্যাসোসিয়েটস এই টাওয়ার তৈরি করবে।

বোস্টনে সেতুর ওপর ট্রেনে আগুন
যুক্তরাষ্ট্রের বোস্টনে একটি সেতু পার হওয়ার সময় ট্রেনে আগুন লেগেছে। এসময় জানালা দিয়ে লাফিয়ে পালানোর চেষ্টা করেন অনেক যাত্রী। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। কর্তৃপক্ষ জানিয়েছে, প্রায় দুইশজনকে উদ্ধার করা হয়েছে। বেশিরভাগ যাত্রী ট্রেনের জানালা দিয়ে বেরিয়ে যান। প্রাণ বাঁচাতে এক নারী নদীতে ঝাঁপিয়ে পড়েন।

৭ ঘণ্টার বৃষ্টিতে ২০ বছরের রেকর্ড ভাঙলো পাকিস্তানে
মাত্র সাত ঘণ্টা বৃষ্টিতেই ২০ বছরের পুরোনো রেকর্ড ভাঙলো পাকিস্তানের লাহোরে। বৃহস্পতিবার (২১ জুলাই) দেশটির দ্বিতীয় বৃহত্তম শহরে সর্বোচ্চ ২৩৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। এদিন লাহোরে প্রবল বর্ষণের পাশাপাশি বজ্রবৃষ্টি দেখা দেয়। বৃষ্টির পানিতে তলিয়ে যায় শহরের নিম্নাঞ্চলের বহু বাড়িঘর। ডুবে যায় রাস্তাঘাট, বিঘ্নিত হয় গাড়ি চলাচল। অনেক এলাকায় বিচ্ছিন্ন হয়ে পড়েছে বিদ্যুৎসংযোগ। ভারি বৃষ্টি ও তীব্র বাতাসে বিদ্যুতের লাইন ক্ষতিগ্রস্ত হওয়ায় অন্ধকারে ডুবেছে শহরের প্রায় অর্ধেক এলাকা।


আরও খবর



টি-টোয়েন্টি সিরিজের মাঝপথেই ছিটকে গেলেন অধিনায়ক সোহান

প্রকাশিত:Monday ০১ August ২০২২ | হালনাগাদ:Sunday ০৭ August ২০২২ | ২৫জন দেখেছেন
Image

টি-টোয়েন্টি সিরিজে দারুণ নেতৃত্ব দিয়ে দলকে সমতায় ফেরালেন। এমন সময়ে ছিটকে পড়তে হলো অধিনায়ক নুরুল হাসান সোহানকে।

আঙুলের চোটে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন সোহান। ফলে টি-টোয়েন্টি সিরিজের পর ওয়ানডে সিরিজেও তাকে পাওয়া যাবে না। অর্থাৎ জিম্বাবুয়ে সফরটাই শেষ হয়ে গেলো তার। বিসিবির পক্ষ থেকে এক বিবৃতিতে নিশ্চিত করা হয়েছে এই খবর।

রোববার হারারেতে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে কিপিংযের সময় পেসার হাসান মাহমুদের একটি ডেলিভারি ধরতে গিয়ে বাঁ হাতের তর্জনীতে আঘাত পেয়েছেন সোহান।

বাংলাদেশ দলের ফিজিও মুজাদ্দেদ আলফা সানি জানান, 'আমরা এক্স-রে করেছি, তাতে তার (সোহান) তর্জনীতে চিড় ধরা পড়েছে। এই ধরনের চোট সেরে উঠতে তিন সপ্তাহের মতো লাগে। তাই মঙ্গলবার শেষ টি-টোয়েন্টি তো বটেই, আসন্ন ওয়ানডে সিরিজ থেকেও ছিটকে গেছেন তিনি।'


আরও খবর



টিভিতে আজ দেখবেন যে সব খেলা

প্রকাশিত:Thursday ২১ July ২০২২ | হালনাগাদ:Monday ০৮ August ২০২২ | ৩৬জন দেখেছেন
Image

ফুটবল
বাংলাদেশ প্রিমিয়ার লিগ
শেখ রাসেল-পুলিশ এফসি
সরাসরি, বিকেল ৪টা
টি স্পোর্টস

নারীদের উয়েফা ইউরো
২য় কোয়ার্টার ফাইনাল
জার্মানি-অস্ট্রিয়া
সরাসরি, রাত ১টা
সনি টেন ২


আরও খবর