Logo
আজঃ Friday ১৯ August ২০২২
শিরোনাম
রূপগঞ্জে আবাসিকের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ডেমরায় প্যাকেজিং কারখানায় ভয়বহ অগ্নিকান্ড রূপগঞ্জে পুলিশের ভুয়া সাব-ইন্সপেক্টর গ্রেফতার রূপগঞ্জে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ ॥ সভা সরাইলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বিশেষ দোয়া অনুষ্ঠিত। নারায়ণগঞ্জে পারিবারিক কলহে স্ত্রীকে পুতা দিয়ে আঘাত করে হত্যা,,স্বামী গ্রেপ্তার রূপগঞ্জ ইউএনও’র বিদায় সংবর্ধনা নাসিরনগরে স্বামীর পরকিয়ার,বলি ননদ ভাবীর বুলেটপানে আত্মহত্যা নাসিরনগরে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী পালিত ডেমরায় জাতীয় শোক দিবসের কর্মসুচি পালিত

জাতীয় বা স্থানীয় কোনো নির্বাচনেই অংশ নেবে না বিএনপি

প্রকাশিত:Friday ০৭ January ২০২২ | হালনাগাদ:Friday ১৯ August ২০২২ | ৫২২জন দেখেছেন
Image

বর্তমান সরকারের অধীনে জাতীয় বা স্থানীয় কোনো নির্বাচনেই অংশ নেবে না বিএনপি- এ সিদ্ধান্ত আগেই নেওয়া ছিল। তবে স্থানীয় সরকার নির্বাচনের ক্ষেত্রে কিছুটা ছাড় ছিল- দলের কেউ চাইলে স্বতন্ত্র প্রার্থিতা করতে পারবে। কিন্তু এবার সেই পথও বন্ধ করে দিয়েছে বিএনপি। দল থেকে জানানো হয়েছে, সিদ্ধান্ত অমান্য করে গুরুত্বপূর্ণ পদধারী কোনো নেতা স্বতন্ত্র হিসেবে ভোট করলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

দলের এ সিদ্ধান্তের কথা গতকাল বৃহস্পতিবার আমাদের সময়কে জানান বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, গুরুত্বপূর্ণ পদধারী কেউ স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। যারা নির্বাচনী প্রচারে অংশ নেবেন তারাও ছাড় পাবেন না। এ সিদ্ধান্ত অমান্য করলে তা শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ড বলে গণ্য হবে।

বিএনপির দপ্তর সূত্রে জানা গেছে, ইউনিয়ন পরিষদ, পৌরসভা ও সিটি করপোরেশন নির্বাচনে অংশগ্রহণ করায় গতকাল পর্যন্ত পাঁচ নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। নোয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হওয়ায় দুই নেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে। তারা হলেন জেলা বিএনপির কোষাধ্যক্ষ ও নোয়াখালী পৌরসভা বিএনপির সভাপতি আবু নাছের এবং জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম। গত বুধবার রুহুল কবির রিজভী স্বাক্ষরিত চিঠিতে এ আদেশ দেওয়া হয়।

এ বিষয়ে শহিদুল ইসলাম বলেন, স্বতন্ত্র প্রার্থী হওয়া যাবে বলে দলের কেন্দ্রীয় পর্যায় থেকে ঘোষণা দেওয়ার কারণেই তিনি প্রার্থী হয়েছেন। এর মধ্যে দলীয় সিদ্ধান্ত পরিবর্তন হয়েছে কিনা, তা জানি না। সিদ্ধান্ত পরিবর্তন হলে আগেই আমাদের জানানো উচিত ছিল। এখন এমন সময় অব্যাহতির সিদ্ধান্ত দেওয়া হয়েছে, এ সময় পিছু হটার কোনো সুযোগ নেই। আর আবু নাছের বলেন, বিএনপি স্থানীয় সরকার নির্বাচনে প্রথমে অংশ নিয়েছিল। এর পর অনিয়মের কারণে সিদ্ধান্ত নেয়, এ সরকারের অধীনে আর কোনো স্থানীয় সরকার নির্বাচনে অংশ নেবে না। এর পর ঘোষণা দেওয়া হয় স্থানীয় পর্যায়ের কোনো নেতা চাইলে স্বতন্ত্র হিসেবে প্রার্থী হতে পারবেন। দলের এ সিদ্ধান্তে নির্বাচনে প্রার্থী হয়েছি। কিন্তু কোনো ধরনের কারণ দর্শানো ছাড়াই সরাসরি দলের পদ থেকে অব্যাহতির চিঠিতে হতবাক হয়েছি।

এ ছাড়া নাটোরের বাগাতিপাড়া পৌরসভায় মেয়র পদে নির্বাচন করায় পৌর বিএনপির আহ্বায়ক আমিরুল ইসলাম জামাল এবং স্থানীয় একটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ায় বাগাতিপাড়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলামকে তাদের পদ থেকে গতকাল অব্যাহতি দেওয়া হয়। যদিও দলের পক্ষ থেকে বলা হয়েছে, ওই দুই প্রার্থী আগেই দলের কাছে অব্যাহতি চেয়েছিলেন। এর আগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থিতা করা তৈমূর আলম খন্দকারকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টার পদ ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হয়।

সরকারবিরোধী আন্দোলন জোরদার করতেই দলটি এ কঠোর অবস্থান নিয়েছে। বিএনপি নেতারা মনে করেন, দেশে-বিদেশে চাপে থাকা সরকার এখন সুষ্ঠু নির্বাচন করে ভাবমূর্তি পুনরুদ্ধারের চেষ্টা করবে। আবার দলের নেতাকর্মীরা নির্বাচনের দিকে মনোযোগ দিলে চলমান আন্দোলনের গতি মন্থর হয়ে পড়বে। সে ক্ষেত্রে একটা বার্তা নিয়ে সক্রিয় থাকতে চায় বিএনপি। সেটা হলো নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা।


আরও খবর



সন্ধ্যা নদী থেকে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

প্রকাশিত:Tuesday ০৯ August ২০২২ | হালনাগাদ:Friday ১৯ August ২০২২ | ৪৬জন দেখেছেন
Image

সন্ধ্যা নদীতে যাত্রীবাহী লঞ্চের সঙ্গে বালুবোঝাই বাল্কহেডের সংঘর্ষে নিখোঁজ মো. কালামের (৬০) মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে বাল্কহেডের সুকানী মো. মিলন এখনো নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার (৯ আগস্ট) বেলা ১১টার দিকে বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের মসজিদবাড়ি এলাকা থেকে কালামের মরদেহ উদ্ধার করে ডুবুরি দল।

নিহত কালামের বাড়ি পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার নান্দুহার এলাকায়। তিনি বাল্কহেডের ইঞ্জিন মেরামতের কাজে নিয়োজিত ছিলেন। নিখোঁজ মো. মিলনের বাড়ি একই এলাকায়। তিনি বাল্কহেডের সুকানী ছিলেন।

বালুবোঝাই বাল্কহেডের মালিক হাবুল কাজী জাগো নিউজকে বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে রাতে কল করলে বাল্কহেডের সুকানী মিলন ও শ্রমিক কালামের মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছিল। আজ বেলা ১১টার দিকে কালামের মরদেহ উদ্ধার করা হয়েছে। কিন্তু সুকানী মিলনের সন্ধান এখনো মেলেনি।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ আলম চৌধুরী জাগো নিউজকে বলেন, বেলা ১১টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা বাল্কহেডের নিখোঁজ শ্রমিক কালামের মরদেহ সন্ধ্যা নদী থেকে উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। সুকানী মিলনের সন্ধানে নদী তল্লাশি চালাচ্ছেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

তিনি আরও বলেন, ডুবে যাওয়া বাল্কহেডটি শনাক্ত করা গেছে। সেটি মসজিদবাড়ি এলাকার একটি ইটভাটা সংলগ্ন সন্ধ্যা নদীর পানির তলদেশে রয়েছে। বাল্কহেডটি উদ্ধারের চেষ্টা চলছে।

উজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মমিন উদ্দিন জাগো নিউজকে বলেন, বাল্কহেডের সঙ্গে সংঘর্ষে এমভি মর্নিংসান-৯ লঞ্চের তলায় ছিদ্র হয়ে পানি উঠতে শুরু করে। এরপর উজিরপুরের চৌধুরীর হাট ঘাটে লঞ্চটি ভেড়ানো হয়। দুই শতাধিক যাত্রী নেমে বিকল্প পথে গন্তব্যে চলে যান। তবে তখনও শতাধিক যাত্রী লঞ্চে অবস্থান করছিলেন। ভোরের দিকে লঞ্চটি মেরামত সম্পন্ন হলে ওই যাত্রীদের নিয়ে লঞ্চটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে।

সোমবার রাত ৮টার দিকে ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চ মর্নিংসান-৯ ও বালুবোঝাই একটি বাল্কহেডের সংঘর্ষ ঘটে। এতে বালুবোঝাই বাল্কহেডটি নদীতে ডুবে সুকানী মো. মিলন ও শ্রমিক কালাম নিখোঁজ হন। শ্রমিকের মরদেহ মিললেও সুকানী এখনো নিখোঁজ রয়েছেন।


আরও খবর



রিজার্ভ চুরি মামলার প্রতিবেদন ২ অক্টোবর

প্রকাশিত:Wednesday ১৭ August ২০২২ | হালনাগাদ:Thursday ১৮ August ২০২২ | ৫০জন দেখেছেন
Image

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির ঘটনায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (১৭ আগস্ট) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে তদন্ত সংস্থা সিআইডি প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব নতুন এ দিন ধার্য করেন।

আরও পড়ুন>> রিজার্ভ চুরি মামলার প্রতিবেদন ১৭ আগস্ট

২০১৬ সালের ৫ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের ফেডারেল রিজার্ভ ব্যাংক থেকে জালিয়াতি করে সুইফট কোডের মাধ্যমে বাংলাদেশ ব্যাংকের ৮ কোটি ১০ লাখ ডলার হাতিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে ওই টাকা ফিলিপাইনে পাঠানো হয়। সংশ্লিষ্টরা ধারণা করেন, দেশের অভ্যন্তরের কোনো চক্রের সহায়তায় হ্যাকার গ্রুপ রিজার্ভের অর্থ পাচার করেছে।

ওই ঘটনায় ২০১৬ সালের ১৫ মার্চ বাংলাদেশ ব্যাংকের অ্যাকাউন্টস অ্যান্ড বাজেটিং ডিপার্টমেন্টের উপ-পরিচালক জোবায়ের বিন হুদা বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে মতিঝিল থানায় মানি লন্ডারিং প্রতিরোধ আইন-২০১২ (সংশোধনী ২০১৫) এর ৪ ধারাসহ তথ্য ও প্রযুক্তি আইন-২০০৬ এর ৫৪ ধারায় ও ৩৭৯ ধারায় মামলা করেন। বর্তমানে মামলাটি তদন্ত করছে সিআইডি।


আরও খবর



তার মধ্যে হিটম্যানকে খুঁজে পাচ্ছেন ধাওয়ান

প্রকাশিত:Thursday ২৮ July ২০২২ | হালনাগাদ:Friday ১৯ August ২০২২ | ৫৬জন দেখেছেন
Image

ওয়েস্ট ইন্ডিেজের বিপক্ষে ওয়ানডে সিরিজে ছিলেন না রোহিত শর্মা। তবে 'হিটম্যান'খ্যাত এই ব্যাটারের অভাব যেন ঘুচিয়ে দিয়েছেন ভারতের তরুণ এক ওপেনার।

ধাওয়ানের নেতৃত্বে খেলতে গিয়ে ওয়েস্ট ইন্ডিজে ৩-০ ব্যবধানে ওয়ানডে সিরিজ জিতেছে ভারত। তিন ম্যাচে ৬৪, ৪৩ আর অপরাজিত ৯৮ রানের ইনিংস খেলে সিরিজসেরা হয়েছেন ভারতীয় ওপেনার শুভমান গিল।

২২ বছর বয়সী এই ওপেনারের মধ্যেই রোহিত শর্মার ছায়া দেখছেন ধাওয়ান। বুধবার সিরিজের শেষ ম্যাচের পর ধাওয়ান বলেন, 'তার (গিল) টেকনিক বেশ ভালো, সে একজন ক্লাসি প্লেয়ার। আমার মনে হয়, তার মধ্যে কিছুটা রোহিতের ধাচ আছে।'

ভারতের ভারপ্রাপ্ত অধিনায়ক যোগ করেন, 'যেভাবে সে ব্যাট করে মনে হয়, তার সামনে অনেক সময় আছে। আজ (বুধবার) সে ৯৮ রান করেছে দেখে ভালো লাগছে। সে জানে কিভাবে ফিফটিকে নব্বইয়ের ঘরে নিতে হয়।'

ধাওয়ান প্রশংসা করেছেন তরুণ বোলিং আক্রমণেরও। জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামির মতো অভিজ্ঞ তারকাদের অনুপস্থিতি দারুণভাবে সামলে নিয়েছেন মোহাম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর আর প্রসিধ কৃষ্ণা।

ধাওয়ান বলেন, 'সিরিজ কোয়ালিটি বোলার। তার আত্মবিশ্বাস অনেক বেড়েছে। সে জানে কী করতে হবে। তাই অধিনায়ক হিসেবে আমার কাজটা সহজ হয়ে যায়। অধিনায়ক হিসেবে এটা দেখা বেশ স্বস্তির যে ছেলেরা জানে কী করতে হবে। তারা তাদের দায়িত্ব সম্পর্কে সচেতন।'


আরও খবর



শতভাগ ভাতা বিতরণে সক্ষম নগদ: সমাজসেবা ডিজি

প্রকাশিত:Tuesday ২৬ July ২০২২ | হালনাগাদ:Monday ১৫ August ২০২২ | ২২জন দেখেছেন
Image

বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ সরকারি ভাতা বিতরণে শতভাগ সক্ষম বলে মন্তব্য করেছেন সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক শেখ রফিকুল ইসলাম। সমাজসেবা অধিদপ্তরের দায়িত্বে থাকা সামাজিক নিরাপত্তা ভাতার ৭৫ শতাংশই বিতরণ হয় ‘নগদ’-এর মাধ্যমে। যা সুষ্ঠুভাবে বিতরণ করা হয়েছে বলে মনে করেন তিনি।

সমাজসেবা অধিদপ্তর বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা, ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে ভাতা বিতরণ করে থাকে। মূলত সমাজের প্রান্তিক মানুষ এ ভাতা পেয়ে থাকেন। প্রান্তিক এ মানুষদের ডিজিটাল সেবার আওতায় আনায় সন্তুষ্টির কথা জানান সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক শেখ রফিকুল ইসলাম।

তিনি বলেন, ‘আমরা এমন একটি জনগোষ্ঠী নিয়ে কাজ করছি, যারা সমাজের সবচেয়ে পিছিয়ে পড়া ও অল্প শিক্ষিত মানুষ। এদের একটা বড় অংশ মোবাইলও সঠিকভাবে ব্যবহার করতে পারে না। কাজ করতে করতে হাতের আঙুল এতটাই শক্ত হয়ে গেছে যে-মোবাইলের বাটন চাপতেও পারে না। ওটিপি বা পিন কী, তারা এটা বোঝে না। এ মানুষদের কাছে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসের মাধ্যমে টাকা পৌঁছানোটা বিরাট চ্যালেঞ্জ ছিল। আমরা এ কাজ করতে পেরেছি। এ চ্যালেঞ্জ জয় করতে ‘নগদ’ অসাধারণ ভূমিকা রেখেছে।

ভাতা বিতরণের ক্ষেত্রে একটা বড় চ্যালেঞ্জ ছিল প্রান্তিক জনগোষ্ঠীর কাছে পৌঁছানো। ভূ-প্রাকৃতিক সে চ্যালেঞ্জ জয় করতে ‘নগদ’ যে তৎপরতা দেখিয়েছে তা প্রশংসার দাবি রাখে বলে মনে করেন শেখ রফিকুল ইসলাম। এমন এলাকাগুলোয় ভাতা বিতরণ ছিল সবচেয়ে বড় চ্যালেঞ্জের।

পটুয়াখালীর রাঙাবালির কথা উল্লেখ করে তিনি বলেন, আমাদের ভাতা বিতরণের একটা অংশ ছিল গ্রীষ্মকালে। সমুদ্র তখন উত্তাল। রাঙাবালি বা কুতুবদিয়ায় সে সময়ে ‘নগদ’-এর কর্মীরা ওই উত্তাল সমুদ্র পাড়ি দিয়ে রাঙাবালির লোকজনকে অ্যাকাউন্ট করিয়েছেন। এটা প্রশংসার দাবি রাখে।

শেখ রফিকুল ইসলাম বলেন, এ প্রকল্পের সিংহভাগ (৭৫ শতাংশ) অর্থ নগদ-এর মাধ্যমে বিতরণ করা হয়েছে। নগদ-এর ম্যানেজমেন্ট অত্যন্ত ডায়নামিক, দূরদর্শী ও যোগ্যতার পরিচয় দিয়েছে। অল্প সময়ের মধ্যে তারা লোকবল বৃদ্ধি করে তাদের প্রশিক্ষণ দিয়েছে এবং দ্রুততার সঙ্গে ৬০ লাখ অ্যাকাউন্ট খুলে দিয়েছে। অসাধারণ দক্ষতার সঙ্গে তারা এটা করেছেন।

তিনি আরও বলেন, আমার নিজেরও বিশ্বাস ছিল না যে, তারা এত অল্প সময়ের মধ্যে ৬০ লাখ মানুষের অ্যাকাউন্ট খুলে ফেলতে পারবে। এবারের ভাতা বিতরণে আমরা ‘নগদ’ সম্পর্কে কোনো অভিযোগ পাইনি। কোথাও কেউ বলেনি বা কোনো সংবাদপত্রেও রিপোর্ট আসেনি। আমাদের রিপোর্টও বলছে, তারা খুব স্বচ্ছভাবে ভাতা বিতরণ করছে।

শেখ রফিকুল ইসলাম মনে করেন, দায়িত্ব দিলে ‘নগদ’ সরকারের সব ভাতাই শতভাগ বিতরণের সক্ষমতা রাখে। তিনি বলেন, ভাতা বিতরণের পর ‘নগদ’ এ বিষয়ে পরিষ্কার একটা রিপোর্ট দেয়। পরে সমাজসেবা অধিদপ্তর সেটি যাচাই-বাছাই করে। আমরা দেখেছি, নগদ-এর ভাতা বিতরণ প্রক্রিয়া খুবই স্বচ্ছ এবং ত্রুটি নেই বললেই চলে। যেটুকু ত্রুটি আছে, তা মূলত টেকনিক্যাল।

২০২১ সালের জানুয়ারি মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসের মাধ্যমে সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতা বিতরণ শুরু করেন। পরে চলতি বছর মার্চে সমাজকল্যাণ মন্ত্রণালয় চুক্তি নবায়ণ করে।

সামাজিক নিরাপত্তা কর্মসূচির ভাতাসহ অন্যান্য সব সরকারি ভাতা, উপবৃত্তি, অনুদানসহ নগদ এ পর্যন্ত ১৫ হাজার কোটি টাকার বেশি বিতরণ করেছে। এর মাধ্যমে সরকারি ভাতা বিতরণ প্রক্রিয়া সহজ ও স্বচ্ছ হয়েছে।


আরও খবর



রূপনগরে জুয়েলারিতে ডাকাতি: ১৬ ভরি স্বর্ণ উদ্ধার, গ্রেফতার ২

প্রকাশিত:Sunday ০৭ August ২০২২ | হালনাগাদ:Tuesday ১৬ August ২০২২ | ১৭জন দেখেছেন
Image

রাজধানীর মিরপুরের রূপনগরে স্বর্ণের দোকানে (জুয়েলারি) ডাকাতির ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ডাকাতি করা ১৬ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়।

রোববার (৭ আগস্ট) দুপুরে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. জসীম উদ্দীন মোল্লা।

তিনি বলেন, সম্প্রতি মিরপুরের রূপনগরে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১৬ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে গ্রেফতারদের নাম-পরিচয় জানানো হয়নি। এ বিষয়ে আজ (রোববার) দুপুরে ডিএমপির মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।


আরও খবর