Logo
আজঃ রবিবার ১৪ জুলাই ২০২৪
শিরোনাম
মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? কর্মীদের দক্ষ করে বিদেশে পাঠাতে হবে : প্রতিমন্ত্রী বাংলাদেশকে কত বিলিয়ন অনুদান-ঋণ দেবে চীন, জানালেন প্রধানমন্ত্রী নাসিরনগরে খুনের মামলার বাদীর এখন দিন কাটছে আতংকে মধুপুরে ক্লিনিং স্যাটারডে কার্যক্রম অনুষ্ঠিত এবার কোটা আন্দোলনের পক্ষে কথা বললেন আয়মান সাদিক ভারতে পাচার হওয়া ৫ বাংলাদেশি সাজাভোগ শেষে দেশে ফিরেছে শিক্ষার্থীরাই হবে আগামী বাংলাদেশের কর্ণধার: ধর্মমন্ত্রী দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী: প্রধানমন্ত্রী বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন
ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা

ইভ্যালির রাসেল হাইকোর্ট থেকে জামিন পেলেন

প্রকাশিত:মঙ্গলবার ০৬ জুন ২০২৩ | হালনাগাদ:রবিবার ১৪ জুলাই ২০২৪ | ৩০১জন দেখেছেন

Image

আদালত প্রতিবেদক:প্রতারণার মাধ্যমে গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইন করা মামলায় হাইকোর্ট থেকে জামিন পেলেন ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল। আজ মঙ্গলবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানিতে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট আহসানুল করীম। শুনানিতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সারওয়ার হোসেন বাপ্পী।

অ্যাডভোকেট আহসানুল করিম বলেন, রাসেলের বিরুদ্ধে আরও মামলা থাকায় তিনি এখনই কারামুক্তি পাচ্ছেন না।

অন্যদিকে, ডেপুটি অ্যাটর্নি জেনারেল সারওয়ার হোসেন বাপ্পী বলেন, রাসেলের জামিন আদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করা হবে।

২০২১ সালের ১৬ সেপ্টম্বর প্রতারণার অভিযোগে স্ত্রীসহ গ্রেপ্তার হন মো. রাসেল। পরে তার স্ত্রী জামিনে মুক্তি পান। ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর ইভ্যালির গ্রাহক মোহাম্মদ আলমগীর হোসেন বাদী হয়ে ওই দম্পতিসহ অজ্ঞাত ১৫ থেকে ২০ জনকে আসামি করে বাড্ডা থানায় মামলাটি করেন।

মামলায় বলা হয়, ২০২০ সালের ১ জানুয়ারি থেকে সেপ্টেম্বর পর্যন্ত ইভ্যালি থেকে ইলেকট্রনিক পণ্য কেনার জন্য বিকাশ ও নগদের মাধ্যমে ২৮ লাখ টাকা পাঠান অভিযোগকারী। ইভ্যালির অর্ডার দেওয়ার ৪৫ দিনের মধ্যে পণ্য ডেলিভারি দেওয়ার কথা থাকলেও ৭ মাস পেরিয়ে গেলেও তিনি তা পাননি।

চলতি বছরের ২ মার্চ ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক এ এম জুলফিকার হায়াত এ মামলায় অভিযোগ গঠন করে আদেশ দেন। মামলার তদন্তকারী কর্মকর্তা, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার দাস গত বছরের ১৬ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন।


আরও খবর



রাজধানীর কদমতলীতে এক ব্যাক্তিকে কুপিয়ে হত্যা

প্রকাশিত:শুক্রবার ১২ জুলাই ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৪ জুলাই ২০২৪ | ৭৪জন দেখেছেন

Image

শফিক আহমেদ:রাজধানীর কদমতলী থানার পাটেরবাগ জমিদার বাড়ির গলির সামনে অজ্ঞাত দুষ্কৃতিকারীরা দেশীয় অস্ত্র দিয়ে মোঃ মাহবুব আলম(৫২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

নিহত মাহবুব কদমতলির ১৪৫৪ নং দক্ষিণ ধনিয়ার মৃত আবুল হাসেম সোলায়মানের ছেলে।সে ঘটনাস্থল এলাকায় কোমল পানিও সরবরাহ করতো বলে জানিয়েছেন স্বজনরা।

বৃহস্পতিবার(১২ জুলাই) রাত সোয়া দশটার দিকে এই ঘটনা ঘটে।পরে রাত সাড়ে ১১ টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই রফিকুল আলম জানান ,আমার ভাই বিভিন্ন দোকানে কোমল পানীয় সরবরাহ করত। রাতে পায়ে হেঁটে পাটেরবাগ আহালে হাদিস মসজিদের পাশে জমিদার বাড়ির গলির সামনে দিয়ে যাওয়ার সময় অজ্ঞাত দুষ্কৃতিকারীরা আমার ভাইকে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে পালিয়ে যায়।পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান, আমার ভাই আর বেঁচে নেই।সে আরো জানায়, কে বা কাহারা আমার ভাইকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেছে সে বিষয়টি বলতে পারছি না।

বিষয়টি নিশ্চিত করে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী আবুল কালাম আজাদ বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি ওই ব্যক্তির সাথে পূর্ব শত্রুতার জেরে এই ঘটনাটি ঘটেছে।

আমরা আরও জানতে পেরেছি নিহত ব্যক্তিকে ফোন দিয়ে ডেকে নিয়ে এই হত্যাকান্ড সংঘটিত হয়। এই হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদেরকে গ্রেফতারের অভিযান চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান ওসি আবুল কালাম জানান।

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



তিস্তায় বাংলাদেশের সিদ্ধান্তে সম্মান জানাবে চীন: রাষ্ট্রদূত

প্রকাশিত:বৃহস্পতিবার ০৪ জুলাই ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৪ জুলাই ২০২৪ | ৮৪জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:তিস্তা নদীতে প্রকল্প নেওয়ার সিদ্ধান্ত বাংলাদেশের। চীন বাংলাদেশের সিদ্ধান্তে সম্মান জানাবে,বলেছেন ঢাকায় নিযুক্ত চীনের রাষ্ট্রদূত ইয়াও ওয়েন।

বৃহস্পতিবার (৪ জুলাই) জাতীয় প্রেস ক্লাবে ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ডিক্যাব) আয়োজিত ‘ডিক্যাব টক’ অনুষ্ঠানে এ কথা বলেন রাষ্ট্রদূত।

ইয়াও ওয়েন বলেন, তিস্তা সম্পর্কে আপনারা অবগত আছেন। আমি এটা নিয়ে কি বলতে পা‌রি। তিস্তা নদী বাংলাদেশের সীমানায়, এটা বাংলাদেশের নদী। তিস্তা নদীতে প্রকল্প নেওয়ার সিদ্ধান্ত বাংলাদেশ নেবে। চীন সেই সিদ্ধান্তে সম্মান জানাবে। এই মুহূর্তে আমি এটাই বলতে পা‌রি।

রাষ্ট্রদূত বলেন, তিস্তা বাংলাদেশের নদী, সে তার অংশে যেকোনো প্রকল্প নিতে পারে। তিস্তা নদী ব্যবস্থাপনা নিয়ে কাজ করতে চীন প্রস্তাব দিয়েছে। বাংলাদেশ ফি‌জিবল স্টা‌ডি করার কথা বলেছে। এখন প্রস্তাব গ্রহণ করার বিষয় বাংলাদেশের।

ভারতের সঙ্গে যৌথভাবে তিস্তা প্রকল্প বাস্তবায়নে এক প্রশ্নের জবাবে রাষ্ট্রদূত বলেন, আমরা প্রস্তুত এবং ওপেন। সিদ্ধান্ত বাংলাদেশের।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা জানিয়েছেন, আগামী ৮ জুলাই (সোমবার) সকালে ঢাকা থেকে বেইজিংয়ের উদ্দেশে রওনা হবেন প্রধানমন্ত্রী। ৯ জুলাই (মঙ্গলবার) তিনি বেইজিংয়ে বিজনেস ফোরামে যোগ দিয়ে বক্তব্য দেবেন। পরদিন ১০ জুলাই (বুধবার) বঙ্গবন্ধুকন্যা চীনের প্রধানমন্ত্রী লি কিয়াংয়ের সঙ্গে আনুষ্ঠানিক বৈঠকে বসবেন। বৈঠকে আর্থিক সহায়তা এবং নতুন প্রকল্পে অর্থায়নের মতো বিষয়গুলো গুরুত্ব পাবে। পরে প্রধানমন্ত্রী চীনের প্রেসিডেন্ট শি জিনপিংয়ের সঙ্গে আলোচনা করবেন। প্রধানমন্ত্রীর বেইজিং সফরের সময় দেশটির সঙ্গে বেশ কয়েকটি দলিল সইয়ের কথা রয়েছে। এছাড়া সরকারপ্রধান বঙ্গবন্ধুর বই ‘আমার দেখা নয়াচীন’র চাইনিজ ভাষায় অনুবাদের মোড়ক উন্মোচন করবেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ডিক্যাব প্রেসিডেন্ট নূরুল ইসলাম হাসিব ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান অপু।


আরও খবর

রিজার্ভ কমল ১৩২ কোটি ডলার

বৃহস্পতিবার ১১ জুলাই ২০২৪

বাড়ল স্বর্ণের দাম

রবিবার ০৭ জুলাই ২০২৪




শাহবাগ এলাকার জনসাধারণের ভোগান্তি কমাতে কাজ করছে টিআই মঞ্জুরুল আলম

প্রকাশিত:শুক্রবার ২৮ জুন ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৪ জুলাই ২০২৪ | ২০৬জন দেখেছেন

Image

কামাল হোসেন খানঃঢাকা মেট্রোপলিটন পুলিশের(ট্রাফিক) যুগ্ম কমিশনার  মেহেদী হাসানের নির্দেশনায়, রমনা ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি) মোঃ জয়নুল আবেদীন এর তত্ত্বাবধানে ট্রাফিক শাহবাগ জোনের সহকারি পুলিশ কমিশনার মেহেদী হাসান শাকিল এর সার্বিক ব্যবস্থাপনায় ট্রাফিক পুলিশের শাহবাগ জোনের পরিদর্শক (শহর ও যানবাহন) এ কে এম মঞ্জুরুল আলম এর উদ্যোগে সড়কের শৃঙ্খলা ফিরিয়ে আনতে শাহবাগ মোড় থেকে আজিজ সুপার মার্কেট গ্যাপ পর্যন্ত মিডওয়ে আইল্যান্ডে বাঁশও কাঁটাতার দিয়ে বেরিয়ার তৈরি করেন। এবং এসব বেরিয়ার এর মধ্যে রিফ্লেক্টিভ স্টিকার সংযোজন করা হয়।যাতে জনসাধারণ বিশৃংখল ও অনিরাপদ ভাবে রাস্তা পারাপার না করতে পারে সেই সাথে ফুট ওভারব্রিজ ও জেব্রা ক্রসিং ব্যবহার করতে বাধ্য হন। রাস্তা পারাপারে সড়ক আইন মেনে চলে ফুট ওভারব্রিজ জেব্রা ক্রসিং ব্যবহারে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ট্রাফিক পুলিশের এই কার্যক্রম প্রতিনিয়ত অব্যাহত আছে। এছাড়াও এসব এলাকায় ফুটপাত থেকে অবৈধ দখলদার ও হকার উচ্ছেদ করেন। এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের বহিঃ বিভাগ (পিজি-আউটডোর) ও বিসিএস একাডেমি গ্যাপ এলাকা হকার ও ভাসমান দোকান মুক্ত করা হয়। এর ফলে এই হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগী ও জনসাধারণের নির্বিঘ্নে চলাচল সুনিশ্চিত করা হয়। ইতোপূর্বে উক্ত এলাকাটি হকার ও ভাসমান দোকান এবং অবৈধ পার্কিংয়ের কারণে জনসাধারণের চলাচলে বিপত্তি ঘটতো। ট্রাফিক পুলিশের অভিযানে এসব এলাকায় অবৈধ পার্কিং ও হকার উচ্ছেদের কারণে সড়ক গুলোতে শৃঙ্খলা ফিরে এসেছে। এতে করে পথচারীদের চলাচলে অনেকটাই স্বস্তি ফিরে এসেছে।

ট্রাফিক রমনা বিভাগের অন্তর্গত শাহবাগ জোনের টিআই এ.কে.এম মঞ্জুরুল আলম জানান"ট্রাফিক পুলিশের এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।"

শাহবাগ এলাকার গুরুত্বপূর্ণ এই সড়কটি অবৈধ ভাসমান দোকান ও হকারমুক্ত হওয়ায় এবং মিডওয়ে আইল্যান্ডে বাঁশও কাঁটাতার দিয়ে বেরিয়ার দিয়ে সড়কটি পথচারীদের চলাচলের জন্য নির্বিঘ্ন করায় মানুষের কাছে প্রশংসা পেয়েছে রমনা ট্রাফিক বিভাগ।


আরও খবর



সিলেটের ইসকন মন্দিরে আলোচনাসভায় প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী

প্রকাশিত:রবিবার ১৪ জুলাই ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৪ জুলাই ২০২৪ | ৪৯জন দেখেছেন

Image

শাহিদ আহমেদ খান সিলেট প্রতিনিধি:প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি অসাম্প্রদায়িক সম্প্রীতিপূর্ণ উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠনের জন্য নিরলস কাজ করে চলেছেন। প্রধানমন্ত্রী চান, মহান মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ একটি ধর্মনিরপেক্ষ ও প্রগতিশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা পাক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্ম-বর্ণ-জাতি নির্বিশেষে সকল মানুষের জন্য বসবাসযোগ্য একটি সমাজব্যবস্থা গড়ে তুলতে প্রতিজ্ঞাবদ্ধ।’

তিনি বলেন, ‘১৯৭১ সালে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধ সংঘটিত হয়েছিল ক্ষুধা, দারিদ্র্য, সন্ত্রাসমুক্ত ও গণতান্ত্রিক বাংলাদেশ গঠনের অভিপ্রায়ে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও মনেপ্রাণে বিশ^াস করেন ধর্ম যার যার, উৎসব সবার। এই বাংলাদেশ আমাদের সকলের।’ 

জগন্নাথদেব, বলদেব ও সুভদ্রা মহারাণীর রথযাত্রা মহোৎসব-২০২৪ উপলক্ষে গতকাল শনিবার (১৩ জুলাই) বেলা সোয়া ৩টায় আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) যুগলটিলা সিলেটের উদ্যোগে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, ‘আমাদের সিলেট নগর হলো সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। পুণ্যভূমি সিলেটে সাম্প্রদায়িকতার কোনো স্থান নেই। আমরা সুপ্রাচীন কাল থেকে সিলেটে সকল ধর্ম-বর্ণ ও জাতি-গোষ্ঠীর মানুষ মিলেমিশে ঐক্যবদ্ধভাবে বসবাস করে আসছি। আর আমরা সকলে এক হয়ে সোনার বাংলা প্রতিষ্ঠায় কাজ করবো।’   

আলোচনাসভায় সভাপতিত্ব করেন- আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) বাংলাদেশের সহ-সভাপতি ও ইসকন সিলেটের অধ্যক্ষ শ্রীমৎ ভক্তিঅদ্বৈত নবদ্বীপ স্বামী মহারাজ।

দেবামৃত নিতাই দাস ব্রহ্মচারীর পরিচালনায় আলোচনাসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, শ্রীহট্ট সংস্কৃত কলেজের অধ্যক্ষ ড. দিলীপ কুমার দাস চৌধুরী অ্যাডভোকেট, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালিক, ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন বক্স সালাই, আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) যুগলটিলা সিলেটের সাধারণ সম্পাদক ভাগবত করুণা দাস ব্রহ্মচারী, সিলেট সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ডের কাউন্সিলর অ্যাডভোকেট আব্দুর রকিব বাবলু, আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) যুগলটিলা সিলেটের যোগাযোগ বিভাগের পরিচালক সিদ্ধমাধব দাস, অ্যাডভোকেট বিপ্লব কান্তি দে মাধব।

উল্লেখ্য, আগামী ১৫ জুলাই সোমবার দুপুর ১২টায় মহাভোগরাগ ও ভোগারতি দর্শন, দুপুর ১টায় আলোচনাসভা, দুপুর ২টায় সর্বস্তরের গৌরভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ, বেলা ৩টায় শ্রী শ্রী জগন্নাথদেবের উল্টো রথযাত্রা যুগলটিলা মন্দির থেকে শুরু হয়ে সিলেট নগর প্রদক্ষিণ করবে, সন্ধ্যা ৭টায় শ্রী শ্রী গৌরসুন্দরের আরতি, রাত ৮টায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। রথযাত্রা মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দতে উপস্থিত থাকার জন্য আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) বাংলাদেশের সহ-সভাপতি ও ইসকন, যুগলটিলা সিলেটের অধ্যক্ষ শ্রীমৎ ভক্তি অদ্বৈত নবদ্বীপ স্বামী মহারাজ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। 

-খবর প্রতিদিন/ সি.

আরও খবর



ডিএমপির ঊর্ধ্বতন ৩ কর্মকর্তাকে বদলি

প্রকাশিত:বৃহস্পতিবার ২৭ জুন ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৪ জুলাই ২০২৪ | ১২৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:বুধবার (২৬ জুন) ডিএমপি কমিশনার হাবিবুর রহমান স্বাক্ষরিত এক আদেশে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ঊর্ধ্বতন তিন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

স্বাক্ষরিত আদেশে জানানো হয়, ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার পদমর্যাদার দুজন ও উপপুলিশ কমিশনার পদমর্যাদার একজনকে বদলি করা হয়েছে।

ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) মো. শহিদুল্লাহকে ডিএমপির সাইবার ইনটেলিজেন্স অ্যান্ড মিডিয়া মনিটরিং ইউনিটে, যুগ্ম পুলিশ কমিশনার (সেবা) আসমা সিদ্দিকা মিলি এবং উপপুলিশ কমিশনার (এস্টেট) (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. সাহেদ আল মাসুদকে গোয়েন্দা ওয়ারি বিভাগে বদলি করা হয়েছে।


আরও খবর