Logo
আজঃ Tuesday ২৮ June ২০২২
শিরোনাম
নাসিরনগরে বন্যার্তদের মাঝে ইসলামী ফ্রন্টের ত্রাণ সামগ্রী বিতরণ রাজধানীর মাতুয়াইলে পদ্মাসেতু উদ্ধোধন উপলক্ষে দোয়া মাহফিল রূপগঞ্জে ভূমি অফিসে চোর রূপগঞ্জে গৃহবধূর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট ॥ শ্লীলতাহানী নাসিরনগরে পুকুরের মালিকানা নিয়ে দু পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৪ পদ্মা সেতু উদ্ভোধন উপলক্ষে শশী আক্তার শাহীনার নেতৃত্বে আনন্দ মিছিল করোনা শনাক্ত বেড়েছে, মৃত্যু ২ জনের র‍্যাব-১১ অভিমান চালিয়ে ৯৬ কেজি গাঁজা,১৩৪৬০ পিস ইয়াবাসহ ৬ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে বন্যাকবলিত ভাটি অঞ্চল পরিদর্শন করেন এমপি সংগ্রাম পদ্মা সেতু উদ্বোধনে রূপগঞ্জে আনন্দ উৎসব সভা ॥ শোভাযাত্রা
সম্রাটের জামিনের আদেশ বাতিল

হাইকোর্টের সম্রাটের জামিনের আদেশ বাতিল

প্রকাশিত:Wednesday ১৮ May ২০২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ১৪৮জন দেখেছেন
Image

নাজমুল হাসানঃ

ক্যাসিনোকাণ্ডের পর ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের জামিন বাতিল করে আদেশ দিয়েছেন হাইকোর্ট। একইসঙ্গে তাকে সাতদিনের মধ্যে আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হয়েছে।


বুধবার (১৮ মে) বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কাজী মো. ইজারুল হক আকন্দের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।



আদালতে আজ সম্রাটের পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট মনসুরুল হক চৌধুরী ও অ্যাডভোকেট এহসানুল হক সামাজী। অন্যদিকে, রাষ্ট্রপক্ষে অ্যাটর্নি জেনারেল আবু মোহাম্মদ (এএম) আমিন উদ্দিন। তার সঙ্গে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক। আর দুর্নীতি দমন কমিশনের (দুদক) পক্ষে ছিলেন আইনজীবী মো. খুরশীদ আলম খান।


এর আগে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় জামিন পেয়েছিলেন সম্রাট। ১১ মে ঢাকার বিশেষ জজ আদালত-৬-এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান তিন শর্তে ৯ জুন পর্যন্ত সম্রাটের জামিন মঞ্জুর করেছিলেন। যা বাতিল করলেন হাইকোর্ট।



এ সময় হাইকোর্ট বিচারিক আদালতে সম্রাটকে জামিন দেওয়া বিচারকের বিষয়ে বলেছেন, মেডিকেল রিপোর্ট চাইলেন সেটা না দেখেই জামিন দেওয়া তো ‌‘ঘোড়ার আগে গাড়ি চলার মতো বিষয় হয়ে গেল।’ এসময় ওই বিচারককে সতর্কও করেন আদালত।


আদেশের পর অ্যাডভোকেট খুরশীদ আলম খান বলেন, মেডিকেল রিপোর্ট আসার আগেই স্বাস্থ্যগত কারণ দেখিয়ে সম্রাটের জামিন দেওয়ায় তা বাতিল করেছেন আদালত।



আর বিচারকের বিষয়ে হাইকোর্টের মন্তব্য কি ছিল জানতে চাইলে দুদকের আইনজীবী বলেন, আদালত বলেছেন, মেডিকেল রিপোর্ট না দেখেই মেডিকেল গ্রাউন্ডে জামিন দিয়ে বিচারক যেন ঘোড়ার আগে গাড়ি জুড়ে দিয়েছেন। আদালত বিচারককে সতর্ক করে দিয়ে বলেন, ভবিষ্যতে তিনি যেন এ ধরনের কাজ না করেন।


দুদকের করা মামলায় জামিন পাওয়ার আগে সম্রাট তার বিরুদ্ধে থাকা আরও তিনটি মামলায় জামিন পান। চার মামলার সবগুলোতেই জামিন পাওয়ায় ১১ মে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএসএমইউ) হাসপাতালের প্রিজন সেল থেকে কারামুক্ত হন সম্রাট। তিনি এখনো এই হাসপাতালে চিকিৎসাধীন।


রমনা থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গত ১১ এপ্রিল জামিন পান সম্রাট। ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত এ জামিন মঞ্জুর করেন। আগের দিন ১০ এপ্রিল অর্থপাচার ও অস্ত্র নিয়ন্ত্রণ আইনের মামলায় ঢাকার পৃথক দুটি আদালত থেকে সম্রাট জামিন পান।


২০১৯ সালের ৬ অক্টোবর সম্রাট ও তার সহযোগী তৎকালীন যুবলীগ নেতা এনামুল হক ওরফে আরমানকে কুমিল্লা থেকে গ্রেফতার করে র‍্যাব।



আরও খবর



সোয়া ২ ঘন্টা পর আখাউড়া স্টেশন ছেড়ে গেলো মহানগর গোধূলি

প্রকাশিত:Monday ০৬ June ২০২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ৮৮জন দেখেছেন
Image

চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মহানগর গোধূলি ট্রেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া জংশন রেলওয়ে স্টেশন থেকে সোয়া দুই ঘণ্টা পর ছেড়ে গেছে।

সোমবার (৬ জুন) সন্ধ্যা ৭টা ৫ মিনিটে যান্ত্রিক ত্রুটির কারণে এ স্টেশনে আটকা পড়ে ট্রেনটি। ত্রুটি মেরামতের পর রাত সোয়া ৯টার দিকে ঢাকার উদ্দেশ্যে আখাউড়া স্টেশন ছেড়ে যায়।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ট্রেনের শেষের দিকের গার্ড ব্রেকের কোচের কাপলিং (সংযোগ পদ্ধতি) ছিঁড়ে যায়। পরে এটি মেরামতে কাজ করা হয়। কাজ শেষে রাত সোয়া ৯টার দিকে ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে।


আরও খবর



আজও পতনে শেয়ারবাজার, বিমার দাপট চলছেই

প্রকাশিত:Tuesday ০৭ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৫৬জন দেখেছেন
Image

সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার দেশের শেয়ারবাজারে দরপতন হয়েছে। প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) এবং অপর শেয়ারবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) বেশিরভাগ প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিটের দাম কমার পাশাপাশি কমেছে মূল্যসূচক। এতে টানা দুই কার্যদিবস দরপতনে লেনদেন শেষ হলো শেয়ারবাজারে। সার্বিক বাজারে দরপতন হলেও দাম বাড়ার ক্ষেত্রে দাপট দেখিয়েছে বিমা খাত। আগের দুই কার্যদিবসের মতো আজও দাম বাড়ার তালিকায় নাম লিখিয়েছে অধিকাংশ বিমা কোম্পানি।

এর আগে ২৫ মে থেকে ৫ জুন পর্যন্ত টানা সাত কার্যদিবস ঊর্ধ্বমুখী থাকে শেয়ারবাজার। সাত কার্যদিবসের এই উত্থানে ডিএসইর প্রধান মূল্যসূচক ডিএসইএক্স বাড়ে ৩০২ পয়েন্ট। এরপর গতকাল সোমবার শেয়ারবাজারে কিছুটা মূল্য সংকোচন হয়। এতে ডিএসইর প্রধান মূল্যসূচক কমে ৮ পয়েন্ট।

এ পরিস্থিতিতে মঙ্গলবার দিনের লেনদেনের শুরুতেই শেয়ারবাজারে মূল্যসূচকের নিম্নমুখী প্রবণতা দেখা যায়। অধিকাংশ প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিটের দাম কমায় লেনদেনের প্রথম ১০ মিনিটে ডিএসইর প্রধান সূচক ৬ পয়েন্ট কমে যায়। আর প্রথম ঘণ্টার লেনদেন শেষে সূচকটি কমে ৩২ পয়েন্ট।

মাঝে সূচক কিছুটা ঊর্ধ্বমুখী হলেও লেনদেনের শেষদিকে এসে আবারও পতন হয়। এতে দিনের লেনদেন শেষে ডিএসইর প্রধান সূচক ডিএসইএক্স আগের দিনের তুলনায় ২০ পয়েন্ট কমে ৬ হাজার ৪৬৮ পয়েন্টে নেমেছে। অপর দুই সূচকের মধ্যে বাছাই করা ভালো কোম্পানি নিয়ে গঠিত ডিএসই-৩০ সূচক ১০ পয়েন্ট কমে ২ হাজার ৩৫০ পয়েন্টে অবস্থান করছে। আর ডিএসই শরিয়াহ্ আগের দিনের তুলনায় ৬ পয়েন্ট কমে ১ হাজার ৪১০ পয়েন্টে দাঁড়িয়েছে।

সবকটি মূল্যসূচক কমার পাশাপাশি অধিকাংশ প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিটের দাম কমেছে। দিনের লেনদেন শেষে ডিএসইতে ১১৪টি প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিটের দাম বেড়েছে। বিপরীতে দাম কমেছে ২২৮টির এবং ৩৮টির দাম অপরিবর্তিত রয়েছে।

অবশ্য বেশিরভাগ প্রতিষ্ঠানের দরপতন হলেও ব্যতিক্রম ছিল বিমা খাত। এ খাতে তালিকাভুক্ত ৫৩টি কোম্পানির মধ্যে ৪৬টিই দাম বাড়ার তালিকায় স্থান করে নেয়। বিপরীতে দাম কমেছে ৫টির। আর দুটির দাম অপরিবর্তিত রয়েছে।

এদিকে মূল্যসূচক কমার পাশাপাশি কমেছে লেনদেনের পরিমাণ। দিনভর ডিএসইতে লেনদেন হয়েছে ৭৩৯ কোটি ৮১ লাখ টাকা। আগের দিন লেনদেন হয় ৯৭৪ কোটি ৭ লাখ টাকা। সে হিসাবে লেনদেন কমেছে ২৩৪ কোটি ২৬ লাখ টাকা।

ডিএসইতে টাকার অঙ্কে সব থেকে বেশি লেনদেন হয়েছে বেক্সিমকোর শেয়ার। কোম্পানিটির ২৫ কোটি ২২ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছ। দ্বিতীয় স্থানে থাকা স্যালভো কেমিক্যালের ২৫ কোটি ১৯ লাখ টাকার লেনদেন হয়েছে। ২৩ কোটি ৭৩ লাখ টাকার শেয়ার লেনদেনের মাধ্যমে তৃতীয় স্থানে রয়েছে প্রভাতী ইন্স্যুরেন্স।

এছাড়া ডিএসইতে লেনদেনের দিক থেকে শীর্ষ ১০ প্রতিষ্ঠানের তালিকায় রয়েছে- ওরিয়ন ফার্মা, বাংলাদেশ শিপিং করপোরেশন, আনোয়ার গ্যালভানাইজিং, সিভিও পেট্রোকেমিক্যাল, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, ব্র্যাক ব্যাংক এবং ন্যাশনাল ব্যাংক।

অপর শেয়ারবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) সার্বিক মূল্যসূচক সিএএসপিআই কমেছে ৬১ পয়েন্ট। বাজারটিতে লেনদেন হয়েছে ৩৫ কোটি ৮ টাকা। লেনদেন অংশ নেওয়া ৩০৮টি প্রতিষ্ঠানের মধ্যে ৮১টির দাম বেড়েছে। বিপরীতে দাম কমেছে ১৯৯টির এবং ২৮টির দাম অপরিবর্তিত রয়েছে।


আরও খবর



জামালপুরে অপহরণ-ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

প্রকাশিত:Thursday ১৬ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৪১জন দেখেছেন
Image

জামালপুরে স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় আদনান শাকিল (২৩) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই মামলায় অন্য ধারায় তাকে আরও ১৪ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার অপর দুই আসামি জুমান তালুকদার ও সবুজ মিয়াকে খালাস দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে জামালপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মুহাম্মদ রফিকুল ইসলাম এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আসামি আদনান শাকিল বকশীগঞ্জ উপজেলার চর কাউরিয়া সীমারপাড় এলাকার মৃত আব্দুস সালামের ছেলে। রায় ঘোষণার পর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. আকরাম হোসেন বলেন, অপহরণ ও ধর্ষণের শিকার ওই ছাত্রী জেলার বকশীগঞ্জ উপজেলার একটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। ওই ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে আদনান উত্যক্ত করতো। ২০২০ সালের ৩ মার্চ সকালে ওই ছাত্রী প্রাইভেট পড়ার জন্য চরকাউরিয়া সীমারপাড় এলাকায় যাওয়ার পথে আদনান শাকিলসহ কয়েকজন যুবক তাকে অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে ধর্ষণ করে। ঘটনার ছয়দিন পর ৯ মার্চ ওই ছাত্রীর বাবা বাদী হয়ে অপহরণকারী আদনান শাকিলকে প্রধান আসামি ও অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে বকশীগঞ্জ থানায় মামলা করেন। পরে কুড়িগ্রাম থেকে আসামি আদনান শাকিলকে গ্রেফতার ও ওই ছাত্রীকে উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

অ্যাডভোকেট আকরাম আরও বলেন, মামলাটিতে ১২ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে বৃহস্পতিবার দুপুরে রায় ঘোষণা করা হয়। রায়ে আসামি আদনান শাকিলের বিরুদ্ধে ওই ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগ প্রমাণিত হওয়ায় ৭ ধারায় ১৪ বছরের সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ৯(১) ধারায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন বিচারক। উভয় সাজা একইসঙ্গে চলবে বলে রায়ে উল্লেখ করেন বিচারক। মামলাটির অপর আসামি জাহিদুল ইসলাম ওরফে জুমান তালুকদার ও সবুজ মিয়ার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদেরকে খালাস দেন বিচারক।


আরও খবর



ইউজিসির ইনক্রিমেন্ট স্থগিতের প্রতিবাদে রাবি শিক্ষকদের কলম বিরতি

প্রকাশিত:Tuesday ১৪ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৪৬জন দেখেছেন
Image

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের পিএইচডি ডিগ্রি অর্জনে ইনক্রিমেন্ট স্থগিত রাখার প্রতিবাদে প্রতীকী কলম বিরতি পালন করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষকরা।

মঙ্গলবার (১৪ জুন) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে এ কর্মসূচি আয়োজন করে রাবি শিক্ষক সমিতি।

শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. কুদরত ই জাহানের সঞ্চালনায় প্রতীকী কর্মসূচিতে সমিতির সভাপতি অধ্যাপক ড. দুলাল চন্দ্র বিশ্বাস বলেন, ইনক্রিমেন্ট প্রদান আর্থিক বিষয় নয়, এটি শিক্ষকদের মর্যাদার সঙ্গে জড়িত। বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা গবেষণার মাধ্যমে জ্ঞান তৈরি করে তাদের মেধাকে বিকশিত করছে। এ গবেষণা জাতি ও দেশ গঠনে এবং উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

তিনি আরও বলেন, বর্তমানে প্রধানমন্ত্রী দেশের উন্নয়নের সঙ্গে জনগণের নানা আকাঙ্ক্ষা পূরণ করে দেশকে এগিয়ে নিচ্ছেন। কিন্তু শিক্ষকদের মর্যাদা, অধিকারের প্রশ্নে ইনক্রিমেন্ট বন্ধ করে আমাদের আকাঙ্ক্ষা পূরণ হয়নি। পিএইচডি করার জন্য শিক্ষকদের অধিকার থেকে বঞ্চিত করে গবেষণা সম্ভব নয়। আমরা চাই ইউজিসি গবেষণার জন্য ইনক্রিমেন্ট চালু রাখুক।

এসময় অন্য বক্তারা বলেন, পিএইচডি ডিগ্রি অর্জনকে জ্ঞান সৃষ্টির ক্ষেত্রে পদার্পণের দরজাস্বরূপ বিবেচনা করা হয়। বিষয়টিকে গুরুত্বের সঙ্গে গ্রহণ না করে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের পিএইচডি ডিগ্রি অর্জনের জন্য ঘোষিত ইনক্রিমেন্ট প্রদান কার্যক্রম স্থগিত রাখার যে সিদ্ধান্ত নিয়েছে তা শিক্ষার মানসহ দেশের সার্বিক উন্নয়নের প্রক্রিয়াকে চরমভাবে প্রভাবিত করবে।

‘দেশের বিশ্ববিদ্যালয়গুলো শুধু জ্ঞান সৃজন ও বিতরণ নয় বরং মাতৃভাষার অধিকার আদায়, স্বাধীনতা অর্জন ও গণতন্ত্র পুনরুদ্ধারের মতো জাতি গঠনের নানা কর্মকাণ্ডে নিয়োজিত থেকেছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা পাঠদানের পাশাপাশি জ্ঞান সৃষ্টির লক্ষ্যে ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিকভাবে দেশীয় ও আন্তর্জাতিক নানা গবেষণার সঙ্গে সম্পৃক্ত থাকেন।’

তারা আরও বলেন, শিক্ষা তথা গবেষণা খাতে সরকারের অর্থ বরাদ্দের পরিমাণ আগের চেয়ে বেড়েছে। কিন্তু এখনো তা প্রয়োজনের তুলনায় পর্যাপ্ত নয়। গবেষকদের জন্য আকাঙ্ক্ষিত প্রণোদনা এখনো আশাব্যঞ্জক নয়। এই পরিস্থিতিতে পিএইচডি পর্যায়ের গবেষণা করে ডিগ্রি অর্জনের জন্য ইনক্রিমেন্ট তথা বেতন বৃদ্ধির সুযোগটি ছিল গবেষকদের জন্য একটি বিশেষ উদ্দীপনা।

বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. মাইনুল হক রানা, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. শাহেদ জামান, রসায়ন বিভাগের অধ্যাপক ড. শামিম, ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. হাসনা হেনাসহ অর্ধশতাধিক শিক্ষক এই প্রতীকী কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

দেশের বিশ্ববিদ্যালয়গুলোর শিক্ষকেরা পিএইচডি ডিগ্রি অর্জনের জন্য এতদিন ইনক্রিমেন্ট পেয়ে এসেছেন। গত ১৮ মে তা স্থগিত করেছে ইউজিসি।


আরও খবর



বোয়ালখালীতে মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত

প্রকাশিত:Tuesday ০৭ June ২০২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ৫৬জন দেখেছেন
Image

চট্টগ্রামের বোয়ালখালীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বরুণ চৌধুরী (৫০) নামে একজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (৭ জুন) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কালাইয়ার হাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত বরুণ পটিয়া উপজেলার ধলাঘাট গ্রামের মৃত যোগেন্দ্র লাল চৌধুরীর ছেলে। তিনি কালুরঘাটে বাংলাদেশ বনশিল্প উন্নয়ন করপোরেশনে (এফআইডিসি) ইলেক্ট্রিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া দুর্ঘটনার সময় তিনি মোটরসাইকেলের আরোহী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ওভারটেক করার সময় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান বরুণ চৌধুরী।

বোয়ালখালী থানার ওসি মো. আবদুল করিম বলেন, ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে মোটরসাইকেল দুইটি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আরও খবর