Logo
আজঃ বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
শিরোনাম
দেশে গ্লোবাল কাস্টমার কেয়ার চালু করল হায়ার বিচারপতিদের সমান বেতন-ভাতা পাবেন নির্বাচন কমিশনাররা থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস মধ্যপ্রাচ্য পরিস্থিতিতে নজর রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ ৮ হাজার ভূয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল-মুজিবনগরে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী মেটলাইফ বাংলাদেশের সাথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর মাগুরার মাগুরা সদর ও শ্রীপুর উপজেলায় ২৯ প্রার্থীর মনোনয়নপত্রই বৈধ গুলশানে বারের সামনে মারামারি, ৩ নারী গ্রেপ্তার নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সেবায় সন্তষ্ট সেবাগ্রহীতারা

গণমিছিল ঢাকায় না করতে বিএনপিকে কাদেরের অনুরোধ

প্রকাশিত:মঙ্গলবার ১৩ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ | ৪১১জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক; বিএনপিকে ঢাকায় গণমিছিল না করার অনুরোধ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘২৪ ডিসেম্বর আমাদের জাতীয় সম্মেলন, আমরা তাদের (বিএনপি) অনুরোধ করবো; ঢাকা শহরে অহেতুক সংঘাতের উসকানি দেবেন না। সারা দেশ থেকে আমাদের নেতাকর্মীরা আসবে, আমরা সংঘাত চাই না। সে কারণে আপনাদের গণমিছিল কর্মসূচি বাইরে করেন।

আজ মঙ্গলবার আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে সকালে ধানমন্ডিতে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত প্রস্তুতি সভায় তিনি এ অনুরোধ জানান

ওবায়দুল কাদের বলেন, ‘সংঘাত চাই না। আপনারা (বিএনপি) করা মানেই সংঘাতের উসকানি দেওয়া। আবার জামায়াতও দেখছি গণমিছিল করবে। আমরা সবার কাছে অনুরোধ করছি, এ ধরনের কর্মসূচি দেবেন না। যে সংঘাতের আশঙ্কা দেশবাসী করছে, যাদের কাছে নালিশ করেন- বিদেশিরা করছে; সংঘাত যাতে না হয় আমরা ১০ তারিখে সেভাবেই ছিলাম।

বিএনপির ঘরে গণতন্ত্র নেই মন্তব্য করে কাদের বলেন, ‘আপনাদের সম্মেলন কবে হয়েছে ফখরুল সাহেব নিজেও জানে না। তারা এসেছে গণতন্ত্রকে শৃঙ্খলমুক্ত করতে। গণতন্ত্র শৃঙ্খলের মধ্যে আছে তাদের ঘরে। সেখান থেকে মুক্তি দিক, ঘরে আগে গণতন্ত্র আসুক।

সেতুমন্ত্রী বলেন, ‘এবারের ব্যাপারটা বর্তমান বিশ্ব সংকটের প্রতিক্রিয়ায় বাংলাদেশ যে সংকটে সেটা বিবেচনায় রেখেই সাদামাটা সম্মেলন আমরা করতে যাচ্ছি। আলোকসজ্জা আমরা একেবারে বাদ দিয়েছি। সাজসজ্জাও হবে মঞ্চকেন্দ্রিক; সামান্য, যেটা না হলেই না কিন্তু উপস্থিতি হবে বিশাল।’


আরও খবর



নবীন সৈনিকদের মানবতার সেবায় নিজেদের আত্ম নিয়োগ করার আহ্বান: পার্বত্য প্রতিমন্ত্রী

প্রকাশিত:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ এপ্রিল ২০২৪ | ৯৮জন দেখেছেন

Image
জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি:পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি নবীন পুলিশ কমান্ডো প্রশিক্ষণ জ্ঞান কাজে লাগিয়ে সন্ত্রাস, নৈরাজ্য, সংঘাত নিরসনে দেশ, জাতির ও মানবতার সেবায় নিজেদের আত্ম নিয়োগ করার আহ্বান জানিয়ে বলেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন মানুষের মুক্তির জন্য লড়াই-সংগ্রাম করে গেছেন। আজ তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে খাগড়াছড়ি এপিবিএন ও বিশেষায়িত ট্রেনিং সেন্টারে পুলিশের কমান্ডো কোর্সের ১৩ তম ব্যাচের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান। অনুষ্ঠানে ৩৪ জন নবীন পুলিশ সদস্যকে সনদ প্রদান করা হয়।

এসময়, খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর, খাগড়াছড়ি পৌরসভার মেয়র মেয়র নির্মলেন্দু চৌধুরী,খাগড়াছড়ি প্রেস-ক্লাবের সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা সহ পুলিশের পদস্থ কর্মকর্তা সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি,র বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন,দেশের আত্মসামাজিক উন্নয়নের পূর্ব শর্ত হচ্ছে শান্তিপূর্ণ পরিবেশ ও স্থিতিশীলতা। রাষ্ট্রীয় অভ্যন্তরীণ শান্তি শৃঙ্খলা বজায় রেখে রাষ্ট্রকে সহযোগিতা মহান দায়িত্ব পালনে সজাগ থাকার আহবান জানিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী  কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বাংলাদেশে আইনশৃঙ্খলা রক্ষাকারী সকল বাহিনীর উদ্দেশ্যে বলেন, বাংলাদেশের সেনাবাহিনী, বিমানবাহিনী, নৌবাহিনী, কোস্টগার্ড, বাংলাদেশ পুলিশ, আনসার সকল বাহিনী দেশের কল্যাণে অবদান রেখে যাচ্ছেন। শান্তি মিশনে বাংলাদেশের সৈন্যরা বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। পার্বত্য এলাকার সমস্যাবলী ও ঝঞ্ঝাট অত্যন্ত দক্ষতার সাথে মোকাবিলা করেছেন। প্রতিমন্ত্রী  কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি সংশ্লিষ্ট সকলকে এজন্য সরকারের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি  কমান্ডো প্রশিক্ষণ কোর্সে অংশ নেওয়া ৩৪ জন প্রশিক্ষণার্থীর মাঝে ব্যাজ পড়িয়ে দেন ও  নবীন পুলিশ সদস্যকে সনদ তুলেদেন।

আরও খবর

হোমনায় ছেলের হাতে মা খুন, ঘাতক ছেলে আটক

বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪




ইউসিবি'র ফ্যালকন মার্ট উপশাখার উদ্বোধন

প্রকাশিত:শনিবার ৩০ মার্চ ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ | ৯৯জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:সর্বোত্তম ব্যাংকিং সেবার প্রতিশ্রুতি নিয়ে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি)-র ফ্যালকন মার্ট উপশাখার উদ্বোধন করা হয়েছে। গত ২৮ মার্চ ২০২৪ সকাল ১০টায় এই উপশাখা উদ্বোধন করা হয়। 

ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব আরিফ কাদরীর সভাপতিত্বে ফ্যালকন মার্ট চত্বরে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমান বাহিনী ঘাঁটি বাশার এর এয়ার অফিসার কমান্ডিং, এয়ার ভাইস মার্শাল শরিফ উদ্দীন সরকার ওএসপি, জিইউপি, বিপিপি, এনডিসি. পিএসসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক অর্থ এয়ার কমোডর জামিল উদ্দিন আহমেদ, বিইউপি। স্বাগত বক্তব্য দেন ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এটিএম তাহমিদুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ বিমান বাহিনীর ঘাঁটি এর এয়ার অফিসার কমান্ডিং এয়ার ভাইস মার্শাল শরিফ উদ্দীন সরকার বলেন, বিমান বাহিনীর স্লোগান হচ্ছে, “বাংলার আকাশ রাখিব মুক্ত”। ইউসিবি বিমান বাহিনীর সদস্যদের ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে আর্থিক লেনদেন ও হিসাব নিরাপদ রাখবে বলে আমি আশা করি।

তিনি আরো বলেন, ব্যক্তির আর্থিক হিসাব অত্যন্ত গুরুত্বপূর্ণ। ব্যাংক এই কাজটিতে সহায়তা করে। ইউসিবি প্রথম বেসরকারি ব্যাংক যারা সেনানিবাস এলাকায় তাদের কার্যক্রম পরিচালনার সুযোগ পেয়েছে। তারা এই সুযোগের সদ্ব্যবহার করে সেনানিবাসের সকলের ব্যাংকে পরিণত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সভাপতির বক্তব্যে ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব আরিফ কাদরী বলেন, ইউসিবি দীর্ঘ চার দশক ধরে সারাদেশে সুনামের সঙ্গে ব্যাংকিং সেবা প্রদান করছে। সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে গ্রাহক চাহিদাকে বিবেচনায় নিয়ে ব্যাংকিং সেবাকে আধুনিক, নিরাপদ, সহজ ও গ্রাহকবান্ধব করতে ইউসিবি সর্বোচ্চ উদ্যোগ গ্রহণ করেছে। তারই ধারাবাহিকতায় ফ্যালকন মার্টে বিমান বাহিনীর সদস্যদের আর্থিক সেবা প্রদানের দায়িত্ব গ্রহণ করেছে। বিমান বাহিনীর সদস্যদের চাহিদা বিবেচনায় নিয়ে সব ধরনের ব্যাংকিং সেবা প্রদানের ব্যাপারে ইউসিবি প্রতিশ্রুতিবদ্ধ। ইউসিবি ও বিমান বাহিনী একসাথে এক পথে এগিয়ে যেতে চায়।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে নতুন উপশাখা অফিস ও এটিএম বুথ ঘুরে দেখেন বিমান বাহিনী ও ইউসি


আরও খবর



নয় মাস ধরে আমতলী-ঢাকা নৌ রুটে লঞ্চ চলাচল বন্ধ: দুর্ভোগে লঞ্চ যাত্রী ও ব্যবসায়ীরা

প্রকাশিত:বৃহস্পতিবার ০৪ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ এপ্রিল ২০২৪ | ৯২জন দেখেছেন

Image

আব্দুল্লাহ আল নোমান,আমতলী (বরগুনা) প্রতিনিধি:যাত্রী সংঙ্কটে গত নয় মাস ধরে আমতলী-ঢাকা রুটে নৌপথে লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। দক্ষিণাঞ্চলের লঞ্চ যাত্রী ও অল্প খরচে মালামাল আনা-নেয়ার নিরাপদ সার্ভিস বন্ধ হয়ে যাওয়ায় যাত্রী ও ব্যবসায়ীরা চরম বিপাকে পরেছে। এর প্রভাব পরছে দ্রব্য মুল্যের উপরে বলে জানান ব্যবসায়ীরা। এছাড়াও লঞ্চঘাটে কর্মরত অর্ধ শতাধিক মানুষ কর্মহীন হয়ে পরেছে। তারা খুবই কষ্টে দিনাতিপাত করছে। দ্রুত এ রুটে লঞ্চ সার্ভিস চালুর দাবী জানিয়েছেন তারা।

জানাগেছে, ২০২২ সালের ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা সেতু খুলে দেয়ার পর যাত্রী সংঙ্কটে পড়ে লঞ্চ মালিকরা। এতে আমতলী-ঢাকা নৌ রুটে লঞ্চ সার্ভিস চলাচলে বিঘœ ঘটে। যাত্রী সংঙ্কট চরম আকার ধারন করায় আমতলী-ঢাকা রুটে লঞ্চ চলাচল অনিয়মিত হয়ে পড়ে। পদ্মা সেতু চালু হওয়ার পর ছয় মাস ধরে অনিয়মিতভাবে একটি লঞ্চ চলাচল করলেও গত বছর ২০ জুলাই মালিক কর্তৃপক্ষ একেবারেই বন্ধ করে দেয়। এতে দক্ষিণাঞ্চল আমতলী, তালতলী, বরগুনা, কলাপাড়া ও পর্যটনকেন্দ্র কুয়াকাটার নৌপথের যাত্রী ও ব্যবসায়ীরা চরম বিপাকে পরছে। বাধ্য হয়েই তারা সড়ক পথে চলাচল শুরু করে। এদিকে লঞ্চ সার্ভিস বন্ধ থাকায় ঢাকা থেকে স্বল্প খরচে দক্ষিণাঞ্চলে মালামাল আনা- নেয়া করতে পারছেন না ব্যবসায়ীরা। ফলে বেশী খরচ দিয়ে তাদের মালামাল আনতে হচ্ছে। এতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের উপরে এর প্রভাব পরছে। অপর দিকে লঞ্চ সার্ভিস বন্ধ হয়ে যাওয়ার রাজস্ব হারাচ্ছে সরকার। দক্ষিনাঞ্চলের যাত্রী ও ব্যবসায়ীরা দ্রুত লঞ্চ সার্ভিস চালুর দাবী জানিয়েছেন।

এছাড়াও লঞ্চঘাটে কর্মরত অর্ধ শতাধিক মানুষ কর্মহীন হয়ে পরেছে। তারা খুবই কষ্টে দিনাতিপাত করছে। বুধবার আমতলী লঞ্চঘাট ঘুরে দেখাগেছে, সুনসান নিরাবতা। নেই কোন যাত্রীর কোলাহল। লঞ্চ টামিনাল ফাঁকা। টার্মিনালে জেলেরা নৌকা ও বালু ব্যবসায়ীরা বলগেট বেঁধে রেখেছে। লঞ্চঘাটের সিঁড়িতে ছাগল শুয়ে আছে।

লঞ্চযাত্রী জুয়েল, কামরুল, সাকিলা ও মামুন বলেন, কাজের সন্ধানে ঢাকা যেতে হয়। কিন্তু লঞ্চ বন্ধ হয়ে যাওয়ার যেতে খুব সমস্যা হচ্ছে। দ্রুত আমতলী-ঢাকা নৌ রুটে লঞ্চ সার্ভিস চালু করার দাবী জানান তারা।কেয়ামনি বলেন, অসুস্থ্য থাকায় গাড়ীতে উঠতে পারি না। তাই লঞ্চে ঢাকায় যেতাম কিন্তু লঞ্চের নিরাপদ যাত্রা বন্ধ হয়ে যাওয়ায় খুবই সমস্যা পরেছি।

আমতলী মাতৃছোয়া বস্ত্রালয়ের মালিক জিএম মুছা বলেন, লঞ্চে অল্প খরচে ঢাকা থেকে মালামাল আনা যেত কিন্তু সার্ভিস বন্ধ হয়ে যাওয়ায় বেশী খরচে সড়ক পথে মালামাল আনতে হচ্ছে। এর প্রভাব পরছে দ্রব্য মুল্যের উপরে। দ্রুত লঞ্চ সার্ভিস চালুর দাবী জানান তিনি।

আমতলী লঞ্চঘাট সুপার ভাইজার শহীদুল ইসলাম হাওলাদার বলেন, লঞ্চ চলাচল বন্ধ থাকায় আমতলী লঞ্চঘাটের অন্তত অর্ধ শতাধিক শ্রমিক কঠিন সঙ্কটে পরেছে। তারা পরিবার পরিজন নিয়ে বেশ কষ্টে দিন কাটাচ্ছেন।

ইয়াদ লঞ্চ মালিক মামুন-অর রশিদ বলেন, যাত্রী সংঙ্কটে লোকসানের মুখে গত নয় মাস ধরে লঞ্চ সার্ভিস বন্ধ করে রেখেছি। লঞ্চ চালালে ওই রুটে দৈনিক এক লক্ষ টাকা লোকসান গুনতে হয়। এতো লোকসান আর গুনে পারছি না। তিনি আরো বলেন, যাত্রীদের দাবীর মুখে আগামী শুক্রবার ঢাকা থেকে লঞ্চ সার্ভিস চালু করা হবে।

বরগুনা বিআইডব্লিউটি’র সহকারী নৌ বন্দর কর্মকর্তা নিয়াজ মোহাম্মদ খাঁন মুঠোফোনে (০১৮১৯৬৬১৬৪৩) বলেন, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে লঞ্চ সার্ভিস চালু করার উদ্যোগ নেয়া হয়েছে।


আরও খবর



তাপপ্রবাহ বইছে ঢাকাসহ ৩৯ জেলায়

প্রকাশিত:মঙ্গলবার ০২ এপ্রিল 2০২4 | হালনাগাদ:বুধবার ১৭ এপ্রিল ২০২৪ | ১১৫জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:ঢাকাসহ দেশের ৩৯ জেলায় বইছে মৃদু থেকে মাঝারি তাপপ্রবাহ। তাপমাত্রা বেড়ে ৩৯ ডিগ্রি সেলসিয়াসে পৌঁছেছে। তাপপ্রবাহ আরও বিস্তৃতি লাভ করতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

সোমবার (১ এপ্রিল) সিলেট ছাড়া দেশের আর কোথাও বৃষ্টি হয়নি। সোমবার সন্ধ্যা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় সিলেটে ৮০ মিলিমিটার বৃষ্টি হয়েছে বলে জানিয়েছে আবহাওয়া বিভাগ।

গরমে রাজধানীসহ দেশের বেশিরভাগ অঞ্চলেই কষ্ট পাচ্ছে মানুষ। বাতাসে জলীয়বাষ্পের পরিমাণ বেশি থাকায় বাড়ছে অস্বস্তি। সোমবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৩৯ ডিগ্রি সেলসিয়াস ছিল ঈশ্বরদী ও মোংলায়। ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৭ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অধিদপ্তরের তথ্যানুযায়ী, কোনো বিস্তৃত এলাকাজুড়ে নির্দিষ্ট সময় ধরে তাপমাত্রা ৩৬ থেকে ৩৭ দশমিক ৯ ডিগ্রি থাকলে মৃদু, ৩৮ থেকে ৩৯ দশমিক ৯ ডিগ্রি থাকলে মাঝারি ও ৪০ থেকে ৪১ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকলে তীব্র এবং ৪২ ডিগ্রি সেলসিয়াসের বেশি থাকলে তাকে অতি-তীব্র তাপপ্রবাহ বলা হয়।

সোমবার সন্ধ্যা ৬টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়াবিদ মো. মনোয়ার হোসেন জানান, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

নীলফামারী ও দিনাজপুর জেলাসহ রাজশাহী (৮ জেলা), ঢাকা (১৩ জেলা), খুলনা (১০ জেলা) ও বরিশাল (৬ জেলা) বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত ও বিস্তার লাভ করতে পারে। জলীয়বাষ্পের আধিক্যে অস্বস্তি বাড়তে পারে বলেও জানান তিনি।

সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে বলেও পূর্বাভাসে জানানো হয়েছে।


আরও খবর



রূপগঞ্জে প‌বিত্র মাহে রমজান উপলক্ষ্যে দুই হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত:শনিবার ২৩ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ এপ্রিল ২০২৪ | ১১৪জন দেখেছেন

Image

মোঃআবু কাওছার মিঠু রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ-

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রূপগঞ্জ ইউনিয়নে দুই হাজার হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ   সদর ইউ‌নিয়‌নের ৭, ৮, ৯ নম্বর ওয়া‌র্ডে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এর প‌ক্ষে দুই হাজার প‌রিবা‌রের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। নারায়ণগঞ্জ জেলা প‌রিষ‌দের সদস্য মোহাম্মদ আনছার আলী এর উ‌দ্যো‌গে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


এ‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে যোগ দেন, বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। সে সময় তি‌নি ব‌লেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দে‌শের মানু‌ষের কল্যা‌নে কাজ ক‌রে যাচ্ছেন।অসহায় মানুষের পাশে সমাজের বৃত্তবান‌দের এ‌গিয়ে আসার আহবান জানান, বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।


তি‌নি ব‌লেন, সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকেও গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদেরকে সাধ্য মোতাবেক সহযোগিতা করা উ‌চিত।এ সময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলী‌গের যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল আজিজ ভুঁইয়া।


রূপগঞ্জ উপজেলা আওয়ামীলী‌গের কার্যকরী সদস্য হা‌বিবুর রহমান হা‌বিব, রূপগঞ্জ উপজেলা যুবম‌হিলালী‌গের সভাপ‌তি ফের‌দৌসী আক্তার রিয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সহসভাপ‌তি মোহাম্মদ ফারুক মিয়া, রূপগঞ্জ উপজেলা ম‌হিলালী‌গের সাংগঠ‌নিক সম্পাদক রেহেনা আক্তার, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহন মিয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন স্বেচ্ছা‌সেবকলী‌গের সাবেক সভাপ‌তি শাহ মোহাম্মদ জিলানী ভান্ডারী সহ অনেকে।

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর