Logo
আজঃ রবিবার ১৪ জুলাই ২০২৪
শিরোনাম
মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? কর্মীদের দক্ষ করে বিদেশে পাঠাতে হবে : প্রতিমন্ত্রী বাংলাদেশকে কত বিলিয়ন অনুদান-ঋণ দেবে চীন, জানালেন প্রধানমন্ত্রী নাসিরনগরে খুনের মামলার বাদীর এখন দিন কাটছে আতংকে মধুপুরে ক্লিনিং স্যাটারডে কার্যক্রম অনুষ্ঠিত এবার কোটা আন্দোলনের পক্ষে কথা বললেন আয়মান সাদিক ভারতে পাচার হওয়া ৫ বাংলাদেশি সাজাভোগ শেষে দেশে ফিরেছে শিক্ষার্থীরাই হবে আগামী বাংলাদেশের কর্ণধার: ধর্মমন্ত্রী দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী: প্রধানমন্ত্রী বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন

গাইবান্ধায় কৃষকের আধা পাকা ধান কেটে নিয়েছে প্রতিপক্ষ, থানায় অভিযোগ

প্রকাশিত:মঙ্গলবার ০৯ মে ২০২৩ | হালনাগাদ:রবিবার ১৪ জুলাই ২০২৪ | ২৫৭জন দেখেছেন

Image
গাইবান্ধা সংবাদদাতা: গাইবান্ধার পলাশবাড়ীতে কৃষকের ৬ বিঘা জমির আধা পাকা ধান কেটে নিয়েছে প্রতিপক্ষরা। সর্বস্বান্ত হয়ে ওই কৃষক বাধ্য হয়ে ৯ মে মঙ্গলবার বাদী হয়ে পলাশবাড়ী থানায় একটি লিখিত এজাহার দাখিল করেছে। ঘটনাটিঘটেছে ৯ মে মঙ্গলবার ভোরে উপজেলার হোসেনপুর ইউপির প্রত্যান্তপল্লী করিয়াটা মৌজায়।

মামলার এজাহারকারী করিয়াটা গ্রামের কৃষক মমিন আলী ও তার ছেলে হোসেনপুর ইউপি সদস্য সেলিম মেম্বার বলেন প্রায় ২ বছর পুর্বে ছোট ভগবানপুর সমবায় সমিতির মাধ্যমে ৯ একর জমি ৩ বছরের জন্য লিজ নিয়ে তারা চাষাবাদ করে আসছিলো।

এরইধারাবাহিকতায়  ৯ মে মঙ্গলবার সকালে করিয়াটা গ্রামের রুহুল আমিনের ছেলে মতিয়ার রহমান(৩০) রহমানের ছেলে জাহাঙ্গীর (৪০) হাকিম উদ্দীনের ছেলে বাবলু মিয়া (৫০)নইম উদ্দিনের ছেলে সাহাদুল(৪৫)সহ ১০/১৫ জনের সংঘবদ্ধ একটি দল লাঠি সোটা,লোহার রড,ধারালো অস্ত্র সস্ত্রে সজ্জিত হইয়া কৃষকের ৬ বিঘা আবাদী জমির আধা পাকা ধান কেটে নিয়ে যায়।আমরা তাদের অস্ত্র সস্ত্রের কাছে  নিরুপায় ছিলাম।বাধ্য হয়ে থানায় এজাহার দাখিল করেছি।

করিয়াটা গ্রামের ধান কাটা শ্রমিক মাজেদ মিয়ার ছেলে আকুল মিয়া বলেন চুক্তি মোতাবেক জমিতে ধান কাটতে গিয়ে দেখি জমিতে ধান নেই।পরে বিষয়টি জমির মালিককে অবগত করি।

করিয়াটা গ্রামের শান্তনা বেগম জানান, প্রতি বছর লিজকৃত জমিতে সেলিম মেম্বার আবাদ করে ফসল ঘড়ে ওঠানোর আগেই প্রতিপক্ষরা কেটে নিয়ে যায়।কারন জানতে চাইলে তিনি বলেন এর আগে পতিপক্ষরা চাষাবাদ করতো এখন সেলিম মেম্বার লিজ নিয়ে চাষাবাদ করায় কারনেই তারা এই কাজ অব্যাহত রেখেছে। পলাশবাড়ী থানার ওসি তদন্ত দিবাকর অধিকারী জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে মামলা রেকর্ড করা হবে।


আরও খবর



মিরসরাইয়ে প্রবাসীদের মিলনমেলা

প্রকাশিত:সোমবার ০১ জুলাই ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৪ জুলাই ২০২৪ | ১০২জন দেখেছেন

Image

এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:মিরসরাইয়ে দিনব্যাপী প্রবাসীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ জুন) হান্ডি মহামায়া রেস্টুরেন্টে মিরসরাই উপজেলার সর্বপ্রথম ও সর্বাধিক প্রচারিত অনলাইন পত্রিকা মিরসরাই নিউজ টোয়েন্টিফোর ডটকম পত্রিকার উদ্যোগে এই আয়োজন করা হয়। এসময় মিরসরাই নিউজ টোয়েন্টিফোর ডটকম পাঠক ফোরাম কুয়েতের প্রতিষ্ঠাতা নুরুল আজিমের সঞ্চালনায় এবং পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম আনোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা পর্বে বক্তব্য রাখেন জমজম সুইটস এন্ড বেকস্’র চেয়ারম্যান আবুল খায়ের সেলিম, পাঠক ফোরামের উপদেষ্টা রহিম উদ্দিন ভূঁইয়া, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন রুবেল, মিরসরাই নিউজ টোয়েন্টিফোর ডটকম পাঠক ফোরাম কুয়েতের সভাপতি মোর্শেদ আলম, সাবেক সভাপতি মনজুরুল ইসলাম মনজু, মানবাধিকারকর্মী আহসান উল্ল্যাহ ভূঁইয়া মিলন, মোহাম্মদ হানিফ, আবুল হোসেন, শামীম হোসেন, আব্দুর রহিম, মেজবা উদ্দিন ও জুয়েল রানা। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক আকতার হোসেন, রেদোয়ান হোসেন জনি, আলিম উল্ল্যাহ রিপন, সরোয়ার উদ্দিন প্রমুখ।

বক্তব্যে প্রবাসীরা বলেন, বিভিন্নভাবে প্রবাসীরা হয়রানীর শিকার হন। সেসব বন্ধে সরকারের দৃষ্টি আকর্ষণ করেন। এছাড়া মিরসরাইয়ের হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। 

আলোচনা পর্বের পূর্বে মধ্যাহ্নভোজে অংশ নেন প্রবাসীরা। সব শেষে দেশের দ্বিতীয় বৃহত্তম কৃত্রিম লেক মহামায়া লেকে নৌকা ভ্রমণের মধ্যদিয়ে দিনব্যাপী আয়োজনের সমাপ্তি ঘটে।


আরও খবর



এমপি আনার হত্যা মামলা নিয়ে যে তথ্য দিলেন ডিএমপি কমিশনার

প্রকাশিত:শনিবার ১৫ জুন ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৪ জুলাই ২০২৪ | ১৬২জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান জানিয়েছেন সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজিম আনার হত্যা মামলায় কোনো চাপ নেই ।শনিবার (১৫ জুন) সকালে ডিএমপি সদর দপ্তরে অনুষ্ঠিত সভায় তিনি এ কথা জানান।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু বড় পোস্টে রয়েছেন। তাই তাকে রক্ষা করার কোনো তদবির এসেছে কিনা বা এ ক্ষেত্রে মামলা তদন্ত নিয়ে কী হবে- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার বলেন, ‘তদন্ত সঠিকভাবে এগিয়ে যাচ্ছে। এটি একটি হত্যার বিচার। সেটির জন্য আমাদের তদন্ত সুষ্ঠুভাবে পরিচালিত হচ্ছে। এখানে কোনো ধরনের হস্তক্ষেপ বা এ ধরনের কোনো কিছুই আমাদের ওপর নেই। স্বাধীনভাবে কাজ করার জন্য আমাদেরকে নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ১২ মে চিকিৎসার জন্য ঝিনাইদহের কালীগঞ্জ থেকে চুয়াডাঙ্গার দর্শনার গেদে সীমান্ত দিয়ে ভারত যান সংসদ সদস্য আনার। ওঠেন পশ্চিমবঙ্গে বরাহনগর থানার মণ্ডলপাড়া লেনে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে। পরদিন ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হন তিনি। এরপর থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ হন আনার। বাড়ি থেকে বেরোনোর পাঁচ দিন পর ১৮ মে বরাহনগর থানায় আনারের নিখোঁজের বিষয়ে একটি জিডি করেন বন্ধু গোপাল বিশ্বাস। এরপরও খোঁজ মেলেনি তিনবারের এ সংসদ সদস্যের।

২২ মে হঠাৎ খবর ছড়ায়, কলকাতার পাশের নিউটাউন এলাকায় সাঞ্জিভা গার্ডেনস নামে একটি বহুতল আবাসিক ভবনের বিইউ ৫৬ নম্বর রুমে সংসদ সদস্য আনার খুন হয়েছেন। ঘরের ভেতর পাওয়া যায় রক্তের ছাপ। তবে ঘরে মেলেনি মরদেহ। ২৮ মে সন্ধ্যায় সঞ্জিভা গার্ডেনসের সেপটিক ট্যাংক থেকে মরদেহের খণ্ডাংশ উদ্ধার করা হয়েছে। তবে এগুলো আনারের মরদেহের খণ্ডাংশ কি না সেটা এখনও নিশ্চিত করেনি পুলিশ। এ হত্যা মামলায় গ্রেপ্তার পাঁচজনের মধ্যে চারজনই দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। গ্রেপ্তার অপর আসামি মিন্টু আট দিনের রিমান্ডে রয়েছেন।


আরও খবর



দুই প্রার্থীর মনোনয়ন ফরম প্রত্যাহার! হেতু কামারগাঁ ইউপি উপনির্বাচনে

প্রকাশিত:বৃহস্পতিবার ১১ জুলাই ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৪ জুলাই ২০২৪ | ৭২জন দেখেছেন

Image
আব্দুস সবুর তানোর থেকে:রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন পরিষদ ইউপির উপনির্বাচনে দুই জন প্রার্থী মনোনয়ন ফরম প্রত্যাহার করেছেন বলে নিশ্চিত করেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা কামরুজ্জামান। বুধবার প্রত্যাহারের শেষ দিন ছিল, দুপুরের আগে নির্বাচন অফিসে দুই প্রার্থী উপস্থিত হয়ে প্রার্থী তা প্রত্যাহার  করেন। তিনজন প্রার্থীর মধ্যে দুজন প্রত্যাহার করায় একজন প্রার্থী অবশিষ্ট রইল। সে হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন সুফি কামাল মিন্টু। অবশ্য আনুষ্ঠানিক ভাবে ঘোষণা না হলেও মিন্টুকে অভিনন্দন জানিয়েছেন এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যানসহ নেতারা মিন্টু কে মিষ্টি খাওয়ানো, মালা গলায় পড়ানো ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে।তবে রিটার্নিং কর্মকর্তা কামরুজ্জামান বলেন, বুধবার প্রত্যাহারের শেষ দিনে মোসলেম আলী প্রামানিক ও মাসুদ করিম তাদের প্রার্থী তা প্রত্যাহার করেছেন। তিনজন প্রার্থীর মধ্যে দুজন প্রত্যাহার করে নেওয়ার কারনে কোন প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে না। বৃহস্পতিবার প্রতীক বরাদ্দের দিন ছিল। সুতরাং বিনা প্রতিদ্বন্দ্বিতায় সুফি কামাল মিন্টু চেয়ারম্যান হবেন। এঘোষনা বৃহস্পতিবার দেয়া হবে।

জানা গেছে, কামারগাঁ ইউনিয়ন পরিষদ ইউপির চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ মিয়া চলতি বছরের ৩০ এপ্রিল মারা যান। তিনি মারা যাওয়ার কারনে জুন মাসের শেষের দিকে কামারগাঁ ইউনিয়ন পরিষদ ইউপির উপনির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী গত ৪ জুলাই মনোনয়ন ফরম জমা দেয়ার দিনধার্য ছিল। ওই দিন তিনজন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন। গত ৫ জুলাই মনোনয়ন ফরম যাচাই বাছাই হয়। যাচাই বাছাইয়ে তিনজন প্রার্থী উপস্থিত ছিলেন এবং  সবাইকে বৈধ বলে ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা। ১০ জুলাই বুধবার মনোনয়ন ফরম প্রত্যাহারের শেষ দিন ছিল।

এদিকে গত ৮ জুলাই কামারগাঁ ইউনিয়ন পরিষদ ইউপির উপনির্বাচন কে সামনে রেখে বর্ধিত সভার আয়োজন করে ইউপি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। সে সভায় মোসলেম আলী প্রামানিক প্রার্থী তা প্রত্যাহার করে সুফি কামাল মিন্টু কে দলীয় ভাবে সমর্থন দেয়া হয়। অবশ্য সে সভায় উপস্থিত ছিলেন না তরুন উদীয়মান প্রার্থী মাসুদ করিম। তিনি তফসিল ঘোষণার আগে দোয়া ও সমর্থন প্রত্যাসী হিসেবে পোষ্টার লাগান ইউপি এলাকা জুড়ে। পোষ্টারে নেতাদের ছবি ব্যবহার করায় বর্ধিত সভায় তাকে প্রতারক হিসেবে আখ্যা দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সহ নেতারা।

সুত্র জানায়, মিন্টু কে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপনির্বাচনে চেয়ারম্যান করতে মরিয়া হয়ে পড়েন উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা। নানা ভাবে হুমকি ধামকি দেয়া শুরু করেন মাসুদ করিম কে। কারন মোসলেম আলী প্রামানিক প্রত্যাহার করেছে, আর মাসুদ করিম দলের কেউ না, সে কিসের বলে নির্বাচনে অংশগ্রহণ করবে এমন নানা প্রশ্ন তুলেন নেতারা। বুধবার সকালের দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন তার মোটরসাইকেলে করে মাসুদ করিম কে নির্বাচন অফিসে নিয়ে যায়। এভাবে প্রার্থী তা প্রত্যাহার হওয়ায় ইউপি বাসীর মধ্যে নানা প্রশ্ন বিরাজমান, উঠেছে সমালোচনাও, কেউ বলছেন আওয়ামী লীগ কি কামারগাঁ ইউপি তে দেওলিয়া হয়ে পড়েছে।
 
অবশ্য মাসুদ করিম কে উপজেলা দেখে প্রত্যাহারের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, এসব নিয়ে পরে কথা বলব।মোসলেম আলী প্রামানিক বলেন, আমি দলের বাহিরে গিয়ে কোনকিছু করতে পারব না। দলীয় ভাবে যাকে সমর্থন দিবে আমি তার হয়ে ভোট করব। দলীয় ভাবে সুফি কামাল মিন্টু কে সমর্থন দিয়েছে একারনে আমি প্রত্যাহার করে নিয়ে দলের সাথে ঐক্যমত পোষণ করেছি।

-খবর প্রতিদিন/ সি.

আরও খবর



তানোরে কৃষকলীগের সভাপতির বাড়িতে বিয়ের দাবিতে অনশন!

প্রকাশিত:বুধবার ১৯ জুন ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৪ জুলাই ২০২৪ | ১৬৩জন দেখেছেন

Image
আব্দুস সবুর তানোর থেকে:রাজশাহীর তানোর উপজেলা কৃষক লীগের সভাপতি ও পাড়িশো দূর্গাপুর  উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামকমল সাহার পুত্র জয়ন্ত কুমার সাহার সঙ্গে বিয়ের দাবিতে তার বাড়িতে অনশনে বসেছেন অনার্স পড়ুয়া এক ছাত্রী। গত ১৬ জুন রোববার উপজেলার কামারগাঁ ইউনিয়নের (ইউপি) পাড়িশো গ্রামে প্রধান শিক্ষক রাম কমল সাহার বাড়িতে এই ঘটনা ঘটেছে। এদিকে এখবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সেই সাথে দ্রুত সময়ের মধ্যে বিয়ে না হলে আত্মহননের হুমকি দিয়েছেন ওই ছাত্রী। এছাড়াও ঘটনা জানার পরও পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে উঠেছে নানা প্রশ্ন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন সন্ধ্যায় অনার্স পড়ুয়া ওই শিক্ষার্থী প্রেমিক জয়ন্ত কুমার সাহার খোঁজে তার বাড়িতে আসে।কিন্ত্ত তার আশার খবরে কৌশলে জয়ন্ত পালিয়ে যায়। এসময় ওই শিক্ষার্থী জয়ন্তের সঙ্গে তার বিয়ে না দিলে আত্মহননের হুমকি দিয়ে অনশনে বসেছে। অনশনে বসা ওই শিক্ষার্থীর ওপর মানসিক চাপ প্রয়োগ করায় তার জীবন অনেকটা সংকটাপন্ন বলে একাধিক সুত্র নিশ্চিত করেছে। এদিকে ওই ছাত্রী কে একের পর এক নানা ধরনের হুমকি দিচ্ছেন কৃষকলীগের সভাপতি প্রধান শিক্ষক রাম কমল সাহা বলেও গুঞ্জন ছড়িয়ে পড়েছে। এমনকি ক্ষমতা সীন দলের নেতা হওয়ার কারনে প্রশাসনও কোন ব্যবস্থা গ্রহণ করছেন না বলে দাবি গ্রামবাসীর।

জানা গেছে, রামকমল সাহার পুত্র জয়ন্ত কুমার সাহা একটি বে-সরকারি প্রতিষ্ঠানে চাকরি করছেন। ভিকটিমের ভাষ্য, মুঠোফোনের সুত্রে পরিচয় এবং প্রায় দু’বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। কিন্ত্ত তিনি তাকে বিয়ের কথা বলায  জয়ন্ত বিয়ে করতে অস্বীকার ও তার সঙ্গে  সম্পর্ক ছেদ করেছে। ফলে বাধ্য হয়ে ওই শিক্ষার্থী জয়ন্তের সঙ্গে বিয়ের দাবিতে অনশনে বসেছে। এবিষয়ে জানতে চাইলে জয়ন্ত কুমার সাহা অভিযোগ অস্বীকার করে বলেন, ওই মেয়ে তাকে ফাঁসাতে চাইছে। এবিষয়ে জানতে চাইলে রাম কমল সাহা বলেন, ওই মেয়ে যদি তার ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কের কোনো প্রমাণ দিতে পারেন তাহলে বিয়ে দিতে তাদের কোনো আপত্তি নাই। তিনি বলেন, আগামিকাল মেয়ের পরিবারের লোকজন আসবে আসার পর দেখা যাক কি হয়। এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসির দায়িত্বে থাকা এসআই আনোয়ার হোসেন বলেন, ঘটনা জানার পর মেয়ের পরিবার কে খবর দেয়া হয়েছে। তার পরিবারের লোকজন আসলে বসে মিমাংসা করা হবে। গত ১৬ জুন থেকে মেয়ে অনশনে আছেন কি ব্যবস্থা গ্রহণ করেছেন জানতে চাইলে তিনি জানান বুধবার পরিবারের লোকজন আসলে ব্যবস্থা গ্রহণ করা হবে।  তবে এঘটনায়  কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

আরও খবর



আত্রাইয়ে আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত

প্রকাশিত:সোমবার ২৪ জুন 20২৪ | হালনাগাদ:রবিবার ১৪ জুলাই ২০২৪ | ৮৯জন দেখেছেন

Image

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:নওগাঁর আত্রাইয়ে নানা কর্মসূচির মধ্য দিয়ে উপজেলা আ’লীগ আয়োজিত সংগ্রাম, উন্নয়ন, অর্জন ও গৌরব দীপ্তময় পথচলার প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আ’লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন করা হয়েছে।

রোববার ২৩ জুন সকালে উপজেলা আ’লীগ কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীদের সাথে নিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে সাহেবগঞ্জ আ’লীগ দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল এর সভাপতিত্বে আলোচনা সভা হয়। সভায় সাধারন সম্পাদক আক্কাছ আলী, সহসভাপতি জেলা পরিষদ সদস্য চৌধুরী গোলাম মোস্তফা বাদল, যুগ্ন সাধারন সম্পাদক আফছার আলী প্রামানিক, নাহিদ ইসলাম বিপ্লব, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি জুয়েল, দপ্তর সম্পাদক মেহেদী হাসান লিটন, ত্রান ও সমাজকল্যান সম্পাদক হামিদ সরকার, যুবলীগ ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রাফিউল ইসলাম, ছাত্রলীগ সভাপতি মাহদি মসনদ স্বরুপ, সম্পাদক হুমায়ন কবির সোহাগ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবু উজ্জল, ভারপ্রাপ্ত সম্পাদক সুইট দত্তসহ আ’লীগ পরিবারের সদস্যবৃন্দ বক্তব্য রাখেন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রত্যেক ইউনিয়ন হতে আ’লীগের নেতৃত্বে বর্ণাঢ্য সোভাযাত্রায় সুসজ্জিত হয়ে নেতাকর্মীরা উপজেলা দলীয় কার্যালয়ে এসে একত্রিত হন।


আরও খবর